আজঃ মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২
শিরোনাম

আজ আপনার জন্মদিন হলে

প্রকাশিত:বৃহস্পতিবার ০৯ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৯ ডিসেম্বর ২০২১ | ৫৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : মঙ্গল ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ৩ ও ৯। শুভ বার : মঙ্গল ও বৃহস্পতি। শুভ রত্ন : পোখরাজ ও রক্তপ্রবাল।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

শ্রমিকনেতাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। কোনও আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্যলাভ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। সামাজিক কাজে অংশ নিতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। কোনও আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ পরিহার করুন। সামাজিক সংকট এড়িয়ে চলুন, অন্যথায় বদনাম হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

অপরের প্রতি সদাচরণ করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শত্রুরা মাথাচাড়া দিতে পারে। শত্রুদের দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর অসুস্থ বোধ করতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন। নিজের মনোভাব স্পষ্ট ভাবে প্রকাশ করুন। সন্তানকে নিজের নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহ বোধ করতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। কোনও প্রত্যাশা পূরণ হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। আবেগ সংযত রাখুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের কাজে লাগাতে পারবেন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করা যেতে পারে। ঠাণ্ডা ও ধুলোবালি সম্পর্কে সতর্ক থাকুন।।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনা আনন্দ পাবেন। পুরোনো কোনও আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

নিজের প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। শরীর ভালো থাকবে। সকলের প্রতি বিনয়ী আচরণ করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। শরীর অসুস্থ হতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। কোনও পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনও ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে।

 

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর
আজ আপনার জন্মদিন হলে

সোমবার ২৪ জানুয়ারী ২০২২

আজ আপনার জন্মদিন হলে

রবিবার ২৩ জানুয়ারী ২০২২




আর সাক্ষাৎকার দেবেন না প্রধান বিচারপতি

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ | ৩২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিদায়ী প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, অবসর জীবন একা একা কাটাবেন। কোনো সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেবেন না।

তবে আগে সাংবাদিক থাকার কারণে অবসরে সাংবাদিকদের মিস করবেন বলে জানিয়েছেন দেশের ২২তম এই প্রধান বিচারপতি।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সুপ্রিম কোর্টের মূল ভবনের নিচতলায় (রেজিস্ট্রার জেনারেলের অফিস সংলগ্ন) মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন উপলক্ষে এ কথা বলেন তিনি।

এই সময় আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের বিচারপতিরা উপস্থিত ছিলেন।

প্রধান বিচারপতি বলেন, বিচারপতি যারা আসবেন মুক্তিযুদ্ধ সম্পর্কে তাদের ভালো জ্ঞান থাকা দরকার। অনেক রায়ের মধ্যে হয়তো মুক্তিযুদ্ধ সম্পর্কে লিখতে হবে। এই লাইব্রেরি উনাদের রায় লেখার জন্য সহায়ক হবে। কারণ এখানে এমনসব বই রাখা আছে, মুক্তিযুদ্ধ সম্পর্কে কোনো রায় যখন হবে তখন পরিপূর্ণভাবে লিখতে পারবে।

পরে এক প্রশ্নের জবাবে প্রধান বিচারপতি বলেন, আমার কাজ শেষ। আমি এখন অবসর জীবনযাপন করব। আমি একা একা কাটাব। আমি আগে সাংবাদিকতা করেছি। আপনারা কেউ সাক্ষাৎকার নিতে চাইলে আমি দেব না। এটা কিন্তু আগেই বলে দিলাম।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, আপনারা এত বেশি লিখেছেন যে, আমি অনেক দিন রাতে ঘুমাইনি। আমি মনে করেছি আপনারা হয়তো আমাকে আপন মনে করে একটু বেশি লিখেছেন। আমি এটাতে মাইন্ড করি নাই।


আরও খবর



বাঙালির নিজস্ব সংস্কৃতি যেন হারিয়ে না যায়: শ ম রেজাউল করিম

প্রকাশিত:বৃহস্পতিবার ০৬ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ জানুয়ারী ২০২২ | ৬৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

অতি আধুনিকতার নামে বাঙালির নিজস্ব সংস্কৃতি যেন হারিয়ে না যায়, সে বিষয়ে চলচ্চিত্র সংশ্লিষ্টদের সজাগ থাকার আহ্বান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম

বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে সিনেমেকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২১ এর সমাপনী ও অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ আহ্বান জানান।

চলচ্চিত্র উৎসবের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক ড. মনোরঞ্জন ঘোষালের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি ও উৎসবের চেয়ারম্যান সালমা ডলি, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, উৎসবের কো-চেয়ারম্যান অপূর্ব রায়, উৎসব পরিচালক মনজুরুল ইসলাম মেঘ প্রমুখ উপস্থিত ছিলেন ।

এ সময় মন্ত্রী আরো বলেন, "আমাদের বাঙালির নিজস্ব সংস্কৃতি, জারি, সারি, ভাটিয়ালী, নাটক, চলচ্চিত্র, যাত্রা, পালা গান যেন টিকে থাকে। যাতে আমরা বলতে পারি আমরা বাঙালি। চলচ্চিত্রে আমাদের বাঙালিত্ব যেন টিকে থাকে। অতি আধুনিকতার নামে আমরা যেন অস্তিত্ব বিকিয়ে না দেই"।

তিনি আরো বলেন, "জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্র ক্ষণে বাংলাদেশ প্রতিটি ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাওয়ার অন্যতম একটি ক্ষেত্র হচ্ছে সংস্কৃতি। আর সংস্কৃতির বড় অংশ জুড়ে রয়েছে চলচ্চিত্র। আকাশ সংস্কৃতির যুগে যখন সিনেমা হল বন্ধ হওয়ার উপক্রম হয়েছে, সেটা টিকিয়ে রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রণোদনা ঘোষণা করেছেন। সিনেমা হলের আধুনিকায়নে প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করছেন। তিনি চান আমাদের দেশের শিল্প-সংস্কৃতি টিকে থাকুক"।

তিনি আরো বলেন, "জীবনঘনিষ্ঠ ঘটনাপ্রবাহকে আন্তরিকভাবে ফুটিয়ে তোলা অনবদ্য সৃষ্টি হচ্ছে চলচ্চিত্র। অভিনয়শিল্পী, পরিচালক, প্রযোজকসহ কলাকুশলীরা হচ্ছেন সেই চলচ্চিত্রের আর্কিটেক্ট। তাদের সম্মিলিত প্রয়াসে যে চলচ্চিত্র নির্মিত হয় তা আমাদের জাতিকে পথ দেখায়। একজন অভিনেতা বা অভিনেত্রী অভিনয় দিয়ে মানুষের জীবনকে স্পর্শ করতে পারেন, যা সাধারণ মানুষ পারেন না। এ কারণে দেশ ও বিদেশের চলচ্চিত্র সংশ্লিষ্টদের সম্মানিত করার আয়োজন অত্যন্ত প্রশংসনীয়"।

প্রধান অতিথি আরো বলেন, "অনন্ত সময় ধরে টিকে থাকতে পারে এ জাতীয় জীবনঘনিষ্ঠ নাটক-সিনেমা নির্মাণ করতে হবে। বিদেশী অপসংস্কৃতির আগ্রাসনের মাঝেও এখনো আমাদের দেশে সুরুচির মানুষ আছে। সেই ভালো রুচির চলচ্চিত্র দেখতে চাই, যেখানে জীবনের বাস্তবতা প্রাঞ্জলভাবে উপস্থাপন করে অসাধারণ সৃষ্টি সামনে নিয়ে আসা যায়"।

সমাপনী অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক ড. মনোরঞ্জন ঘোষালকে আজীবন সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা তুলে দেন প্রধান অতিথি। পরে তিনি বিভিন্ন বিভাগে পুরস্কার প্রাপ্তদের ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

উল্লেখ্য, সিনেমেকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ১২১টি দেশের ৬০০টি পূর্ণদৈর্ঘ্য, স্বল্পদৈর্ঘ্য ও ডকুমেন্টারি ১১টি বিভাগে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে।

নিউজ ট্যাগ: শ ম রেজাউল করিম

আরও খবর



মিয়ানমারের স্বাধীনতা দিবসে বাংলাদেশের শুভেচ্ছা

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | ৪১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মিয়ানমারের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশের পক্ষ থেকে শুভেচ্ছা জানান হয়েছে। মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে পররাষ্ট্র মন্ত্রণালয় এক বার্তায় এ শুভেচ্ছা জানায়। বার্তায় বলা হয়েছে, এ দিনে মিয়ানমারের জনগণের প্রতি শান্তি ও সমৃদ্ধি কামনা করে বাংলাদেশের জনগণের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

একেবারে ঘনিষ্ঠ ও বন্ধু রাষ্ট্র মিয়ানমারের সঙ্গে বাংলাদেশ জনগণ অব্যাহতভাবে দ্বিপক্ষীয় সম্পর্ক বাড়াতে কাজ করে যাচ্ছে। এর সঙ্গে সঙ্গে বাংলাদেশ আশ্রয় পাওয়া মিয়ানমারের নাগরিকদের (রোহিঙ্গা) দ্রুত, স্বইচ্ছায়, স্থায়ী প্রত্যাবসন কামনা করছে।

উল্লেখ্য বছরের শুরুতে মিয়ানমারের পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীকে খ্রীষ্টিয় নতুন বছরের শুভেচ্ছা ও উপহার পাঠিয়েছেন।


আরও খবর
সৌদি আরবে প্রতি ঘণ্টায় ৭ ডিভোর্স

সোমবার ২৪ জানুয়ারী ২০২২




অনশনরত শিক্ষার্থীদের সঙ্গে ফোনে কথা বললেন শিক্ষামন্ত্রী

প্রকাশিত:শুক্রবার ২১ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২১ জানুয়ারী ২০২২ | ৩৩০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

উপাচার্যের পদত্যাগ দাবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আমরণ অনশনের তৃতীয় দিনে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এ ফোনালাপের ব্যবস্থা করে দেন।

ফোনালাপে শিক্ষামন্ত্রী বলেন, আমাদের যারা শিক্ষার্থীরা হাসপাতালে রয়েছে, সেখানে আমার ডাক্তারের সঙ্গে কথা হয়েছে। ওরা এখন সবাই অনশনেই আছে আন্দোলনরত এবং অনশনরত। কী অবস্থা, কেমন আছে তারা? আমরা চাই আমাদের সন্তানেরা ঠিক থাকবে, সুস্থ থাকবে। তাদের কোনো সমস্যা থাকবে না, সেটাই আমরা চাই। শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ভালো চলবে সেটাই আমরা চাই।

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেন, এখানে একটা সমস্যা তো হয়েছে। আমাদের শিক্ষার্থীরা আন্দোলনে আছে। এটার তো একটা সমাধান দরকার। সে জন্যে আমাদের রাজনৈতিক নেতৃবৃন্দ গেছেন। শিক্ষক প্রতিনিধিরা গেছেন, অন্যরাও আছেন। আমার মনে হয় যে, বিশ্ববিদ্যালয়ে স্বায়ত্তশাসিত ব্যাপার আছে, অন্য সবকিছু আছে, এ জন্য গোড়াতেই আমরা সবকিছুতে হস্তক্ষেপ করতে চাই না বা চাইনি। আমার মনে হয় যে, আমার শিক্ষার্থীরা ও সন্তানেরা কষ্ট পাবে সেটা তো আমরা চাই না।

এ সময় শিক্ষার্থীদের সঙ্গে সরাসরি কথা বলতে আগ্রহের কথা জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, যারা আন্দোলনরত শিক্ষার্থী রয়েছেন, যারা তাঁদের প্রতিনিধিত্ব করে এমন কজন, তাঁদের মধ্যে ৪ / ৫ জন যদি আসতে চান তাদের সঙ্গে বসতে পারলে হয়তো সমস্যার সমাধানটা খুব দ্রুত করা সম্ভব। আমি চাইব যে তাঁরা যদি আসেন এবং শিক্ষক সমিতির সভাপতি সাধারণ সম্পাদক আসেন তাহলে আমরা কথা বলতে পারি। তাঁদের সঙ্গে কথা বলে আমাদের একটা সমাধানের দিকে যাওয়া দরকার দ্রুততার সঙ্গে।

এ সময় শিক্ষার্থীদের মধ্যে থেকে সাদিয়া নামে একজন বলেন, আমরা আপনার কথায় আশ্বস্ত হয়েছি। আমরা আপনার সঙ্গে কথা বলতে চাই। আমাদের এখানের পরিস্থিতি নিয়ে কথা বলতে চাই। আগে যে পরিস্থিতি ছিল সেটা নিয়ে কথা বলতে চাই।

শিক্ষামন্ত্রী বলেন, আপনারা যারা আসবেন একটা জিনিস ঠিক করে আসবেন, নিজেদের মধ্যে কথা বলে আসবেন। যারা আসবেন তাঁরা আন্দোলনরত সকলের প্রতিনিধি হিসেবে আসবেন। আমি যাদের সঙ্গে কথা বলব পরে যেন এমন না হয় যে, না এদের সঙ্গে কথা হলো আমাদের সঙ্গে কথা বলা হলো না। কে কে আসবেন সবাই মিলে ঠিক করে নেন।

সাদিয়া বলেন, ম্যাম, আমরা আজকেই আসব। আমরা এক ঘণ্টার মধ্যে জানায়ে দিচ্ছি, আমাদের প্রতিনিধি টিমে কে যাবে। এখানে সবাই অনেক অসুস্থ।

মোবাইল ফোনের অন্য পাশ থেকে শিক্ষামন্ত্রী বলেন, দেখেন আমিও তো একজন মা, আমারও ছেলে-মেয়ে আছে। আপনারা ওখানে কষ্ট করছেন, সেটা দেখছি, অন্য সমস্যা হচ্ছে ওইটাও দেখছি।

শিক্ষার্থীরা তাদের প্রতিনিধি ঠিক করার জন্য আলাপ আলোচনা করছেন। তবে প্রতিনিধি চূড়ান্ত করতে পেরেছেন কি না এখনো নিশ্চিত করে কেউ বলতে পারেননি।


আরও খবর



কিশোরগঞ্জে পুলিশের ওপর হামলা, গাড়িতে আগুন

প্রকাশিত:সোমবার ২৭ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ২৭ ডিসেম্বর ২০২১ | ৪১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

‌কি‌শোরগ‌ঞ্জের ক‌টিয়াদী‌তে ভোট গণনা শে‌ষে ফেরার প‌থে পু‌লিশ ও নির্বাচনী কর্মকর্তা‌দের ওপর হামলা ক‌রে নির্বাচনী সাম‌গ্রী ছিনতাই‌য়ের চেষ্টার অভিযোগ উঠেছে তিন পরাজিত প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এ সময় পু‌লি‌শের কা‌জে ব্যবহৃত এক‌টি মাই‌ক্রোবাসসহ দু'‌টি গা‌ড়ি‌তে অগ্নিসং‌যোগ করা হয়।

‌রোববার (২৬ ডিসেম্বর) রাত সা‌ড়ে ৮টার দি‌কে উপ‌জেলার সহস্রাম ধূল‌দিয়া ইউ‌নিয়‌নের গৌ‌রিপুর সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয় ভোট কে‌ন্দ্রের সাম‌নে এ ঘটনা ঘ‌টে।

পু‌লিশ জানায়, কেন্দ্রের ভোট গণনা শে‌ষে পু‌লিশ ও নির্বাচনী কর্মকর্তারা সরঞ্জাম নি‌য়ে উপ‌জেলা সদ‌রে ফির‌ছিল। কেন্দ্র থে‌কে বের হওয়ার সময় একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও দুই পরা‌জিত মেম্বার প্রার্থীর সমর্থকরা পু‌লি‌শের ওপর হামলা চালায়। তারা ইটপাট‌কেল নি‌ক্ষেপ ক‌রে নির্বাচনী সাম‌গ্রী ছি‌নি‌য়ে নেওয়ার চেষ্টা ক‌রে। এ সময় পু‌লি‌শের কা‌জের জন্য ভাড়া করা এক‌টি মাই‌ক্রোবাসসহ দু'‌টি গা‌ড়ি পু‌ড়ি‌য়ে দেয় দুর্বৃত্তরা।

‌কি‌শোরগ‌ঞ্জের পু‌লিশ সুপার মাশরুকুর রহমান খা‌লেদ জানান, হামলার ঘটনায় পু‌লিশ ও বি‌জি‌বি সদস্যরা অন্তত ৩০ রাউন্ড রাবার বু‌লেট ছুঁড়ে প‌রি‌স্থিতি নিয়ন্ত্র‌ণে আনে। এ ঘটনায় জ‌ড়িত‌দের বিরু‌দ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হ‌চ্ছে।

নিউজ ট্যাগ: কিশোরগঞ্জ

আরও খবর