আজঃ শুক্রবার ১০ মে ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

প্রকাশিত:সোমবার ১৪ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৪ ফেব্রুয়ারী ২০২২ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

দৈনিক রাশিফলের মাধ্যমে আপনি আপনার জন্ম রাশি অনুযায়ী আর্থিক জীবন, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, চাকরী, ব্যবসা ইত্যাদি সম্পর্কিত প্রতিটি গুরুত্বপূর্ণ তথ্য পাবেন, তাহলে আসুন দেখে নিন আজকের দিনটি আপনার জন্য কেমন হতে চলেছে।

বৃষ :

সপ্তাহের শুরুতে আপনার ভদ্র ব্যবহার এবং ব্যক্তিত্ব অনেক সমস্যা মিটিয়ে দেবে। বাড়ির সংস্কারের জন্ময় বেশ কিছু টাকা খরচ করতে হবে। দামি ঘর সাজানোর জিনিস কিছু কিনতে পারেন। পরিবারের সকলের সাথে আলোচনা করে বাড়ির কাজ করুন। সপ্তাহের মাঝে কঠোর পরিশ্রমের ফলে পেশাগত ক্ষেত্রে মুনাফা করতে পারবেন। আত্মবিশ্বাস বাড়বে। সপ্তাহের শেষে কাজে অনীহা দেখা যাবে।

মিথুন :

সপ্তাহের শুরুতে আপনি পারিবারিক জীবন এবং পেশাদারী জীবন উপভোগ করবেন একসাথে। ব্যবসায় একটি বড় উপহার পেতে পারেন। চাকরির ক্ষেত্রে নতুন কিছু দায়িত্ব পেতে পারেন। এর ফলে আপনার সম্মান বাড়বে। সপ্তাহের মাঝে আপনি সন্তানদের নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। সপ্তাহের শেষে আপনার মধ্যে অস্থিরতা দেখা যাবে। কোনও আধ্যাত্মিক জায়গায় যেতে পারেন ।

কর্কট :

ব্যবসা বা অফিসের চাপ এই সপ্তাহে আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। এমন পরিস্থিতিতে সময়মতো নিজেকে চাপমুক্ত রাখার চেষ্টা করুন। বিদেশি বিনিয়োগের ক্ষেত্রে ক্ষেত্রে প্রচুর সাফল্য পেতে পারেন। সমাজে আপনি আপনার আকর্ষণ এবং ব্যক্তিত্বের মাধ্যমে কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। এই সপ্তাহেই আপনার ঊর্ধ্বতন এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সম্পূর্ণ প্রশংসা এবং সমর্থন পাবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা সাফল্য পাবেন।

সিংহ :

আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। তবে অস্থিরতায় ভুগবেন। মানসিক প্রশান্তি পেতে চাইলে আপনার কাছের বন্ধুদের সাথে কিছু সময় কাটাতে হবে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। এই সপ্তাহটি আপনার উচ্চশিক্ষার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হতে পারে এবং আপনি যদি দীর্ঘকাল ধরে আপনার উচ্চশিক্ষার জন্য কোনও প্রচেষ্টা করে থাকেন তবে এই সময়ের মধ্যে আপনি এতে সম্পূর্ণ সাফল্য পেতে পারেন। প্রেমের জন্য খুব ভালো সময়। তবে বিবাহিত জীবনে জটিলতা আসতে চলেছে।

কন্যা :

আপনি যদি হার্টের রোগী হন তাহলে কফি পান এড়িয়ে চলুন। না হলে ডাক্তারের কাছে যেতে হতে পারে। এছাড়া চোখের সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে নেতিবাচক পরিস্থিতিও আপনার পারিবারিক জীবনে অশান্তির প্রধান কারণ হয়ে উঠবে। উচ্চপদস্থ কর্ম কর্তাদের মন যুগিয়ে চলার চেষ্টা করুন। যারা নতুন কাজে যোগ দিয়েছেন তাদের ক্যারিয়ারে অগ্রগতি হও।

তুলা:

সপ্তাহের শুরুতে জাতকের আগের সপ্তাহের খারাপ অবস্থা ভালো হতে পারে। আপনি মানসিক শান্তিতে থাকবেন। সন্তোষ আর ধৈর্য অনুভব করবেন। ভাইবোনের সঙ্গে ছোটখাটো ভ্রমণে যেতে পারেন। আপনার গুরু আপনাকে সঠিক পথ দেখাতে পারবেন। সপ্তাহের মাঝে জাতকের উপর শুভ গ্রহের প্রভাব থাকবে। আত্মবিশ্বাসের সাথে অবাঞ্ছিত পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। তবে আকাশকুসুম কল্পনা করবেন না। সপ্তাহের শেষ দুদিন খুবই ভালো কাটবে। পুরনো বিনিয়োগ থেকে হঠাৎ লাভ আসতে পারে। আটকে যাওয়া টাকা ফেরতের সম্ভাবনা।

বৃশ্চিক:

সপ্তাহের শুরুতে নিজেকে কমজোরি মনে হবে। আপনার সিদ্ধান্ত নিয়ে সোজা এগিয়ে চলার পরামর্শ রইল। আটকে থাকা টাকার জন্য ক্রেতাদের সঙ্গে কথা বলতে হবে। কাজের ক্ষেত্রে অহংকার না করার পরামর্শ। সপ্তাহের মাঝে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। আপনার আন্তরিক শক্তি থেকে আত্মবিশ্বাস বাড়বে। আধ্যাত্মিক স্থানে কিছু টাকাপয়সা দিতে পারেন। আপনার আত্মীয় পরিজনদের সমর্থন পাবেন। সপ্তাহের শেষের দিকটা কাজ নিয়ে ব্যস্ত থাকবেন। বড় কাজের অর্ডার পেতে পারেন।

ধনু:

সপ্তাহের শুরুতে মানসিক শান্তি বজায় থাকবে। পারিবারিক জীবনে ভারসাম্য থাকবে। জীবনসাথীর সঙ্গে ভালো সময় কাটাবেন। ব্যবসা ও কর্মক্ষেত্রে তার প্রভাব পড়বে। সপ্তাহের মাঝে গ্রহের নেতিবাচক প্রভাব থাকবে। চলা কাজ হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে। মনের ভাব উদাস লাগতে পারে। চারপাশে নেতিবাচকতা দেখতে পাবেন। সপ্তাহের শেষের দুদিন শুভ গ্রহের প্রভাব থাকবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। পূর্বের খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারেন। বিদেশে আপনার নেটওয়ার্ক এখন কাজে লাগতে পারে।

মকর:

সপ্তাহের শুরুতে বাবা-মায়ের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা মিটে যাবে। কাজের ক্ষেত্রে সময়টা ভালো। পদোন্নতির সম্ভাবনা। লুকোনো শত্রু নিয়ন্ত্রণে থাকবে। সপ্তাহের মাঝে ব্যবসায়ে কোনও বড় অর্ডার পেতে পারেন। নতুন অংশীদার আসতে পারে। বিনিয়োদের কথা ভাবতে পারেন। সপ্তাহের শেষ দিকে আত্মবিশ্বাস কমতে পারে। চারপাশের পরিবেশ উদ্বেগ সৃষ্টি করতে পারে। কোথাও ভ্রমণে যেতে পারেন।

কুম্ভ:

সপ্তাহের শুরুতে উচ্চ শিক্ষার কথা ভাবতে পারেন। পূর্বের বিনিয়োগ থেকে আর্থিক লাভ হতে পারে। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। সপ্তাহের মাঝে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আটকে থাকা টাকা ফিরে পাবেন। সপ্তাহের শেষ দিকে পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার ব্যবহার একাধিক সমস্যার কারণ হতে পারে। ঝুঁকিপূর্ণ ভ্রমণ এড়িয়ে চলুন।

মীন:

সপ্তাহের শুরুর দিকে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। কাজের ক্ষেত্রে বাঁধার সম্মুখীন হবেন। বাবা-মায়ের শরীরের যত্ন নিন। সপ্তাহের মাঝে সন্তানের পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকবেন। বাড়িতে কিছু কাজ করাতে পারেন। আর্থিক উন্নতি হবে। সপ্তাহের শেষ দিকে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। সঞ্চয় বাড়বে। কাজের ক্ষেত্রে দায়িত্ব বাড়বে।


আরও খবর



তীব্র গরমে যে পরামর্শ সাবিলা নূরের

প্রকাশিত:সোমবার ২২ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ২২ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
বিনোদন ডেস্ক

Image

দেশে তীব্র দাবদাহ চলছে। সারা দেশে হিট অ্যালার্টও জারি করা হয়েছে। তীব্র গরমে ঢাকাসহ সারা দেশের মানুষ হাঁসফাঁস করছে। এমন অবস্থার জন্য পর্যাপ্ত গাছপালা ও বনায়ন না থাকাকে দায়ী করছেন অনেকে। এই অসহনীয় তাপপ্রবাহ মোকাবিলায় সবাইকে গাছ লাগানোর আহ্বান জানাচ্ছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এবার ভক্তদের গাছ লাগানোর আহ্বান জানিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। নিজের ফেসবুক পাতায় একটি স্ট্যাটাসে এ আহ্বান জানান তিনি।স্ট্যাটাসে ভক্তদের পরামর্শও দিয়েছেন এই অভিনেত্রী।

সাবিলা নূর লিখেছেন, আসুন, আমরা সবাই মিলে একটা উদ্যোগ নিই। নিজ নিজ এলাকায় অন্তত ১০টি করে গাছ লাগাই। আর এটাকে একটা ইভেন্টে পরিণত করি। পরিবার-বন্ধুবান্ধব সবাই একসঙ্গে মিলিত হই। সেলফি/রিল/টিকটকে ট্রেন্ডিংয়ে নিয়ে আসি গাছ লাগান, পরিবেশ বাঁচান- এই ধরনের কোনো ইভেন্টকে। কেমন হবে বলুন তো?

অভিনেত্রীর এমন পোস্টে ব্যাপক সাড়া দিয়েছেন তার ভক্তরা। তারাও এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। অনেকে মন্তব্যের ঘরে লিখেছেন, খুব ভালো উদ্যোগ।

নিউজ ট্যাগ: সাবিলা নূর

আরও খবর



সোমবার থেকে ঢাকাসহ ৫ জেলার সব স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ

প্রকাশিত:রবিবার ২৮ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:রবিবার ২৮ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

দেশে চলমান তাপদাহের কারণে পাঁচ জেলার সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয় ও আবহাওয়া অধিদফতরের পরামর্শে ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান আগামীকাল সোমবার (২৯ এপ্রিল) তারিখ বন্ধ থাকবে।

তবে যে সব শিক্ষা প্রতিষ্ঠানে শীতাতাপ নিয়ন্ত্রণ ব্যবস্থা আছে সেসব শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ চাইলে খোলা রাখতে পারবে। সোমবার পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

রোববার (২৮ এপ্রিল) রাতে শিক্ষা মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।

উল্লেখ্য, রাজধানী ঢাকাসহ দেশজুড়ে মাঝারি থেকে তীব্র দাবদাহ বয়ে যাচ্ছে। ফলে রবিবার থেকে নতুন করে সারা দেশে আবারও ৭২ ঘণ্টা বা তিন দিনের হিট অ্যালার্ট (তাপপ্রবাহ) জারি করেছে আবহাওয়া অধিদফতর। আবহাওয়াবিদ মো. হাফিজুর রহমান স্বাক্ষরিত এক সতর্কবার্তায় বলা হয়, দেশের ওপর দিয়ে চলমান তাপপ্রবাহ আজ ২৮ এপ্রিল থেকে পরবর্তী ৭২ ঘণ্টা অর্থাৎ ১ মে সকাল পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এই সময়ে জলীয়বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তি বাড়তে পারে বলে জানায় আবহাওয়া অফিস। এর আগে গত ১৯ এপ্রিল শুক্রবার থেকে তিন দফা ৭২ ঘণ্টা করে তাপপ্রবাহের সতর্কতা জারি করে আবহাওয়া অফিস।

এদিকে গরমের কারণে ঈদের ছুটির পর থেকে বন্ধ ছিল শিক্ষা প্রতিষ্ঠান। মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে আজ রবিবার থেকে প্রাক-প্রাথমিক ছাড়া বাকি সব শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া হয়। তবে তাপপ্রবাহ সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত অ্যাসেম্বলি বন্ধ থাকবে বলে জানানো হয়।


আরও খবর



সদরঘাটে লঞ্চের দড়ি ছিঁড়ে নিহত ৩, আহত ৫

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১১ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

রাজধানীর সদরঘাট টার্মিনালে বার্দিং করার সময় তাসরিফ লঞ্চের দড়ি ছিঁড়ে তার আঘাতে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেল সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নৌপুলিশের সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা থেকে ভোলাগামী তাশরিফ-৪ লঞ্চের ধাক্কায় ৩ জন যাত্রী নিহত ও ৫ জন যাত্রী আহত হয়েছেন। লঞ্চটি ঘাটে বেঁধে রাখা ছিল, হঠাৎ রশি ছিঁড়ে যাত্রীদের ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়েছে।


আরও খবর



চুয়েট অনির্দিষ্টকালের জন্য বন্ধ, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

প্রকাশিত:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
চট্টগ্রাম প্রতিনিধি

Image

বাসচাপায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় শিক্ষার্থীদের আন্দোলনের মুখে অনির্দিষ্টকালের জন্য চুয়েট ক্যাম্পাস বন্ধ ঘোষণা করল প্রশাসন। পাশাপাশি শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশও দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ২২ এপ্রিল মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অত্র বিশ্ববিদ্যালয়ের দুইজন মেধাবী ছাত্রের অকাল মৃত্যুতে উদ্ভূত পরিস্থিতির কারণে আজ ২৫ এপ্রিল উপাচার্য মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ১৫১তম (জরুরি) সভার সিদ্ধান্তক্রমে অনির্দিষ্টকালের জন্য বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রম (পরীক্ষাসহ) বন্ধ ঘোষণা করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ছাত্রদেরকে বৃহস্পতিবার বিকেল ৫টার মধ্যে এবং ছাত্রীদেরকে আগামীকাল শুক্রবার সকাল ৯টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দেওয়া হলো। শিক্ষার্থীদের ক্যাম্পাস ত্যাগের সুবিধার্থে বিশ্ববিদ্যালয়ের বাস ক্যাম্পাস থেকে শহর গমনাগমন করবে।

এদিকে বিশ্ববিদ্যালয়ের এমন সিদ্ধান্তে ক্ষোভ জানিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। এ সময় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাস্তায় একটি বাসে আগুনও দেন তারা।

নাম প্রকাশ না করার শর্তে এক চুয়েট শিক্ষার্থী বলেন, এই সিদ্ধান্ত ছাত্রছাত্রীদের দমানোর জন্য নেওয়া হয়েছে। আন্দোলন বন্ধ করার জন্য কেউ হল ছাড়বে না, সবাই ক্যম্পাসে অবস্থান করবে।

এর আগে গত সোমবার (২২ এপ্রিল) বিকেল ৪টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বাসের ধাক্কায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহত হন ও একজন আহত হন। নিহতরা হলেন- চুয়েটের পুরকৌশল বিভাগের ২০তম ব্যাচের শিক্ষার্থী শান্ত সাহা ও একই বিভাগের ২১তম ব্যাচের শিক্ষার্থী তৌফিক হোসেন। এ ঘটনায় আহত জাকারিয়া হিমু পুরকৌশল বিভাগের ২১তম ব্যাচের শিক্ষার্থী। তিনি বর্তমানে চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল এভারকেয়ারে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ১০ দফা দাবি আদায়ে শিক্ষার্থীরা টানা চতুর্থদিন আন্দোলন করছেন। গাছ ও বেরিকেড দিয়ে চট্টগ্রাম-কাপ্তাই সড়ক অবরোধ করে দিনব্যাপী কর্মসূচি পালন করছেন তারা।


আরও খবর



ইসরায়েল ‘সংশ্লিষ্ট’ জাহাজ জব্দ করল ইরান

প্রকাশিত:শনিবার ১৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শনিবার ১৩ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

সিরিয়ায় ইরানি কনস্যুলেটে ইসরায়েলি হামলার পর মধ্যপ্রাচ্যজুড়ে ক্রমবর্ধমান উত্তেজনার মধ্যে হরমুজ প্রণালীর কাছে একটি কন্টেইনার জাহাজ জব্দ করেছে ইরানের সশস্ত্র বাহিনী।

শনিবার (১৩ এপ্রিল) ইরানের রাষ্ট্রীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে আল-জাজিরা জানায়, সিরিয়ার বিমান হামলায় দুই জেনারেলসহ সাত সদস্যকে হারানো এলিট ফোর্স ইসলামিক রেভল্যুশনারি গার্ড কর্পসের (আইআরজিসি) নিয়ন্ত্রণে রয়েছে জাহাজটি।

ইরানের রাষ্ট্রীয় বার্তা সংস্থা ইরনা বলছে, জাহাজটিকে এখন আমাদের দেশের জলসীমার দিকে নিয়ে যাওয়া হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, পর্তুগালের পতাকাবাহী এমএসসি অ্যারিজ জাহাজটি সংযুক্ত আরব আমিরাতের একটি বন্দর থেকে ভারতে রওনা হয়েছিল বলে জানা গেছে। জাহাজটি জোডিয়াক ম্যারিটাইম নামক প্রতিষ্ঠানের এমএসসি অ্যারিস। প্রতিষ্ঠানটির মালিক ইসরায়েলি ধনকুবের ইয়াল ওফার।

আজ বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসের (এপি) হাতে আসা জাহাজের ডেকের একটি ফুটেজে দেখা যায়, সেনারা হেলিকপ্টার থেকে জাহাজে নেমে আসছেন।

হেলিকপ্টারটি সোভিয়েতের নকশা করা এমআইএল এমআই-১৭ বলে মনে করা হচ্ছে, যা আইআরজিসির নৌবাহিনী পরিচালনা করে থাকে।

যুক্তরাজ্যের মেরিটাইম ট্রেড অপারেশনস (ইউকেএমটিও) জানিয়েছে, সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরাহ থেকে ৯২ কিলোমিটার উত্তর-পূর্বে বিশ্ব বাণিজ্যের জন্য গুরুত্বপূর্ণ একটি নৌপথ থেকে আঞ্চলিক কর্তৃপক্ষ জাহাজটি জব্দ করেছে।

গত নভেম্বরের শেষের দিকে ভারত মহাসাগরে ড্রোন হামলায় ইসরায়েল সংশ্লিষ্ট আরেকটি কন্টেইনার জাহাজ ক্ষতিগ্রস্ত হয়। এর জন্য ইরানকে দায়ী করে যুক্তরাষ্ট্র।


আরও খবর