আজঃ শুক্রবার ০৩ মে ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল!

প্রকাশিত:মঙ্গলবার ২৪ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২৪ মে ২০২২ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজকের রাশিফল বুধবার ২৪ মে কুম্ভ রাশিতে চন্দ্র বিরাজমান থাকবে, কিন্তু এদিনই মীন রাশিতে প্রবেশ করবে চন্দ্র। মঙ্গলবার সন্ধ্যাবেলা মীন রাশিতে বৃহস্পতি ও মঙ্গলের সঙ্গে যুতি করবে এই গ্রহ। এর ফলে সৃষ্টি হবে ত্রিগ্রহী যোগ। এই তিনটি গ্রহ মিলে সৃষ্টি করছে গজকেশরী ও ধন যোগ। অতএব মঙ্গলবার কোন কোন রাশির জন্য শুভ, জেনে নিন।

গণেশ বলছেন যে, মেষ রাশির জাতকরা আজ ব্যস্ততার মধ্যেও পরিবারের সদস্যদের জন্য সময় বের করবেন। কাজ অথবা পারিবারিক সুখ-সুবিধার জন্য দিন ভালো। অর্থনৈতিক ক্ষেত্রে বন্ধুদের সাহায্য লাভ করবেন। ছাত্ররা পরীক্ষার মাধ্যমে সাফল্য লাভ করতে পারেন। ৮৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ লাভ করবেন। মা-বাবার আশীর্বাদ নিন।

বৃষ রাশি: গণেশ বলছেন, বৃষ রাশির জাতকদের কর্মজীবন লাভজনক প্রমাণিত হবে। সকলের সঙ্গে মধুর ব্যবহার করবেন। ব্যবসায় লাভজনক পরিস্থিতি থাকবে। সকলের কাছ থেকে সম্মান লাভ করবেন। পরিশ্রম ও বুদ্ধিমত্তার সাহায্যে জীবন সুখে কাটবে। চাকরিতে বরিষ্ঠ আধিকারিকদের কাছ থেকে প্রশংসা লাভ করবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

ভাগ্য ৯২ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। গরুকে সবুজ ঘাস খাওয়ান।

মিথুন রাশি: গণেশ জানাচ্ছেন যে, আজকের দিন মিথুন রাশির জাতকদের আর্থিক জীবন অত্যন্ত গুরুত্বপূর্ণ কাটবে। আর্থিক বিষয় ভালো থাকবে। পুরনো বন্ধুর সঙ্গে কথা হতে পারে। মনে আনন্দ থাকবে। চাতুর্যের পরিচয় দেবেন। এর ফলে কাজে সাফল্য লাভ করবেন। মাত্রাতিরিক্ত রাগ সমস্যা বাড়াবে। মিষ্টি কথা ও চাতুর্যের ওপর ভর করে কাজে সাফল্য লাভ করবেন।

৮৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। লক্ষ্মীর পুজো করুন।

কর্কট রাশি: গণেশ বলছেন, কর্কট রাশির জাতকরা অসুস্থ থাকতে পারেন। অসুস্থতার কারণে সারাদিন ব্যাকুল থাকবেন। পারিবারিক কলহ শেষ হবে। সুসংবাদ দিয়ে আজকের দিন শুরু হবে। কাজে ভালো অর্থ লাভ করবেন। কোনও ব্যক্তির সহযোগিতা ভবিষ্যতে লাভের যোগ সৃষ্টি করবে। ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন। উন্নতি লাভের জন্য অধিক পরিশ্রম করতে হতে পারে।

ভাগ্য ৯২ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। হনুমান চালিসা পাঠ করুন।

সিংহ রাশি: আজকের দিন খুব ভালো কাটবে। কর্মক্ষেত্রে নিজের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। আয় বৃদ্ধির ভালো সুযোগ পাবেন। সামাজিক জীবনে যোগাযোগ বৃদ্ধির ফলে লাভ হতে পারে। পরিবারের সদস্যদের ইতিবাচক ব্যবহার সকলকে প্রভাবিত করবে।

ভাগ্য ৮০ শতাংশ ক্ষেত্রে আপনাকে সমর্থন জোগাবে। গুরুজন বা বরিষ্ঠ জাতকদের আশীর্বাদ লাভ করবেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা আজ ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন না। তবে আইন-আদালতের মামলায় আজ স্বস্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য লাভ করবেন। বুদ্ধিমত্তা ও চাতুর্যের পরিচয় দিয়ে নিজের কাজ সহজে পূর্ণ করবেন।

আজ ৮৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। গণেশকে লাড্ডুর ভোগ অর্পণ করুন।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা নিজের পরিবারে ভালোবাসা ও বোঝাপড়ার সাক্ষী থাকবেন। কোনও প্রকল্পের গবেষণায় কর্মরত থাকতে পারেন। আপনার মধুর বাণী অন্যদের আপনার দিকে আকৃষ্ট করবে। ব্যবসায়ীদের সততার সঙ্গে কাজ করতে হবে। প্রিয় মানুষকে নিজের কথা বোঝাতে গিয়ে সামান্য সমস্য়ায় পড়তে পারেন।

ভাগ্য ৭২ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। শিব চালিসা পাঠ করুন।

বৃশ্চিক রাশি: অন্যরা আপনাকে যা বলছে, তা শুনুন। আধিকারিকদের সঙ্গে বিশেষ পরিচিতি গড়ে উঠবে। অন্যকে দিয়ে থাকা টাকা লাভ করতে পারেন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে পরিচয় স্থাপিত হবে। তাঁদের সাহায্যে কাজে সাফল্য ও পথপ্রদর্শন লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে নতুন বিষয় পরিকল্পনা করবেন। দান-পুণ্য করতে পারেন।

ভাগ্য ৯২ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। সাদা বস্তু দান করুন।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা ছোটখাটো কথায় রাগ না-করার পরামর্শ দিচ্ছেন। অনলাইন ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণের জন্য নতুন পরিকল্পনা করা উচিত। কাজে পরিশ্রমের ফল লাভ করবেন। বিবাবা বা শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। বাচ্চাদের সঙ্গে আনন্দপূর্ণ সময় কাটাবেন। সম্পর্কে নতুন সতেজতা অনুভব করবেন।

ভাগ্য আজ ৮২ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। গণেশকে মোদকের ভোগ নিবেদন করুন।

মকর রাশি: এই রাশির জাতকদের রাজনীতি এড়িয়ে চলা উচিত। মনে নতুন কিছু করার উৎসাহ দেখা দেবে। বাকচাতুর্যের জোরে যে কোনও ক্ষেত্রে সাফল্যের শীর্ষে পৌঁছে যাবেন। খাদ্যবস্তুর ব্যবসায়ীদের জন্য ভালো সময়। ছাত্ররা বিশেষজ্ঞ শিক্ষকদের সাহায্য লাভ করবেন।

ভাগ্যের ৬৪ শতাংশ সাহায্য পাবেন মকর রাশির জাতকরা। শিব চালিসা পাঠ করুন।

কুম্ভ রাশি: আজ কর্মক্ষেত্রে ভালো সাফল্য লাভ করবেন। সঠিক কাজে অর্থ ব্যয় হবে। ছাত্ররা পরীক্ষায় ভালো প্রদর্শন করবে। তবে মনে ভয় বাসা বাঁধবে। বন্ধু বা পরিচিত ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। এর ফলে আপনার মুখে হাসি ফুটবে। শত্রুকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। তাঁদের পরাজিত করতে সফল হবেন।

৯৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। সরস্বতীর পুজো করুন।

মীন রাশি: মীন রাশির জাতকরা আজ সুসংবাদ পাবেন। জ্ঞানী ও অভিজ্ঞ ব্যক্তির পথপ্রদর্শন লাভ করবেন। অর্থ লাভের নতুন পথ উন্মুক্ত হবে। আর্থিক দিক দিয়ে দিন অনুকূল। আর্থিক বিষয় ভালো কাটবে। ছোটখাটো প্রলোভন থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। কোনও সাফল্যের কারণে গর্ব অনুভব করবেন।

আজ ৮৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। সাদা বস্তু দান করুন।


আরও খবর
হিট স্ট্রোক হলে কী করবেন?

মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪




সময়মতো কমলাপুর ছাড়ছে ট্রেন, খুশি যাত্রীরা

প্রকাশিত:সোমবার ০৮ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ০৮ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

আর মাত্র এক বা দুইদিন পরেই ঈদ। পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাড়ি ফিরতে শুরু করেছেন রাজধানীবাসী। অনেকেই যাতায়াতের মাধ্যম হিসেবে ট্রেনকে বেছে নিয়েছেন। ঈদ উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছিল বাংলাদেশ রেলওয়ে। যারা অগ্রিম টিকিট সংগ্রহ করেছিলেন তারা এখন ভ্রমণ করতে পারছেন। এবার ট্রেনে ঈদ যাত্রায় খুশি যাত্রীরা। দেখা যায়নি ভোগান্তির তেমন কোন চিত্র, ট্রেনের সিডিউল বিপর্যয় নেই। সময়মতো গন্তব্যের উদ্দেশ্যে স্টেশন ছেড়ে যাচ্ছে ট্রেন।

সোমবার (৮ এপ্রিল) সকালে সরেজমিনে কমলাপুর রেলওয়ে স্টেশনে দেখা যায়, একের পর এক ট্রেন নির্দিষ্ট সময় অনুযায়ী স্টেশনের প্ল্যাটফর্ম ছেড়ে যাচ্ছে। ঢাকা থেকে চট্টগ্রাম রুটে যাতায়াতকারী মহানগর প্রভাতী ট্রেনটি স্টেশন ছাড়ার সময় ছিল ৭টা ৪৫ মিনিটে৷ ট্রেনটি এক মিনিটও বিলম্ব না করে নির্দিষ্ট সময়েই স্টেশনের প্ল্যাটফর্ম ত্যাগ করে।

কমলাপুর রেলওয়ে স্টেশন সূত্র জানায়, সকাল থকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত মহানগর প্রভাতী, বালাকা, ধুমকেতু, পারাবত, সুন্দরবন, নীলসাগর এক্সপ্রেসসহ মোট ১১ টি ট্রেন বিভিন্ন গন্তব্যে স্টেশন ত্যাগ করেছে।

ঢাকা রেলওয়ে স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, ট্রেনের কোনো সিডিউল বিপর্যয় নেই। এমনকি ট্রেন যাত্রায় বিলম্বও নেই। প্রতিটি ট্রেন তার নির্দিষ্ট সময়সূচি অনুযায়ী স্টেশন ত্যাগ করছে। ঈদযাত্রা নির্বিঘ্ন করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি এবং সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

এবারের ঈদ যাত্রায় রেলওয়ের ব্যবস্থাপনায় খুশি সাধারণ যাত্রীরা। তারা বলছেন, ট্রেনে ঈদ যাত্রায় আগের যেকোনো সময়ের তুলনায় এবার স্বস্তিদায়ক৷ একদিনে ট্রেন যেমন সময়মতো ছাড়ছে অন্যদিকে বিনা টিকিটের কোন যাত্রী ভ্রমণ করতে পারছেন না। রেলওয়ের ব্যবস্থাপনায় যাত্রাও ভালো হচ্ছে।

বুড়িমারি এক্সপ্রেসে লালমনিরহাট যাবেন আশরাফুল ইমন৷ এবারের ঈদ যাত্রা সন্তোষজনক জানিয়ে তিনি বলেন, এবারের ব্যবস্থাপনা খুবই ভালো লেগেছে৷ বিশেষ করে বিনা টিকিটের যাত্রী ঠেকাতে এখানকার ব্যবস্থাপনা প্রশংসনীয়৷ এসে দেখলাম সবগুলো ট্রেনই সময়মতো ছেড়ে যাচ্ছে৷ আগে বিলম্বে ট্রেন ছাড়ার অহরহ ঘটনা ঘটলেও এবারের ঈদে সেটি দেখা যাচ্ছে না।

ট্রেনের আরেক যাত্রী আকলিমা আক্তার বলেন, গত ঈদে বাড়ি যেতে অনেক ভেগান্তিতে পোহাতে হয়েছিল। এবার স্টেশনে এসে ভালো লাগছে। ব্যবস্থাপনা ভালো। সবার ঈদযাত্রা আনন্দের হোক।


আরও খবর



কলকাতায় ঈদে একমাত্র ‘মির্জা’

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১১ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
বিনোদন ডেস্ক

Image

কলকাতায় ঈদ নিয়ে খুব একটা মাতামাতি নেই। সিনেমা মুক্তিতেও অনীহা প্রযোজক-পরিচালকদের। তাই টালিগঞ্জের দর্শকদের জন্য ঈদ উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে একমাত্র সিনেমা মির্জা। সুমিত সাহিলের পরিচালনায় এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা-ঐন্দ্রিলা সেন।

অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত মির্জা ১০ এপ্রিল মুক্তির কথা ছিল। তবে ঈদ ১১ এপ্রিল হওয়ায় এক দিন পিছিয়ে নেওয়া হয়। এর কারণ হিসেবে অভিনেতা ও প্রযোজক অঙ্কুশ ভারতীয় গণমাধ্যমে বলেন, অনেক যত্নে নির্মাণ করা হয়েছে মির্জা। এতে আমি অভিনয়ের পাশাপাশি প্রযোজনায়ও রয়েছি। তাই সিনেমাটি নিয়ে আমরা বেশ আশাবাদী। সেই আশা থেকেই এক দিন পিছিয়ে ঈদের দিন মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। এদিন ফেস্টিভ্যাল থাকায় আশা করছি দর্শকদের ভালো রেসপন্স পাব। তবে অঙ্কুশের মির্জাকে যুদ্ধ করতে বলিউড দুই সিনেমার সঙ্গে। ঈদুল ফিতর উপলক্ষে আগামী ১০ এপ্রিল ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের সিনেমা বড়ে মিয়া ছোটে মিয়াময়দান। যার কারণে কলকাতাও সেভাবে হল পাচ্ছে না মির্জা

সিনেমায় অঙ্কুশ ও ঐন্দ্রিলা ছাড়া আরও অভিনয় করেছেন ঋষি কৌশিক, কৌশিক গাঙ্গুলি, শোয়েব কাবির, জিমি ব্যানার্জি, প্রিয়া মণ্ডল ও শঙ্কর দেবনাথ।


আরও খবর



হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ মে 2০২4 | হালনাগাদ:বৃহস্পতিবার ০২ মে 2০২4 | অনলাইন সংস্করণ
হবিগঞ্জ প্রতিনিধি

Image

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত দেড়টার দিকে উপজেলার হরিতলা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম খান জানান, রাত দেড়টার দিকে হরিতলা নামক জায়গায় একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারেরে সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়।

তিনি আরও বলেন, প্রাইভেটকার থেকে এক নারীসহ পাঁচজনের মরদেহ উদ্বার করা হয়েছে। তাদের নাম-পরিচয় জানা যায়নি। মরদেহগুলো হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার কবলে পড়া গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

তবে একটি সূত্র জানিয়েছে, সিলেট থেকে মাজার জিয়ারত শেষে ৫ জন ঢাকায় ফিরছিলেন।পথে সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৫ জন নিহত হয়েছেন।


আরও খবর
কারামুক্ত হলেন মামুনুল হক

শুক্রবার ০৩ মে ২০২৪

কারামুক্ত হলেন মামুনুল হক

শুক্রবার ০৩ মে ২০২৪




চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু

প্রকাশিত:সোমবার ২২ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ২২ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
চুয়াডাঙ্গা প্রতিনিধি

Image

চুয়াডাঙ্গায় অতি তীব্র তাপপ্রবাহে অতিষ্ঠ হয়ে এক ঘণ্টার ব্যবধানে দুইজন নারী মারা গেছেন। তারা দুজনই আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়নের বেগুয়ারখাল গ্রামের বাসিন্দা।

সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ৯ টায় স্বামীর জন্য মাঠে ভাত নিয়ে যাওয়ার সময় আশুরা খাতুন (২৫) ও সকাল সাড়ে ১০ টায় আয়েশা বেগম (৭০) মারা যান।

স্থানীয়রা জানিয়েছেন, বেগুয়ারখাল গ্রামের আনোয়ার হোসেন খুব সকালে না খেয়েই মাঠে ক্ষেতে কাজ করতে যান। সকাল সাড়ে ৯টার দিকে তার স্ত্রী আশুরা খাতুন মাঠে ভাত নিয়ে যাচ্ছিলেন। স্বামীর ক্ষেত পর্যন্ত পৌঁছার আগেই জমির আইলে পা বেঁধে আশুরা খাতুন মাটিতে পড়ে যান। মাঠের কৃষকরা ঘটনাস্থলে পৌঁছে আশুরাকে চিকিৎসকের কাছে নিয়ে যেতে তোড়জোড় করার সময়ই তিনি মারা যান। আশুরা-আনোয়ার দম্পত্তির ৭ বছরের এক মেয়ে আছে।

এর এক ঘণ্টা পর সকাল সাড়ে ১০টায় একই গ্রামের আক্কাস আলীর স্ত্রী আয়েশা বেগম মারা যান। ক'দিনের তীব্র গরমে তিনি হাঁসফাঁস করছিলেন।

ঘটনাস্থলে উপস্থিত গ্রাম্য চিকিৎসক রাশেদুল ইসলাম বলেন, কয়দিনের তীব্র গরমে আয়েশা বেগম অসুস্থ হয়ে পড়েন। দুজনই হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা গেছেন।

এর আগে চুয়াডাঙ্গায় তীব্র দাবদাহে গত দুদিনে ৩ জনের মৃত্যু হয়েছে। হিট স্ট্রক ও ডায়রিয়া রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন অনেকেই। আজ চুয়াডাঙ্গা জেলার সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪০ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।


আরও খবর
কারামুক্ত হলেন মামুনুল হক

শুক্রবার ০৩ মে ২০২৪

কারামুক্ত হলেন মামুনুল হক

শুক্রবার ০৩ মে ২০২৪




জিবুতি উপকূলে নৌকাডুবি, নিহত ৩৩

প্রকাশিত:বুধবার ২৪ এপ্রিল 20২৪ | হালনাগাদ:বুধবার ২৪ এপ্রিল 20২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

লোহিত সাগরের জিবুতি উপকূলে অভিবাসীদের বহনকারী একটি নৌকা ডুবে গেছে। এতে কমপক্ষে ৩৩ জন নিহত হয়েছেন। নিহত অভিবাসীদের সবাই ইথিওপিয়ার বাসিন্দা।

বুধবার (২৪ এপ্রিল) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, আট বছর বয়সী এক শিশুসহ অন্তত ৩৩ ইথিওপিয়ান অভিবাসী জিবুতির উপকূলে তাদের নৌকা ডুবে মারা গেছে।

জিবুতি কোস্টগার্ডের সিনিয়র কর্মকর্তা ইস ইইয়াহ বলেন, যারা ডুবে যাওয়া নৌকায় ছিলেন তারা ইয়েমেন ছেড়ে চলে যেতে চেয়েছিলেন।

এদিকে জিবুতিতে নিযুক্ত ইথিওপিয়ার রাষ্ট্রদূত বারহানু সেগায়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে অভিবাসীদের মৃত্যুর জন্য শোক প্রকাশ করেছেন। তিনি বলেছেন, জিবুতি থেকে মধ্যপ্রাচ্যের দেশগুলোতে অবৈধপন্থায় ভ্রমণ অত্যন্ত বিপজ্জনক এবং এতে করে ক্রমাগত আমাদের নাগরিকরা তাদের জীবন হারাচ্ছেন।’

বিবিসি বলছে, স্থলবেষ্টিত ইথিওপিয়ায় গৃহযুদ্ধের পর পালিয়ে আসা লোকেরা প্রায়শই জিবুতি এবং ইয়েমেনের মধ্য দিয়ে সৌদি আরব এবং তার বাইরেও অন্য অনেক দেশে ভালো সুযোগের সন্ধানে গিয়ে থাকেন। তাদের মধ্যে কেউ কেউ আবার আটকে যায় ইয়েমেনে। আরব উপদ্বীপের এই দেশটিও যুদ্ধের কবলে রয়েছে।


আরও খবর