আজঃ শনিবার ২৭ এপ্রিল ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল ১০ ডিসেম্বর ২০২২

প্রকাশিত:শনিবার ১০ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ১০ ডিসেম্বর ২০২২ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কোনো সিনেমা বা নাটক দেখে আজকে আপনি পাহাড়ে যেতে চাইবেন। আপনি আজ মানসিক আনন্দের মধ্যে থাকবেন। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার ফলে আজ খরচ বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এতে আপনার মন ভালো থাকবে। অবসর সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। আজ আপনার বিবাহিত জীবন অত্যন্ত সুখের হবে।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো। তবে, অযথা অর্থব্যয় করবেন না আজ। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এতে আপনার মন ভালো থাকবে। আজ বাড়িতে আপনার বিবাহ সম্পর্কে আলোচনা হতে পারে। যা আপনি পছন্দ করবেন না। অন্যদেরকে সন্তুষ্ট করতে গিয়ে আজ নিজের ওপর চাপ বাড়াবেন না। আজ আপনি পরিবারের সদস্যদের সময় দিতে চাইলেও অত্যধিক ব্যস্ততার কারণে তা পারবেন না। বিবাহিত জীবনে অবশ্যই কিছুটা সময় দিন।

মিথুন রাশি: আজ কোনো সম্পত্তি সংক্রান্ত লেনদেন সম্পন্ন হতে পারে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে অবশ্যই কাজে লাগান। প্রেমের জন্য দিনটি ভালো। তবে, ভালোবাসার মানুষটির সামনে সংযত হন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। রাত্রিবেলায় আজ আপনি একাকী বাড়ির ছাদে কিংবা কোনো পার্কে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। আপনি বন্ধুদের সাথে আজ কোনো সিনেমা দেখতে পারেন।

কর্কট রাশি: আপনার মধ্যে আজ ইতিবাচক মনোভাব বজায় থাকবে। আজ কোথাও বিনিয়োগের আগে অবশ্যই সেই সম্পর্কে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করুন। আপনার ঘনিষ্ঠ কেউ একজন আজ অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবেন। আজকে আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য নির্জন কোনো জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই সময় কাটান।

সিংহ রাশি: আজ আপনার ভালোবাসার মানুষটির সাথে কোনো পিকনিকে গিয়ে কিছু মূল্যবান স্মৃতি সঞ্চয় করে নিন। অতীতের কোনো কঠোর পরিশ্রমের জেরে আজ আপনি লাভবান হবেন। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আজ আপনাকে সন্তুষ্ট করবে। আজ অফিসে অত্যধিক কাজের কারণে আপনি চোখের সমস্যায় ভুগতে পারেন। বিবাহিত জীবনে আজ একটি দুর্দান্ত দিন কাটবে।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। শুধু তাই নয়, আজ আপনি যথেষ্ট অর্থ উপার্জনও করতে পারবেন। মানসিক শান্তি বজায় রাখার জন্য আজ অবশ্যই ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। কোনো কাজে আজ পরিবারের সদস্যরা আপনাকে সাহায্য করবেন। আপনি আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। সেই সময়টিতে আপনি কোনো খেলা খেলতে পারেন বা জিমেও যেতে পারেন।

তুলা রাশি: আজ আপনার অর্থ এমন জায়গায় সঞ্চয় করুন যেখান থেকে আপনি দরকারের সময়ে সেটি ব্যবহার করতে পারবেন। মানসিক শান্তি বজায় রাখার জন্য আজ অবশ্যই ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। প্রয়োজনের চেয়ে অতিরিক্ত মোবাইল চালাবেন না বা টিভিও দেখবেন না। আজ কিছুজনের ক্ষেত্রে বিয়ে সংক্রান্ত আলোচনা হতে পারে। জীবনসঙ্গীর কাছ থেকে আজ একটি বিষ্ময়কর চমক পাবেন।

বৃশ্চিক রাশি: সবকিছু সঠিকভাবে জানার পরই আজ কোথাও বিনিয়োগ করুন। ভালোবাসার মানুষটির চরিত্র নিয়ে কখনোই সন্দেহ করবেন না। কাজের অতিরিক্ত চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোনো সময় না দেওয়ার কারণে আজ আপনার মন ভারাক্রান্ত হয়ে উঠবে। গর্ভবতী মহিলাদের আজ সতর্ক থাকতে হবে। কোনো একজন আধ্যাত্মিক ব্যক্তিত্ব আজ আপনাকে পথপ্রদর্শন করাবেন। কোনো সমস্যায় পড়লে নিজে থেকেই সেটি সমাধানের চেষ্টা করুন।

ধনু রাশি: আপনি আজ এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে আপনি প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আসার সুযোগ পাবেন। আজ আপনার আবেগগুলিকে নিয়ন্ত্রণের চেষ্টা করুন। আর্থিক সঙ্কট এড়াতে আজ অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আজ আপনি একটি রোমান্টিক ভ্রমণে যেতে পারেন। কাউকে কিছু না জানিয়েই আজ আপনার বাড়িতে কোনো অতিথি চলে আসতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মকর রাশি: পরিবারের সদস্যদের উপস্থিতিতে সম্পন্ন হওয়া কোনো সামাজিক ক্রিয়াকলাপের ফলে আজ মন ভালো হয়ে যাবে। অর্থনৈতিক দিকটি আজ শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি, যদি আপনি কোনো ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন সেক্ষেত্রে আপনি আজ সেই টাকা ফেরত পাবেন বলেও অনুমান করা হচ্ছে। আজকে আপনি কোনো পার্কে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও সেখানে কোনো অপরিচিত ব্যক্তির সাথে আপনার তর্ক হতে পারে এবং মেজাজ খারাপ হয়ে যাবে।

কুম্ভ রাশি: বন্ধুরা আজ আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু ভালো উপদেশ দেবেন। আপনার বেপরোয়া আচরণের ফলে কোনো একজন বন্ধুর কিছু সমস্যা হতে পারে। আপনার একজন আত্মীয়ের কাছ থেকে আজ একটি বিরাট চমক পাবেন। বাড়ি থেকে কোনো কাজে বেরোনোর আগে প্রয়োজনীয় জিনিসপত্রগুলি নিয়েছেন কি না তা একবার যাচাই করে নিন। কোনো একজন আধ্যাত্মিক ব্যক্তিত্ব আজ আপনাকে পথপ্রদর্শন করাবেন।

মীন রাশি: আপনার কোনো ভাই বা বোনের সহায়তায় আজ আপনি কোনো আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। তাই, অবশ্যই আজ তাঁদের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিন। স্বাস্থ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আজ চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত হয়ে কথা বলুন।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর



বুয়েটে জঙ্গিবাদী গোষ্ঠী তৎপর কি না তদন্ত করা হবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত:শনিবার ৩০ মার্চ ২০২৪ | হালনাগাদ:শনিবার ৩০ মার্চ ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) কোনো জঙ্গিবাদী গোষ্ঠী গোপনে কার্যক্রম পরিচালনা করলে তা তদন্ত করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী।

তিনি বলেন, কিছুদিন আগেও অনেকে অভিযোগ করেছেন, কিছু জঙ্গিবাদী গোষ্ঠী গোপনে সেখানে কার্যক্রম পরিচালনা করছে। এমন একটি আলোচনা-সমালোচনা ছিল। সে বিষয়ে আমরা আরও গভীরভাবে তদন্ত করবো।

শনিবার (৩০ মার্চ) দুপুরে রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

শিক্ষামন্ত্রী আরও বলেন, ব্যক্তিপর্যায়ে কেউ যদি এমন মানসিকতা রাখেন এবং সেটা যদি মনে হয় যে মৌলবাদী ও জঙ্গবাদী গোষ্ঠীকে প্রশ্রয় দেওয়ার মতো কার্যক্রম হচ্ছে, সেটা অবশ্যই বন্ধ করতে হবে এবং প্রতিহত করতে হবে। এজন্য আইনশৃঙ্খলা বাহিনী রয়েছে, এসব তদন্ত করছেন তারা, কাউন্টার টেররিজম ইউনিটও বিষয়টি নিয়ে কাজ করবে।

মহিবুল হাসান চৌধুরী বলেন, চলমান আন্দোলন নিয়ে শিক্ষার্থীসহ উভয়পক্ষকে আহ্বান জানাবো, সেখানে (বুয়েট) শিক্ষার পরিবেশ যাতে নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে।


আরও খবর
ফের মাউশির ডিজি হলেন অধ্যাপক নেহাল

বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪




সাগর থেকে বাংলাদেশের ২৭ জেলেকে উদ্ধার করল ভারতীয় কোস্টগার্ড

প্রকাশিত:শুক্রবার ০৫ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ০৫ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

বঙ্গোপসাগরে ভারতীয় সীমানায় ভাসতে থাকা বিকল বাংলাদেশি ফিশিং বোট এফভি সাগর-০২-এর ২৭ জেলেকে উদ্ধার করে বাংলাদেশ কোস্ট গার্ডের কাছে হস্তান্তর করেছে ভারতীয় কোস্টগার্ড।

শুক্রবার (৫ এপ্রিল) সকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গত ১ এপ্রিল চট্টগ্রামের কুতুবদিয়া হতে এফভি সাগর-০২ নামক একটি ফিশিং বোট ২৭ জন জেলেসহ মাছ ধরার জন্য সমুদ্রে যায়। বৃহস্পতিবার (৪ এপ্রিল) আনুমানিক দুপুর ১টা ৩৫ মিনিটে হঠাৎ বোটটির ইঞ্জিন বিকল হয়ে যায় এবং স্রোতে ভাসতে ভাসতে বাংলাদেশের জলসীমা অতিক্রম করে ভারতীয় জলসীমায় প্রবেশ করে।

বিষয়টি ভারতীয় কোস্ট গার্ড জাহাজ আইসিজিএস আমোঘ এর দৃষ্টিগোচর হলে তারা দ্রুত জেলেসহ বোটটিকে উদ্ধার করে এবং বাংলাদেশ কোস্ট গার্ডকে অবহিত করে।

পরবর্তীতে বৃহস্পতিবার সন্ধ্যায় উভয় দেশের দ্বিপাক্ষীয় সমঝোতার মাধ্যমে বাংলাদেশ-ভারত আন্তর্জাতিক সমুদ্র সীমারেখায় ভারতীয় কোস্ট গার্ড জাহাজ আইসিজিএস আমোঘ ২৭ জন জেলেসহ বোটটিকে বাংলাদেশ কোস্ট গার্ডের নিকট হস্তান্তর করে।


আরও খবর



অরিত্রীর আত্মহত্যা : দুই শিক্ষিকার বিরুদ্ধে মামলার রায় ফের পেছালো

প্রকাশিত:মঙ্গলবার ০৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ০৯ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
আদালত প্রতিবেদক

Image

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী অরিত্রী অধিকারীর আত্মহত্যায় প্ররোচনার মামলায় ওই প্রতিষ্ঠানের সাময়িক বরখাস্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস ও শাখা প্রধান জিন্নাত আক্তারের বিরুদ্ধে করা মামলার রায় চতুর্থ দফার মত পিছিয়েছে। আগামী ৩ জুন রায়ের তারিখ ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (৯ এপ্রিল) ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ-১২ এর বিচারক আব্দুল্লাহ আল মামুনের আদালতে মামলাটি রায় ঘোষণার জন্য দিন ধার্য ছিল। এদিন রায় প্রস্তুত না হওয়ায় ঘোষণার জন্য আগামী ৩ জুন নতুন দিন ধার্য করেন আদালত।

গত ২৭ নভেম্বর রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তি-তর্ক উপস্থাপন শেষে আদালত রায়ের তারিখ ২১ জানুয়ারি ধার্য করেন। তবে, ওই দিন রায় প্রস্তুত না হওয়ায় তা পিছিয়ে ৮ ফেব্রুয়ারি ধার্য করা হয়। ওই দিনেও রায় প্রস্তুত না হওয়ায় তারিখ পিছিয়ে ৩ মার্চ ধার্য করা হয়। একই কারণে রায় ঘোষণার দিন পিছিয়ে ৯ এপ্রিল ধার্য করেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ২০১৮ সালের ৪ ডিসেম্বর অরিত্রীর আত্মহত্যার ঘটনায় রাজধানীর পল্টন থানায় তার বাবা দিলীপ অধিকারী বাদী হয়ে মামলা দায়ের করেন।

২০১৯ সালের ২০ মার্চ এ দুই শিক্ষককে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক কামরুল হাসান তালুকদার। আসামিদের নির্দয় ব্যবহারে অরিত্রী আত্মহত্যায় প্ররোচিত হয় বলে অভিযোগপত্রে উল্লেখ করেন তদন্ত কর্মকর্তা। অভিযোগ প্রমাণিত না হওয়ায় শ্রেণিশিক্ষক হাসনা হেনাকে অব্যাহতি দেওয়ার আবেদন করা হয়।

একই বছরের ১০ জুলাই এ দুই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত। ২৫ নভেম্বর এ মামলার বাদী ও অরিত্রীর বাবা দিলীপ অধিকারীর জবানবন্দির মধ্য দিয়ে সাক্ষ্যগ্রহণ শুরু হয়। এরপর ২০২০ সালের ২৩ আগস্ট অরিত্রী মা বিউটি অধিকারী আদালতে সাক্ষ্য দেন। এ মামলার ১৮ সাক্ষীর মধ্যে ১৫ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৮ সালের ৩ ডিসেম্বর পরীক্ষা চলাকালে অরিত্রীর কাছে মোবাইলফোন পান শিক্ষক। মোবাইলফোনে নকল করেছে-এমন অভিযোগে অরিত্রীর মা-বাবাকে নিয়ে স্কুলে যেতে বলা হয়। দিলীপ অধিকারী তার স্ত্রী ও মেয়েকে নিয়ে স্কুলে গেলে ভাইস প্রিন্সিপাল তাদের অপমান করে কক্ষ থেকে বের হয়ে যেতে বলেন। অধ্যক্ষের কক্ষে গেলে তিনিও একই রকম আচরণ করেন। এসময় অরিত্রী দ্রুত অধ্যক্ষের কক্ষ থেকে বের হয়ে যায়। পরে শান্তিনগরে বাসায় গিয়ে তিনি দেখেন, অরিত্রী তার কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ওড়নায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে।


আরও খবর



যমুনায় নানীর সাথে মাছ ধরতে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু

প্রকাশিত:শনিবার ১৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শনিবার ১৩ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
জামালপুর প্রতিনিধি

Image

জামালপুরের ইসলামপুর উপজেলায় নানীর সাথে যমুনা নদীতে মাছ ধরতে গিয়ে মিনহাজ উদ্দিন (১০) ও মিনাল মিয়া (৮) নামে দুই সহোদর ভাইয়ের মৃত্যু হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার সাপধরী ইউনিয়নের দুর্গম চরশিশুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তারা উপজেলার বেলগাছা ইউনিয়নের জারুলতলা এলাকার আজাহার মিয়ার ছেলে। এর আগে ঈদের দুইদিন আগে বাবা-মার সাথে তারা নানা দুদু সরকারের বাড়িতে বেড়াতে আসে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শনিবার দুপুর ১টার দিকে বাড়ির পাশে নানীর সাথে যমুনা নদীতে মাছ ধরতে যায় ওই দুই শিশু। মাছ ধরার এক পর্যায়ে নদীর পানিতে ডুবে নিখোঁজ হয় তারা। অনেক খোঁজাখুঁজির এক থেকে দেড় ঘণ্টা পর তাদের মৃতদেহ নদীতে ভেসে উঠে।

সাপধরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ আলম মন্ডল জানান, তাদের নানা খুবই দরিদ্র। নদীতে মাছ ধরেই জীবিকা নির্বাহ করে থাকেন। দুপুরে নানীর সাথে যমুনা নদীতে মাছ ধরতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে।


আরও খবর



থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:বুধবার ২৪ এপ্রিল 20২৪ | হালনাগাদ:বুধবার ২৪ এপ্রিল 20২৪ | অনলাইন সংস্করণ
কূটনৈতিক প্রতিবেদক

Image

ছয় দিনের সরকারি সফরে থাইল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশটির প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিনের আমন্ত্রণে বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন তিনি।

স্থানীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটে ব্যাংককের ডন মুয়াং আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানটির অবতরণের কথা রয়েছে।

তার সফরে থাইল্যান্ডের সঙ্গে সহযোগিতা প্রসারে দুই দেশের মধ্যে একটি চুক্তি, তিনটি সমঝোতা স্মারক (এমওইউ) ও একটি লেটার অব ইন্টেন্ট (আগ্রহপত্র) স্বাক্ষরের সম্ভাবনা রয়েছে।

প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফর নিয়ে গত সোমবার পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জানান, ২৬ এপ্রিল থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউজে দুই দেশের প্রধানমন্ত্রী দ্বিপাক্ষিক বৈঠক করবেন। একই দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সৌজন্যে থাইল্যান্ডের প্রধানমন্ত্রী আয়োজিত রাষ্ট্রীয় মধ্যাহ্নভোজে যোগ দেবেন। দুই দেশের প্রধানমন্ত্রীর উপস্থিতিতে অফিসিয়াল পাসপোর্টধারীদের জন্য ভিসা অব্যাহতি সংক্রান্ত চুক্তির পাশাপাশি জ্বালানি, পর্যটন ও শুল্ক সংক্রান্ত পারস্পরিক সহযোগিতা বিষয়ক তিনটি সমঝোতা স্মারক এবং মুক্ত বাণিজ্য চুক্তির আলোচনা শুরুর জন্য একটি লেটার অব ইন্টেন্ট (আগ্রহপত্র) স্বাক্ষরের সম্ভাবনা রয়েছে। সফরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজপ্রাসাদে রাজা মহা ভাজিরালংকর্ন এবং রানি সুথিদার সঙ্গেও সাক্ষাৎ করবেন।


আরও খবর