মঠবাড়িয়ায় প্রশাসনকে সহায়তা করতে মাঠে থাকবে সেনাবাহিনী

0
0
সর্বমোট
0
শেয়ার

মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় উপজেলা চেয়ারম্যান জনাব রিয়াজ উদ্দিন আহমেদ এর সমন্বয়ে অদ্য ২৬ শে মার্চ সেনাবাহিনীর অফিসারদের নিয়ে জরুরি বৈঠক করা হয়। বৈঠকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত ও সহকারী কমিশনার (ভূমি) জনাব রিপন বিশ্বাস মঠবাড়িয়ার সার্বিক বিষয় তুলে ধরেন। সেনাবাহিনীর দল আজ সকালে নগরজুড়ে অভিযান শুরু করে। বিদেশ ফেরত লোকদেরকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

সারা বিশ্বে করোনাভাইরাস এক ভয়াবহ রূপ নিয়েছে যে সূত্র ধরে বাংলাদেশে বিভিন্ন স্থানে সিভিল প্রশাসনকে সহায়তা দিতে মাঠে নেমেছেন সেনা সদস্যরা। হোম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিরা তা মানছেন কি না, তা তদারকি করেছে সেনাবাহিনীর টিম। তাদের সঙ্গে কাজ করছেন পুলিশ সদস্যরাও। লোকজনকে অযথা বাইরে ঘোরাঘুরি বন্ধ করে ঘরে থাকার আহ্বান জানিয়ে মাইকিং করেছেন সেনাবাহিনীর সদস্যরা।

পাশাপাশি যেখানে ৭-৮ জন লোকের জটলা দেখেছেন, সেখান থেকে তাদের সরিয়ে দেয়া হয়। মানুষকে পরস্পর বিচ্ছিন্ন হয়ে চলাচলের অনুরোধ করেন সেনাসদস্যরা। এর ব্যতিক্রম হলে আইনগত ব্যবস্থা নেয়ার হুশিয়ারিও দেন তারা।

সেনাবাহিনীর সদস্যরা বলেছেন, করোনাভাইরাসের ভয়াবহতা সম্পর্কে বুঝিয়ে লোকজনকে সচেতন করা ও লোকজন যাতে যে কোনো মূল্যে বাসায় অবস্থান করে, সে সম্পর্কে সেনাবাহিনী কাজ করছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments