গৃহবধুর সাবেক স্বামীর হাতে বর্তমান স্বামী খুন

0
0
সর্বমোট
0
শেয়ার

জয়পুরহাটের পাঁচবিবিতে গৃহবধু ছুম্মা বেগমের সাবেক স্বামী ইসমাঈল হোসেন এর ধারালো অস্ত্রের আঘাতে বর্তমান স্বামী আশরাফুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে পাঁচবিবি উপজেলার কড়িয়া পাইকরতলী এলাকায় এঘটনা ঘটে। নিহত ওই যুবক রংপুর জেলার গঙ্গাচরা উপজেলার চারআনী শেরপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।

গৃহবধু ছুম্মা বেগম জানান, দশ বছর আগে জয়পুরহাট সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত আফাজ উদ্দীনের ছেলে ইসমাইল হোসেনের সাথে আমার বিবাহ বিচ্ছেদ হয়। পরবর্তীতে রংপুর জেলার গঙ্গাচরা উপজেলার চারআনী শেরপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে আশরাফুল এর সাথে আমার দ্বিতীয় বিয়ে হয়। প্রথম পক্ষের মেয়ে সুরাইয়া আমার বাড়ীতে বেড়াতে আসলে আমার সাবেক স্বামী মেয়েকে নিতে আমার বাবার বাড়ীতে আসে। মেয়ে তার বাবার সাথে ফিরে যেতে অস্বীকৃতি জানালে আমাদের মাঝে হাতাহাতি হয় এবং এক পর্যায়ে বাড়ী থেকে সে বের হয়ে যায়। কিছুক্ষণ পরে আমার বর্তমান স্বামী মোটরসাইকেল যোগে কড়িয়া বাজারে যাওয়ার পথে তাকে আমার সাবেক স্বামী ধারালো অস্ত্র দিয়ে জখম করে পালিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ইসমাইলকে আটকসহ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments