গাইবান্ধায় ৭ম শ্রেণির ছাত্রীর শ্লীতাহানী: ভিডিও ধারণের অভিযোগ

0
0
সর্বমোট
0
শেয়ার

গাইবান্ধা সদর উপেজলার ঘাগোয়া ইউনিয়নের রূপারবাজার গ্রামে ৭ম শ্রেণির এক ছাত্রীকে জাবেদ মিয়া (১৯) নামে এক ব্যক্তি শ্লীতাহানী করে। সে তার মোবাইল দিয়ে ভিডিও চিত্র ধারণ করে বলে অভিযাগ পাওয়া গেছে।

 

জানা গেছে, গাইবান্ধা সদরের ঘাগোয়া ইউনিয়নের রূপার বাজার গ্রামের মৃত্যু মোজাহার আলী ওরফে বড় মিয়ার ছেলে জাবেদ মিয়া এবং একই এলাকার জৈনক ব্যক্তির মেয়ে ও ঘাগোয়া এমিব উচ্চ বিদ্যালেয়র ৭ম শ্রেণির ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ওই যুবক তার বড় ভাইয়ের শয়ন ঘরে শ্লীতাহানী করে এবং ওই ঘটনা তার মোবাইল ফোনে ভিডিও চিত্র ধারণ করে। পরে ভিডিও চিত্রের বিষয়টি নিয়ে ছেলে ও মেয়ের মধ্যেই বিরোধের সৃষ্টি হয়। এর একপর্যায়ে গত শনিবার হঠাৎ করে ছেলেটি তার বন্ধুদের মোবাইলে ভিডিও চিত্রটি তুলে দেয়। এ ঘটনায় পরিবারের সকলেই বিস্মিত হয়ে পড়েছেন।

 

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মাহবুর রহমান বলেন, বিষয়িট আমি শুনেছি এবং ওই ভিডও চিত্রটি উদ্ধার করার জন্য চেষ্টাও করছি। কিন্ত সম্ভব্য হয়নি।

 

ঘাগোয়া ইউপি চেয়ারম্যান আমিনুর জামান রিংকু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতেই হবে। এদিকে ভিডিও চিত্র উদ্ধার ও প্রতিকার চেয়ে গাইবান্ধা সদর থানায় মেয়ের চাচা ছকু মিয়া গত শনিবার লিখিত অভিযোগ দাখিল করলেও প্রশাসন নিরব ভূমিকা পালন করছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments