নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || সোমবার , ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী
শিরোনাম

বগুড়ায় পুলিশকে কিলঘুষি মেরে পালাল আসামি

বগুড়ায় পুলিশকে কিলঘুষি মেরে পালাল আসামি

বগুড়ায় আদালত চত্বরে পুলিশকে কিলঘুষি মেরে মাদক মামলার এক আসামি পালিয়ে গেছেন। ওই আসামির নাম সাইফুল ইসলাম সাগর (২৮)। সাইফুল ইসলাম সাগর বগুড়ার শেরপুর উপজেলার বনমরিচা গ্রামের মৃত শাহজাহানের ছেলে।

 

রবিবার সন্ধ্যায় বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে সাগরকে প্রিজনভ্যানে তোলার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে।

 

বগুড়া সদর থানার পুরিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা বলেন, সাগরকে মাদক মামলায় গ্রেফতার করে শেরপুর থানা পুলিশ। রোববার বিকালে তাকে আদালতে হাজির করা হয়। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। সন্ধ্যায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যরা সাগরসহ জামিন নামঞ্জুর হওয়া আরও আসামিদের জেলা কারাগারে নেয়ার জন্য প্রিজনভ্যানে তুলছিলেন। এ সময় সাগর উপ-সহকারি টাউন পরিদর্শক (এটিএসআই) কবিরের বুকে কিলঘুষি ও লাথি মেরে হাতকড়া খুলে পালিয়ে যান। এ ঘটনায় এএসআই এমদাদুল হক বাদী হয়ে রাতে সদর থানায় মামলা করেছেন।

 

কোর্ট ইন্সপেক্টর আবুল কালাম আজাদ বলেন, বিষয়টি পুলিশ সুপারের কাছে রিপোর্ট করা হয়েছে। তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর ফাঁড়ির এসআই জিলালুর রহমান বলেন, সোমবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত সাগরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend