আজঃ বৃহস্পতিবার ২৪ জুন ২০২১
শিরোনাম

আম খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

প্রকাশিত:মঙ্গলবার ০১ জুন ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ০১ জুন ২০২১ | ৭৬জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় এক শিশুকে (৮) ধর্ষণের অভিযোগে আব্দুল মতিন বেগকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুল মতিন বেগকে (৪০) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের জুমগাঁও (মোকামছড়া) গ্রামের বাবুল বেগের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার ৮ বছরের এক শিক্ষার্থীকে আম খাওয়ানোর লোভ দেখিয়ে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে আব্দুল মতিন বেগ। এ ঘটনায় শিশুর পরিবার দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করে। পরে একই দিন সন্ধ্যায় পুলিশ অভিযুক্ত আব্দুল মতিন বেগকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম জানান, মতিনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। নির্যাতিত শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজ ট্যাগ: শিশুকে ধর্ষণ

আরও খবর



ঢাকার যেসব এলাকায় আজ গ্যাস থাকবে না

প্রকাশিত:সোমবার ২১ জুন 20২১ | হালনাগাদ:সোমবার ২১ জুন 20২১ | ৪৪জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানিয়েছে, আজ সোমবার (২১ জুন) নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। গতকাল রবিবার (২০ জুন) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সংস্থাটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মোডিফিকেশনকৃত সোনারগাঁও টিবিএস কমিশনিং কাজের জন্য নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় সোমবার (২১ জুন) সকাল থেকে মঙ্গলবার (২২ জুন) সকাল ৮টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

নগরীর মেঘনাঘাট, মোগড়াপাড়া, সোনারগাঁও, পিরোজপুর, আষাড়িয়াচর, ঝাউচর, কেওডালা, লাঙ্গলবন্দসহ সোনারগাঁও পিজিএস লাইনের সঙ্গে সংযুক্ত সব শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া আশপাশের এলাকায়ও গ্যাসের চাপ কম পাওয়া যাবে বলে জানিয়েছে তিতাস। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।

নিউজ ট্যাগ: তিতাস গ্যাস

আরও খবর



টার্গেটের মেয়ের ধর্মকে নিজের ধর্ম পরিচয় দিতেন অভিজিৎ

প্রকাশিত:বুধবার ০২ জুন 2০২1 | হালনাগাদ:বুধবার ০২ জুন 2০২1 | ৭৮জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

যে ধর্মের মেয়েকে টার্গেট করতেন, সেই ধর্মের পরিচয় দিতেন অভিজিৎ ঘোষ। মুসলিম মেয়ে হলে আস্থা অর্জনের জন্য পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতেন। আর হিন্দু হলে মুখস্ত শ্লোক বলতেন। কোনো বাহিনীর শীর্ষ কর্মকর্তার সন্তান আর নিজে লেফটেন্যান্ট কমান্ডার অথবা ম্যাজিস্ট্রেট বলে পরিচয় দিতেন। এভাবে একের পর এক ফাঁদ পেতে বিয়ে করে অথবা বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করতেন মেয়েদের।

কাজির উপস্থিতিতে মুসলিম রীতি অনুযায়ী বিয়ে শেষে মোনাজাতে অংশ নিচ্ছে আসাদ মাহমুদ পরিচয়ের অভিজিৎ ঘোষ। অবশ্য বিয়ের আগে নিজেকে নৌবাহিনীর লেফটেনেন্ট কমান্ডার পরিচয় দিয়ে বাহিনীর পোশাক পরে ওই তরুণীর বাসায় বেড়াতে গিয়েছিল সে। আস্থা অর্জনের জন্য ওই নারীর বাসায় নিয়মিত নামাজ আদায় করত। এভাবে প্রতারণার ফাঁদ পেতে ওই তরুণীকে অভিজিৎ বিয়ে করেছিল বলে অভিযোগ।

ভুক্তভোগী নারী বলেন, আমাকে বলেছিল ওর বাবা ব্রিগেডিয়ার জেনারেল ও মা কুমিল্লা কোর্টের জজ ছিল। বাবা-মা দুজনই মারা গেছে। ওর সহযোগী বলত, আমাকে না পেলে আসাদ নাকি আত্মহত্যা করবে, মারা যাবে। তাই আমি ওকে বিয়ে করতে রাজি হয়েছিলাম। 

শিক্ষানবিশ আইনজীবী হিসেবে কর্মরত ভুক্তভোগী এই নারী মায়ের চিকিৎসার জন্য ভারতে গেলে নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে আরেক হিন্দু তরুণীকে বিয়ের আশ্বাস দিয়ে দৈহিক সম্পর্ক স্থাপন করে অভিজিৎ ঘোষ নামের এই প্রতারক। পরবর্তীতে ওই হিন্দু তরুণীর অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ গত ২৪ এপ্রিল এক সহযোগীসহ অভিজিৎকে গ্রেপ্তার করে। সময় টেলিভিশনে এ নিয়ে সংবাদ প্রচার হলে ওই নারী বুঝতে পারেন প্রতারক অভিজিৎ ঘোষ হলো তার স্বামী আসাদ মাহমুদ।

ভুক্তভোগী নারী আরও বলেন, ওর এই ঘটনা আমি খবরে দেখি। তারপর আমি বুঝতে পারি, এই অভিজিৎ হচ্ছে আমার স্বামী আসাদ মাহমুদ।

মায়ের চিকিৎসা শেষে দেশে ফিরে কোতোয়ালি থানায় প্রতারক অভিজিৎ ঘোষ এবং তার সহযোগী সত্যজিত দাশ শুভকে আসামি করে নতুন আরও একটি মামলা করেছেন প্রতারণার শিকার ভুক্তভোগী নারী। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে থাকা দুজনকে আদালতের মাধ্যমে মামলায় শ্যোন অ্যারেস্ট দেখিয়েছে পুলিশ।

এ বিষয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, তার বিরুদ্ধে আমরা নিয়মিত মামলা নিচ্ছি ও আইনগত ব্যবস্থা নিচ্ছি।

সরকারি বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্য পরিচয়ে যেমন বিভিন্ন নারীদের সঙ্গে সম্পর্ক স্থাপন নিয়ে পুলিশের কাছে একাধিক নারী অভিযোগ জানিয়েছেন, তেমনি ম্যাজিস্ট্রেট পরিচয়ে পুলিশকেও অভিজিৎ ঘোষ ধোঁকা দিয়েছিল।



আরও খবর



প্রেম করছেন রাইমা সেন!

প্রকাশিত:বৃহস্পতিবার ০৩ জুন ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৩ জুন ২০২১ | ১১১জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

চিরদিনই তুমি যে আমার খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে চিত্রগ্রাহক তথাগত ঘোষের প্রেমের গুঞ্জন অনেক দিনের। মাঝে তাদের সম্পর্ক নেই বলে শোনা যাচ্ছিল। আবারও তথাগতর ইনস্টাগ্রামে দেখা যায় প্রিয়াঙ্কা সরকারের আবেদনময়ী ছবি।

এদিকে তথাগতর ইনস্টাগ্রামে রাইমা সেনের ছবি ও ক‌্যাপশন নতুন গুঞ্জনের ইঙ্গিত দিচ্ছে। বুধবার (২ জুন) তথাগত তার ইনস্টাগ্রামে রাইমা সেনের একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়সাদা রঙের অন্তর্বাস ও সাদা টি-শার্ট পরে বসে রয়েছেন সেনসেশনাল অভিনেত্রী রাইমা।

ছবিটি তুলেছেন ফটোগ্রাফার তথাগত। নিচে তথাগত কারো উক্তি ক‌্যাপশন হিসেবে ব‌্যবহার করেছেন। আর তা হলো—‘মেয়েটি যখন বাস্তব দুনিয়া থেকে পালাতে চায়, তখন আমার দিবাস্বপ্নে ধরা দেয়।

আর এই ক্যাপশন নিয়েই সোশ্যাল মিডিয়ায় আলোচনার শুরু, তবে কী তথাগতর স্বপ্নের নায়িকা রাইমা?

বলে রাখা ভালো, গেলো ১৫ মে রাইমার একাধিক ছবি তুলেন তথাগত। সেকথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। তার সেসব খোলামেলা পোশাকের ছবি নিয়ে যথেষ্ট বিতর্কও শুরু হয়েছিল।


নিউজ ট্যাগ: রাইমা সেন

আরও খবর



১২ জেলায় নতুন ডিসি

প্রকাশিত:সোমবার ৩১ মে ২০২১ | হালনাগাদ:সোমবার ৩১ মে ২০২১ | ২৩৬জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

১২ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। জেলাগুলো হলো- খুলনা, ফেনী, শেরপুর, পাবনা, ঠাকুরগাঁও, পটুয়াখালী, মানিকগঞ্জ, পঞ্চগড়, নরসিংদী, সাতক্ষীরা, মুন্সিগঞ্জ ও নাটোর।

সোমবার (৩১ মে) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এদেরমধ্যে মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারকে খুলনার জেলা প্রশাসক করা হয়েছে। ফেনীর জেলা প্রশাসক হয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) আবু সেলিম মাহমুদ-উল হাসান।

অন্যদিকে, ঢাকার জোনাল সেটেলমেন্ট অফিসার (উপসচিব) মো. মোমিনুর রশিদকে শেরপুর, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) বিশ্বাস রাসেল হোসেনকে পাবনা, স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব মো. মাহবুবুর রহমানকে ঠাকুরগাঁও, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. কামাল হোসেনকে পটুয়াখালী, জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব মো. আব্দুল লতিফকে মানিকগঞ্জ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (উপসচিব) মো. জহুরুল ইসলামকে পঞ্চগড় জেলার জেলা প্রশাসকের দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়াও নরসিংদীতে পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মো. হুমায়ুন কবির, মুন্সিগঞ্জে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব কাজী নাহিদ রসুল ও নাটোরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব শামীম আহমেদ জেলা প্রশাসকের দায়িত্ব পেয়েছেন।


আরও খবর



মডেল বানানোর প্রলোভন দেখিয়ে নারীপাচার, মূল হোতা সহ আটক ৩

প্রকাশিত:রবিবার ৩০ মে ২০২১ | হালনাগাদ:রবিবার ৩০ মে ২০২১ | ১০৪জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ভারতে নারী পাচারের অভিযোগে আশরাফুল ইসলাম ওরফে রাফি, তার স্ত্রী ও দুই ভাগ্নেকে আটক করেছে র‌্যাব। রবিবার (৩০ মে) ভোরে আশরাফুলের গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপার ৬নং সারুটিয়া ইউনিয়নের নাদপাড়াতে অভিযান চালায় র‌্যাব। আশরাফুল ওই গ্রামের আয়নুদ্দিন মন্ডলের ছেলে।

র‌্যাব জানিয়েছে, আটক আশরাফুল নারী পাচার চক্রের মূলহোতা। টিকটকে মডেল বানানোর প্রলোভন দেখিয়ে নারী পাচার করার অভিযোগ রয়েছে।

র‌্যাব জানিয়েছে, ঢাকা থেকে র‌্যাবের একটি বিশেষ টিম আশরাফুলের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ও দুই ভাগ্নেকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী ঝিনাইদহ কোয়ারেন্টাইন সেন্টার থেকে আশরাফুলকে আটক করা হয়। আশরাফুলের স্ত্রীর নাম বন্যা খাতুন ও তার দুই ভাগ্নে অনিক ও রনি। আশরাফুল ভারতের নাগরিক হিসাবে বেঙ্গালুরে ১২ বছর ধরে বসবাস করে আসছেন।


আরও খবর