আজঃ রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম
পিরোজপুরে ৮ম বর্ষপূতির অনুষ্ঠানে বক্তারা

আজকের দর্পণ সত্য ও ন্যায়ের মুখপত্র হিসেবে কাজ করবে

প্রকাশিত:বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর 20২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর 20২২ | ৪৭৫জন দেখেছেন
মশিউর রাহাত (পিরোজপুর)


Image

পিরোজপুরে দৈনিক আজকের দর্পণের ৮ম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সরকারি শিশু পরিবারের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন ও বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন। এ সময় অতিথিদ্বয়  আজকের দর্পণ পিরোজপুর জেলা প্রতিনিধিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ও শিশু পরিবারের শিশুদের জন্য মিষ্টি নিয়ে আসেন। অতিথিদেরও আজকের দর্পণ পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। ৮ পাউন্ড ওজনের কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়। 

এরপর দৈনিক আজকের দর্পণের পিরোজপুর জেলা প্রতিনিধি মশিউর রহমান রাহাতের সভাপতিত্বে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, জেলা সমাজসেবা অধিদফতরের সহকারী পরিচালক ইব্রাহীম খলিল, বীর মুক্তিযোদ্ধা গৌতম নারায়ণ রায় চৌধুরী, মহিলা সংস্থার চেয়ারম্যান কাজী রুহিয়া বেগম হাসি, ইত্তেফাকের স্টাফ রিপোর্টার মুনিরুজ্জামান নাসিম আলী। এ সময় শুভেচ্ছা জানান, দৈনিক যুগান্তর ও বিটিভির পিরোজপুর জেলা প্রতিনিধি এস এম পারভেজ, মৎস্যজীবী লীগের আহŸায়ক শিকদার চাঁন, সমাজসেবা অধিদফতরের প্রফেশনাল অফিসার জাকির হোসেন, উদীচীর আহŸায়ক খালিদ আবু, সাংবাদিক খেলাফত হোসেন খসরু, হাসান মামুন, নারীনেত্রী ইরানী শেখ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম একসময় সাংবাদিক ছিলেন, তার সুদক্ষ নির্দেশনায় পত্রিকাটির এখন যিনি সম্পাদকের দায়িত্বে রয়েছেন এস এম নূরে আলম শাহিন এক পিরোজপুরে সাংবাদিকতা করতেন। খুবই অল্পসময়ে পত্রিকাটি দেশের সর্বস্তরে জায়গা করে নিতে সক্ষম হয়েছে। আমাদের প্রত্যাশা মিডিয়া জগতে আজকের দর্পণ সত্য ও ন্যায়ের মুখপত্র হিসেবে কাজ করবে।

অনুষ্ঠানে শিশু পরিবারের শিশু ও  কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত হয়ে আয়োজনকে প্রাণবন্ত করে তোলে। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন সাংবাদিক শিরিনা  আফরোজ।

 

 


আরও খবর