আজঃ শনিবার ২০ এপ্রিল ২০24
শিরোনাম

আজকের রাশিফল ২৮ আগস্ট রবিবার

প্রকাশিত:রবিবার ২৮ আগস্ট ২০২২ | হালনাগাদ:রবিবার ২৮ আগস্ট ২০২২ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি: ভ্রমণকালে আজ কোনো আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে আপনার সাক্ষাৎ হতে পারে। আপনার মিশুকে স্বভাব চারপাশে যারা আছেন তাঁদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। আপনার সন্দেহপ্রবণ মনোভাব ত্যাগ করুন। আজ আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: আজ কোনো ধর্মীয় কাজে নিজেকে ব্যস্ত রাখতে পারেন। পাশাপাশি এর ফলে আপনি মানসিক প্রশান্তি পাবেন। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটিকে উজ্জ্বল করে তুলবেন। প্রেমের জীবনে হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে চাপ এবং বাড়িতে চলা কোনো বিরোধের কারণে আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠবে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো ভ্রমণ অত্যন্ত লাভজনক হবে।

মিথুন রাশি: পরিবারের উপস্থিতিতে আজ কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হতে পারে। আপনার অদ্ভুত কিছু পরিকল্পনার জন্য অর্থের অভাব দেখা দেবে। আপনার সম্পর্কে চারিদিকেই আজ প্রশংসা শুনতে পাবেন। শরীর সুস্থ রাখতে অতিরিক্ত খাওয়াদাওয়া এবং উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলা প্রয়োজন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনি প্রেমে পড়তে পারেন।

কর্কট রাশি: আজ অফিসে অত্যধিক কাজের কারণে আপনি চোখের সমস্যায় ভুগতে পারেন। আপনার মধ্যে আজ মানসিক জোর বজায় থাকবে। কোনো ভ্রমণ অত্যন্ত আনন্দদায়ক হবে। দিনের শুরুতে আপনি কোনো আর্থিক ক্ষতির মুখোমুখি হতে পারেন। যা আপনার মেজাজ খারাপ করে দেবে। আজ কোনো প্রিয়জনের সাথে সাক্ষাতের সম্ভাবনা প্রবল। আপনার বাবা-মা আজ আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারেন। যা আপনাদের বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিন হবে।

সিংহ রাশি: আজকে আপনি আপনার বাড়ির সবথেকে ছোটো সদস্যের সাথে গল্প করে অবসর সময়ের সঠিক ব্যবহার করতে পারেন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। আপনার সন্তানের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। পাশাপাশি, সে প্রত্যাশামাফিক ফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করে তুলবে। আজ প্রেমের সঙ্গীর সঙ্গ উপভোগ করুন।

কন্যা রাশি: আজ প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। এটি এমন একটি দিন যেদিন কর্মক্ষেত্রে চাপ কম থাকবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে পারবেন। কারোর অবহেলা হয়তো আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার বাবা আজ আপনার জন্য একটি বিশেষ উপহার আনতে পারেন। গাড়ি চালানোর সময়ে রাস্তার বাঁকগুলিতে অত্যন্ত সতর্ক থাকুন। আজকে করা বিনিয়োগ আপনার আর্থিক নিরাপত্তাকে বাড়িয়ে তুলবে।

তুলা রাশি: আপনার মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আজ আর্থিক সহায়তা পাবেন। বন্ধু এবং পরিবারের সদস্যদের সাথে বেশি করে সময় কাটান। বিবাহিত জীবনে এমন কিছু করবেন না যার প্রভাব সরাসরি সম্পর্কে পড়ে। নিজেকে তাই সংযত করুন নাহলে পরে অনুতাপ করতে হবে। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়টাতেই ব্যস্ত রাখবে। প্রেমের জীবনে সাহসী হন।

বৃশ্চিক রাশি: আজকে আপনি সব কাজ ছেড়ে শৈশবকালে পছন্দ করতেন এমন কাজগুলিকে বেশি করে করবেন। আজ পরিবারের সদস্যদের মধ্যে কোনো বিতর্ক বা বিরোধের সম্ভাবনা রয়েছে। অতএব, সেক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণ করুন। আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। কোনো বিনিয়োগ করার আগে অবশ্যই সেই ব্যক্তির বিশ্বস্ততা এবং সত্যতা যাচাই করে নিন। আপনি আজ যথেষ্ট অবসর সময় পাবেন। তবে, সেটিকে অপ্রয়োজনীয় কাজে ব্যবহার করবেন না।

ধনু রাশি: আপনার উদ্বেগহীন মনোভাব বাবা-মায়ের চিন্তার কারণ হবে। পাশাপাশি মনে রাখবেন, আপনার কোনো নতুন প্রকল্প শুরু করার আগে তাঁদের বিশ্বাস থাকা প্রয়োজন। আপনি আপনার দিনটি যোগব্যায়াম এবং ধ্যান দিয়ে শুরু করতে পারেন। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকবেন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে আজ সন্তুষ্ট করবে। আজকে সবার সাথে ঠান্ডা মাথায় কথা বলুন।

মকর রাশি: আপনার কোনো সহকর্মীর স্বাস্থ্য হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আপনি ব্যস্ত হয়ে উঠবেন। কোনো সামাজিক ক্রিয়াকলাপ পরিবারের প্রত্যেককে আনন্দদায়ক মেজাজে রাখবে। আজ কোনো জায়গায় বিনিয়োগ করে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার ভালোবাসার মানুষটির সাথে আপনার ভাবনাগুলিকে ভাগ করে নিন। বিবাহিতদের জন্য দিনটি ভালো। আজ আপনি মানসিকভাবে এবং শারীরিকভাবে সামান্য পিছিয়ে থাকবেন। তাই, বিশ্রাম নিন ও পুষ্টিকর খাদ্যগ্রহণ করুন।

কুম্ভ রাশি: আজ আপনি আপনার বাড়িতে ছড়িয়ে-ছিটিয়ে থাকা জিনিসপত্রগুলিকে গোছানোর পরিকল্পনা করলেও সময়ের অভাবে তা পারবেন না। আপনার মনোমুগ্ধকর আচরণ সবাইকে আকৃষ্ট করবে। বাড়তি উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী শক্তির ব্যবহার করুন। আজ সারাটা দিন জুড়ে আপনার মানসিক শক্তি বজায় থাকবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। নিজের সৃজনশীল দিকটিকে আজ ফুটিয়ে তুলুন।

মীন রাশি: আজ প্রেমের জীবনে অপ্রত্যাশিত মোড় আসবে। কোনো অপরিকল্পিত ভ্রমণের কারণে আজ ক্লান্ত হয়ে পড়বেন। পরিবারের সাথে দুর্দান্ত কিছু মুহূর্ত কাটবে। বাড়ির কোনো প্রবীণ সদস্য আপনাকে অর্থনৈতিক ভাবে সাহায্য করবেন। পরিবারের সদস্যদের সাথে কাটানো সময় উপভোগ্য হবে। আজকে নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করে বাড়িতে ফিরে আসার কারণে আপনার পরিবারের সদস্যরা খুশি হবেন। পাশাপাশি, আপনিও অবসর সময় পাবেন।


আরও খবর



শ্যালককে প্রার্থিতা প্রত্যাহার করতে বললেন প্রতিমন্ত্রী পলক

প্রকাশিত:শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

Image

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী লুৎফুল হাবীবকে প্রার্থিতা প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। শুক্রবার (১৯ এপ্রিল) মোবাইল ফোনে তাকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশনা দেন প্রতিমন্ত্রী।

এদিকে অপহরণ ও মারধরের ঘটনায় শুক্রবার রাতে লুৎফুল হাবীবকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। এ কথা নিশ্চিত করেছেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস।

পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস জানান, লুৎফুল হাবীবের প্রার্থিতা প্রত্যাহারের ব্যাপারে প্রতিমন্ত্রীর নির্দেশসহ একটি কারণ দর্শানোর নোটিশ প্রস্তুত করা হচ্ছে। শুক্রবার রাতের মধ্যেই লুৎফুল হাবিবকে নোটিশটি পাঠানো হবে। এছাড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ দিয়ে আগামীকাল শনিবার লুৎফুল হাবীবকে আরও একটি চিঠি পাঠানো হবে। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন লুৎফুল। প্রার্থিতা প্রত্যাহারের দলীয় এই নির্দেশনা অমান্য করলে লুৎফুলের বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে তাকে দল থেকে বহিষ্কারও করা হতে পারে।

এর আগে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ করে মারধরের ঘটনায় নির্বাচন কমিশন (ইসি) প্রতিমন্ত্রীর শ্যালক লুৎফুল হাবীবকে তলব করেছে।

উপজেলা আওয়ামী লীগের নোটিশে ১৫ এপ্রিল জেলা নির্বাচন অফিসের সামনে থেকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী দেলোয়ার হোসেনের মনোনয়নপত্র জমাদানে বাধা, মারধর ও অপহরণের ঘটনার কথা তুলে ধরে আগামী তিন দিনের মধ্যে লিখিত জবাব দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে লুৎফুল হাবীবকে ফোন দিলেও কল না ধরায় তার বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে শুক্রবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে অসুস্থ দেলোয়ার হোসেনকে দেখতে যান সিংড়ার সংসদ সদস্য এবং তথ্য প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করে বলেন, চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণ ও মারধরের ঘটনায় আমি লজ্জিত, দুঃখিত ও ক্ষমাপ্রার্থী। ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন, তাদের সুষ্ঠু বিচার হবে।


আরও খবর



ঈদ শেষে ১৭ এপ্রিল ফেরার টিকিট পাওয়া যাচ্ছে আজ

প্রকাশিত:রবিবার ০৭ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:রবিবার ০৭ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

ঈদে ঘরমুখো মানুষদের স্বাচ্ছন্দ্যে ফিরতে ট্রেনের ফিরতি অগ্রিম টিকিট বিক্রি শুরু করছে বাংলাদেশ রেলওয়ে। ১৭ এপ্রিল যারা ঢাকা ফিরতে চান তাদের আজই টিকিট সংগ্রহ করতে হবে।

রোববার (৭ এপ্রিল) সকাল ৮টায় পশ্চিমাঞ্চলের ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়। যাত্রীদের অনলাইনে এই টিকিট ক্রয় করতে হচ্ছে।

এবার টিকিট ক্রয় সহজলভ্য করার জন্য রেলওয়ের সিদ্ধান্ত অনুযায়ী পশ্চিমাঞ্চলে চলাচলত সকল আন্তঃনগর ট্রেনের টিকিট সকাল ৮টা হতে শুরু হয় এবং পূর্বাঞ্চলে চলাচল আন্তঃনগর ট্রেনের টিকিট দুপুর ২টা হতে ইস্যু করা হচ্ছে। এছাড়া যাত্রীসাধারণের অনুরোধে ২৫ শতাংশ টিকিট ভ্রমণের দিন যাত্রা শুরুর আগে প্রারম্ভিক স্টেশন থেকে পাওয়া যাবে।

যাত্রীরা ঈদ অগ্রিম যাত্রা ও ফেরত যাত্রার ক্ষেত্রে সর্বোচ্চ একবার করে টিকিট কিনতে পারবেন। একজন যাত্রী সর্বাধিক চারটি টিকিট ক্রয় করতে পারবেন। এই টিকিট রিফান্ড করা যাবে না।

এছাড়া রেলে যাত্রীদের নিরাপদে ভ্রমণ করতে অগ্নিনিরাপত্তাসহ সার্বিক প্রস্তুতি শেষ করে রেলওয়ে কর্তৃপক্ষ। গত ২৪ মার্চ ঈদযাত্রার প্রথম অগ্রিম টিকিট বিক্রি শুরু বাংলাদেশ রেলওয়ে। ৩০ মার্চ পর্যন্ত এই অগ্রিম টিকিট বিক্রি চলে। আর গত ৩ এপ্রিল শুরু হয় ঈদের ফেরত যাত্রার অগ্রিম টিকিট বিক্রি।


আরও খবর
শিশু হাসপাতালে আগুন নিয়ন্ত্রণে

শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪




রাজধানীতে এখন কোনো যানজট নেই : ওবায়দুল কাদের

প্রকাশিত:শনিবার ০৬ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শনিবার ০৬ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

রাজধানীতে এখন কোনো যানজট নেই বলে দাবি করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৬ এপ্রিল) সকালে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ঈদযাত্রায় সহজ করতে কী কী ব্যবস্থা নেওয়া হয়েছে জানতে চাইলে মন্ত্রী বলেন, কী কী ব্যবস্থা নেওয়া হয়েছে, তা আপনারা জানেন। এখন আমরা ঘরের ভেতের করছি, কিন্তু সাংবাদিকদের জন্য পুরো সেশনটিই উন্মুক্ত ছিল। যে যা বলেছেন, সবই আপনারা পেয়েছেন। যখন সিদ্ধান্ত নিয়েছে বিআরটিএ, তাও আপনাদের জানানো হয়েছে পরিষ্কারভাবে।

তবে সিদ্ধান্ত নিয়ে ঈদের পরে প্রশ্ন করতে সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন মন্ত্রী। তিনি বলেন, এটা আপনারা ঈদের পরে প্রশ্ন করতে পারেন। গাড়ির চাপ আছে, কিন্তু যানজট নেই, এটা আমি বলতে পারবো।

ঢাকায় অস্বাভাবিক যানজট নিয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, রাজধানীতে এখন কোনো যানজট নেই, থাকবে না। রাজধানী খালি হয়ে গেছে। কোথায় যে দিনের আলোতে রাতের অন্ধকার!

অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, পাহাড়ে যৌথ অভিযান চলছে, আশা করি পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসবে।


আরও খবর



স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে যা লিখলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:মঙ্গলবার ২৬ মার্চ ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৬ মার্চ ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

মহান স্বাধীনতা দিবসে স্বাধীনতার চেতনায় বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২৬ মার্চ) জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে পরিদর্শন বইয়ে এ প্রত্যয় ব্যক্ত করে সই করেন তিনি।

পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী লিখেছেন, আজ ২৬শে মার্চ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। আজকের দিনে আমি পরম শ্রদ্ধাভরে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আমি শ্রদ্ধা জানাই বাংলাদেশের স্বাধীনতার সংগ্রাম ও মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি এবং পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে নির্যাতিতা মা-বোনদের প্রতি। গভীর বেদনাভরা ক্লান্ত হৃদয়ে স্মরণ করছি আমার মা বেগম ফজিলাতুন নেছা এবং আমার তিন ছোট ভাই কামাল, জামাল, রাসেলসহ ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ঘাতকদের নির্মম বুলেটে আঘাতে যারা শাহাদাত বরণ করেছেন তাদের।

শ্রদ্ধা জানাই ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিহত জাতীয় চার নেতাদের। ১৯৭৫ সালের ৩রা নভেম্বর যাদের নির্মমভাবে হত্যা করা হয়েছিল।

আজকের এই মহান দিবসে আমাদের প্রতিজ্ঞা-স্বাধীনতার চেতনায় বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তুলব। ইনশাল্লাহ। আমি বাংলাদেশের সব জনসাধারণকে মহান  স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভেচ্ছা জানাচ্ছি।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু।


আরও খবর



ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানো নিয়ে সংঘর্ষে আহত অর্ধশত

প্রকাশিত:বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
মোঃ রাসেল আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া

Image

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ধান শুকানোর খলা দখল নিয়ে দুপক্ষের দফায় দফায় সংঘর্ষে আহত হয়েছে পুলিশসহ অন্তত ৫০ জন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে উভয়পক্ষের নারী-পুরুষ ও পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গ্রামের আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় কাঞ্চন গ্রুপ ও জিয়াউল আমিন গ্রুপের মধ্যে পূর্ব বিরোধ ছিল। এর জের ধরে সকালে কাঞ্চন গ্রুপের মান্নান মিয়ার সঙ্গে জিয়াউল আমিন গ্রুপের রশিদ মিয়ার ধান শুকানোর খলা দখল নিয়ে কথাকাটাকাটি হয়। এর জের ধরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় ৫ পুলিশসহ উভয়পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের পার্শ্ববর্তী উপজেলা ভৈরবসহ আশপাশের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

সরাইল থানার ওসি এমরানুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ কাঁদানো গ্যাসে ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে এ পর্যন্ত ১৫ জনকে আটক করা হয়েছে। গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় একজন এসআইসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


আরও খবর