নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || শুক্রবার , ১৫ই নভেম্বর, ২০১৯ ইং , ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
শিরোনাম

‘সত্যের সন্ধানে যাচ্ছি, আমাকে খোঁজাখুঁজি করে লাভ নেই’

‘সত্যের সন্ধানে যাচ্ছি, আমাকে খোঁজাখুঁজি করে লাভ নেই’

‘আমি গৃহপলায়ন করি নাই। গৃহত্যাগ করিলাম। সত্যের সন্ধানে যাচ্ছি। আমাকে খোঁজাখুঁজি করে লাভ নেই। সত্যের মধ্যে সত্য আছে। কাজের ভেতরে কাজ আছে।’ এমন সব কথা চিরকুটে লিখে বাড়ি থেকে উধাও হয়েছে সাতক্ষীরা সদর থানার পুলিশ কনস্টেবল মোস্তাফিজুর রহমানের ছেলে স্কুলছাত্র মোহায়মিনুল ইসলাম মোমিন (১৪)।

 

পরিবার জানিয়েছে, শুক্রবার (১৩ আগস্ট) রাতে মোমিন এশার নামাজ পড়ার কথা বলে তাদের ভাড়া বাড়ি শহরের মনজিতপুর থেকে বেড়িয়ে গেছে। আর ফেরেনি, খুঁজেও পাওয়া যায়নি। মোমিন সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

 

নিজ হাতে লেখা দীর্ঘ চিঠিতে মোমিন আরও লিখেছে, ‘দীর্ঘকালে আমাকে কেহ চিনে নাই, জানে নাই আমার কাজকে। আজ হয়তো প্রভুর অনুমতিক্রমে আমার সময় শেষ। তাই চলিলাম। ইহা স্বাভাবিক। অন্তত মুসলিমের পক্ষে। আমি সত্য লইয়াই আঁধার রাতে বাহির হইয়াছি।’

 

মোমিনের বড় ভাই আবদুল আহাদ জানান, সে অত্যন্ত চুপচাপ স্বভাবের। তার কোনো বন্ধুও নেই। দুই একটি ছেলের সঙ্গে সে স্কুলে যেতো। লেখাপড়ার পাশাপাশি সব সময় আল্লাহর পথ নিয়ে ভাবতো, কথা বলতো এবং কবিতা লিখতো। ক্লাসে তার রোল ১। এ বিষয়ে সাতক্ষীরা সদর থানায় একটি জিডি করা হয়েছে।

 

মোমিনের বাবা পুলিশ কনস্টেবল মোস্তাফিজুর রহমান জানান, সে কোনো চক্রের খপ্পরে পড়ে থাকতে পারে। জেলা পুলিশের সহায়তায় তাকে আমরা খুঁজছি। এখনও পাইনি।

 

এ ব্যাপারে জানতে চাইলে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইলতুৎমিশ জানান, ছেলেটির খোঁজখবর নিচ্ছি। তবে সে কোথায় গেছে এবং কেন গেছে তার কোনো হদিস এখনও পাইনি।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend