নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || রবিবার , ২০শে অক্টোবর, ২০১৯ ইং , ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে সফর, ১৪৪১ হিজরী
শিরোনাম

বাংলাদেশে অনেক কালজয়ী চলচ্চিত্র নির্মিত হয়েছে: রেজাউল করিম

বাংলাদেশে অনেক কালজয়ী চলচ্চিত্র নির্মিত হয়েছে: রেজাউল করিম

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘বাংলা সিনেমার প্রতি আগ্রহ শুধু আমার নয়, আমার পূর্বপুরুষদেরও ছিল। বাংলাদেশে অনেক কালজয়ী চলচ্চিত্র নির্মিত হয়েছে। সেসব সুপারহিট ছবি ভারতেও রিমেক হয়েছে। এদেশে মাঝে কিছুটা সময় চলচ্চিত্রের জন্য খারাপ সময় গেছে। তবে ‘সাপলুডু’র মতো সিনেমার মাধ্যমে দর্শক আবারও হলমুখী হচ্ছে।’

 

রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে শনিবার সন্ধ্যায় ছবির প্রিমিয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, ‘অনেকেই মনে করেন আকাশ সংস্কৃতির যুগে সিনেমা হলে দর্শক যাবে না, সেটি একদম ভুল ধারণা বলে প্রমাণ করছে আমাদের বর্তমান সময়ের অনেক সিনেমা। বাংলাদেশের মানুষের জন্য সিনেমা হলে চলচ্চিত্র দেখা এখনও বিনোদনের অন্যতম উপাদান। আরটিভি সিনেমা নির্মাণের যে উদ্যোগ নিয়েছে, আগামীদিনেও তা অব্যাহত থাকবে বলে আমি আশা করি।’ 

 

বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘সাপলুডু’র প্রিমিয়ারে ছবির অভিনয়শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান প্রমুখ।

 

এদিন ছবিটি দেখতে ও শুভেচ্ছা জানাতে এসেছিলেন খ্যাতিমান অভিনেতা আবুল হায়াত, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, নন্দিত অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ, বিপাশা হায়াত, অভিনেতা জিয়াউল হাসান কিসলু, ফজলুর রহমান বাবু, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেতা আনন্দ খালেদ, অভিনেত্রী বাঁধন, শবনম ফারিয়া, সঙ্গীতশিল্পী জুয়েল মোর্শেদ, সঙ্গীতশিল্পী নদী, উপস্থাপিকা ও অভিনেত্রী নাবিলা, অভিনেত্রী শার্লিন ফারজানা, সঙ্গীতশিল্পী দিঠি আনোয়ার, শিশুশিল্পী রাইসাসহ অনেকে।

 

উপস্থিত ছিলেন ছবিটির পরিচালক গোলাম সোহরাব দোদুল। আরও ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও ছবির প্রযোজক সৈয়দ আশিক রহমান। গত শুক্রবার সারাদেশের ৪২টি হলে একযোগে মুক্তি পায় সিনেমাটি।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend