ফের আবিরের স্ত্রী হলেন নুসরাত

0
0
সর্বমোট
0
শেয়ার

কলকাতার ব্যস্ত অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। গত বছর নিখিল জৈনের সঙ্গে বিয়ে এবং তার আগে বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সংসার এবং সংসদ একই সঙ্গে সামলাচ্ছেন এই অভিনেত্রী। সঙ্গে অভিনয় তো আছেই।

নুসরাতের ব্যস্ততায় নতুন করে আবার যোগ হয়েছে ব্যবসায়। কিছুদিন আগে অভিনেত্রী আর তার স্বামী নিখিল মিলে ‘ইয়ুভ’ নামে একটি কাপড়ের ব্র্যান্ড চালু করেছেন। এই ব্র্যান্ডের যাবতীয় পোশাক ডিজাইনও করেন নুসরাত।

কাজের ক্ষেত্রে গত বছরের শেষে ‘অসুর’ ছবিটি দিয়ে কামব্যাক করেন নুসরাত জাহান। এই ছবিতে তার সঙ্গে দেখা গেছে জিৎ ও আবির চট্টোপাধ্যায়কে। আবির ছিলেন নুসরাতের স্বামীর চরিত্রে। সেখানে প্রশংসিত হয়েছে নায়িকার অভিনয়। যদিও ছবির বক্স অফিস কালেকশন ততটা ভালো নয়।

এবার আবির ও পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে নুসরাত শুরু করেছেন ‘ডিকশনারি’ ছবির কাজ। এবারও আবিরের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নুসরাতকে। বুদ্ধদেব বসুর ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে এ ছবির চিত্রনাট্য লিখেছেন ব্রাত্য বসু। সম্প্রতি বোলপুরে শুটিংও শুরু করেছেন নুসরাত।

এদিকে চিত্রনাট্য লেখার পাশাপাশি ‘ডিকশনারি’ ছবিটি পরিচালনাও করছেন ব্রাত্য বসু। এর মাধ্যমে দশ বছর পর পরিচালনায় ফিরেছেন এই নির্মাতা। এই ছবিতে পরিচালকের স্ত্রী পৌলমী বসুও অভিনয় করছেন । আরও আছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments