নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || শুক্রবার , ২২শে নভেম্বর, ২০১৯ ইং , ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
শিরোনাম

রংপুর ৩ আসনের উপনির্বাচন: মনোনয়ন বৈধ ৭ জনের, বাতিল ২

রংপুর ৩ আসনের উপনির্বাচন: মনোনয়ন বৈধ ৭ জনের, বাতিল ২

রংপুর সদর ৩ আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষ হয়েছে। এতে ৯ প্রার্থীর মধ্যে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এছাড়া ঋণ খেলাপির অভিযোগে বিএনপির বিদ্রোহী প্রার্থীসহ ২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। বুধবার (১১ সেপ্টেম্বর) রংপুরের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জিএম শাহাতাব উদ্দিন যাচাই-বাছাই শেষে এ ঘোষণা দেন।

 

জানা গেছে, রংপুর-৩ আসনে মোট ৯ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এরমধ্যে আওয়ামী লীগের রেজাউল করিম রাজু, জাপার শাদ এরশাদ, বিএনপির রিটা রহমান, জাতীয় পার্টির বিদ্রোহী প্রার্থী এরশাদের ভাতিজা আসিফ শাহারিয়ার , এনপিপির শফিউল আলম, গনফ্রন্ট্রের কাজী শহিদুল্লা এবং খেলাফত মজলিসের তৌহিদুর রহমান রাজুসহ সাত জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

 

অন্যদিকে দেড়শ’ কোটি টাকার বেশি ঋণ খেলাপি হওয়ায় বিএনপির বিদ্রোহী প্রার্থী কাওছার জামান বাবলা ও ঋণ খেলাপরি অভিযোগে বাংলাদেশ কংগ্রেস দলের প্রার্থী একরামুল হকের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend