জুহি চাওলার পোশাক বদলানোর ভিডিও ভাইরাল

0
0
সর্বমোট
0
শেয়ার

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বলিউডের জনপ্রিয় নায়িকা জুহি চাওয়ার পোশাক বদলানোর ভিডিও। হঠাৎ করেই এই নায়িকার পোশাক বদলানোর একটি ভিডিও সামনে এসেছেন। যে ভিডিও নিয়ে তোলপাড় নেট দুনিয়া।

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কোনো এক খোলা প্রকৃতির মাঝে ঘুরতে বেরিয়ে প্রচুর বৃষ্টির মধ্যে পড়েছেন। হঠাৎ বৃষ্টি আসায় পথের পাশে দাঁড়ানোর জায়গা পাচ্ছিলেন না তিনি। বৃষ্টিতে ভিজে যায় তার হলুদ রঙের ফ্রক।

 

এই সময় একটা কাঠের পরিত্যক্ত একটি বাড়ি চোখে পড়ে তার। দৌড়ে সেই বাড়িতে ঢুকে পড়েন জুহি। চারপাশ ফাঁকা, কেউ নেই। তাই পোশাক বদলাতে থাকেন নায়িকা।

 

কিন্তু ওই কাঠের বাড়িতে উপস্থিত ছিলেন আরও একজন। দরজার ফাঁক থেকে সে দেখতে থাকে নায়িকাকে। তবে ভিডিওটি নতুন নয়, পুরোনো। দেখেই বোঝা যাচ্ছে এটি কোনো সিনেমার অংশ।

 

জুহি চাওলা ১৯৮৪ সালের মিস ইন্ডিয়া হয়েছিলেন। দীর্ঘ ক্যারিয়ারে হিন্দি, বাংলা,পাঞ্জাবি , মালয়ালাম , তামিল , কন্নড় এবং তেলেগু চলচ্চিত্রে অভিনয় করেছেন। ১৯৮৬ সালে সুলতানাত চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয় তার।

 

১৯৮৮ সালে তার অভিনীত ‘কায়ামত সে কায়মাত তাক’ সিনেমাটি সুপার হিট হয়। এই চলচিত্রের জন্য ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। এরপর অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। অনেক দিন হলো নতুন কোনো সিনেমায় দেখা যায়নি তাকে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments