আজঃ শুক্রবার ০৩ মে ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল ১৫ জুন ২০২২

প্রকাশিত:বুধবার ১৫ জুন ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ জুন ২০২২ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজকের রাশিফল বুধবার ১৫ জুন ২০২২  বুধবার মিথুন রাশিতে সূর্যের সঞ্চার হবে। চন্দ্র থাকবেন বৃহস্পতির রাশি ধনুতে। এর ফলে চন্দ্র ও সূর্য একে অপরের সঙ্গে সমসপ্তক যোগ সৃষ্টি করবে। আজ থেকে আষাঢ় সংক্রান্তি শুরু হবে। এমন পরিস্থিতিতে আপনার রাশিতে গ্রহ পরিস্থিতির কেমন প্রভাব পড়বে, কোন কোন রাশির জাতকরা গণেশের আশীর্বাদ পাবেন, তা সকলেই জানতে ইচ্ছুক। সূর্যের আশীর্বাদে আজ কারা সাফল্য লাভ করবেন? জেনে নিন নিজের রাশিফল।

মেষ রাশি:

মেষ জাতকরা আজ বাড়িতে বুদ্ধিমত্তা ও ভালোবাসা দেখতে পাবেন। কোনও প্রকল্পের গবেষণায় কাজ করতে পারেন। ব্যবসায়ীদের সততার সঙ্গে কাজ করতে হবে। আইন-আদালতের কাজ থেকে মুক্তি পেতে পারেন। সময়ের মধ্যে নিজের দায়িত্ব পূরণ করতে পারবেন মেষ রাশির জাতকরা। আজ কোনও ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। যুবকদের কেরিয়ারের গতি বাড়বে। পুরনো নেতিবাচক কথাকে নিজের বর্তমান জীবন প্রভাব বিস্তার করতে দেবেন না।

বৃষ রাশি:

বৃষ জাতকরা আজ সুসংবাদ পাবেন। পাশাপাশি কোনও অভিজ্ঞ ও প্রতিষ্ঠিত ব্যক্তি আপনাকে সঠিক পথ প্রদর্শন করবে। অর্থ লাভের নতুন পথ উন্মুক্ত হবে। আজ ছোটখাটো প্রলোভন থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। আপাতত আপনি কোনও সম্পত্তির কারণে গর্ব অনুভব করবেন। দীর্ঘ দিন ধরে কোনও কাজ আটকে থাকলে তা পূর্ণ হবে। আজকের দিন ব্যবসায়ীদের হতাশ করতে পারে। চাকরিজীবীদের জন্য আরামদায়ক দিন।

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকদের নিজের জন্য সময় বের করতে বলছেন। পারস্পরিক বিশ্বাসের জোরে পারিবারিক সম্পর্ক মজবুত হবে। শিক্ষা ক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য আজকের দিন খুব ভালো। আজ মিথুন রাশির জাতকদের আয় ভালো থাকবে। একাধিক চমকপ্রদ বিচার ও পরিকল্পনা গড়ে উঠতে পারে। ছোট পর্যায়ে কোনও ব্যবসা শুরু করে থাকলে তার ফলে লাভ হবে। তাড়াতাড়ি সাফল্য লাভের জন্য কোনও অনুচিত কাজ করবেন না।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকরা আজ নিজের কথা প্রকাশ করার সুযোগ পাবেন। পরিবারের কোনও সদস্য আপনার প্রতিষ্ঠা বৃদ্ধি করবে। উন্নতির জন্য নতুন পথ ও বিকল্পের খোঁজ করা জরুরি। প্রপার্টি ডিলারদের জন্য আজকের দিন অত্যন্ত লাভজনক। প্রয়োজনাতিরিক্ত ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। আর্থিক সমস্যার সমাধান হবে। আইনি মামলা অগ্রসর হবে।

সিংহ রাশি:

রাশির জাতকদের আজ অন্যের কথায় মনোনিবেশ করার পরামর্শ দিচ্ছেন। আধিকারিকদের সঙ্গে বিশেষ পরিচিতি গড়ে উঠবে। অন্যকে ঋণ দিয়ে থাকলে, তা ফিরে পাবেন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কোনও পরিবর্তন হতে পারে এবং এটি আপনার অনুকূলে থাকবে। যে কাজ করার চেষ্টা করবেন, তাতে ভালো সাফল্য লাভ করবেন সিংহ রাশির জাতকরা। কোনও বড়সড় কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন।

কন্যা রাশি:

কন্যা জাতকরা আজ অনেক বেশি কথা বলবেন। এর ফলে মনে আনন্দ থাকবে। আপাতত কোনও বরিষ্ঠ ও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কাজ করার সুযোগ হাতছাড়া করবেন না। ব্যবসায়ীদের নিজের বোঝবুদ্ধি প্রয়োগ করে কাজ করতে হবে। কোনও আর্থিক বিষয়ের সমাধান আপনার পক্ষে হবে। বড়দের কোনও পরামর্শ আপনার কাজে লাগবে। পারিবারিক কাজ পূর্ণ করার ক্ষেত্রে মন বসবে।

তুলা রাশি:

তুলা রাশির জাতকদের আজ অন্যের সঙ্গে কোনও ধরনের রাজনীতিতে জড়ানো থেকে বিরত থাকতে বলছেন। মনের মধ্যে নতুন কিছু করার উৎসাহ দেখা দেবে। খাবার-দাবারের ব্যবসার সঙ্গে যুক্ত জাতকদের জন্য সময় ভালো। আজ এই রাশির ছাত্ররা বিশেষজ্ঞ শিক্ষকের সাহায্য লাভ করবে। কোনও ব্যক্তির ওপর চোখ বন্ধ করে বিশ্বাস করলে অবসাদের শিকার হতে পারেন। পরিবারের অধিকাংশ কাজই আপনাকে পূর্ণ করতে হবে। নিজের স্বভাব ও রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকদের উদারতা সকলকে প্রভাবিত করবে। অনলাইনে নতুন গয়না কেনার সুযোগ পেতে পারেন। এই রাশির জাতকদের সতর্ক করা হচ্ছে তাঁরা যাতে শীঘ্র অর্থ উপার্জন করার লোভে ভুল প্রকল্পে লগ্নি না-করে বসেন। পড়াশোনায় ভালো প্রদর্শন করবেন। বিবাহিত জাতকরা সন্তান সুখ লাভ করবেন। সমাজে ভালো কাজ করায় সকলে আপনার প্রশংসা করবে। বাড়িতে সুখ-সৌভাগ্য বৃদ্ধি হবে।

ধনু রাশি:

ধনু রাশির জাতকদের আপাতত নিজের দৈনন্দিন জীবনযাপন প্রনালী পরিবর্তন করার চেষ্টা করতে হবে। এ সময় নিজের কোনও হবি ও প্রতিভা উন্নত করার চেষ্টা করবেন। নতুন কাজ শুরু করার ইচ্ছা দৃঢ় হবে। ধনু রাশির জাতকদের আয় বৃদ্ধির জন্য কারও সাহায্য নিতে পারেন। কাউকে ঋণ দিয়ে থাকলে সেই অর্থ আদায়ের জন্য সময় অনুকূল। আর্থিক কাজে মনোনিবেশ করলে মন শান্ত হবে।

মকর রাশি:

মকর রাশির জাতকরা আজ নতুন প্রত্যাশার সঙ্গে দিন শুরু করবেন। যাঁরা ওয়ার্ক ফ্রম হোম করছেন, তাঁদের কাজ তাড়াতাড়ি শেষ হয়ে যাবে। রিয়েল এস্টেটের সঙ্গে জড়িত জাতকরা ছাড় ঘোষণা করতে পারেন। অর্থ উপার্জনের চেষ্টা সফল হবে। ব্যবসায় সমস্যার মুখে পড়তে হবে মকর রাশির জাতকদের। ব্যবসায় কোনও পরিবর্তন করার আগে বরিষ্ঠ সদস্যদের পরামর্শ নিতে ভুলবেন না। বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে।

কুম্ভ রাশি:

কুম্ভ জাতকরা আজ ছোটখাটো কথায় রাগ করা থেকে বিরত থাকুন। কোনও বিশেষ বিষয়ে আপনার চিন্তাভাবনা পাল্টাতে পারেন। অনলাইন ব্যবসা করছেন যে জাতকরা, তাঁরা আজ নিজের ব্য়বসা বৃদ্ধির জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। আটকে থাকা প্রকল্প শুরু করার সঠিক সময় এটি। পরিবারের সদস্যদের সঙ্গে নিজের প্রতিদিনের কাজ নিয়ে আলোচনা করবেন। অন্যের দৃষ্টিভঙ্গী বোঝার চেষ্টা করুন।

মীন রাশি:

মীন রাশির জাতকদের আজকের দিন ভালো থাকবে। কর্মক্ষেত্রে নিজের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। আয় বৃদ্ধির ভালো সুযোগ পাবেন মীন রাশির জাতকরা। সামাজিক যোগাযোগ গড়ে ওঠায় লাভ হবে মীন রাশির জাতকদের। অনলাইন ব্যবসায়ীরা লাভের ভালো সুযোগ পাবেন। আপনার ইতিবাচক ব্যবহার পরিবারের সদস্যদের প্রভাবিত করবে।


আরও খবর
হিট স্ট্রোক হলে কী করবেন?

মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪




দুই জেলায় ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ মে 2০২4 | হালনাগাদ:বৃহস্পতিবার ০২ মে 2০২4 | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

দেশের দুই জেলার ওপর দিয়ে সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে ঝড় বয়ে যেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। বৃহস্পতিবার (২ মে) দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, কক্সবাজার এবং সিলেট অঞ্চলের ওপর দিয়ে পশ্চিম অথবা উত্তরপশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

এর আগে বুধবার (১ মে) সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, ময়মনসিংহ ও বরিশাল বিভাগের দুএক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে, সেই সাথে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

এদিকে যশোর, খুলনা, চুয়াডাঙ্গা, পাবনা ও রাজশাহী জেলার ওপর দিয়ে অতি তীব্র তাপপ্রবাহ এবং টাঙ্গাইল, ফরিদপুর, গোপালগঞ্জ এবং খুলনা বিভাগের অবশিষ্টাংশের ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। এছাড়া দেশের অন্যত্র মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কিছু জায়গা থেকে প্রশমিত হতে পারে।

দেশের পশ্চিমাঞ্চলে দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দেশের অন্যত্র তা (১-২) ডিগ্রি সেলসিয়াস হ্রাস পেতে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।


আরও খবর
আজ ঢাকায় কখন বৃষ্টি হবে

বৃহস্পতিবার ০২ মে 2০২4




ভাড়া নিয়ে বিতণ্ডা, যাত্রীদের পিটুনিতে চালক-হেলপারের মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার ০৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ০৯ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
সাভার প্রতিনিধি

Image

সাভারের আশুলিয়ায় ভাড়া নিয়ে বাগবিতণ্ডার জেরে যাত্রীদের পিটুনিতে ইতিহাস পরিবহনের একটি বাসের চালক ও হেলপারের মৃত্যু হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) রাতে গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দুই ব্যক্তির মৃত্যু হয়। এর আগে দুপুর আড়াইটার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ঢাকা রপ্তানি প্রক্রিয়াজাতকরণ এলাকায় (ডিইপিজেড) এ মারধরের ঘটনা ঘটে।

নিহতরা হলেন ইতিহাস পরিবহনের বাস চালক সোহেল রানা বাবু (২৬) ও হেলপার হৃদয় (৩০)। বাস চালক সোহেল মিরপুরের ফুরকান হোসেনের ছেলে। অপরদিকে হেলপার হৃদয় ময়মনসিংহ ফুলপুর এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ জানিয়েছে, দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের চন্দ্রাগামী ইতিহাস পরিবহনের বাসের চালক ও হেলপারের সাথে যাত্রীদের ভাড়া নিয়ে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে উত্তেজিত যাত্রীরা বাসের চালক ও হেলপারকে মারধর করে। পরে পথচারীরা তাদের উদ্ধার করে আহত অবস্থায় গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করেন। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) মাসুদুর রহমান ঢাকা ঘটনার সত্যতা ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, চিকিৎসাধীন অবস্থায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে জানা যায়, ভাড়া নিয়ে বিতণ্ডার জের ধরে যাত্রীদের সাথে মারধরের ঘটনা ঘটেছিল। এ ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর



তৃতীয় ধাপের উপজেলা ভোটের তফসিল হতে পারে আজ

প্রকাশিত:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
জ্যেষ্ঠ প্রতিবেদক

Image

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদের তৃতীয় ধাপের নির্বাচনের তফসিল হতে পারে আজ। নির্বাচন কমিশনের সভায় সুনির্দিষ্ট এ একটি বিষয় নিয়ে আলোচনা করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বুধবার (১৭ এপ্রিল) কমিশনের ৩১তম বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল সভাপতিত্ব করবেন। রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনের সম্মেলন কক্ষে বিকেল ৩টায় কমিশন সভা অনুষ্ঠিত হবে। সভার আলোচ্য সূচিতে উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপের তফসিলের বিষয়টি রাখা হয়েছে। বৈঠকে কমিশন যদি সিদ্ধান্ত নেয়, তাহলে তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল আজ ঘোষণা হতে পারে।

এর আগে উপজেলা নির্বাচনের প্রথম ও দ্বিতীয় ধাপের তফসিল ঘোষণা করে ইসি। আগামী ৮ মে প্রথম ধাপে ১৫০টি উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে আর দ্বিতীয় ধাপের ১৬১ উপজেলার ভোট গ্রহণ করা হবে ২১ মে। আগামী ২৩ মে প্রথম ধাপের ভোট অনুষ্ঠিত হবে বলে জানিয়েছিল কমিশন। এইবারের উপজেলা নির্বাচনে বাধ্যতামূলকভাবে অনলাইনে মনোনয়ন পত্র জমা দেওয়ার বিধান রেখে নতুন বিধিমালা করেছে ইসি। সেই অনুযায়ী প্রথম ধাপের মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ আজ।


আরও খবর



ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে নেই যানজট

প্রকাশিত:সোমবার ০৮ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ০৮ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
জেলা প্রতিনিধি

Image

এবারের ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক দিয়ে যানজট ছাড়াই চলাচল করছেন যাত্রী ও চালকেরা। ঈদের ক‌য়েক‌দিন আগেও যেই মহাসড়কে চরম ভোগান্তি নিয়ে চলাচল কর‌তে হ‌তো সেই পথ দিয়ে নির্বিঘ্নে গাড়ি চলছে।

ঢাকা থে‌কে ছে‌ড়ে আসা উত্তরবঙ্গগামী প‌রিবহনগু‌লো বি‌রতিহীনভা‌বে চলাচল কর‌ছে। ফ‌লে কোনো ভোগা‌ন্তি বা যানজট ছাড়াই অনায়া‌সে বঙ্গবন্ধু সেতু পার হচ্ছে মানুষ। একইভা‌বে উত্তরবঙ্গ থে‌কে ছে‌ড়ে আসা ঢাকাগামী প‌রিবহনগু‌লোও স্বাভা‌বিক গ‌তি‌তে চলাচল কর‌ছে। জেলা প্রশাসন ও পু‌লিশ প্রশাস‌নের সম‌ন্বিত উদ্যো‌গের কার‌ণে এবার স্বস্তি নিয়ে বা‌ড়ি ফির‌ছে সবাই।

সোমবার (৮ এপ্রিল) সকাল‌ থে‌কে মহাসড়‌কের কোথাও কোনো প‌রিবহ‌নের ধীরগ‌তি বা চাপ দেখা যায়‌নি। ত‌বে গভীররা‌তে প‌রিবহ‌নের চাপ ছিল। এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত ১৩ কি‌লো‌মিটারের দুই লে‌নের সড়‌ক নি‌য়ে সবার দু‌শ্চিন্তা থাক‌লেও এতে যান চলাচ‌লে এখন পর্যন্ত কোনো সমস্যা হয়‌নি। ওই সড়ক দিয়ে শুধুমাত্র ঢাকা থে‌কে ছেড়ে আসা প‌রিবহনগু‌লো উত্তরব‌ঙ্গের দি‌কে চলাচল কর‌ছে। তবে উত্তরবঙ্গ থে‌কে ছে‌ড়ে আসা ঢাকাগামী প‌রিবহনগু‌লো এলেঙ্গা-বঙ্গবন্ধু সেতুর ১৩ কি‌লো‌মিটার সড়‌কে প্রবেশ কর‌তে দেওয়া হয়‌নি। ঢাকাগামী ওই সব প‌রিবহনগু‌লো ভুঞাপুর-এলেঙ্গা আঞ্চ‌লিক বিকল্প সড়ক ব্যবহার ক‌রে ঢাকার দি‌কে চলাচল কর‌ছে। এতে য‌দিও প‌রিবহনগু‌লো‌র বাড়‌তি ১৫ কি‌লো‌মিটার সড়ক ঘু‌রে যে‌তে হ‌চ্ছে।

এদি‌কে গত ২৪ ঘণ্টায় বঙ্গবন্ধু সেতু‌তে টোল আদায় বে‌ড়ে‌ছে। গেল ২৪ ঘণ্টায় সেতু‌তে ২৯ হাজার ৭৮০‌টি প‌রিবহ‌নের থেকে ২ কো‌টি ৫০ লাখ ৮৯ হাজার ২০০ টাকা টোল আদায় হ‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে বঙ্গবন্ধু সেতুর নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পা‌ভেল।

যাত্রীরা বলেন, টাঙ্গাইল অং‌শের মহাসড়‌কে কোথাও কোনো যানজট পাইনি। চির‌চেনা মহাসড়ক এবার ঈদযাত্রায় স্বস্তি দি‌য়েছে। ত‌বে আরও দুইদিন বা‌কি র‌য়ে‌ছে ঈদের। এখনও প্রচুর মানুষ আস‌ছে। মহাসড়‌কের যে অবস্থা তা‌তে যানজট হওয়ার আশঙ্কা খুবই কম।

বগুড়াগামী এসআই প‌রিবহ‌নের চালক ইয়াকুব আলী বলেন, ঈদের আগে এই সময় মহাসড়‌কে ব্যাপক যানজট থাক‌তো। কিন্তু সড়ক উন্নয়ন আর প্রশাস‌নের হস্ত‌ক্ষে‌পে এবার যানজটমুক্ত। কোথাও কোনো সমস্যা হ‌চ্ছে না। স্বাভাবিক গ‌তি‌তেই গাড়ি চালা‌চ্ছি।

দিনাজপুরগামী হা‌নিফ প‌রিবহ‌নের সুপারভাইজার মোবারক বলেন, যাওয়া এবং আসা‌তে কোথায় কোনো যানজট পাইনি। এলেঙ্গা হ‌তে কিছু অংশ এবং সেতুর আগে কিছু অংশ বাড়‌তি লেন করায় মহাসড়‌কে যানজট হয়‌নি। ত‌বে সেতু‌র টোল প্লাজায় একটু ধীরগ‌তি তৈ‌রি হ‌লেও সেতু পার হ‌তে তেমন সময় লা‌গে‌নি।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর আশরাফ বলেন, এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত কোথাও কোনো পরিবহ‌নের চাপ নেই। স্বাভা‌বিক গ‌তি‌তেই প‌রিবহনগু‌লো চলাচল কর‌ছে মহাসড়‌কে। প‌রিবহন চলাচল স্বাভাবিক রাখ‌তে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দা‌য়িত্ব পালন কর‌ছে।


আরও খবর



বৃষ্টিতে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ

প্রকাশিত:মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
ক্রীড়া প্রতিবেদক

Image

ভারতের নারীদের দেখেশুনে এগোচ্ছিল বাংলাদেশ। দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস জিতে আগে ব্যাটিং বেছে নেন নিগার সুলতানা জ্যোতিরা। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) ম্যাচের মাঝখানে হঠাৎ হানা দেয় বৃষ্টি। বৃষ্টিতে বন্ধ রয়েছে ম্যাচটি। বন্ধ হওয়ার আগে বাংলাদেশের সংগ্রহ ১১ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ৭০ রান।

ব্যাট হাতে বাংলাদেশের হয়ে অপরাজিত আছেন মুর্শিদা খাতুন। ২৮ বলে ২৫ রান করেছেন এই ওপেনার। তার সঙ্গে আছেন সদ্য ক্রিজে নামা রিতু মনি। দুই বল খেললেও এখনও রানের খাতা খোলেননি রিতু।

ওপেনিংয়ে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দলীয় ১৪ রানে দিলারা আক্তারের উইকেট হারায় স্বাগতিকরা। ৬ বলে ১০ রান করে দীপ্তি শর্মার বলে রেনুকা সিংয়ের ক্যাচে পরিণত হন দিলারা। আগের ম্যাচে একাই বাংলাদেশকে টেনে নেওয়া জ্যোতি এদিন ব্যর্থ হন ভালো ইনিংস খেলতে। ১১ বলে ছয় রান করে রাধা যাদবের বলে লেগবিফোর হন তিনি।

টসের পর অধিনায়ক জ্যোতি বলেছিলেন, প্রথম ম্যাচে আমাদের বোলাররা ভালো করেছেন। ব্যাটিংটা ঠিকঠাক হয়নি। আজ আশা করি ব্যাটাররা নিজেদের দায়িত্ব পালন করবে ঠিকঠাক। সবাই সবার জায়গা থেকে ইফোর্ট দিলে ম্যাচ জেতার সম্ভাবনা থাকে।


আরও খবর