আজঃ বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল: আজ কেমন যাবে?

প্রকাশিত:বুধবার ২৪ মে ২০২৩ | হালনাগাদ:বুধবার ২৪ মে ২০২৩ | অনলাইন সংস্করণ
জীবন ধারা ডেস্ক

Image

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: ব্যবসায়িক ক্ষেত্রে কোনো নতুন ধারণায় আজ ইতিবাচকভাবে সাড়া দিন। পাশাপাশি কঠিন পরিশ্রমের মাধ্যমে পরিকল্পনাগুলিকে বাস্তবায়িত করুন। পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্যের কারণে আজ অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। কোথাও সফর করার ক্ষেত্রে আজকের দিনটি খুব একটা ভালো নয়। আপনি আজ শরীরের প্রতি যত্নশীল হতে পারেন। আজ আপনি আপনার কোনো নির্ধারিত লক্ষ্যে পৌঁছতে পারেন।

বৃষ রাশি: কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনি আর্থিকভাবে লাভবান হবেন। কোনো ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজ করার পক্ষে আজকের দিনটি ভালো। আজ আপনার কোনো পার্কে বেড়াতে গিয়ে এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে যাঁর সাথে আপনার অতীতে মনোমালিন্য হয়েছিল। অংশীদারি পরিকল্পনাগুলিতে আজ সতর্ক থাকুন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়।

মিথুন রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অযথা অর্থব্যয় না করে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে কাজে লাগান। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আপনি আজ ভালো ফল পেতে থাকবেন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে জীবনসঙ্গীর সাথে আজ মতবিরোধের সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি: আপনি আজ আপনার কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার পরিবারের সদস্যরা আজ কোন সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করবেন। পাশাপাশি তাঁদের সাথে দুর্দান্ত সময় কাটবে । খাওয়াদাওয়ার প্রতি আজ সতর্ক থাকুন। বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ আপনাকে লাভবান করে তুলবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

সিংহ রাশি: কর্মক্ষেত্রে আপনি আজ কোনো সাহসী পদক্ষেপ নিতে পারেন। যাঁরা ক্রমাগত ট্যাক্স অর্থাৎ কর ফাঁকি দিচ্ছেন তাঁরা আজ বড় সমস্যায় পড়তে পারেন। তাই এই ধরণের কাজ অবশ্যই এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ আত্মবিশ্বাস হারিয়ে ফেলবেন না। পরিবারের সদস্যদেরকে আজ অবশ্যই কিছুটা সময় দিন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

কন্যা রাশি: বয়স্কদের সাথে কথা বলার সময় আজ সংযত থাকুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জীবনে আজ কোনো চমকের সম্মুখীন হতে পারেন। অফিসের কাজ দ্রুত শেষ করে তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে আপনি সেই সময়টিকে নিজের মতো করে উপভোগ করবেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের আজ কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

তুলা রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ সবাইকে আকৃষ্ট করবে। পাশাপাশি আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। জমিজমার ক্ষেত্রে বিনিয়োগ করলে লাভবান হতে পারেন। কোনো মানসিক উত্তেজনা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সাহায্য নিন। পাশাপাশি তাঁদের কাছে সমগ্র বিষয়টি উপস্থাপিত করুন। এই রাশির জাতক-জাতিকাদের আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক রাশি: ডাক মাধ্যমে আসা কোনো চিঠি আজ আপনার পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। আপনার ভালোবাসার জীবনে আজ একটি অবিশ্বাস্য মোড় আসবে। পাশাপাশি আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি লাভ করবেন। আপনি আজ কোনো একজন আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবনে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।

ধনু রাশি: কোনো পারিবারিক অনুষ্ঠানের পক্ষে আজকের দিনটি অত্যন্ত ভালো। খাওয়াদাওয়ার প্রতি আজ যত্নশীল হন। নাহলে অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও কোনো কারণবশত আপনি সেদিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

মকর রাশি: শরীর নিয়ে আজ অযথা চিন্তা করবেন না। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো হলেও আপনি আপনার প্রত্যাশামাফিক উপার্জন করতে পারবেন না। আপনার কোনো বিশেষ বন্ধু আজ আপনার উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। কর্মক্ষেত্রে আজ সতর্কতার সাথে কাজ করলে আপনি লাভবান হবেন। আপনি আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকবেন। যেই কারণে নিজের জন্যে অবসর সময় পাবেন না।

কুম্ভ রাশি: ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ তাঁরা বিপুল লাভের সম্মুখীন হবেন। বন্ধুদের কাছ থেকে আজ কোনো কাজে সাহায্য পাবেন। অফিসের কাজ দ্রুত শেষ করে তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে আপনি সেই সময়টিকে নিজের মতো করে উপভোগ করবেন। অর্ধাঙ্গিনীর কাছ থেকে আপনি আজ কোনো চমক পেতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

মীন রাশি: সন্তানদের কাছ থেকে আপনি আজ কোনো একটি চমকপ্রদ খবর পেতে পারেন। আর্থিক দিক থেকে আজ চিন্তামুক্ত থাকুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। আপনি আজ এমন কোনো একটি সিদ্ধান্ত নিতে পারেন যা আপনাকে মানসিক চাপের মধ্যে ফেলতে পারে। অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শগুলি নেওয়ার চেষ্টা করুন এবং সেগুলিকে সঠিকভাবে কাজে লাগান। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর
খাতনা করার আগে-পরে যেসব বিষয় জানা জরুরি

সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪

নারীর জন্য প্রয়োজনীয় পাঁচ ভিটামিন

রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪




দুই শিশু বলাৎকার: মাদ্রাসার সভাপতির বিরুদ্ধে মামলা

প্রকাশিত:রবিবার ১৮ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৮ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
বাগেরহাট প্রতিনিধি

Image

বাগেরহাটের মোংলা উপজেলায় দুই শিশুকে বলাৎকারের অভিযোগে একটি মাদ্রাসা ও হেফজখানার সভাপতি আউয়াল সরদারের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে নির্যাতনের শিকার ওই শিশুদের বাবা বাদী হয়ে মামলা করেন।

অভিযুক্ত আউয়াল সরদার সুন্দরবন ইউনিয়নের মৃত মহর আলী সরদারের ছেলে এবং উপজেলার মাদুরপাল্টা এলাকার তালিমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোর্ডিংয়ের সভাপতি।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম বলেন, আউয়াল সরদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। এরপর থেকে তিনি গা ঢাকা দিয়েছেন। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।


আরও খবর
সিলেট নগরী থেকে গৃহবধূর গলিত লাশ উদ্ধার

বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪




বিটিএস সদস্যকে বিয়ে করতে ঘরছাড়া ৩ কিশোরী উদ্ধার

প্রকাশিত:শুক্রবার ০৯ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ০৯ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

দক্ষিণ কোরিয়ার ব্যান্ড বিটিএসের টানে ঘর ছাড়া রাজধানীর মেরাদিয়ার তিন কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টায় তাদেরকে টঙ্গী পশ্চিম থানা এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ডদল বিটিএসের ভক্ত এই তিন কিশোরী। এই ব্যান্ডদলের টানেই ২৯ জানুয়ারি ঘর ছেড়ে পালিয়ে যায় তারা।

কিশোরীরা হলেন ষষ্ঠ শ্রেণির ছাত্রী রিজওয়ানা রিজু (১৪), জান্নাতুল আক্তার বর্ষা ও রুবিনা আক্তার মিম। ২৯ জানুয়ারি দুপুরে তারা পালিয়ে যাওয়ার পর খিলগাঁও থানায় সাধারণ ডায়েরি করে তিন কিশোরীর পরিবার। ওই কিশোরীদের মধ্যে একজন একটি চিঠি লিখে যায়। চিঠিতে সে জানায়, মা-বাবার অবহেলায় বিটিএসের সদস্য জাংকুককে বিয়ে করতে বদ্ধপরিকর সে।

জানা গেছে, কিশোরী তিনজনই বাবা-মায়ের একমাত্র সন্তান। রাজধানীর মেরাদিয়ায় থাকতেন তারা। সাধারণ ডায়েরির পর তদন্তে নেমে পুলিশ সিসিটিভি ফুটেজ বিশ্লেষণের পাশাপাশি বিভিন্ন থানায় নিখোঁজের এই তথ্য ছড়িয়ে দেয়।

এদিকে পালিয়ে যাওয়ার পর গাজীপুরের টঙ্গীতে একটি ঘর ভাড়া নিয়ে থাকছিলেন তারা। বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের টঙ্গীর এক বাড়িমালিক কিশোরীদের খোঁজ দেন। ওই বাড়ির মালিক বলেন, টিভিতে তাদের নিখোঁজের খবর দেখে পুলিশকে জানান তিনি। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধারের পর বিষয়টি নিশ্চিত হয়।

ডিএমপির মতিঝিল বিভাগের ডিসি হায়াতুল ইসলাম খান বলেন, টেলিভিশনের একটি কনসার্টের মাধ্যমে তারা বিটিএসের গান দেখে। এরপর থেকেই তারা এই ব্যান্ডদলের প্রতি আকৃষ্ট হয়। এক সময় ওই তিন কিশোরী চিন্তা করতে শুরু করে তারা ব্যান্ডদলের সঙ্গে যোগাযোগ করবে। তারা খুব সরল ও সহজ চিন্তাভাবনা নিয়েই বাড়ি থেকে বের হয়ে যায়।

পুলিশ জানায়, মেরাদিয়া থেকে টঙ্গীর আউচপাড়ায় বাসাভাড়া নিয়ে বসবাস শুরু করে তিন কিশোরী। কেনে প্রয়োজনীয় জিনিসপত্র। বিটিএসের মতো করে নিজেদের তৈরি করতে তারা ভর্তি হন জিমনেসিয়ামে। এছাড়া গার্মেন্টসে চাকরি করে কোরিয়া যাওয়ার প্রয়োজনীয় টাকা সঞ্চয়ের চিন্তা ছিল তাদের। এছাড়া তাদের কাছ থেকে বিটিএস সাদৃশ্য বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।


আরও খবর



ময়মনসিংহে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু, আটক ১

প্রকাশিত:বুধবার ৩১ জানুয়ারী ২০২৪ | হালনাগাদ:বুধবার ৩১ জানুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
ময়মনসিংহ প্রতিনিধি

Image

ময়মনসিংহের তারাকান্দায় ছুরিকাঘাতে মাসুম ওরফে মাজু (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বিসকা ইউনিয়নের মাথুয়াদী গ্রামে এ ঘটনা ঘটে। এতে জড়িত থাকার অভিযোগে জহিরুল ইসলাম জহির (৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মাসুম ওরফে মাজু মাথুয়াদী গ্রামের আব্দুল কাদিরের ছেলে। তিনি পেশায় বাসচালক ছিলেন। আটক জহিরুল ইসলাম জহির একই এলাকার মৃত মজিবর রহমানের ছেলে। 

আরও পড়ুন>> বাঁশখালীতে প্রশাসনের নাকের ডগায় ভরাট হচ্ছে ঐতিহ্যবাহী পুকুর

বিসকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহমেদ খান বলেন, জহিরুল দা, ছুরি, চাকু নিয়ে ঘোরাফেরা করত। স্থানীয় হোসেন খাঁর মোড়ে মানুষকে বিভিন্নভাবে অত্যাচার ও নির্যাতন করত। তার যন্ত্রণায় এলাকাবাসী অতিষ্ঠ ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি ওয়াজেদ আলী বলেন, ঘটনার দিন জহিরুলের অন্যায়ের প্রতিবাদ করেন বাসচালক মাসুম। হোসেন খাঁর মোড়ে জহিরুলকে কোনো সন্ত্রাসী কার্যকলাপ করতে দেবেন না বলে স্থানীয় কয়েকজনের সঙ্গে আলোচনা করেন। এ কথা কোনো একজন জহিরুলের কাছে বলে দেয়। এতে তিনি ক্ষিপ্ত হয়ে ছুরি নিয়ে এসে মাসুমকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এ সময় মাসুম মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি ওয়াজেদ আলী আরও বলেন, ঘটনার পরপরই বখাটে জহিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজ ট্যাগ: ময়মনসিংহ

আরও খবর
সিলেট নগরী থেকে গৃহবধূর গলিত লাশ উদ্ধার

বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪




তরুণ প্রজন্ম কখনো অপশক্তির কাছে মাথা নত করবে না: ঢাবি উপাচার্য

প্রকাশিত:বুধবার ২১ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বুধবার ২১ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল বলেছেন, তরুণ প্রজন্ম কখনো অপশক্তির কাছে মাথা নত করবে না। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে শহীদ মিনারে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, একুশ মানেই মাথা নত না করা। সেটাই তরুণ প্রজন্মের কাছে আমাদের প্রত্যয়। আমরাও প্রত্যাশা করবো, আমাদের সভ্যতা, সংস্কৃতি ও সার্বভৌমত্ব টিকিয়ে রাখার জন্য তরুণ প্রজন্ম উদ্বুদ্ধ হবে। তারা কখনো অপশক্তির কাছে মাথা নত করবে না।

ঢাবি উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়কে আমরা সামগ্রিকভাবে ডিজিটালাইজেশন করার পথে অগ্রগতি হচ্ছি। ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলা ভাষার সকল কার্যক্রম ডিজিটাল লাইজেশন করার কাজ শুরু করেছি। অফিস থেকে সকল কার্যক্রম মাতৃভাষায় পরিচালনা করছি। তরুণ প্রজন্মের কাছে আমাদের আহ্বান থাকবে অন্য ভাষার প্রতি যেন শ্রদ্ধা থাকে।


আরও খবর



শ্বাসরুদ্ধকর ম্যাচে মেসিদের হারাল আল হিলাল

প্রকাশিত:মঙ্গলবার ৩০ জানুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ৩০ জানুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
ক্রীড়া প্রতিবেদক

Image

সৌদি আরবের কিংডম অ্যারেনাতে শ্বাসরুদ্ধকর ম্যাচের শুরু থেকেই আধিপত্য বজায় রাখে আল হিলাল। আল হিলাল দুই গোলে এগিয়ে থাকার পর ইন্টার মায়ামির হয়ে গোলের সূচনা করেন লুইস সুয়ারেজ। মেজর সকার লিগের ক্লাবটি বিরতির পর চমক দেখায়। লিওনেল মেসি নৈপুণ্যে প্রত্যাবর্তন করে সমতায় ফেরে মায়ামি। তবে শেষদিকে ম্যালকমের গোলে জয় নিশ্চিত হয় হিলালের।

ঘরের মাঠে প্রীতি ম্যাচে ইন্টার মায়ামিকে ৪-৩ ব্যবধানে হারায় আল হিলাল। ক্লাবটির হয়ে একটি করে গোল করেন আলেকসন্দর মিত্রোভিচ, আবদুল্লাহ আল হামদান, মাইকেল ও ম্যালকম। মায়ামির হয়ে গোল করেন লুইস সুয়ারেজ, লিওনেল মেসি ও ডেভিড রুইজ।

এদিন আল হিলালের হয়ে দশম মিনিটে দলটিকে এগিয়ে নেন মিত্রোভিচ। এর দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আল হামদান। ৩৪তম মিনিটে মেসি থেকে আসা বল জালে পাঠান সুয়ারেজ। রেফারি শুরুতে অফসাইডের বাঁশি বাজালেও ভিএআর দেখে সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন। এছাড়া ৩৯তম মিনিটে অফসাইডের কারণে মেসির অন্য গোলটি বাতিল হয়। ৪৪তম মিনিটে মায়ামির জালে বল পাঠান মাইকেল।

খেলার দ্বিতীয়ার্ধের ৫৩তম মিনিটে বক্সে ফাউলের শিকার হন ক্লাবটির ফুটবলার রুইজ। ভিএআর দেখে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। সুযোগ পেয়ে সফল স্পট কিকে গোল করতে ভুল করেননি মেসি। দুই মিনিট পর আর্জেন্টাইন এই তারকার দেওয়া পাস টেনে নিয়ে লক্ষ্যভেদ করে মায়ামিকে সমতায় ফেরান রুইজ। দারুণ প্রত্যাবর্তনে মায়ামি ঘুরে দাঁড়ালেও শেষপর্যন্ত আর পেরে ওঠেনি তারা। ৮৮তম মিনিটে আল হিলালকে এগিয়ে নেন ম্যালকম।

খরচের হিসাবে বিশ্বের কোনো ফুটবল ক্লাবই আল হিলালের ধারেকাছে নেই। গত গ্রীষ্মে ৩০০ মিলিয়ন পাউন্ডের বেশি খরচ করে নেইমার, রুবেন নেভেস, আলেকজান্ডার মিতরোভিচদের শিবিরে ভেড়ায় সৌদি প্রো লিগে শীর্ষে থাকা ক্লাবটি। পয়সা ঠিকমতোই খরচ করেছে আল হিলাল। লিগের অর্ধেক শেষ হয়ে গেলেও এখনো কোনো ম্যাচ হারেনি আল হিলাল। যেন তারই ধারাবাহিকতা ধরে রাখলো দলটি।


আরও খবর
বাঁচা-মরার লড়াইয়ে মুখোমুখি রংপুর-বরিশাল

বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪

বিসিবিতে নতুন দায়িত্ব পেলেন নান্নু

বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪