করোনায় গণভবনের পরিচ্ছন্নতাকর্মীর চাঁদপুরে মৃত্যু

0
0
সর্বমোট
0
শেয়ার

চাঁদপুরের গ্রামের বাড়িতে মারা গেছেন গণভবনের পরিচ্ছন্নতাকর্মী মোসলেম উদ্দিন বেপারী (৫০)। করোনা পজিটিভ নিয়ে দীর্ঘদিন ধরে ভুগছিলেন তিনি। শুক্রবার (২৯ মে) রাতে জেলার মতলব উত্তর থেকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে মারা যান তিনি।

কয়েকদিন আগে সর্দি জ্বর ও কাশিতে আক্রান্ত হন মোসলেম উদ্দিন বেপারী। এরমধ্যে তার নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষায় এক সপ্তাহ আগে তার শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে।

বিষয়টি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেনের নজরে আসে। এসময় তিনি প্রশাসনের সহযোগিতা নিয়ে মোসলেম উদ্দিন বেপারীকে হাসপাতালে ভর্তি হওয়ার জন্য বলেন। কিন্তু মোসলেম উদ্দিন বেপারী নিজ বাড়িতে চিকিৎসা নেওয়ার কথা তাদেরকে জানান।

মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর মোর্শেদ স্বপন জানান, তার এলাকার ফরিদকান্দি গ্রামের মোসলেম উদ্দিন বেপারীর বাড়ি। শুক্রবার সন্ধ্যার পর তার শারীরিক অবস্থার অবনতি হয়। এসময় উন্নত চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।

চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, অসুস্থ হয়ে পড়ার শুরুতে ঢাকায় নমুনা দিয়ে আসেন মোসলেম উদ্দিন বেপারী। এরমধ্যে গ্রামের বাড়িতে আসার পর পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে। তবে পরিবারের সদস্যদের কাছে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

মোসলেম উদ্দিন বেপারীর বড় ছেলে রিয়াজ উদ্দিন বেপারী জানান, অসুস্থ শরীর নিয়ে ঈদের তিন দিন আগে ঢাকা থেকে বাড়িতে ফিরেন মোসলেম উদ্দিন বেপারী।

মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা জানান, রাতেই স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয় মোসলেম উদ্দিন বেপারীকে। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন তিনি।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments