আজঃ শনিবার ২৭ এপ্রিল ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল ১৭ এপ্রিল ২০২২

প্রকাশিত:রবিবার ১৭ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ১৭ এপ্রিল ২০২২ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

১৭ এপ্রিল ২০২২ রবিবার চাঁদের যোগাযোগ হবে তুলা রাশিতে, দিন ও রাত, শুক্র রাশিতে। তুলা রাশির জাতকদের জন্য চন্দ্রের এই যোগাযোগ খুবই শুভ হবে। আর্থিক বিষয়ে তারা ভাগ্যের সমর্থন পাবেন। অন্য সব রাশির জন্য আজ নক্ষত্ররা যা বলেন, দেখুন গণেশের আশীর্বাদে আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি:

আজ মেষ রাশির জাতকদের জন্য শুভ ফল পাওয়া সম্ভব, আপনি ইতিবাচক চিন্তাভাবনা রাখবেন। মানুষকে প্রভাবিত করতে তার যোগাযোগ দক্ষতা ব্যবহার করবে। আপনি যদি নিজের ব্যবসা করে থাকেন তবে সম্প্রসারণ পরিকল্পনা বাস্তবায়নের জন্য এটি একটি ভালো সময়। আপনার মধ্যে কথা বলার শিল্প আছে, যা আপনাকে যে কোনও ক্ষেত্রে সাফল্যের শিখরে নিয়ে যেতে সহায়ক হবে। শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো করবে কিন্তু মনে ভয় থাকবে।

বৃষ রাশি:

বৃষ রাশির জন্য, আজকের দিনটি একটি চমৎকার দিন। আজ ভাগ্য আপনার সঙ্গে আছে, আপনি শুভ কাজে অংশ নেবেন। যারা পরীক্ষা বা প্রতিযোগিতার মাধ্যমে চাকরি খুঁজছেন বা যারা নিজের ব্যবসা শুরু করতে চান তাঁদের ক্রমাগত প্রচেষ্টা করা উচিত। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে। সফলতা আগামী সময়ে আপনার সঙ্গে থাকবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সম্ভব।

মিথুন রাশি:

মিথুন রাশির জন্য, দিনটি শুভ এবং কিছু গুরুত্বপূর্ণ সুবিধা পাওয়াও সম্ভব। উদ্যোক্তা এবং ব্যবসায়ীরা একটি নতুন সমিতি বা অংশীদারিত্বে প্রবেশ করতে পারেন। আদালতে মামলায় সাফল্য আসে। পেশাগত ভাবে আপনি জনপ্রিয়তা এবং প্রশংসা অর্জন করবেন। সামনে কঠিন পরিস্থিতি মোকাবিলা করুন। আজ স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। ব্যক্তিগত সম্পর্কে সুখ ও আনন্দ থাকবে।

কর্কট রাশি:

আজ কর্কট রাশির সঙ্গে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, তবে জিনিসগুলি আপনার অনুকূলে থাকবে। প্রতিদিনের কার্যকলাপে আপনার মনোযোগ কেন্দ্রীভূত করুন এবং ইতিবাচক প্রতিক্রিয়া স্থাপনের জন্য পদক্ষেপ নিন। বন্ধুবান্ধব এবং পরিবার আপনাকে পূর্ণ সমর্থন দেবে। আজ ভাগ্য খুব সহায়ক হতে চলেছে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং কর্মক্ষেত্রে লাভের পরিস্থিতি তৈরি হবে।

সিংহ রাশি:

সিংহ রাশির জন্য, গআজ ফলাফল আপনার অনুকূলে থাকবে। কর্মক্ষেত্রে কিছু উত্থান-পতন হতে পারে। আপনার লুকানো শত্রুদের থেকে সাবধান থাকুন যারা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। আপনার কাছের কেউ আপনাকে মানসিক ভাবে আঘাত করতে পারে। বন্ধুর পরামর্শ কাজে লাগবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সঙ্গে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে।

কন্যা রাশি:

কন্যা রাশির জন্য, আজ ভাগ্য আপনার পক্ষে থাকবে। জটিল সমস্যার সমাধান পাবেন। আপনি একটি নতুন উদ্যোগে প্রবেশ করবেন এমন দৃঢ় ইঙ্গিত রয়েছে। বিদেশী সংযোগগুলি দুর্দান্ত সুবিধা নিয়ে আসবে এবং একটি নতুন সমিতি বা অংশীদারিত্বও সম্ভব। আজ আপনি আপনার স্ত্রী এবং সন্তানদের কাছ থেকে সুখকর সংবাদ পাবেন।

তুলা রাশি:

তুলা রাশির জাতক জাতিকারা আর্থিক লাভের সুযোগ পেতে সক্ষম হবেন। কিছু নতুন পরিচিতদের দ্বারা প্রতারিত হওয়া এড়াতে বিজ্ঞতার সাথে আপনার বিকল্পগুলি বেছে নিন। পারিবারিক জীবন উত্তেজনায় পূর্ণ হতে পারে, তবে আপনাকে কৌশলে পরিস্থিতি মোকাবিলা করতে হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি উপকারী প্রমাণিত হবে। সবার সঙ্গে আপনার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজ ভাগ্য আপনাকে সাহায্য করবে। অসুবিধার অবসান ঘটবে এবং আটকে থাকা কাজ গতিশীল হবে। আর্থিক বিষয়ে সুশৃঙ্খল কাজ করা আপনার জন্য কল্যাণকর ও কল্যাণকর হবে। আজ আপনার ভাগ্য ভালো হবে। আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সঙ্গে ভালো সময় কাটাবেন। পরিবারের সদস্যদের মধ্যে আন্তঃব্যক্তিক সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু রাশি:

ধনু রাশির জন্য, আপনার সম্পদের বৃদ্ধি এবং পেশাদার পদে উন্নতি সম্ভব। আপনি সমস্ত ধরণের বস্তুগত আনন্দ উপভোগ করবেন এবং নতুন অধিগ্রহণ ঘটতে পারে। ব্যবসায় ভালো লাভ হবে। আপনার আত্মীয়দের সাথে আপনার সম্পর্ক টানটান হতে পারে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক করতে পারেন। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন।

মকর রাশি:

মকর রাশির জাতকদের জন্য আজ আপনাদের কারও কারো চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। যথাযথ আলোচনার পরই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। আপনি সামাজিক ভাবে সক্রিয় থাকবেন এবং কিছু গুরুত্বপূর্ণ যোগাযোগও প্রতিষ্ঠিত হতে পারে। পিতা-মাতার ভালোবাসা পাবে, সন্তানের সুখ পাবে। প্রিয়জনের স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে।

কুম্ভ রাশি:

আজ কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। আপনি অনেক কিছু অর্জন করতে চান তবে আপনি যদি তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেন তবে আপনি ক্ষতিগ্রস্থ হবেন। ভ্রমণ হতে পারে, যা আনন্দদায়ক হবে এবং আনন্দও দেবে। আপনি অবশ্যই আপনার কঠোর পরিশ্রম এবং অক্লান্ত পরিশ্রমের ফল পাবেন। আপনার ব্যয় নিয়ন্ত্রণ করুন।

মীন রাশি:

মীন রাশির জাতকদের জন্য ধর্মীয় ও আধ্যাত্মিক চিন্তায় পরিপূর্ণ থাকবেন। কিছু ধর্মীয় অনুষ্ঠানেও অংশ নিতে পারেন। আপনার সামাজিক জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনার পারিবারিক জীবন আনন্দময় হবে এবং আপনি মানসিকভাবে শান্ত থাকবেন। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং আপনি সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা ও সমর্থন পাবেন। আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সঙ্গে ভালো সময় কাটাবেন।


আরও খবর



মুন্সিগঞ্জে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

প্রকাশিত:সোমবার ০১ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ০১ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
সাকিব আহম্মেদ, মুন্সিগঞ্জ

Image

মুন্সিগঞ্জে পৌরসভার কাউন্সিলর ও তার সহযোগীদের আধিপত্য বিস্তার ও জোড়পূর্বক বাড়িঘর দখলের অভিযোগ এনে মানববন্ধন বিক্ষোভ মিছিল করেছে হাটলক্ষীগঞ্জের এলাকাবাসী।

গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে হাটলক্ষীগঞ্জ এলাকাবাসীর আয়োজনে মুন্সিগঞ্জ শহরের প্রেসক্লাবের প্রধান ফটকের সামনের সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।

মানববন্ধনে বক্তৃতা বলেন, মুন্সিগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মকবুল হোসেন ও তার ভাই মনির, আনোয়ার, দেলোয়ার ভয়ভীতি প্রদর্শন, অত্যাচার ও জোড়পূর্বক বাড়িঘর দোকান ও জমি দখল করে আসছে।

এলাকার নিরিহ মানুষ তাদের জিম্মি থেকে বাঁচতে এবং অবৈধ অস্ত্রের ঝনঝনানি বন্ধের দাবি জানান মানববন্ধনকারীরা।

মানববন্ধন উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শফিউদ্দিন শেখ, মুন্সিগঞ্জ ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, ৩ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: সোহেল, মোঃ শাহ আলম, বাংলাদেশ নৌযান শ্রমীক ও কর্মচারী ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক ইসলাম, মনির হোসেনসহ হাটলক্ষীগঞ্জের এলাকার শতাধিক জন নারীপুরুষ এই মানববন্ধনে অংশ নেন।

এই বিষয়ে জানতে মুন্সিগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেন জানান, এই অভিযোগ মিথ্যে এইরকম ঘটনার সাথে আমি জড়িত নই।


আরও খবর



বাংলাদেশে ঢুকে দুই যুবককে বিএসএফের গুলি

প্রকাশিত:বুধবার ১০ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১০ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

লালমনিরহাটের কালীগঞ্জ সীমান্তে প্রবেশ করে দুই বাংলাদেশিকে লক্ষ্য করে দেশটির সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলি করার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, গতকাল মঙ্গলবার বেলা ২টায় কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি সীমান্তের ৯১৩ নম্বর মেইন পিলারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বাংলাদেশের অভ্যন্তরে খামারভাতি সীমান্তে জমি দিয়ে হেঁটে যাচ্ছিলেন স্থানীয় যুবক এনামুল হক ও ইন্দু মিয়া। হঠাৎ বিএসএফ তাঁদের ধাওয়া দিলে তাঁরা দৌড়ে পালানোর চেষ্টা করেন। ওই সময় বিএসএফ সদস্য বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে গুলি চালান। অবশ্য দুই যুবক অক্ষত অবস্থায় নিরাপদ স্থানে যেতে পেরেছেন। এ ঘটনার পর থেকেই খামারভাতি এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এভাবে দেশের অভ্যন্তরে প্রবেশ করে বাংলাদেশিদের লক্ষ্য করে প্রকাশ্যে গুলি করার দৃশ্য ধারণ করেন স্থানীয় শাকিল নামে এক যুবক। তিনি জানান, এমন ঘটনা প্রায় সময়ই সীমান্তে ঘটে। কিন্তু কোনো প্রমাণ থাকে না বলে কেউ বিশ্বাস করে না। প্রতিবাদও জানায় না। দূরে ভিডিও নিয়ে কাজ করার সময় এমন দৃশ্য দেখে ভিডিও ধারণ করেছি। এটিই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

স্থানীয়দের অভিযোগ, প্রতিনিয়তই বিএসএফ সদস্যরা বাংলাদেশিদের ধাওয়া করেন। অনেক সময় মারধর করে বলেও অভিযোগ করেন স্থানীয়রা।

এ বিষয়ে জানতে চাইলে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের অধিনায়ক মোফাজ্জল হোসেন বলেন, এখন পর্যন্ত এমন কোনো তথ্য আমাদের কাছে নেই। খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর



উত্তপ্ত বান্দরবান: থানচি বাজারে গোলাগুলি

প্রকাশিত:বৃহস্পতিবার ০৪ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৪ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
বান্দরবান প্রতিনিধি

Image

বান্দরবানের থানচি বাজারে গোলাগুলির খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (০৪ এপ্রিল) রাত পৌনে ৯টার দিকে থানচির বাজার সংলগ্ন এলাকায় গোলাগুলি শুরু হয়।

থানচির উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, থানচি বাজার এলাকায় গোলাগুলি চলছে। বাজারে পুলিশ-বিজিবির সঙ্গে কাদের গোলাগুলি চলছে সেটা নিশ্চিত করা যায়নি। বাজারের পাশে অন্য আরেকটি জায়গাসহ মোট দুটি জায়গায় গোলাগুলি চলছে।

রাত ৯টা ৩০ মিনিটে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানচি বাজার ও এর আশপাশের এলাকায় গোলাগুলি চলছিল।

থানচি বাজারের ২০০ থেকে ৩০০ গজের ভেতরেই রয়েছে থানচি থানা, একটি বিজিবি ক্যাম্প এবং থানচি বাজারের শেষ মাথায় রয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর একটি চেকপোস্ট।

এর আগে, গতকাল বুধবার দুপুরে থানচি বাজারে গুলি চালিয়ে সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি করে সশস্ত্র সন্ত্রাসীরা।

সকাল ১১টা থেকে সাড়ে ১১টার দিকে থানচি বাজার ঘিরে ফেলে ডাকাতরা। তারা ব্যাংক ও এর আশপাশের এলাকায় অস্ত্রের মুখে সবার কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেয়। এরপর তারা ব্যাংক দুটির ভেতরে ঢুকে পড়ে।


আরও খবর



যৌনপল্লীতে বিক্রি করে দেওয়া দুই তরুণী উদ্ধার, আটক এক

প্রকাশিত:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | অনলাইন সংস্করণ
জেলা প্রতিনিধি

Image

ভালো বেতনের চাকরির প্রলোভনে ফরিদপুরের যৌনপল্লীতে বিক্রি করে দেওয়া দুই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পাচার চক্রের দুই নারী ও দুই যুবককে আসামি করে মামলা রুজু হয়। পরে পুলিশ পাচার চক্রের এক নারীকে গ্রেফতার করেছে।

বুধবার (২৭ মার্চ) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান। গ্রেফতার পারুল বেগম ওরফে পারু (৪৮) আসাদ শেখের স্ত্রী ও রথখোলা যৌনপল্লীর বাসিন্দা। মামলার অন্য আসামিরা পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, পার্লারে ভালো বেতনের চাকরির প্রলোভন দেখিয়ে চাঁদপুরের কচুয়া থানার কড়ইশ এলাকা থেকে ওই তরুণীকে গত ১০ মার্চ ঢাকায় নিয়ে আসেন আপন (৩০) নামে এক যুবক। এরপর দুইদিন ঢাকায় রেখে ১২ মার্চ তাকে ৩ জন ব্যক্তির হাতে তুলে দেন। এরপর তারা ওইদিন সন্ধ্যায় ফরিদপুরে এনে রথখোলার পারুর কাছে দেড় লাখ টাকায় বিক্রি করে দেন।

পরদিন একটি সাদা কাগজে স্বাক্ষর নিয়ে পারু তাকে জানান, এখন থেকে তিনি রথখোলা যৌনপল্লীর লাইসেন্সধারী সদস্য। এরপর পারু তার বাসায় রেখে শহরের গোয়ালচামট খোদাবক্স রোডের বাসিন্দা ইলিয়াস কসাইয়ের স্ত্রী যৌনকর্মী সর্দারনী ববি (৩৮) ও অন্যান্যদের সহায়তায় তাকে জোরপূর্বক খরিদ্দারদের কাছে পাঠাতে থাকেন।

তবে মেয়েটি একজন খরিদ্দারকে তার ছোটবোনের মোবাইল নম্বর দেওয়ার পর ওই খরিদ্দার তার ছোটবোনকে ফোন করে মেয়েটিকে যৌনপল্লীতে আটকে রাখার বিষয়টি জানান। এ খবর পেয়ে মেয়েটির মা তার এক ফুফাতো ভাইকে সঙ্গে নিয়ে ২২ মার্চ তারিখ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রথখোলা যৌনপল্লীতে এসে তার মেয়েকে দেখতে পান। এরপর কোতোয়ালি থানা পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করা হয়।

এদিকে চাঁদপুরের মেয়েটিকে উদ্ধারের সময় চাকরির কথা বলে যৌনপল্লীতে বিক্রি করে দেওয়া ফেনীর পূর্ব ছাগলনাইয়ার আরেকটি মেয়ে পুলিশের কাছে সাহায্য চাইলে পুলিশ তাকেও উদ্ধার করে।

ফেনীর ওই মেয়েটি জানান, তাকে চাকরির প্রলোভন দেখিয়ে জহির (৩০) নামে এক যুবক ফেনী থেকে এনে প্রথমে ঢাকার মিরপুর এলাকায় অজ্ঞাতনামা বাসায় এক রাত রাখেন। পরে তাকে রথখোলা যৌনপল্লীতে এনে পারুর কাছে বিক্রি করে অর্থের বিনিময়ে যৌন ব্যবসা করান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসানুজ্জামান বলেন, এ ঘটনায় চাঁদপুরের ওই মেয়েটির মা রথখোলা যৌনপল্লীর পারুল বেগম ওরফে পারু, আপন, জহির ও ববিকে আসামি করে কোতোয়ালি থানায় একটি এজাহার দায়ের করেন। ওই এজাহারের ভিত্তিতে একটি মামলা রুজু করে উপপরিদর্শক (এসআই) ফাহিম ফয়সাল তরফদারকে মামলার তদন্তভার দেওয়া হয়।

ওসি জানান, উপপরিদর্শক (এসআই) ফাহিম ফয়সাল তরফদার অভিযান চালিয়ে ২৪ মার্চ মামলার মূল আসামি পারুল বেগম ওরফে পারুকে গ্রেফতার করেন। এ ঘটনায় মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে কোতোয়ালি থানায় একটি এফআইআর নং-৫৪ দায়ের করা হয়েছে। মামলার দুই আসামি আপন ও জহিরের পূর্ণাঙ্গ ঠিকানা পাওয়া যায়নি। তাদের অবস্থান শনাক্ত করতে পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে।


আরও খবর



পদ্মায় গোসলে নেমে তিন কিশোরের মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
রাজশাহী প্রতিনিধি

Image

রাজশাহীতে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ তিন কিশোরের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে রাজশাহীর শ্যামপুর বালুর ঘাটে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় ওই তিন কিশোর। পরে বিকেল ৩টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলো রাজশাহী মহিতার থানা এলাকার রেন্টুর ছেলে মো. যুবরাজ (১২), মতিহার এলাকার নুর ইসলামের ছেলে নুরুজ্জামান (১২) ও একই এলাকার লিটনের ছেলে আরিফ (১৩)।

রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু শামা এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুর ১টার দিকে রাজশাহীর শ্যামপুর বালুর ঘাটে পদ্মায় গোসল করতে যায় বেশকিছু কিশোর। তাদের মধ্যে তিনজন পানিতে ডুবে যায়। পরে খবর পেয়ে ডুবুরিরা উদ্ধার তৎপরতা চালান। পরে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

রাজশাহী নৌপুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরও খবর