নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || শুক্রবার , ১৫ই নভেম্বর, ২০১৯ ইং , ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
শিরোনাম

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার স্ট্যান্ড রিলিজ

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার স্ট্যান্ড রিলিজ

শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল হুসেইন খাঁনকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে বলে জানা গেছে। তবে কি কারণে তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে এ বিষয়ে বিস্তারিত কোন তথ্য জানা যায়নি।

 

নাজমুল হুসেইন খাঁনকে শাহজাদপুর থেকে নিলফামারিতে যোগদানের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ের এক আদেশে বলা হয়েছে। তার স্ট্যান্ড রিলিজ সংক্রান্ত একটি চিঠি উপজেলা কার্যালয়ে এসেছে বলে উপজেলা প্রশাসনের একটি সূত্র জানায়।

 

এদিকে জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ বিষয়টি নিশ্চিত করে বলেন, শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসারকে নিলফামারিতে বদলি করা হয়েছে। তবে কেন তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে সে বিষয়ে তিনি কোন মন্তব্য করেননি।

 

উপজেলা পরিষদের একটি বিশ্বস্ত সূত্র জানান, ব্যাপক দূর্নীতির অভিযোগে উপজেলা নির্বাহি অফিসার নাজমুল হুসেইন খাঁনকে বদলি করা হয়েছে। বিশেষ করে প্রধানমন্ত্রীর দেওয়া আশ্রায়ন প্রকল্প-২ এর ঘর বরাদ্দে অনৈতিক অর্থ আদায়, দূর্যোগ সহনীয় ঘরের একটি ঘরও বরাদ্দ না দিয়ে সব টাকা আত্মসাৎ এবং শুধুমাত্র অর্থ আত্মসাতের জন্য প্রয়োজনহীন পুকুর খননের নামে কয়েক লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে তাকে এ বদলির আদেশ দেওয়া হয়েছে।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend