মইন উদ্দীন খান বাদলের মৃত্যুতে শ ম রেজাউল করিমের শোক

0
0
সর্বমোট
0
শেয়ার

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য (এমপি) জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এবং আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

 

বৃহস্পতিবার (৭ নভেম্বর) এক শোকবার্তায় মন্ত্রী মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং তার বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়া অ্যাডভোকেট শ ম রেজাউল করিম তাঁর ফেসবুকে এই বীর মুক্তিযোদ্ধার প্রতি শ্রদ্ধা জানিয়ে লিখেছেন, ‘অতল শ্রদ্ধা প্রয়াত নেতা বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন খান বাদলের প্রতি।’

 

মঈনউদ্দীন খান বাদল ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার সারোয়াতলীতে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে তিনি সক্রিয়ভাবে অংশগ্রহণ করে। জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কার্যকরী সভাপতি এবং নবম, দশম ও একাদশ জাতীয় সংসদের সংসদ সদস্য ছিলেন।

 

উল্লেখ্য, এমপি মইন উদ্দীন খান বাদল আজ সকালে ভারতের বেঙ্গালুরুতে নারায়ণ হৃদরোগ রিচার্স ইনইস্টিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments