আজঃ শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল: আজ কেমন যাবে?

প্রকাশিত:রবিবার ২৮ মে ২০২৩ | হালনাগাদ:রবিবার ২৮ মে ২০২৩ | অনলাইন সংস্করণ
জীবন ধারা ডেস্ক

Image

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কোথাও আর্থিক লেনদেনের ক্ষেত্রে আজ তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। পরিবারের সদস্যদের কাছ থেকে আপনি আজ কোনো কাজে সাহায্য পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রতি সবাই মুগ্ধ হতে পারেন। আজকে প্রেমে পড়ার প্রবল সুযোগ রয়েছে। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন। জীবনসঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: কোথাও বিনিয়োগের মাধ্যমে আপনি আজ আর্থিকভাবে লাভবান হবেন। শরীর সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। প্রেমের জন্য আজকের দিনটি দুর্দান্ত। কোনো ঝামেলায় আজ নিজেকে জড়িয়ে ফেলবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। কর্মক্ষেত্রে সর্তকতার সাথে কাজ করুন।

মিথুন রাশি: যাঁরা দুগ্ধজাত ব্যবসার সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ তাঁরা বিপুল লাভের সম্মুখীন হবেন। মদ্যপানের বদভ্যাস থেকে মুক্তি পাওয়ার পক্ষে এটি অত্যন্ত ভালো দিন। আজ আপনি আপনার বাড়ির পরিবেশে কোনো অনুকূল পরিবর্তন আনতে পারেন। আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। যার ফলে আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে।

কর্কট রাশি: শরীর সুস্থ রাখতে আজ খাওয়াদাওয়ার প্রতি সতর্ক হন। না হলে অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আপনি আজ আর্থিকভাবে লাভবান হবেন। পারিবারিক প্রয়োজনগুলিতে আজ অবশ্যই নজর দিন। ভালোবাসার মানুষটির কাছ থেকে আপনি আজ একটি উপহার পেতে পারেন। বন্ধুদের সাথে আজ ভালো সময় কাটবে। তবে মদ্যপান এবং ধূমপান থেকে বিরত থাকুন।

সিংহ রাশি: শরীর এবং মন সুস্থ রাখার জন্য আজ থেকেই নিয়মিতভাবে ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। বিনিয়োগ এবং আপনার ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে করা পরিকল্পনাগুলি আজ কারোর কাছে প্রকাশ করবেন না। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। আপনি আজ কোনো নতুন চাকরিতে যোগদান করতে পারেন।

কন্যা রাশি: অর্থ সংক্রান্ত কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্য হতে পারে। আপনি আজ কোনো খেলাধূলার প্রতি আকৃষ্ট হবেন। শরীর এবং মন সুস্থ রাখার জন্য আজ থেকেই নিয়মিতভাবে ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময়ে আজ আত্মবিশ্বাস বজায় রাখুন এবং সংযত হয়ে কথা বলুন।

তুলা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকেও আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশির ব্যবসায়ীরা আজ ব্যবসায়িক কোনো কাজের পরিপ্রেক্ষিতে বাইরে যেতে পারেন। কর্মক্ষেত্রে অযথা সময় নষ্ট না করে নিজের কাজের প্রতি সতর্ক থাকুন। প্রেমের জন্য দিনটি ভালো। ভালোবাসার মানুষটির সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

বৃশ্চিক রাশি: ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতায় আপনি আজ ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিকভাবে লাভবান হতে পারেন। আজকে নির্দিষ্ট কোনো কারণ ছাড়াই কিছুজনের সাথে আপনার তর্ক হতে পারে। বাবা-মাকে আজ আপনার কাজের মাধ্যমে সন্তুষ্ট করার চেষ্টা করুন। ধ্যান এবং যোগ ব্যায়ামের মাধ্যমে আজ কিছুটা সময় অতিবাহিত করতে পারেন। সবার সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনসঙ্গীর সাথে আজ ভালো সময় কাটবে।

ধনু রাশি: শরীর নিয়ে আজ অযথা চিন্তিত হয়ে পড়বেন না। কর্মক্ষেত্রে দুর্দান্ত কাজের পরিপ্রেক্ষিতে আপনি আজ সবার কাছ থেকে প্রশংসা পাবেন। আপনার ভাই অথবা বোন আপনাকে কোনো কাজে আজ অত্যন্ত সাহায্য করবেন। এই রাশির জাতক-জাতিকার আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। যেটিকে আপনি আপনার পছন্দমতো ব্যবহার করতে পারবেন। বিবাহিত জীবনে অর্ধাঙ্গিনীর কাছ থেকে আপনি আজ কোনো চমক পাবেন।

মকর রাশি: যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য আজ ধৈর্য বজায় রাখুন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে কাজে লাগান। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। আপনি আজ এমন কোনো একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনাকে হতাশ করতে পারে।

কুম্ভ রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সেটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনি আজ কোনো একটি বড় অনুষ্ঠানের জন্য সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। আজ নিজের কোনো মতামত অন্যদের উপর চাপিয়ে দেবেন না। এই রাশির জাতক-জাতিকার আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। যেটিকে আপনি আপনার পছন্দমতো ব্যবহার করতে পারেন। পাশাপাশি, আপনি কোনো বই পড়তে পারেন অথবা নিজের পছন্দের গানও শুনতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

মীন রাশি: যাঁরা ব্যবসার সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিয়ে সেটিকে কাজে লাগিয়ে আর্থিকভাবে লাভবান হতে পারেন। কোনো মতামত প্রদানের সময় আজ অন্যদের অনুভূতির প্রতি অবশ্যই নজর দিন। আজকে কর্মক্ষেত্রে কোনো একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে আপনার দেখা হতে পারে। সন্ধ্যেবেলায় আপনি আজ নিজের মতো করে সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে আজ কোনো চমকের সম্মুখীন হতে পারেন।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর
রোজায় ত্বক ভালো রাখতে যা করবেন

বুধবার ২৭ মার্চ ২০২৪




আয়ারল্যান্ডের প্রধানমন্ত্রীর পদত্যাগের ঘোষণা

প্রকাশিত:বৃহস্পতিবার ২১ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২১ মার্চ ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

আয়ারল্যান্ডের প্রধানমন্ত্রী লিও ভারাদকার পদত্যাগের ঘোষণা দিয়েছেন। একই সাথে লিও ভারাদকার দেশটির ক্ষমতাসীন দল ফাইন গেলের নেতার পদ থেকে পদত্যাগ করার কথাও জানিয়েছেন। স্থানীয় সময় বুধবার (২০ মার্চ) রাজধানী ডাবলিনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

এনডিটিভির খবরে বলা হয়েছে, চলতি মাসের শুরুর দিকে আয়ারল্যান্ডের সংবিধানের পরিবার ও নারী সংক্রান্ত বিষয়ে দুটি গণভোটের আয়োজন করা হয়। উভয় ভোটেই বড় ব্যবধানে পরাজিত হয় ভারাদকারের ক্ষমতাসীন জোট সরকার। ওই পরাজয়ের জন্য ভারাদকারকে দায়ী করেছিলেন সমালোচকেরা।

সংবাদ সম্মেলনে আবেগাপ্লুত হয়ে পড়েন লিও ভারাদকার। তিনি বলেন, ব্যক্তিগত ও রাজনৈতিক কারণেই এ সিদ্ধান্ত নিয়েছেন। আয়ারল্যান্ডের নেতৃত্ব দেওয়ার জন্য নিজেকে আর সেরা উপযুক্ত ব্যক্তি হিসেবে মনে করেন না তিনি।

সাংবাদিকদের লিও বলেন, আমি আজ থেকেই ফাইন গেইলের সভাপতি ও নেতা হিসেবে পদত্যাগ করছি। একইসাথে আমার উত্তরসূরি নির্ধারণ হওয়ার সাথে সাথে আমি প্রধানমন্ত্রী পদ থেকেও পদত্যাগ করব।

ভারাদকার আরও বলেন, পদত্যাগের সিদ্ধান্তটি অনেকের কাছে বিস্ময় ও কারো কারো জন্য হতাশার হবে। তবে সিদ্ধান্তটি দেশের সর্বোত্তম স্বার্থের কথা মাথায় রেখে নেওয়া হয়েছে।

লিও ভারাদকারের পদত্যাগের ঘোষণার পর দেশটির ডেপুটি প্রধানমন্ত্রী মাইকেল মার্টিন বলেছেন, ভারাদকরের পদত্যাগের ঘোষণা নজিরবিহীন একটি পদক্ষেপ। আমি খুবই অবাক হয়েছি। আমি এটা মোটেও আশা করিনি।

২০১৭ সালে প্রথমবারের মতো আয়ারল্যান্ডের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেন লিও ভারাদকার। সেসময় তিনি ২০২০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। এরপর ২০২২ সালের ডিসেম্বর মাস থেকে আবারও এই দেশটির প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

প্রধানমন্ত্রী হিসেবে যখন ভারাদকার প্রথমবার নির্বাচিত হন, তখন তিনি ছিলেন সর্বকনিষ্ঠ ব্যক্তি যিনি এই পদে অধিষ্ঠিত হন। আয়ারল্যান্ডের প্রথম সমকামী প্রধানমন্ত্রীও তিনি। ভারাদকারের মা আইরিশ এবং বাবা হচ্ছেন ভারতীয়। তিনি আয়ারল্যান্ডের প্রথম দ্বিজাতিক প্রধানমন্ত্রী।

আগামী মাসে সংসদের অবকাশ শেষে পরবর্তী প্রধানমন্ত্রী নির্বাচন করা হবে। সে পর্যন্ত লিও ভারাদকার প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করবেন।


আরও খবর



সৌদিতে ঈদে টানা ৬ দিনের ছুটি

প্রকাশিত:রবিবার ২৪ মার্চ 20২৪ | হালনাগাদ:রবিবার ২৪ মার্চ 20২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরব পবিত্র ঈদুল ফিতরের ছুটি ঘোষণা করেছে। দেশটির সরকার জানিয়েছে, ঈদুল ফিতর উপলক্ষ্যে আগামী ৮ এপ্রিল সোমবার থেকে ১১ এপ্রিল বৃহস্পতিবার পর্যন্ত সব সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকবে। যেহেতু সৌদিতে শুক্র ও শনিবার এমনিতে সাপ্তাহিক বন্ধ থাকে, তাই ১২ ও ১৩ এপ্রিলও ছুটি। ফলে সবমিলিয়ে এবারের ঈদে দেশটির মানুষ টানা ছয়দিনের ছুটি পেতে যাচ্ছেন।

রবিবার (২৪ মার্চ) ছুটির বিষয়টি নিশ্চিত করেছে সৌদির মানবসম্পদ ও সামাজিক উন্নয়ন মন্ত্রণালয়।

পবিত্র রমজান মাস শেষ হওয়ার পর পালিত হয় ঈদুল ফিতর। ইংরেজি মাসগুলো ৩০ ও ৩১ দিনের হলেও আরবি মাসগুলো সাধারণত ২৯ ও ৩০ দিনের হয়। এ বছর সৌদিতে পবিত্র রমজান মাস শুরু হয়েছে ১১ মার্চ থেকে। রমজান মাস ৩০ দিনের হলে সেখানে ১০ এপ্রিল ঈদ হবে। আর ২৯ দিনের হলে ঈদ হবে ৯ এপ্রিল।

রমজান মাসে বিশ্বের ১৮০ কোটি মুসলিম রোজা রাখেন। এই মাসে সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত সব ধরনের পানাহার থেকে বিরত থাকেন তারা। রোজার মাসে ধর্মীয় কার্যকলাপে মনোযোগ দেন ধর্মপ্রাণ মুসল্লিরা।

রমজান মাস শেষে আসে খুশির ঈদ। এই দিনে বন্ধু-বান্ধব ও পরিবার-পরিজন সবাই একত্র হয় এবং দিনটি আনন্দের সঙ্গে উদযাপন করে। ঈদের দিন একে-অপরকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি উপহারও দিয়ে থাকেন। এছাড়া একসঙ্গে খাওয়া-দাওয়া করে থাকেন অনেকে।

ঈদের দিন মুসল্লিরা একসঙ্গে ঈদের নামাজ আদায় করেন। এই নামাজ মসজিদ ছাড়াও খোলাস্থানে বা ঈদগাহে হয়ে থাকে। রমজান শেষ হয়ে ঈদ আসার আগেই ধনীরা গরীবদের যাকাত ও ফিতরা দিয়ে থাকেন। এর মাধ্যমে ধনীদের পাশপাশি গরীবরাও ঈদের আনন্দ ভাগাভাগির সুযোগ পান।


আরও খবর



বায়ুদূষণে বিশ্ব চ্যাম্পিয়ন ঢাকা

প্রকাশিত:রবিবার ০৩ মার্চ ২০২৪ | হালনাগাদ:রবিবার ০৩ মার্চ ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

বিশ্বের ১০০টি দূষিত শহরের মধ্যে রবিবার (০৩ মার্চ) শীর্ষে রয়েছে রাজধানী ঢাকা। আজ সকাল ৭টায় সুইজারল্যান্ডভিত্তিক বাতাসের মান পর্যবেক্ষণকারী সংস্থা এয়ার কোয়ালিটি ইনডেক্স (আইকিউ এয়ার) সূচক এ তথ্য জানিয়েছে।

তালিকায় আজ সবার শীর্ষে অবস্থান করা রাজধানীর বাতাসের মানের স্কোর ১৯৪, অর্থাৎ নগরবাসীর জন্য ঢাকার বাতাস আজ অস্বাস্থ্যকর। এই অবস্থায় রাজধানীবাসীকে মাস্ক পরাসহ বাইরে ব্যায়াম এড়িয়ে চলার পরামর্শ দেয়া হয়েছে। পাশাপাশি তালিকায় ১৬৪ স্কোর নিয়ে আছে ভিয়েতনামের হানোই। এই মানও সেখানকার বাসিন্দাদের জন্য অস্বাস্থ্যকর হিসেবে বিবেচনা করা হয়।

এছাড়া তালিকার শীর্ষ তিন নম্বরে ১৬১ স্কোর নিয়ে আছে প্রতিবেশী দেশ ভারতের কলকাতা। দেশটির এই শহরটির বাতাসও আজ নাগরিকদের জন্য অস্বাস্থ্যকর।

স্কোর শূন্য থেকে ৫০ এর মধ্যে থাকলে বায়ুর মান ভালো বলে বিবেচিত হয়। ৫১ থেকে ১০০ হলে মাঝারি বা সহনীয় ধরা হয় বায়ুর মান। সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর হিসেবে বিবেচিত হয় ১০১ থেকে ১৫০ স্কোর। ১৫১ থেকে ২০০ পর্যন্ত অস্বাস্থ্যকর হিসেবে বিবেচিত হয়। স্কোর ২০১ থেকে ৩০০ হলে খুবই অস্বাস্থ্যকর বলে বিবেচনা করা হয়। এছাড়া ৩০১-এর বেশি হলে তা দুর্যোগপূর্ণ বা বিপজ্জনক বলে বিবেচিত হয়।


আরও খবর



আজ হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দোল পূর্ণিমা

প্রকাশিত:সোমবার ২৫ মার্চ ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৫ মার্চ ২০২৪ | অনলাইন সংস্করণ
ধর্ম ও জীবন

Image

সনাতন বা হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব দোল পূর্ণিমা বা হোলি উৎসব আজ সোমবার। উৎসবটি বাংলাদেশে দোলযাত্রা, দোল পূর্ণিমা নামেও বেশ পরিচিত। এদিন দোলযাত্রা ও গৌর পূর্ণিমা উপলক্ষে রাজধানীসহ দেশের বিভিন্ন মন্দিরে পূজা, হোম যজ্ঞ ও প্রসাদ বিতরণসহ নানা অনুষ্ঠানের আয়োজন করেছে হিন্দু ধর্মাবলম্বীর অনুসারীরা।

এ উৎসবটি ঘিরে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে মহানগর সার্বজনীন পূজা কমিটির উদ্যোগে দোল উৎসব ও কীর্তনের আয়োজন করা হয়েছে। এছাড়া সারাদেশে এদিন সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত নানা আয়োজন চলবে। হিন্দু ধর্মাবলম্বীরা একে অপরকে আবিরে রাঙিয়ে উদযাপন করবেন দিনটি।

দোলযাত্রা হচ্ছে হিন্দা বৈষ্ণবদের উৎসব। বৈষ্ণব বিশ্বাস মোতাবেকএদিন শ্রীকৃষ্ণ রাধিকা এবং তার সখীদের সঙ্গে বৃন্দাবনে আবির খেলেছিলেন। সেই থেকে দোল খেলার শুরু।

এ কারণে দোলযাত্রার দিন এ মতবাদে বিশ্বাসীরা রাধা-কৃষ্ণের বিগ্রহ রঙে রাঙিয়ে দোলায় চড়িয়ে নগর কীর্তনে বের হয়ে পড়েন। তখন তারা নানা রঙের খেলায় মেতে উঠেন।

উৎসবটি বিশ্বের বিভিন্ন স্থানে শ্রীকৃষ্ণের দোলযাত্রা নামেও পরিচিত হলেও ভারতের পশ্চিমবঙ্গ, উড়িষ্যা, মাদরাজসহ নানা স্থানে দোল উৎসব নামে পরিচিত। এছাড়া উত্তর, পশ্চিম ও মধ্য ভারত এবং নেপালে হোলি নামেও পরিচিত এ উৎসবটি। আবার কোথাও কোথও বসন্ত উৎসবও বলা হয়। রাধা-কৃষ্ণ পুষ্পরেণু ছিটিয়ে দোল উৎসব করতেন। কিন্তু সময়ের পরিবর্তনে এখন পুষ্পরেণুর জায়গায় আবির এসেছে।

নিউজ ট্যাগ: দোল পূর্ণিমা

আরও খবর
ঐতিহাসিক বদর দিবস আজ

বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪




শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের

প্রকাশিত:শুক্রবার ০৮ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ০৮ মার্চ ২০২৪ | অনলাইন সংস্করণ
রাজনীতি ডেস্ক

Image

সিঙ্গাপুরে স্বাস্থ্য পরীক্ষা শেষে শনিবার (৯ মার্চ) দুপুরে বাংলাদেশে ফিরবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (৮ মার্চ) সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ০৫৮৫ নং ফ্লাইট যোগে বাংলাদেশ সময় শনিবার সন্ধ্যা ৬টায় মন্ত্রীর ঢাকায় পৌঁছার কথা রয়েছে।

ওবায়দুল কাদের গত ৩ মার্চ (রবিবার) স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে যান। সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করান তিনি।


আরও খবর