আজঃ শনিবার ২৭ এপ্রিল ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল: আজ কেমন যাবে?

প্রকাশিত:বুধবার ০৭ জুন ২০২৩ | হালনাগাদ:বুধবার ০৭ জুন ২০২৩ | অনলাইন সংস্করণ
জীবন ধারা ডেস্ক

Image

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: শরীর সুস্থ রাখতে আজ খাওয়াদাওয়ার প্রতি সতর্ক থাকুন। হার্টের রোগীদের জন্য কফির অভ্যাস পরিত্যাগ করার পক্ষে আজকের দিনটি ভালো। এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিরা আজ তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। সন্তানের কোনো কৃতিত্বের মাধ্যমে আজ আপনি গর্বিত হবেন। আপনি আজ কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে অবসর সময়টি অতিবাহিত করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: আজকে হঠাৎ করেই আপনাকে কোথাও সফর করতে হবে। যার কারণে আপনি পরিবারের সদস্যদের সময় দিতে পারবেন না। শারীরিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি কোনো মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন। যার ফলে আর্থিক দিক থেকে আজ চাপ বৃদ্ধি পাবে। প্রত্যেকের সাথে আজ স্পষ্টভাবে কথা বলুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

মিথুন রাশি: আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পাবেন। কোনো প্রাচীন জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের হিতসাধনে আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আজকে আপনি পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে কোনো পার্কে বা শপিং মলে যেতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্যও দিনটি নিঃসন্দেহে ভালো।

কর্কট রাশি: বন্ধুদের কাছ থেকে আজ কোনো কাজে সাহায্য পাবেন এবং তাঁদের সাথে দুর্দান্ত সময় অতিবাহিত হবে। অতিরিক্ত অর্থ আজ জমি কিংবা বাড়ি কেনার ক্ষেত্রে বিনিয়োগ করুন। কর্মক্ষেত্রে আজকে নিঃসন্দেহে ভালো দিন কাটবে। আপনি আজ কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে অবসর সময়টি অতিবাহিত করতে পারেন। জীবনসঙ্গীর কাছ থেকে আপনি আজ কোনো চমক পাবেন।

সিংহ রাশি: অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ ব্যতীত আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। নাহলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। বাড়ির কাজগুলি আজ অত্যন্ত সতর্কতার সাথে করতে হবে। ভবিষ্যতের কথা ভেবে আজ আপনি আপনার সন্তানের জন্য কোনো বড় পরিকল্পনা করতে পারেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

কন্যা রাশি: আজকের দিনটি বিনিয়োগের জন্য ভালো নয়। তাই এইদিক থেকে সতর্ক থাকুন। শারীরিক দিক থেকে আজ আপনি সমস্যার মধ্যে থাকতে পারেন। আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে সবাই আপনার প্রশংসা করবেন। যা আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। আজ আপনি শ্বশুরবাড়ির কাছ থেকে কোনো খারাপ খবর পেতে পারেন। যার কারণে আপনার মন খারাপ হয় যাবে। বিবাহিত জীবনে আপনি আজ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।

তুলা রাশি: বাড়িতে আজ উৎসবের আমেজ বজায় থাকবে। কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। বাড়ির কোনো খারাপ হয়ে যাওয়া বৈদ্যুতিক যন্ত্র সারাতে গিয়ে আপনি আজ অনেকটা অর্থব্যয় করবেন। আপনি আজ একাকী কিছুটা সময় অতিবাহিত করতে পছন্দ করবেন। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করলে আপনি আজ লাভবান হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক রাশি: তাড়াহুড়ো করে আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। কোনো নতুন চুক্তির মাধ্যমে আপনি আজ লাভবান হতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। শারীরিক দিক থেকে আজ অযথা চিন্তিত হয়ে পড়বেন না। আপনি আজ এমন একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন যা পুরো পরিবারের জন্য খুশির আমেজ বয়ে আনবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি অনেকটা সময় কাটাতে পারবেন।

ধনু রাশি: মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আপনি আজ আর্থিকভাবে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। আপনি আজ আপনার নতুন কোনো প্রকল্প বা পরিকল্পনা সম্পর্কে বাবা-মাকে জানাতে পারেন। আজ আপনি সন্ধ্যে নাগাদ অফিসের কোনো কাজে ব্যস্ত হয়ে পড়বেন। বন্ধুদের সাথে আজ কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে।

মকর রাশি: বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ কোনো খেলাধূলার মাধ্যমে অনেকটা সময় অতিবাহিত করবেন। ভালোবাসার মানুষটির জন্য আপনি আজ কোনো বিশেষ পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রের সতর্কতার সাথে নিজের কাজ করে যান। অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকলেও আপনি আজ নিজের জন্য কিছুটা অবসর সময় বের করে কোনো সৃজনশীল কাজ করতে পারেন।

কুম্ভ রাশি: আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষেই রায় দান করবে। যার ফলে আপনি লাভবান হবেন। আজ আপনি মানসিক শান্তির জন্য কোনো সামাজিক কাজে ব্যস্ত থাকতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি ভালোবাসার মানুষটির সাথে সংযত আচরণ করুন।

মীন রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আপনি আজ লাভবান হবেন। আপনার কাছে আজ কিছু ভালো সুযোগ আসবে। সেগুলিকে কাজে লাগানোর চেষ্টা করুন। বন্ধুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এই রাশির কিছু পড়ুয়ারা আজ টিভিতে কিংবা ল্যাপটপে সিনেমা দেখার মাধ্যমে অনেকটা সময় অতিবাহিত করবে। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। বিবাহিত জীবন সুখের হবে।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর



যেকোনো সময় ইরান থেকে ইসরায়েলে হামলা!

প্রকাশিত:শুক্রবার ০৫ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ০৫ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

শুক্রবার যেকোনো সময় ইরান থেকে ইসরায়েলের দিকে হামলা চালানো হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে তেল আবিব। সম্ভাব্য হামলা মোকাবিলায় তারা আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা জোরদার করেছে। দেশের বড় একটি অংশজুড়ে জিপিএস সার্ভিস বন্ধ করে দেয়া হয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

গত সোমবার সিরিয়ায় ইরানের কনস্যুলেট মিসাইল হামলায় অন্তত ১৩ জন নিহত হবার পর ইরান ও ইসরালের মধ্যে উত্তেজনা বেড়েছে।হামলায় ইরানের একজন সিনিয়র জেনারেল নিহত হয়েছে। হামলায় ইসরায়েল জড়িত বলে ধারণা করা হচ্ছে।

ইসরায়েলি ডিফেন্স ফোর্সেস ঘোষণা দিয়েছে যে সেনাবাহিনীতে যেসব সৈন্য কমব্যাট ইউনিটে রয়েছে তাদের সব ছুটি স্থগিত করা হয়েছে।

ইসরায়েল আশঙ্কা করছে ইরানের দিক থেকে হামলা হবে যেকোনো সময়।শুক্রবার এই হামলা হতে পারে বলে তারা ধারণা করছে। কারণ এই দিনটিকে আল কুদস দিবস বা জেরুসালেম দিবস হিসেবে পালন করা হয়। তাছাড়া এই দিনটি মুসলিমদের পবিত্র রমজান মাসের শেষ শুক্রবার, যেটি জুমাতুল বিদা হিসেবে পরিচিত। এই দিনটিতে ইরানে ইসরায়েল-বিরোধী বিক্ষোভ করা হয়।

বৃহস্পতিবার ইসরায়েলের মধ্যাঞ্চলে জিপিএস সিস্টেম বিঘ্ন হতে দেখা গেছে। প্রতিরক্ষার অংশ হিসেবে ইসরায়েল এ কাজ করেছে। কারণ, জিপিএস সিস্টেমের ওপর নির্ভর করে বিভিন্ন দূরপাল্লার অস্ত্রের আক্রমণের লক্ষ্যবস্তু ঠিক করা হয়।

ইসারায়েলি ডিফেন্স ফোর্সেস-এর মুখপাত্র রিয়ার এডমিরাল ড্যানিয়েল হাগারি নিশ্চিত করেছেন যে ইসরায়েলের ভেতরে জিপিএস ব্লক করা হয়েছে।

টাইমস অব ইসরায়েল-এর প্রতিবেদনে বলা হয়েছে, ইসরায়েলিদের আহবান জানানো হয়েছে তারা যাতে তাদের মোবাইল ফোনের অ্যাপে ম্যানুয়াল পদ্ধতিতে জিপিএস সেট করে। এর মাধ্যমে তারা যে কোনো রকেট আক্রমণের সতর্কবার্তা আগে থেকে পাবে।

ইসরায়েলের বিভিন্ন গণমাধ্যম রিপোর্ট করেছে যে ইরানের হামলার আশঙ্কায় ইসরায়েলের বিভিন্ন দূতাবাসকে সতর্ক অবস্থায় রাখা হয়েছে অথবা খালি করা হয়েছে।


আরও খবর



কেজিতে জিরার দাম কমলো ৫৫০ টাকা

প্রকাশিত:মঙ্গলবার ০২ এপ্রিল 2০২4 | হালনাগাদ:মঙ্গলবার ০২ এপ্রিল 2০২4 | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

পবিত্র রমজান ও ঈদ মাথায় রেখে দিনাজপুরের হিলি স্থলবন্দরে বেড়েছে জিরা আমদানি। ফলে প্রতি কেজিতে ৫৫০ টাকা দাম কমেছে মসলাজাতীয় পণ্যটির। আগামীতে এর দর আরও কমতে পারে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

সোমবার (১ এপ্রিল) রাতে হিলি বাজারে ঘুরে দেখা গেছে, এখন কেজিপ্রতি জিরা বিক্রি হচ্ছে ৬০০ টাকায়। গত ডিসেম্বরে যা ছিল ১১৫০ টাকা। অর্থাৎ মাত্র ৩ মাসের ব্যবধানে কেজিতে মূল্য হ্রাস পেয়েছে ৫৫০ টাকা। সারাদেশের বাজারে যার ইতিবাচক প্রভাব পড়েছে। গোটা দেশে প্রকারভেদে এই মসলা বিকোচ্ছে ৬০০ থেকে ৬৪০ টাকায়।

হিলি স্থলবন্দর আমদানি ও রপ্তানিকারক অ্যাসোসিয়েশন এবং হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ হারুন বলেন, চলতি বছর ভারত থেকে জিরা আমদানি বেশি হয়েছে। ফলে দাম কমতে শুরু করেছে। গত জানুয়ারি থেকে ৩ মাসে পর্যায়ক্রমে জিরার দরপতন ঘটেছে কেজিপ্রতি ৫৫০ টাকা।

তিনি বলেন, বর্তমানে ভারত থেকে আমদানি করা ভালো মানের জিরা কাকা ৬০০ টাকা, বাবা ৬২০ টাকা, মধু ৬২০ টাকা, অমরিত ৬০০ টাকা, সোনা ৬৩০ টাকা এবং ডিবিগোল্ড ৬৪০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে।

দাম কমায় ক্রেতার পাশাপাশি খুশি বিক্রেতারাও। তারা জানান, এতে বেড়েছে কেনাবেচা। হিলি বাজারের মসলা ব্যবসায়ীরা বলছেন, ভারতে নতুন জিরা ওঠায় বন্দর দিয়ে আমদানি বৃদ্ধি পেয়েছে। যে কারণে দর কমছে।

গত বছর রোজা শুরুর আগে দেশের বাজারে কেজিপ্রতি জিরা বিক্রি হয় ৪০০ থেকে ৪৫০ টাকায়। তবে ডলার সংকট, আমদানি শুল্ক বৃদ্ধিসহ নানা অজুহাতে কয়েক দফা বেড়ে গত ডিসেম্বরে খুচরা পর্যায়ে ভারতীয় জিরা বিক্রি হয় সর্বোচ্চ ১২০০ টাকায়। এখন সেই জিরাই পাওয়া যাচ্ছে ৬০০ থেকে ৬৪০ টাকা কেজিতে।


আরও খবর



মুন্সিগঞ্জে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

প্রকাশিত:সোমবার ০১ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ০১ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
সাকিব আহম্মেদ, মুন্সিগঞ্জ

Image

মুন্সিগঞ্জে পৌরসভার কাউন্সিলর ও তার সহযোগীদের আধিপত্য বিস্তার ও জোড়পূর্বক বাড়িঘর দখলের অভিযোগ এনে মানববন্ধন বিক্ষোভ মিছিল করেছে হাটলক্ষীগঞ্জের এলাকাবাসী।

গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে হাটলক্ষীগঞ্জ এলাকাবাসীর আয়োজনে মুন্সিগঞ্জ শহরের প্রেসক্লাবের প্রধান ফটকের সামনের সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।

মানববন্ধনে বক্তৃতা বলেন, মুন্সিগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মকবুল হোসেন ও তার ভাই মনির, আনোয়ার, দেলোয়ার ভয়ভীতি প্রদর্শন, অত্যাচার ও জোড়পূর্বক বাড়িঘর দোকান ও জমি দখল করে আসছে।

এলাকার নিরিহ মানুষ তাদের জিম্মি থেকে বাঁচতে এবং অবৈধ অস্ত্রের ঝনঝনানি বন্ধের দাবি জানান মানববন্ধনকারীরা।

মানববন্ধন উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শফিউদ্দিন শেখ, মুন্সিগঞ্জ ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, ৩ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: সোহেল, মোঃ শাহ আলম, বাংলাদেশ নৌযান শ্রমীক ও কর্মচারী ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক ইসলাম, মনির হোসেনসহ হাটলক্ষীগঞ্জের এলাকার শতাধিক জন নারীপুরুষ এই মানববন্ধনে অংশ নেন।

এই বিষয়ে জানতে মুন্সিগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেন জানান, এই অভিযোগ মিথ্যে এইরকম ঘটনার সাথে আমি জড়িত নই।


আরও খবর



শ্রীলংকার ইনিংস ঘোষণা, জয়ের জন্য বাংলাদেশের লক্ষ্য ৫১১

প্রকাশিত:মঙ্গলবার ০২ এপ্রিল 2০২4 | হালনাগাদ:মঙ্গলবার ০২ এপ্রিল 2০২4 | অনলাইন সংস্করণ
ক্রীড়া প্রতিবেদক

Image

শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন মাঠে নেমেছে বাংলাদেশ। যেখানে ৭ উইকেট হারিয়ে ১৫৭ রানে নিজেদের দ্বিতীয় ইনিংস ঘোষণা করেছে লংকানরা। জিততে হলে বাংলাদেশকে ৫১১ রান করতে হবে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ফিফটি করা অ্যাঞ্জেলো ম্যাথিউসকে দিনের শুরুতে বোল্ড করেন সাকিব আল হাসান। ম্যাথিউস ৭৪ বলে ৫টি চারে ৫৬ রান করেছেন।

এর আগে প্রথম ইনিংসে ৩৫৩ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১০২ রান তুলে তৃতীয় দিন শেষ করেছিল শ্রীলংকা। তাতে গতকালই লংকানদের লিড দাঁড়িয়েছিল ৪৫৫ রান।

সিরিজের দ্বিতীয় টেস্টেও ব্যাটিংয়ে নিজেদের হতশ্রী অবস্থা দেখিয়েছেন বাংলাদেশের ব্যাটাররা। প্রথম ইনিংসে শ্রীলংকার করা ৫৩১ রানের জবাবে মাত্র ১৭৮ রানে হয়েছে অলআউট।


আরও খবর



দুপুরের মধ্যে ঝড়ের আশঙ্কা, ঢাকাসহ ১৮ জেলায় সতর্কসংকেত

প্রকাশিত:সোমবার ০৮ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ০৮ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

ঢাকাসহ দেশের ১৮ জেলার ওপর দিয়ে সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে ঝড় বয়ে যেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সেই সঙ্গে বজ্রসহ বৃষ্টি হতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

সোমবার (৮ এপ্রিল) দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে।

আবহাওয়াবিদ মো. মনোয়ার হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ, যশোর, কুষ্টিয়া, ঢাকা, ফরিদপুর, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেট জেলার ওপর দিয়ে পশ্চিম অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। এ সময় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এসব এলাকার নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্কসংকেত দেখাতে বলা হয়েছে।

এদিকে আবহাওয়া অফিসের অন্য এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বাড়তি অংশ হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ ও তার কাছাকাছি এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

এ অবস্থায় সন্ধ্যা পর্যন্ত রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ময়মনসিংহ ও রংপুর বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।


আরও খবর
ফের বাড়ছে হিট অ্যালার্টের মেয়াদ

শনিবার ২৭ এপ্রিল ২০২৪