‘মিসেস বাংলাদেশ’ হলেন অবনী

0
0
সর্বমোট
0
শেয়ার

বাংলাদেশে বিবাহিত নারীদের নিয়ে প্রথমবারের মতো আয়োজিত ‘মিসেস বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন মুনজারিন অবনী।

 

শনিবার রাতে গুলশান ক্লাবে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দুই হাজারের বেশি নারীর মধ্যে সেরা দশ প্রতিযোগী নিয়ে হয় চূড়ান্ত পর্ব।

 

সেরা দশে অন্য প্রতিযোগীরা ছিলেন- আফরিন আনিস রহমান, সুমা নুসরাত, মাটি সিদ্দিকী, মনিয়া, আবাফা দিলশা, রুমানা, সনজিদা, রাবেয়া ও সামান্তা।

 

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে চ্যাম্পিয়ন হওয়া অবনী আগামী নভেম্বরে আমেরিকা মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

 

মেকানিক্যাল ইঞ্জিনিয়ার মুনজারিন অবনীর সাথে নতুন করে পরিচয় দেওয়ার কিছু নেই। ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি ২০১৬’ এর বদৌলতে দেশজুড়ে মানুষ চেনে তাকে। ২০১৪ সালে র‍্যাম্প দিয়ে ক্যারিয়ারে পথচলার শুরু। সৌন্দর্য ও গুণের সমন্বয়ে দেশের নাম আলোকিত করে চলেছেন। এছাড়া “ABONY’s A Bonding Of Nourishing Youth” নামের একটি নৃত্যকলা অ্যাকাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক মুনজারিন অবনী। তিনি একজন প্রতিষ্ঠিত র‍্যাম্প মডেল এবং গুনী নৃত্যশিল্পী। নাচের বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিতে মোট ২১টি দেশে ভ্রমণ করেছেন। প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে প্রায় ১৯টি পুরস্কার জিতে নেন। আন্তর্জাতিক এশিয়ান ড্যান্স প্রতিযোগিতায় বিভিন্ন দেশের ৫০০ জন প্রতিযোগীর মধ্যে প্রথম হয়ে বাংলাদেশের জন্য ছিনিয়ে আনেন স্বর্ণপদক।

 

প্রতিবন্ধী শিশুদের নিয়েও ভাবনা আছে অবনীর। তার অ্যাকাডেমিতে সেই সব শিশুদের জন্য “ABONY’s CARE” নামে একটি বিশেষ ক্লাসের ব্যবস্থা আছে। এখানে তাদের জন্য বিনামূল্যে প্রশিক্ষণের ব্যবস্থা রাখা হয়েছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments