আজঃ শনিবার ২৭ এপ্রিল ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল: ০৮ এপ্রিল ২০২২

প্রকাশিত:শুক্রবার ০৮ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৮ এপ্রিল ২০২২ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

৮ এপ্রিল ২০২২ শুক্রবার চন্দ্র মিথুন এবং বুধে গমন করবে, মিথুন এবং কন্যা রাশির অধিপতি বৃষ রাশিতে আসবেন। মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো প্রমাণিত হতে পারে। আজ এই রাশির জাতকদের আটকে থাকা কাজ শেষ হবে। এছাড়াও, আপনি সমস্ত কাজে সাফল্য পাবেন। কর্কট রাশির জাতকদের জন্যও আজকের দিনটি ভালো যাবে। আসুন জেনে নেওয়া যাক আজ কোন রাশি উজ্জ্বল থাকবে।

মেষ রাশি:

মেষ রাশির জাতক জাতিকাদের কাজে ভালো সাফল্য বয়ে আনতে চলেছে, আপনার কঠোর পরিশ্রম এবং ভাগ্য সবদিক দিয়ে সাহায্য করবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। পেশাগতভাবে, জিনিসগুলি মসৃণ হবে এবং আপনি ভাল অগ্রগতি করবেন। আজ ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আজ আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। আপনি বিনোদনের মাধ্যমগুলিতে আগ্রহী হবেন।

বৃষ রাশি:

আজ বৃষ রাশির জাতক-জাতিকাদের যোগাযোগ ভালো মানুষের সঙ্গে গড়ে উঠবে। যারা আপনাকে কাজে সফলতা পেতে সাহায্য করবে এবং গাইড করবে। আপনার নতুন বন্ধুরা আপনার উজ্জ্বল ভবিষ্যতে সহায়ক হবে। একটি নতুন ক্ষেত্র এবং নতুন সহকর্মীদের সাথে যোগাযোগ করার সময়, আপনার শব্দ এবং ধারণাগুলি সাবধানে চয়ন করুন। আজ ভাগ্য ভালো সমর্থন পাবে। আজ অনেকের সাথে আলাপ হবে, সুসম্পর্ক গড়ে উঠবে।

মিথুন রাশির জাতক জাতিকারা এই দিনে তাদের গুরুজন এবং ভদ্রলোকদের সম্মান করতে এগিয়ে থাকবেন। আপনার সম্মুখীন হওয়া অসুবিধাগুলি এখন অদৃশ্য হয়ে যাবে এবং আটকে থাকা কাজগুলিও দ্রুত অগ্রসর হবে। আজ আপনার ভাগ্য আপনার প্রতিভা দিয়ে জাগ্রত হবে এবং আপনি সমস্ত কাজে সাফল্য পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীলতা দেখা যাবে, তাই আপনার আজ ভেবেচিন্তে কথা বলা উচিত।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতক জাতিকাদের দিনের শুরুটা ভালো যাচ্ছে। আপনি যে কাজটি আপনার হাতে নিবেন তাতে আপনি সফল হবেন। অন্যদের সাথে একসাথে করা কাজেও ভাল লাভ হবে। আপনি সৃজনশীল উদ্দেশ্যে তাদের সম্পূর্ণ ব্যবহার করতে সক্ষম হবে. ব্যবসায়িক ক্ষেত্রে, আপনি কিছু প্রতিকূল পরিস্থিতি দৃঢ়তার সাথে মোকাবেলা করবেন, আজ স্বাস্থ্য ভাল থাকবে। অন্যদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে।

সিংহ রাশি:

এই দিনে সিংহ রাশির জাতকদের ভাগ্য ভালো থাকবে। আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সাথে ভাল সময় কাটাবেন। একটি নতুন ব্যবসায়িক পরিকল্পনায় কাজ করার জন্য এটি আপনার জন্য একটি ভাল সময়। নতুন চাকরি এবং চাকরি পরিবর্তনের জন্য এটি একটি ভালো সময়। চাকরিপ্রার্থীরা ভালো ফল পাবেন। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা সম্পূর্ণ করবেন।

কন্যা রাশি:

আজ কন্যা রাশির জাতকদের আচরণ খুব কোমল হতে চলেছে, আচরণে পরিবর্তন অন্যদের জন্য আলোচনার বিষয় হয়ে উঠবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে অসতর্ক হবেন না। আর্থিক ভাবে, আপনি অতীতে করা কঠোর পরিশ্রমের পুরস্কার পেতে পারেন। আপনি আজ আপনার কাজে নিষ্ঠার সঙ্গে কাজ করবেন এবং কারও সাহায্যে আপনি ভালো অর্থ পাবেন।

তুলা রাশি:

তুলা রাশির জাতক জাতিকারা এই দিনে তাদের প্রতিটি কাজ খুব সহজে দ্রুততার সঙ্গে সম্পন্ন করবেন। শিক্ষার্থীরা পরীক্ষা-প্রতিযোগিতায় সাফল্য পাবে। আজ অল্প পরিশ্রমে বা বিনা পরিশ্রমে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে আছে, তাই নতুন কিছু কাজ বা পরিকল্পনা করার জন্য এটি উপযুক্ত সময়। চাকরিতে কারও সাহায্যে নতুন কিছু শেখার সুযোগ আসবে, মনে আনন্দ থাকবে। পিতা-মাতার স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। বাড়িতে অতিথির আগমনের কারণে বাড়ির পরিবেশ মনোরম থাকবে। পরিবারের সকল সদস্যের সাথে আপনার পারিবারিক জীবন আনন্দময় এবং আরামদায়ক হবে। আপনার শিক্ষক এবং গুরুজনদের প্রতি শ্রদ্ধা ও আতিথেয়তার অনুভূতি আপনার মনে বৃদ্ধি পাবে।

ধনু রাশি:

ধনু রাশির লোকেরা তাদের বুদ্ধিমত্তা এবং চতুরতার পরিচয় দিয়ে এই দিনে তাদের কাজগুলি সহজেই সম্পন্ন করবে।কথাবার্তায় মাধুর্য থাকবে, যার কারণে বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্কের মাধুর্য থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে কিছু সময় কাটানো, তাঁর সমস্যাগুলো মনোযোগ দিয়ে শোনা এবং অনুভূতিগুলো ভালো ভাবে বুঝতে পারলে সম্পর্ক আরও মজবুত হবে। আজ আপনার বাড়িতে কিছু শুভ কাজ সম্পন্ন হবে।

মকর রাশি:

মকর রাশির জাতক জাতিকাদের আজ কারো সঙ্গে অকারণে বিবাদ হবে। স্বাস্থ্যের দিক থেকে, আপনার স্বাস্থ্য আজ ভালো থাকবে। শরীরে চপলতা থাকবে, চাকরি হোক বা ব্যবসা, আজ ভালো সাফল্য পাবেন। ব্যবসায়ীদের জন্য কিছু নামকরা চুক্তি হতে পারে। বিবাহিত জীবনে আজ মাধুর্য থাকবে।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির লোকেরা তাঁদের শত্রুদের তাঁদের উপর কর্তৃত্ব করতে দেবে না, তবে তাঁরা তাঁদের পরাজিত করতে সফল হবেন। আজ ভাগ্য আপনার সঙ্গে যাচ্ছে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে বাইরে যাবেন, তারা ভালো সমর্থন পাবেন। আজ ব্যবসায়ী শ্রেণী গুরুত্বপূর্ণ চুক্তি করতে পারে। স্বাস্থ্যের জন্যও আজকের দিনটি ভালো।

মীন রাশি:

মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। আজ আর্থিক অবস্থা ভালো থাকবে, তবে হঠাৎ করে খরচও বাড়তে চলেছে। দাম্পত্য জীবন সুখকর ও অনুকূল হবে। পারিবারিক জীবন সুখকর হবে। আজ আপনি আপনার চতুরতার প্রমাণ দিয়ে কাজে সফল হবেন, যারা কাজ করছেন তাঁরাও সিনিয়রদের দ্বারা প্রশংসিত হবেন।


আরও খবর



ইরানের পারমাণবিক স্থাপনার কোনো ক্ষতি হয়নি: আইএইএ

প্রকাশিত:শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

ইতিহাসে প্রথমবারের মতো ইরানে সরাসরি হামলা চালিয়েছে ইসরায়েল। শুক্রবার (১৯ এপ্রিল) ভোরে দেশটির ইসফাহানে বিস্ফোরণের ঘটনা ঘটে। এখানে একটি বড় বিমান ঘাঁটির পাশাপাশি রয়েছে পারমাণবিক স্থাপনাও।

তবে ইরানের পারমাণবিক স্থাপনার কোনো ক্ষতি হয়নি বলে জানিয়েছে আন্তর্জাতিক পরমাণু শক্তি সংস্থা (আইএইএ)। এছাড়া ইসফাহানের কাছে অবস্থিত পারমাণবিক স্থাপনাটি স্বাভাবিক ভাবে’ কাজ করছে বলে জানিয়েছে ইরানের রাষ্ট্রীয় টিভি।

আন্তর্জাতিক পরমাণু শক্তি সংস্থা বলেছে, ইরানের পারমাণবিক স্থাপনায় কোনো ক্ষতি হয়নি বলে তারা নিশ্চিত করতে পারে।

এক বিবৃতিতে সংস্থাটি বলেছে, আন্তর্জাতিক পরমাণু শক্তি সংস্থার প্রধান রাফায়েল গ্রোসি সবার কাছ থেকে সর্বোচ্চ সংযমের আহ্বান পুনর্ব্যক্ত করেছেন। তিনি বলেছেন, পারমাণবিক স্থাপনাগুলো কখনোই সামরিক সংঘাতের লক্ষ্য হওয়া উচিত নয়।’

এদিকে ইসফাহানের কাছে পারমাণবিক স্থাপনাটি স্বাভাবিক পরিস্থিতিতে’ কাজ করছে বলে জানিয়েছে রাষ্ট্রীয় টিভি। ইরানের রাষ্ট্রীয় মালিকানাধীন নিউজ নেটওয়ার্ক প্রেস টিভি জানিয়েছে, ইসফাহান শহরের কাছে অবস্থিত ওই পারমাণবিক স্থাপনায় বিস্ফোরণ বা ক্ষয়ক্ষতির কোনো চিহ্ন’ নেই।

প্রেস টিভির এই প্রতিবেদনে পারমাণবিক স্থাপনাটি চিহ্নিত করা হয়নি, তবে ইরানের প্রধান পারমাণবিক কেন্দ্রটি ইসফাহানের উত্তরে নাতাঞ্জ শহরে অবস্থিত। এই শহরটি আবার ইসফাহান প্রদেশের মধ্যে অবস্থিত।

এর আগে ইরানের আধা-সরকারি ফারস নিউজ এজেন্সি জানায়, শুক্রবার ভোরে ইরানের ইসফাহান শহরের উত্তর-পশ্চিমে একটি বিস্ফোরণের শব্দ শোনা গেছে। ফারস জানিয়েছে, শহরের আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে বিস্ফোরণটি ঘটেছে। তবে বিস্ফোরণের সম্ভাব্য কারণ সম্পর্কে কোনও ব্যাখ্যা দেয়নি এই নিউজ এজেন্সি।

ইরানের মধ্যাঞ্চলে অবস্থিত এই ইসফাহান প্রদেশে একটি বড় বিমান ঘাঁটি, বড় ক্ষেপণাস্ত্র উৎপাদন কমপ্লেক্স এবং বেশ কয়েকটি পারমাণবিক স্থাপনা রয়েছে।

এছাড়া ইসফাহানের পারমাণবিক স্থাপনা নিরাপদে’ রয়েছে বলে আগেই জানায় ইরানের আরেক রাষ্ট্রীয় টিভি ও সম্প্রচারকারী আইআরআইবি। নির্ভরযোগ্য সূত্র’কে উদ্ধৃত করে সংস্থাটি বলেছে, ইসফাহানের পারমাণবিক স্থাপনা সম্পূর্ণ নিরাপদ’।

অন্যদিকে ইরানের রাষ্ট্রীয় টিভির সংবাদদাতা বলেছেন, ইসফাহান শহরও নিরাপদ’ রয়েছে।

নাতাঞ্জ পরমাণু কেন্দ্রটি এর আগেও অবশ্য নাশকতামূলক হামলার লক্ষ্যবস্তু হয়েছে। ২০২১ সালে একই অবকাঠামোতে একটি নিয়ন্ত্রিত’ বিস্ফোরণের খবরও রিপোর্ট করা হয়েছিল।


আরও খবর



চিফ হিট অফিসার ডিএনসিসির কেউ নন : মেয়র আতিক

প্রকাশিত:শনিবার ২৭ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শনিবার ২৭ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
জ্যেষ্ঠ প্রতিবেদক

Image

রাজধানীর তাপপ্রবাহ নিয়ন্ত্রণে কাজ করা চিফ হিট অফিসার বুশরা আফরিন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) কেউ নন বলে জানিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম। ডিএনসিসির অফিসে তার জন্য নির্ধারিত কোনও বসার জায়গাও নেই বলে জানান তিনি।

শনিবার (২৭ এপ্রিল) রাজধানীর আগারগাঁওয়ে বায়ুদূষণ রোধ ও তীব্র দাবদাহে শহরকে ঠান্ডা রাখতে ডিএনসিসির ওয়াটার স্প্রে (পানি ছিটানো) কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

চিফ হিট অফিসার বুশরা আফরিনের নিয়োগ ও বেতন ভাতা প্রসঙ্গে আরেক প্রশ্নের জবাবে মেয়র বলেন, আমি দেখছি কয়েকদিন যাবত চিফ হিট অফিসারকে নিয়ে অনেকে বলছেন সিটি করপোরেশন থেকে বেতন পাচ্ছেন, আসলে এটা সঠিক নয়। হিট অফিসার নিয়োগ পেয়েছে যুক্তরাষ্ট্র ভিত্তিক একটি কোম্পানি অ্যাড্রিয়েন আরশট-রকফেলার ফাউন্ডেশন রেসিলিয়েন্স সেন্টার (আরশট-রক) থেকে। সারা বিশ্বে ৭ জন চিফ হিট অফিসার তারা নিয়োগ করেছে। চিফ হিট অফিসার আমাদের পরামর্শ দেবে কিন্তু সরাসরি কাজ করবে না।

মেয়র আতিক বলেন, চিফ হিট অফিসার আমাদের সাজেশন (পরামর্শ) দেবে। কাজ কিন্তু আমাদের সকলকে করতে হবে। হিট অফিসার কোনও কাজ করবে না। সিটি করপোরেশন থেকে তিনি একটি টাকাও পান না। আমি আগেও বলেছি, সিটি করপোরেশনে তার কোনও বসার ব্যবস্থাও নেই। তার কোনও চেয়ারও নেই।

তিনি বলেন, তারা বিশ্বের ৭টি দেশে নারী হিট অফিসার নিয়োগ করেছেন। আমি তাদের বলেছিলাম নারী কেন নিয়োগ করেছে, তারা বলেছে, নারীরা গরমের অনুভবটা বেশি করতে পারে। এ জন্যই তারা নারী হিট অফিসারদের নিয়োগ করেছে।


আরও খবর



ঢাকাসহ দেশের পাঁচ বিভাগে ঝড়ের আভাস

প্রকাশিত:শনিবার ৩০ মার্চ ২০২৪ | হালনাগাদ:শনিবার ৩০ মার্চ ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

রাজধানী ঢাকাসহ দেশের পাঁচ বিভাগে ঝড়ের সঙ্গে বজ্রসহ বৃষ্টি হতে পারে। শনিবার (৩০ মার্চ) এমন পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়াবিদ হাফিজুর রহমান জানান, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

রবিবার (৩১ মার্চ) রংপুর, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

সোমবার রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারা দেশে দিনের তাপমাত্রা ১-২ ডিগ্রি সে. বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

মঙ্গলবার চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারা দেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে।

বর্ধিত পাঁচ দিনের আবহাওয়ায় দিনের তাপমাত্রা আরও বাড়তে পারে।


আরও খবর
ফের বাড়ছে হিট অ্যালার্টের মেয়াদ

শনিবার ২৭ এপ্রিল ২০২৪




ভারতে লোকসভা নির্বাচন ঘিরে বিজেপি ও তৃণমূল কংগ্রেসের সংঘর্ষ

প্রকাশিত:শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

ভারতে লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গের কোচবিহারের চাঁদমারি এলাকায় বিজেপি ও তৃণমূল কংগ্রেসের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়েছে। উভয় পক্ষ থেকে ইট-পাটকেল ছোড়ার ঘটনা ঘটে। এতে একজন আহত হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

এদিকে মুজাফফরনগরের তান্ডেরার গ্রামবাসীদের কেউই ভোটকেন্দ্রে যাননি। সকাল ৮টা পর্যন্ত একটি ভোটও পড়েনি সেখানে। রাস্তা নির্মাণে বিলম্বের বিরুদ্ধে তাদের এই প্রতিবাদ বলে জানা গেছে।

উত্তর প্রদেশের নাগিনা থেকে এক স্বতন্ত্র প্রার্থী অভিযোগ করেছেন যে, সেখানে সুষ্ঠু নির্বাচন হচ্ছে না। বিজেপি নির্বাচন বাধাগ্রস্ত করছে এবং ভোটারদের তার পক্ষে ভোট দিতে দিচ্ছে না। তিনি আরও অভিযোগ করেন, ১০টিরও বেশি ইভিএম সঠিকভাবে কাজ করছে না এবং ভোটকেন্দ্রের ভেতরে থাকা ক্যামেরাও ত্রুটিপূর্ণ।

তিন কেন্দ্র মিলিয়ে বিজেপির বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে মোট ৩৭টি অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস।

স্থানীয় সময় সকাল সাতটায় শুরু হয়েছে ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফা। সাত দফার এই নির্বাচনে আজ প্রথম দফায় ২১টি রাজ্য এবং‌ কেন্দ্রশাসিত অঞ্চল মিলিয়ে দেশের ১০২টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

নির্বাচন কমিশন ১ লাখ ৮৭ হাজার ভোটকেন্দ্র জুড়ে ১৮ লাখেরও বেশি ভোটকর্মী মোতায়েন করেছে। নির্বাচনের প্রথম ধাপে ১৬ কোটি ৬৩ লাখ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ৮ কোটি ৪০ লাখ পুরুষ, ৮ কোটি ২৩ লাখ নারী এবং ১১ হাজার ৩৭১ জন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন।

২০ থেকে ২৯ বছর বয়সী ৩ কোটি ৫১ লাখ তরুণ ভোটার ছাড়াও প্রথমবারের মতো ভোট দেবেন ৩৫ লাখ ৬৭ হাজার ভোটার।


আরও খবর



সাত বছরের বড় মডেলের সঙ্গে শাহরুখপুত্র আরিয়ানের প্রেমের গুঞ্জন

প্রকাশিত:বুধবার ০৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ০৩ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
বিনোদন ডেস্ক

Image

পাপারাৎজিদের এড়িয়েই চলেন বলিউড কিং খান শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তাও ক্যামেরা তার পিছু ছাড়ে না। কার সঙ্গে পার্টি করছেন, কাকে নিয়ে কনসার্টে যাচ্ছেন সবই ধরা পড়ে ক্যামেরায়। এবার প্রকাশ্যে এল নয়া তথ্য। আরিয়ান খানের প্রেমিকা কে, তা নিয়ে গুঞ্জনের শেষ নেই। অনন্যা পাণ্ডে একবার বলেছিলেন যে তিনি এবং আরও অনেকেই আরিয়ানকে পছন্দ করেন কিন্তু আরিয়ান তাদের এড়িয়েই চলেন। এবার সামনে এল আরিয়ানের প্রেমিকার খবর।

শোনা যাচ্ছে, নিজের চেয়ে সাত বছরের বড় এক ব্রাজিলিয় মডেল ও অভিনেত্রী লারিসা বনেসির প্রেমে পড়েছেন আরিয়ান। তার সঙ্গেই শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের রোমান্সের কানাঘুষা। এক ব্যক্তি লক্ষ্য করেছে যে, শাহরুখের ছেলে শুধু লারিসা নয়, লারিসার পুরো পরিবারকে ফলো করে এবং এর ব্রাজিলিয়ান সুন্দরীও ফলো করে পুরা খান ফ্যামিলিকে। উপরন্তু, আরিয়ান লারিসার মাকে তার জন্মদিনে একটি উপহার পাঠিয়েছে বলে জানা গেছে, যেমনটি তার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে।

লারিসা পেশায় একজন অভিনেত্রী। তাকে গুরু রান্ধাওয়ার সুরমা সুরমা’ মিউজিক ভিডিও, স্টেবিন বেনের মিউজিক ভিডিও এবং এমনকি বিশাল মিশ্রের সঙ্গে একটি অ্যালবামেও দেখা গেছে। অক্ষয় কুমার এবং জন আব্রাহমের সঙ্গে ব্লকবাস্টার গান সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন। সাইফ আলি খানের গো গোয়া গন’-এ পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে হিন্দি সিনেমায় লারিসার অভিষেক হয়।


আরও খবর