ঘূর্ণিঝড় আম্ফানে যশোরে ১২ জনের মৃত্যু

0
0
সর্বমোট
0
শেয়ার

সুপার সাইক্লোন আম্ফানে গাছ চাপা পড়ে যশোর জেলায় ১২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতদের মধ্যে শার্শা উপজেলায় চারজন, চৌগাছা উপজেলায় দুই জন, মণিরামপুর উপজেলায় পাঁচজন ও বাঘারপাড়া উপজেলায় একজন রয়েছেন। জেলা প্রশাসন ও পুলিশ সূত্রে ১২ জন মৃতের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

নিহতরা হলেন চৌগাছা উপজেলার চানপুর গ্রামের চায়না বেগম (৪৫) ও তার মেয়ে রাজিয়া খাতুন (১৩), শার্শা উপজেলার সামটা গ্রামের মোক্তার আলী (৬৫), মালোপাড়া গ্রামের গোপালচন্দ্র বিশ্বাস (৬৫), গোগা পশ্চিমপাড়ার শাহজাহানের স্ত্রী ময়না বেগম (৩৫), মহিষাকুড়া গ্রামের মিজানুর রহমান (৬০), বাঘারপাড়া উপজেলার বুধপুর গ্রামের ডলি বেগম (৫০), মণিরামপুর উপজেলার পারখাজুরা গ্রামের খোকন দাস (৭০), তার স্ত্রী বিজন দাসী (৬০), ওয়াজেদ আলী (৫০), তার ছেলে ইসা (১৫) ও আছিয়া বেগম (৭০)।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, যশোরের বিভিন্ন উপজেলায় ঘূর্ণিঝড় আম্ফানের কারণে গাছ উপড়ে ১২ জন নিহত হয়েছেন। জেলা পুলিশের পক্ষ থেকে নিহতদের পরিচয়সহ ঊর্ধতন কর্মকর্তাদের কাছে প্রতিবেদন পাঠানো হয়েছে।

তবে সন্ধ্যা পর্যন্ত যশোর জেলা প্রশাসন ৬ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে নিহতদের প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা করে প্রদানের ব্যবস্থা নিয়েছে। জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ জানান, মৃতের সংখ্যা বাড়তে পারে। কয়েকটি স্থানে যোগাযোগ করা সম্ভব না হওয়ায় সব খবর পাওয়া যায়নি।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments