বেকারত্ব নিয়ে সংগঠনকে নিঃস্বার্থভাবে সময় দেওয়া ছেলেটা ছাত্রলীগ: প্রাণিসম্পদ মন্ত্রী

0
0
সর্বমোট
0
শেয়ার

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) বলেছেন, এই বাংলাদেশ ছাত্রলীগ থেকেই আমার রাজনৈতিক পথচলা শুরু। ছাত্রলীগ নেতাকর্মীরা কত কষ্ট করে রাজনীতি করে আমি সেটা জানি। বাবা মা, পরিবারের সাথে তাদের টানাপোড়েন, বোঝা হয়ে উঠে এক সময়। বেকারত্ব নিয়ে সংগঠনকে নিঃস্বার্থভাবে সময় দেওয়া ছেলেটা ছাত্রলীগ।

আমি আমার জায়গা থেকে, আমার সামর্থ্য অনুযায়ী ছাত্রলীগের স্নেহের ছোট ভাই গুলোর পাশে থাকতে চেয়েছি। এক দিকে পবিত্র ঈদ উল ফিতর, অন্য দিকে করোনার মত মহামারী সমস্যা।

কারো চুলায় আগুন জ্বলছে, কারো চুলা বন্ধ। ছাত্রলীগের এমন নেতাকর্মী ও আছে যাদের নিজেদেরই ঘরে খাবার নাই কিন্তু নেতার স্বার্থে, নেতার জন্য, নেতার সাথে মানবিক কাজে, ত্রাণ বিতরণে ব্যস্ত।

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়ন ও মাটিভাঙ্গা ডিগ্রী কলেজ ছাত্রলীগের নেতাকর্মিদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে মন্ত্রী মুঠোফোনে এ মন্তব্য করেন।

শুক্রবার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি’র পক্ষে চকবাজার থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম. সাইফুল ইসলাম সাইফ উপস্থিত থেকে মাটিভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগ ও মাটিভাঙ্গা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের মাঝে কোন ধরনের আনুষ্ঠানিকতা বা ফটোসেশন ছাড়াই ঈদ উপহার সামগ্রী (পোলাও চাল, চিনি, গুড়া দুধ, সেমাই, কিচমিচ, বাদাম) বিতরণ করা হয়।

এ সময় মন্ত্রী আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সকল নেতাকর্মী আমার পরিবারের সদস্যদের মত৷ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ঈদের জন্য উপহার নয় শুধু, এটা দায়িত্বেরও আওতাধীন।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments