নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || রবিবার , ২০শে অক্টোবর, ২০১৯ ইং , ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে সফর, ১৪৪১ হিজরী
শিরোনাম

ডিভিশন নিয়ে কারাগারে লোকমান

ডিভিশন নিয়ে কারাগারে লোকমান

মাদক আইনে করা মামলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (বিসিবি) লোকমান হোসেন ভূঁইয়াকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। কারাগারে তিনি ডিভিশন পাবেন।

 

রোববার তৃতীয় দফায় তিন দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও থানার এসআই কামরুল ইসলাম।

 

অপরদিকে লোকমানের আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম হাবিবুর রহমান ভূইয়া তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

এ সময় লোকমানের আইনজীবীরা কারাগারে তার বিশেষ সুবিধা তথা ডিভিশন চেয়ে আবেদন করেন। আদালত কারাবিধি অনুযায়ী তার ডিভিশনের আবেদন মঞ্জুর করেন।

 

উল্লেখ্য, মোট তিন দফা রিমান্ড শেষে লোকমানকে কারাগারে পাঠালেন আদালত। গত ৩ অক্টোবর তৃতীয় দফায় তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে গত ৩০ সেপ্টেম্বর দ্বিতীয় দফায় দু’দিন ও ২৭ সেপ্টেম্বর প্রথম দফায় তার দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

 

তেজগাঁওয়ের মনিপুরী পাড়ার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ গত ২৫ সেপ্টেম্বর রাতে লোকমানকে গ্রেফতার করে র‌্যাব।

 

পরদিন ২৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় র‌্যাব বাদী হয়ে রাজধানীর তেজগাঁও থানায় মাদক আইনে লোকমানের বিরুদ্ধে মামলা করে। এরপর তাকে তেজগাঁও থানায় হস্তান্তর করা হয়।

 

র‌্যাব সূত্রে জানা যায়, মোহামেডান ক্লাবে অবৈধ ক্যাসিনো ভাড়া দিয়ে কোটি কোটি টাকা উপার্জন করেছেন লোকমান। তার এ টাকা অস্ট্রেলিয়ায় কমনওয়েলথ ও এএনজেড ব্যাংকে রাখা আছে। অস্ট্রেলিয়ার ওই দুই ব্যাংকে তার ৪১ কোটি টাকা রয়েছে। ছেলে অস্ট্রেলিয়ায় পড়ার সুবাদে তিনি মাঝে মধ্যে সেখানে যান।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend