নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বুধবার , ২০শে নভেম্বর, ২০১৯ ইং , ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২২শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
শিরোনাম

বলিউডে নায়িকা হচ্ছেন পশমিনা রোশন

বলিউডে নায়িকা হচ্ছেন পশমিনা রোশন

বলিউড হার্টথ্রব হৃতিক রোশনের চাচাত বোন পশমিনার অভিষেক হতে যাচ্ছে বলিউডে। ২০২০ সালেই নায়িকা হিসেবে রুপালি পর্দায় দেখা যাবে তাকে। মুম্বাইয়ের দৈনিক মুম্বাই মিররের এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

 

পশমিনার বাবা সুরকার রাজেশ রোশন। ‘কহো না… পেয়ার হ্যায়’ ছবির সব গান তারই সুর করা। এ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় হৃতিকের। এটি পরিচালনা করেন তার বাবা রাকেশ রোশন।

 

তবে হৃতিকের মতো পরিবারের হাত ধরে বলিউডে পথচলা শুরু হচ্ছে না পশমিনার। বরং নামজাদা একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ছবির নায়িকা হবেন তিনি। আগামী সপ্তাহে ২৪তম জন্মদিনের কেক কাটবেন এই তরুণী।

 

রাকেশ রোশন বলেছেন, ‘বলিউডের দুটি প্রযোজনা প্রতিষ্ঠান আগামী বছর পশমিনাকে চুক্তিবদ্ধ করবে। আমার শরীরটা বেশি ভালো যাচ্ছে না। তবে সুস্থ হলে আমিও পশমিনাকে নিয়ে ছবি বানাবো। সে খুবই প্রতিভাবান মেয়ে।’

 

একটি সূত্র জানিয়েছে, চাচাত বোনের অভিষেক নিয়ে বেশ উচ্ছ্বসিত হৃতিক। তিনিই পশমিনাকে নানান পরামর্শ দিচ্ছেন। সূত্রটির দাবি, ব্যক্তিগতভাবে ডুগ্গু (হৃতিকের ডাকনাম) গাইড করছেন বোনকে।

 

মুম্বাই মিররকে ওই সূত্র আরও জানায়, পশমিনা মঞ্চের মেধাবী অভিনয়শিল্পী। গত বছর আমেরিকান নাট্যকার জেফ গোল্ডবার্গের ‘দ্য ইম্পর্টেন্স অব বিইং আর্নেস্ট’ নামের মঞ্চ প্রযোজনায় দেখা গেছে তাকে।

 

মঞ্চের বাইরে মুম্বাইয়ে ব্যারি জনের অভিনয় স্কুলে ছয় মাসের কোর্স সম্পন্ন করেছেন পশমিনা রোশন। এছাড়া নাট্য অভিনেতা অভিষেক পাণ্ডে, সাহিত্য নাটক আকাডেমি অ্যাওয়ার্ড প্রাপ্ত নাদিরা বাব্বর ও জেফ গোল্ডবার্গের কাছে দীক্ষা নিয়েছেন তিনি। রোশন পরিবারের এই সদস্যকে বলিউডে দেখতে মুখিয়ে আছেন সবাই! রাজেশ রোশন ও কাঞ্চন দম্পতির এক ছেলেও আছে। তার নাম এশান রোশন।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend