গাইবান্ধায় রড বোঝাই ট্রাক উল্টে নিহত ১৩ জনের পরিচয় মিলেছে

0
0
সর্বমোট
0
শেয়ার

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরের জুনদহ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে বৃহস্পতিবার সকালে রড বোঝাই একটি ট্রাক উল্টে গিয়ে ১৩ জন নিহতদের পরিচয় মিলেছে।

এরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ধারাকান্দা গ্রামের সামছুল আলম (৬৫),  সোয়াইব (৭), ডাসার পাড়া গ্রামের  আব্দুল হান্নান (১৮), মনিরুল ইসলাম (২০), শানেরহাট বড়পাহারপুর গ্রামের  এরশাদ রেলা (৩৫), ওবায়দুল (৮), আকাশ (১৫),  ধল্লাকান্দি গ্রামের আল আমিন (১৭), ইছাহাক খান (১৪), বড় আলমপুর ষোল ঘড়িয়া গ্রামের ইমরান (২২), কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার পরপুড়া গ্রামের মিজানুর রহমান (২৭), রংপুরের কাউনিয়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের শরিফুল ইসলাম (২৫), গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ছোট ভগবানপুর গ্রামের আব্দুল মোত্তালিব (২৩)। নিহতের সকলেই বিভিন্ন গার্মেন্টস-কারখানা ও কৃষি শ্রমিক।

বৃহস্পতিবার (২১ মে) সকালে রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার জুনদহ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে পড়ে দুর্ঘটনার শিকার হন তারা।

পরে বৃহস্পতিবার (২১ মে) দুপুরে খাদে পড়া ট্রাকের ত্রিপলের নীচ থেকে ১৩ জনের মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীরা।

বৃহস্পতিবার (২১ মে) দিনগত রাতে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী নিহতদের পরিচয় নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই সাথে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের প্রত্যেকের পরিবারকে ১০ হাজার করে টাকা দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, গাজীপুর থেকে রড বোঝাই একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৩-৫৬৯৮) অবৈধভাবে যাত্রী নিয়ে রংপুরের দিকে যাচ্ছিল। ট্রাকের চালক-হেলপার পুলিশের চোখ ফাঁকি দিতে যাত্রীদের শক্ত ত্রিপল দিয়ে ঢেকে-বেঁধে নেন।

পথে ঢাকা-রংপুর মহাসড়কের জুনদহ এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে শত চেষ্টা করেও ত্রিপলের ভিতর থেকে কেউ বেরিয়ে আসতে পারেনি।

পরে ত্রিপলের নিচ থেকে একে একে ১৩ জনের মরদেহ উদ্ধার করা হয়।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments