নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || শুক্রবার , ১৫ই নভেম্বর, ২০১৯ ইং , ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
শিরোনাম

এসপি হারুনের বিষয়ে তদন্ত হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

এসপি হারুনের বিষয়ে তদন্ত হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

নারায়ণগঞ্জের বহুল আলোচিত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদের বিষয়ে তদন্ত হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বৃহস্পতিবার (৭ নভেম্বর) সচিবালয়ে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।

 

সভায় কমিটির সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ছাড়াও কমিটির সদস্য বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব ও আইন-শৃঙ্খলা বহিনীর শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

বহুল আলোচিত এসপি হারুনকে গত ৩ নভেম্বর পুলিশ অধিদপ্তরে পুলিশ সুপার (টিআর) পদে বদলি করা হয়। ২০১৮ সালের ডিসেম্বরে নারায়ণগঞ্জ জেলার এসপি হিসেবে নিয়োগ পান হারুন অর রশীদ। তারও আগে তিনি গাজীপুর জেলার এসপির দায়িত্ব পালন করেন।

 

৬ নভেম্বর নারায়ণগঞ্জে এক অনুষ্ঠানে এসপি হারুন স্বরাষ্ট্রমন্ত্রীকে সালাম দিলে মুখ ফিরিয়ে নেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

 

আপনাকে (স্বরাষ্ট্রমন্ত্রী) নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে যে একজন পুলিশ কর্মকর্তা…- প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমার মনে হয় এটা আমাদের অ্যাডমিনিস্ট্রেটিভ ব্যাপার।

 

সুনির্দিষ্ট অভিযোগ আছে যে উনি চাঁদাবাজি করেছেন, উঠিয়ে নিয়ে গেছেন- এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তিনি উঠিয়ে নিয়ে গেছেন না কী করেছেন এটা তদন্তের ব্যাপার রয়েছে। তদন্তের আগে কী বলব যে তিনি অপরাধ করেছেন না জোর করে উঠিয়ে নিয়েছেন? আমরা তদন্তের পরেই খোলাসা করবো।

 

তদন্ত কি শুরু করেছেন- জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সেটা তো শুরু হবেই। আমরা মাত্রই তো তাকে সরিয়ে আনছি।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend