আজঃ বৃহস্পতিবার ১৯ মে ২০২২
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশিত:মঙ্গলবার ১০ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১০ মে ২০২২ | ৩৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

১০ মে ২০২২ মঙ্গলবার, সিংহ রাশিতে দিনরাত চাঁদের যোগাযোগ ঘটছে। আজ বুধ বৃষ রাশিতে বিপরীতমুখী। এমন পরিস্থিতিতে আপনার রাশিচক্রে গ্রহ ও নক্ষত্রের অবস্থানের প্রভাব কী পড়বে। দেখুন  আপনার দিনটি কেমন যাচ্ছে।

মেষ রাশি:

আপনার জনপ্রিয়তা তুঙ্গে থাকবে এবং আপনি অন্যদের উপর অনেক প্রভাব বিস্তার করার চেষ্টা করবেন। কর্মকর্তাদের সঙ্গে বিবাদ এড়িয়ে চললে পেশাগত ক্ষেত্রে ভালো অগ্রগতি হতে পারে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না। আপনার দেওয়া উপদেশ অন্যদের কাজে লাগবে। আপনি বিনোদনের মাধ্যমগুলিতে আগ্রহী হবেন। আপনার পারিবারিক জীবন খুব শান্তিপূর্ণ এবং সুখী হবে।

বৃষ রাশি:

আজ পরিকল্পনাগুলি সম্পূর্ণরূপে বাস্তবায়িত হতে পারে এবং তারা আপনাকে উপকারী ফলাফল দিতে সক্ষম হবে। বেতনভোগী ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাঁদের কাজ এবং বিবেকের জন্য যথাযথ প্রশংসা এবং সম্মান পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রম এবং বোঝাপড়া আপনাকে জীবনকে সুখী করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। আর্থিক দিক থেকে এটি একটি শুভ দিন।

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকদের কাছে সাহিত্য, শিল্প, লেখালেখি, সঙ্গীত, চলচ্চিত্র বা খেলাধুলার মতো সৃজনশীল ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিরা তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন এবং লাভজনক চুক্তি পেতে পারেন। একটি নতুন ব্যবসা শুরু করার ধারণাগুলি মনে আসতে পারে বা এটিকে বাস্তবে রূপ দিতে পারে। আজ ভাগ্য আপনাকে সাহায্য করবে, আপনি খ্যাতি ও খ্যাতি অর্জন করতে সক্ষম হবেন।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকদের আজ আপনি অনেক আর্থিক সুবিধা পেতে পারেন। হতে পারেন অসীম সম্পদের মালিক। আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায়িক প্রেক্ষাপটে এটি একটি ভালো সময়, ফলাফল আপনার অনুকূলে থাকবে। আপনার ব্যক্তিগত জীবনে সবকিছু ঠিক থাকবে। আজ, ব্যবসায়ী শ্রেণী বিশেষভাবে ভাল ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগ হবে।

সিংহ রাশি:

সিংহ রাশির জাতকদের আজ কর্মক্ষেত্রে আপনার সমবয়সীদের মধ্যে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি করা সম্ভব। পেশাগতভাবে, জিনিসগুলি মসৃণ হবে এবং আপনি ভাল অগ্রগতি করবেন। আপনার আয় বৃদ্ধি পাবে এবং আপনি আর্থিক সুবিধা পাওয়ার নতুন উপায়ও খুঁজে পাবেন। এই দিনে, আপনি আপনার গুরুজন এবং ভদ্রলোকদের সম্মান করতে এগিয়ে থাকবেন।

কন্যা রাশি:

আপনি কর্তৃপক্ষের কাছ থেকে সম্পূর্ণ সহযোগিতা পাবেন এবং ব্যবসা এবং অন্যান্য উদ্যোগ থেকে আপনার আয় অনেক বৃদ্ধি পাবে। আপনি যদি চাকরি করেন তাহলে আপনি আয় বৃদ্ধি বা পদোন্নতি পেতে পারেন। আপনি কিছু ধর্মীয় কাজে নিযুক্ত হতে পারেন, যার কারণে আপনার সামাজিক জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সঙ্গে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে।

তুলা রাশি:

তুলা রাশির জাতকদের আজ আপনার ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসায়িক প্রেক্ষাপটে উচ্চাভিলাষী পরিকল্পনা শুরু হতে পারে। আপনি যদি উচ্চশিক্ষা বা চাকরির জন্য বিদেশে যেতে চান তবে আপনি হতাশ হবেন না। আপনার সাফল্য বাড়বে, পরিচিতি গড়ে উঠবে এবং কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গেও দেখা হবে। আজ আপনি আপনার শত্রুদের আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না, তবে আপনি তাদের পরাজিত করতে সফল হবেন।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকদের ব্যবসায়িক প্রসঙ্গে আশাবাদী দৃষ্টিভঙ্গির সঙ্গে কর্মক্ষেত্রে খুব উদ্যমী হবেন। আপনি আপনার লেনদেনে অত্যন্ত সফল হবেন এবং গ্রাহকদের সাথে দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তুলবেন। আপনি মিষ্টি কথাবার্তা এবং আপনার চতুরতার সাহায্যে কাজে সাফল্য পাবেন। আপনি আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য আরও ভালো সুযোগ পাবেন।

ধনু রাশি:

ধনু রাশির জাতকদের প্রচেষ্টা ফল দেবে এবং আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি একটি নতুন অংশীদারিত্ব বা সমিতিতে প্রবেশ করতে পারেন। আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি পাবে এবং আপনি কিছু গুরুত্বপূর্ণ সংযোগ স্থাপন করতে সক্ষম হবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে, ভ্রমণ উপভোগ করবেন ইত্যাদি। ব্যবসায় ভালো লাভ হবে। আপনার অভিনব ধারণা এবং কাজের শৈলী প্রশংসা করা হবে।

মকর রাশি:

মকর রাশির জাতকদের একটা অনুকূল সময় নয়। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি কিছু দীর্ঘস্থায়ী রোগে আক্রান্ত হতে পারেন বা আপনাকে ভোঁতা যন্ত্রণা ভোগ করতে হতে পারে। আর্থিক সীমাবদ্ধতা আপনার অসন্তোষজনক ফলাফলের কারণ হতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি উপকারী প্রমাণিত হবে।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির জাতক জাতিকারা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের জন্য আজকের দিনটি মিশ্র হতে পারে। ব্যবসায়িক কাজে কিছু অপ্রয়োজনীয় চাপ বাড়তে পারে। অর্থনৈতিক ঝুঁকি জড়িত কোনো ধরনের ব্যবসায়িক সিদ্ধান্তের জন্য সময় উপযুক্ত নয়। আপনার মানসিক অলসতা আজ শেষ হবে এবং আপনি চারদিক থেকে সুসংবাদ পাবেন।

মীন রাশি:

মীন রাশির জাতকদের চাকরিজীবীদের জন্য সময়টি অনুকূল নয়। অজানা শত্রুর মোকাবেলায় সতর্ক থাকুন। যোগাযোগমূলক হন এবং নিজেকে শিথিল করার জন্য কিছু সময় নিন। আপনার কথাবার্তা মিষ্টি হবে, যার কারণে আপনি অন্যকে আপনার দিকে আকৃষ্ট করবেন। আপনার কাজ আপনার পারিবারিক সময়কে বাধাগ্রস্ত করতে দেবেন না।


আরও খবর
‘আম’ চিনুন তারপর কিনুন

বৃহস্পতিবার ১৯ মে ২০২২




বিএনপি নেতা এম এ মান্নান আর নেই

প্রকাশিত:বৃহস্পতিবার ২৮ এপ্রিল ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ এপ্রিল ২০২২ | ৪৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিএনপির ভাইস-চেয়ারম্যান সাবেক মন্ত্রী ও গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র অধ্যাপক এম এ মান্নান আর নেই (ইন্নালিল্লাহি...ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেল ৪টা ৩৫ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এর আগে, বুধবার (২৭ এপ্রিল) রাতে ইউনাইটেড হাসপাতালের জরুরি বিভাগে অধ্যাপক এম এ মান্নানকে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে লাইফ সাপোর্ট নেওয়া হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল বলেন, ৭২ বছর বয়সী বিএনপির ওই নেতা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। গাজীপুর সিটি করপোরেশনের মেয়র থাকাকালে ২০১৫ সালে তাকে বাসা থেকে গ্রেফতার করা হয়েছিল। বিভিন্ন মামলায় তিন বছর জেলে থাকার সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। ২০১৭ সালে আদালত থেকে জামিন পেয়ে মুক্তি পান। তখন থেকেই তিনি অসুস্থ।


আরও খবর



এইচএসসি পাসে চাকরি দেবে এভারকেয়ার হাসপাতালে

প্রকাশিত:মঙ্গলবার ১০ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১০ মে ২০২২ | ৩৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বেসরকারি প্রতিষ্ঠান এভারকেয়ার হাসপাতাল ঢাকাতে টেকনিশিয়ান পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৬ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: এভারকেয়ার হাসপাতাল ঢাকা

বিভাগের নাম: অ্যাডাল্ট কার্ডিওলজি

পদের নাম: টেকনিশিয়ান

পদসংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি

অভিজ্ঞতা: ০১-০২ বছর

বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম

প্রার্থীর ধরন: নারী-পুরুষ

বসয়: নির্ধারিত নয়

কর্মস্থল: ঢাকা

আবেদনের ঠিকানা: আগ্রহীরা [email protected] অথবা MY BDJOBS account এই ঠিকানায় সিভি পাঠাতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১৬ মে ২০২২

 

নিউজ ট্যাগ: চাকরির খবর

আরও খবর



এবার ওয়েব সিরিজে কারিশমা

প্রকাশিত:রবিবার ২৪ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ২৪ এপ্রিল ২০২২ | ৩৩০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

টালিউডের যিশু সেনগুপ্তের বৃহস্পতি একেবারে তুঙ্গে। দক্ষিণী সিনেমা বা বলিউডেও বেশ সরব। কয়েকটি সিনেমায় কাজ করেছেন। কাজ চলেছে আরও কয়েকটির। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ খবর জানিয়েছে। সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত যিশু অভিনীত বাংলা সিনেমা অভিযান’ ‍মুক্তি পায়। সিনেমাটিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিছুদিন আগে হায়দ্রাবাদে কাজ করে এসেছেন এক দক্ষিণী সিনেমার।

বলিউডে পর পর ছবি করছেন যিশু। এ ব্যস্ততার মাঝেই এক হিন্দি ওয়েব সিরিজের খবর দিলেন যিশু। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তার নিজের অ্যাকাউন্ট থেকে ক্ল্যাপারবোর্ডসহ একটি ছবি পোস্ট করে সিরিজের প্রথম দিনের শুটিং শেষ করেছেন বলে জানিয়েছেন যিশু। বলিউড পরিচালক অভিনয় দেও পরিচালিত ব্রাউন’ ওয়েব সিরিজে যিশু সেনগুপ্তের পাশে দেখা যাবে নব্বই দশকের অন্যতম সুপারহিট নায়িকা কারিশমা কাপুরকে। সঙ্গে রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী হেলেন ও সোনি রাজদান।

বলিউডের বিদ্যা, কঙ্গনাদের মতো দাপুটে অভিনেত্রীদের পর কারিশমা কাপুরের সঙ্গে কাজ করছেন যিশু সেনগুপ্ত। সড়ক ২’ ছবিতে আলিয়া ভাটের সঙ্গেও দেখা গিয়েছিল তাঁকে। তবে শুধু বলিউডের ছবি নয়। দক্ষিণী ছবিতেও অভিনয় করে নজর কেড়েছিলেন যিশু।

অভীক বড়ুয়ার সিটি অব ডেথ’ বইয়ের উপর ভিত্তি করে তৈরি হবে ওয়েব সিরিজ ব্রাউন’। এদিকে ক্ল্যাপারবোর্ড হাতে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কারিশমাও লিখেছেন, নতুন শুরু ব্রাউন’।” ২০২০ সালে ওয়েব সিরিজ মেন্টালহুডে’ শেষবার দেখা গিয়েছিল কারিশমা কাপুরকে।

নিউজ ট্যাগ: কারিশমা কাপুর

আরও খবর



ঝিনাইগাতীতে বজ্রপাতে এক ছাত্রের মৃত্যু

প্রকাশিত:শুক্রবার ২২ এপ্রিল 20২২ | হালনাগাদ:শুক্রবার ২২ এপ্রিল 20২২ | ৩৪৫জন দেখেছেন

Image

ঝিনাইগাতী প্রতিনিধি:

শেরপুরের ঝিনাইগাতীতে বজ্রপাতে সাগর(১৫) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার ( ২২ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত সাগর উপজেলার সুরিহারা গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে এবং আহম্মদনগর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে,  শুক্রবার দুপুরে হালকা বৃষ্টির মাঝে সাগর বাড়ির পাশে বিলে মাছ ধরতে যায়। এসময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারাত্মকভাবে আহত হয় সাগর। পরিবারের লোকজন সাগরকে দ্রুত উদ্ধার করে ঝিনাইগাতীর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী সদর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে জানান, সাগর আমার প্রতিবেশী, সে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মারা গেছে।

ঝিনাইগাতী থানার এসআই ফেরদৌস আলম ফাহাদ ঘটনাস্থল পরিদর্শন ও লাশের সুরতহাল করে বজ্রপাতে মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হয়েছেন।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরও খবর



আজকের ভালো মন্দ

প্রকাশিত:বুধবার ২০ এপ্রিল ২০22 | হালনাগাদ:বুধবার ২০ এপ্রিল ২০22 | ৩৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

২০ এপ্রিল ২০২২ মঙ্গলবার চন্দ্রের যোগাযোগ বৃশ্চিক রাশির পরে ধনু রাশিতে হবে। চন্দ্রের এই যোগাযোগের কারণে মেষ রাশির জন্য আজকের দিনটি শুভ হবে। বৃষ রাশির জাতকরা আর্থিক বিষয়ে ভাগ্যের সমর্থন পাবেন। অন্য সব রাশির জাতক-জাতিকার আজকের দিন কেমন যাবে, দেখুন গণেশের কৃপায় কেমন যাবে আপনার দিনটি।

মেষ রাশি:

আজ আপনার জীবনে বড় পরিবর্তন ঘটতে পারে। অফিসের বস আপনার পরিশ্রম লক্ষ্য করতে পারেন। আপনার উন্নতিও হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে, তবে আপনি সম্পূর্ণ সাহসের সাথে এই সমস্যার মুখোমুখি হবেন এবং সফলতা পাবেন। আজ অতিরিক্ত ঋণ নেওয়া এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আপনি আজ খুব ক্লান্ত বোধ করতে পারেন।

বৃষ রাশি:

আজ আপনার বিবাহিত জীবনে নতুন মোড় আসতে পারে। জীবনসঙ্গীর কাছ থেকে ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির বড়দের আশীর্বাদ পাবেন এবং বাড়ির পরিবেশ ভাল থাকবে। আপনাকে অফিসে চ্যালেঞ্জিং কাজ দেওয়া হতে পারে। ব্যবসায়ীদের আজ দৌড়ঝাঁপ করতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন রাশি:

ব্যবসায়ীরা আজ প্রত্যাশিত ফলাফল পেতে পারে। আজ অফিসে কাজের চাপ বেশি থাকবে। তবে আপনি সমস্ত কাজ দ্রুত সম্পন্ন করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনার জীবনসঙ্গীকে পর্যাপ্ত সময় দেওয়ার চেষ্টা করুন, অন্যথায় বিবাহিত জীবনে ঝামেলা বাড়তে পারে। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। আজ আপনার হাত-পা ব্যথা হতে পারে।

কর্কট রাশি:

এই রাশির বিবাহিতদের আজকের দিনটি বেশ ভাল কাটবে। দীর্ঘ সময় পর আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে রোমান্টিক মুহূর্ত কাটাবেন। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। অফিসে সহকর্মীদের সঙ্গে বেশি হাসা-ঠাট্টা করা আপনার জন্য ক্ষতিকারক হতে পারে। ব্যবসায়ীদের আজ কোনও বড় আর্থিক লেনদেন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ রাশি:

আজ আপনি বাড়ির লোকেদের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পেতে পারেন। বাবার সঙ্গে আপনার গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। চাকরিজীবীরা শীঘ্রই ভাল সুযোগ পেতে পারে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভাল কাটবে না। আর্থিক অনটনের কারণে মনও অস্থির থাকবে। আজ মানসিক চাপ বৃদ্ধির কারণে স্বাস্থ্যও কিছুটা দুর্বল থাকবে।

কন্যা রাশি:

চাকুরিজীবীরা কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পেতে পারে। আপনাকে নতুন দায়িত্বও দেওয়া হবে। ব্যবসায়ীরা আজ ভাল অফার পেতে পারে। আপনি যদি বুদ্ধি দিয়ে কাজ করেন, তবে শীঘ্রই আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। আপনার ব্যবসা একটি নতুন দিকে অগ্রসর হবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। আজ আপনার স্নায়ু সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে।

তুলা রাশি:

তুলা রাশির জাতকদের আজকের দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল কাটবে। চাকুরিজীবীরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের পূর্ণ সাপোর্ট পাবেন। আপনার কাজে গতি আসবে। ব্যবসায়ীরা কিছু নতুন এবং বড় গ্রাহকদের সঙ্গে সংযোগ করার সুযোগ পেতে পারেন। আপনার আর্থিক সমস্যাও আজ কাটতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে।

বৃশ্চিক রাশি:

দাম্পত্য জীবন খুব একটা ভাল কাটবে না। আজ আপনার জীবনসঙ্গীর আচরণে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভাল কাটবে না। ভেবেচিন্তে ব্যয় করুন, পাশাপাশি অর্থের লেনদেনের সময় খুব সতর্ক থাকুন। অফিসে অমীমাংসিত কাজের বোঝা বাড়তে পারে। ব্যবসায়ীদের কঠোর পরিশ্রম করতে হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু রাশি:

চাকুরিজীবীরা প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারে। আপনাকে আপনার প্রতিপক্ষের থেকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। তারা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে। ব্যবসায়ীরা আজ ভাল লাভ করতে পারেন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভাল কাটবে। আপনাকে ভেবেচিন্তে ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। হৃদরোগীরা খুব সাবধানে থাকুন।

মকর রাশি:

শিক্ষার্থীদের পড়াশোনায় বাধা আসতে পারে। যদিও এই সমস্যাটি সাময়িক। গুরুজন এবং শিক্ষকদের সাহায্যে আপনার সমস্যার সমাধান হতে পারে। চাকুরিজীবীদের অতিরিক্ত সময় কাজ করতে হতে পারে। ব্যবসায়ীদের দীর্ঘ যাত্রার যোগ রয়েছে। পারিবারিক জীবেন সুখ-শান্তি থাকবে। পরিবারের সদস্যদের স্নেহ ও সাপোর্ট পাবেন। আজ স্বাস্থ্য ভাল থাকবে।

কুম্ভ রাশি:

স্বাস্থ্যের হঠাৎ অবনতি হতে পারে। দুর্বল স্বাস্থ্যের কারণে আপনার দৈনন্দিন পরিকল্পনায় বাধা আসতে পারে। চাকুরিজীবীদের কাজ অসম্পূর্ণ থাকবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সামনে আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে। ব্যবসায়ীদের অর্থের ক্ষেত্রে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যের নির্দেশে বিনিয়োগের সিদ্ধান্ত না নিলেই ভাল। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে।

মীন রাশি:

ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব শুভ হতে চলেছে। চাকুরিজীবীদের সামনে উন্নতির পথ খুলে যাবে। আজ আপনি একটি বড় কোম্পানি থেকে অফার পেতে পারেন। আপনার আয় বাড়তে পারে। এছাড়াও, আপনি পুরানো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আজ মানসিকভাবে খুব ভাল বোধ করবেন। স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

 

 

 

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর
‘আম’ চিনুন তারপর কিনুন

বৃহস্পতিবার ১৯ মে ২০২২