আজঃ মঙ্গলবার ২০ এপ্রিল ২০21
শিরোনাম

আমির খানের সাথে জুটি বাধবে সানি লিওন

প্রকাশিত:মঙ্গলবার ০৬ এপ্রিল ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ০৬ এপ্রিল ২০২১ | ৮২জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে সিনেমায় কাজ করা স্বপ্নের ব্যাপার। আমিরের সঙ্গে অভিনয় করতে চাইবেন না এমন নায়িকা বলিউডে পাওয়া বিরল। তবে এই মিস্টার পারফেকশনিস্টের সাথেও অভিনয়ের ব্যপারে দ্বিমত পোষণ করেছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি নিওন।

ভারতের এক সিনিয়র সাংবাদিক ভূপেন্দ্র চৌবেযকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী। কথোপকথনের সময় সানির কাছে জানতে চাওয়া হয়, 'আমিরের সঙ্গে সিনেমায় অভিনয় করতে চান কি না?'

এরপরেই উত্তর আসে 'না'। কারণ জানতে চাইলে সানি জানান, 'আমির নিজেই আমার সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করতে চাইবেন না। এর অন্যতম কারণ আমার আগের ক্যারিয়ার।

সানির এই মন্তব্যর পর পুরো সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়েই দেখা যায় নানা প্রতিক্রিয়া। আর সেখানে নিজের মন্তব্য জানাতে ভুল করেননি আমির নিজে।

সানির মন্তব্য নিয়ে এক টুইট বার্তায় আমির জানান, 'আমি জানি না সানি কেন এমনভাবে নিজেকে চিন্তা করেছে। আমি অবশ্যই তার সঙ্গে সিনেমায় অভিনয় করতে চাই। আমি মনে করি সানি তার বিনয় প্রকাশ করেছে। তার অতীত ক্যরিয়ার নিয়ে কোনো কিছুই চিন্তা করি না। সে একজন অভিনেত্রী।

প্রসঙ্গত,সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন আমির খান। চলতি বছরের বড় দিনে মুক্তির অপেক্ষায় রয়েছে তার আসন্ন সিনেমা 'লাল সিং চাড্ডা'। এ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর।


আরও খবর



সৌদি এয়ারলাইন্সের অফিসের সামনে যাত্রীদের ভিড়

প্রকাশিত:সোমবার ১৯ এপ্রিল ২০২১ | হালনাগাদ:সোমবার ১৯ এপ্রিল ২০২১ | ৪০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজও সৌদি এয়ারলাইন্সের রাজধানীর কারওয়ান বাজারে প‌্যান প‌্যাসিফিক সোনারগাঁও হোটেলের অফিসের সামনে ভিড় করেছেন প্রবাসী যাত্রীরা।

আজ সোমবার (১৯ এপ্রিল) ভোর থেকে প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ফটকের সামনে তারা অপেক্ষা করছেন। তবে এ সময় সামাজিক দূরত্ব মানতে দেখা যায়নি। কারও কারও মাস্কও থুতনিতে ঝুলতে দেখা গেছে।

সৌদি এয়ারলাইন্সের অফিস সকাল ১০টায় খোলার কথা রয়েছে বলে জানিয়েছেন প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে দায়িত্বরত আনসার সদস্যা মো. মোক্তার।

জানা গেছে, শনিবার (১৭ এপ্রিল) থেকে সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষ প্রবাসীদের টিকিট দেওয়া শুরু করেছে। গত ১৪ এপ্রিল থেকে যাত্রীদের টিকিট দেওয়া হচ্ছে। রবিবার (১৮ এপ্রিল) সৌদি প্রবাসীদের ১৪ থেকে ১৮ এপ্রিলেরর যাত্রীদের টিকিট দেওয়া হয়েছে। একইভাবে সোমবারও অপেক্ষারত যাত্রীদের পূর্ববর্তী ও পরবর্তী তারিখের টিকিট দেওয়া হবে। তবে রবিবার রাত ১১ পর্যন্ত যেসব যাত্রী লাইনে দাঁড়িয়েও টিকিট পাননি, তাদেরকে সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষ টোকেন দিয়েছে। টোকেন পাওয়া যাত্রীদের সোমবার অগ্রাধিকার ভিত্তিতে টিকিট দেওয়া হবে। টিকিটের জন‌্য ভোর থেকেই প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সামনে ভিড় করতে থাকেন যাত্রীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে টিকিটের লাইন আরও দীর্ঘ হয়।

নিউজ ট্যাগ: সৌদি এয়ারলাইন্স

আরও খবর



এসএসসি পরীক্ষার কেন্দ্র তালিকা প্রকাশ

প্রকাশিত:মঙ্গলবার ২৩ মার্চ ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৩ মার্চ ২০২১ | ৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
চলতি বছরের এসএসসি পরীক্ষার অনলাইনে ফরম পূরণের কার্যক্রম আগামী ১ এপ্রিল থেকে শুরু হচ্ছে। ৭ এপ্রিল পর্যন্ত বিলম্ব ফি ছাড়া ফরম পূরণ করতে পারবেন শিক্ষার্থীরা

এসএসসি পরীক্ষার কেন্দ্র তালিকা প্রকাশ করেছে ঢাকা বোর্ড। সোমবার (২২ মার্চ) ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে কেন্দ্র ও কেন্দ্রওয়ারি শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা প্রকাশ করা হয়।

বোর্ড জানায়, কেন্দ্র সংক্রান্ত কোন আবেদন থাকলে আগামী ২৪ মার্চ বেলা ২টার মধ্যে ঢাকা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রকের কাছে লিখিতভাবে আবেদন করা যাবে।

চলতি বছরের এসএসসি পরীক্ষার অনলাইনে ফরম পূরণের কার্যক্রম আগামী ১ এপ্রিল থেকে শুরু হচ্ছে। ৭ এপ্রিল পর্যন্ত বিলম্ব ফি ছাড়া ফরম পূরণ করতে পারবেন শিক্ষার্থীরা। আর বিলম্ব ফিসহ ১০ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত অনলাইনে ফরম পূরণ করা যাবে। এ ছাড়া করোনা ভাইরাস মহামারির কারণে এ বছর এসএসসির নির্বাচনী পরীক্ষা হবে না বলে জানিয়েছে ঢাকা বোর্ড।

করোনা মহামারির মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। পরিস্থিতি বিবেচনায় শিক্ষা প্রতিষ্ঠান খোলার ৬০ দিন ক্লাসের পর এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সর্বশেষ ঘোষণা অনুযায়ী, ৩০ মার্চ থেকে স্কুল খোলার কথা রয়েছে।

নিউজ ট্যাগ: এসএসসি

আরও খবর



হাতিরঝিলে প্রাইভেটকারে স্ত্রীর মৃত্যু, স্বামী পুলিশ হেফাজতে

প্রকাশিত:শনিবার ০৩ এপ্রিল ২০২১ | হালনাগাদ:শনিবার ০৩ এপ্রিল ২০২১ | ১১২জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রাজধানীর হাতিরঝিলে প্রাইভেটকার দুর্ঘটনায় ঝিলিক আলম (২৩) নামে এক নারী নিহত হয়েছেন। শনিবার (৩ এপ্রিল) সকালে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য জানান।

নিহতের স্বামী সাকিবুল আলম পুলিশকে জানিয়েছেন, তাদের বাসা গুলশান ২ নম্বর সড়কের ৩৬ নম্বর রোডে। শনিবার সকালে বাসা থেকে প্রাইভেটকারে স্বামী-স্ত্রী বের হন। হাতিরঝিল আমবাগান এলাকায় রাস্তায় আইল্যান্ডের ওপর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা খেলে স্বামী সাকিবুল আলম ডান হাতে সামান্য আঘাত পান এবং স্ত্রী ঝিলিক আলম (২৩) গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতাল নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক সকাল সোয়া এগারোটায় তাকে মৃত ঘোষণা করেন। লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।


আরও খবর



কালিয়াকৈর উপজেলা হেফাজতের আমির দুই ভাইসহ গ্রেফতার

প্রকাশিত:সোমবার ১৯ এপ্রিল ২০২১ | হালনাগাদ:সোমবার ১৯ এপ্রিল ২০২১ | ৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে গ্রেফতারের প্রতিবাদে কিছু দুষ্কৃতকারী কালিয়াকৈর থানাধীন চন্দ্রা টু কালামপুরগামী রোডে চন্দ্রার সিএনজিচালিত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা হেফাজতের আমির ও ওলামা পরিষদের সভাপতি মুফতি মাওলানা মো. এমদাদুল্লাহ ওরফে এমদাদুল হককে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার দুই ভাইকেও গ্রেফতার করা হয়। সোমবার জেলা পুলিশের এক প্রেস নোটের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতার মুফতি মাওলানা মো. এমদাদুল্লাহ ওরফে এমদাদুল হকের দুভাই হলেন  মো. আশরাফুল ইসলাম (৪০) ও মোহাম্মদ আলী (৪৮)। মুফতি মাওলানা মো. এমদাদুল হক কালিয়াকৈরের চন্দ্রা দারুম-উলুম মাহমুদনগর মাদ্রাসার প্রিন্সিপাল ও কালিয়াকৈর ওলামা পরিষদের সভাপতি তার ভাই মো. আশরাফুল ইসলাম চন্দ্রা দারুম-উলুম মাহমুদনগর মাদ্রাসার আরবি প্রভাষক।

গাজীপুর জেলা পুলিশের (কালিয়াকৈর-শ্রীপুর জোনের) অতিরিক্ত পুলিশ সুপার মো. আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে গ্রেফতারের প্রতিবাদে কিছু দুষ্কৃতকারী কালিয়াকৈর থানাধীন চন্দ্রা টু কালামপুরগামী রোডে চন্দ্রার সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ডে একত্রিত হয়ে ধংসাত্মক কার্যক্রম চালাতে পারে। এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার রাত সোয়া ১২টার দিকে গাজীপুর জেলা পুলিশের একটি দল কালিয়াকৈর থানাধীন কালামপুরে উপস্থিত হলে ৩৫-৪০ জন দুষ্কৃতকারী পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে কয়েকটি ককটেল নিক্ষেপ করে।

এতে তিন পুলিশ সদস্য আহত হন এবং আত্মরক্ষার্থে পুলিশ কয়েক রাউন্ড শটগানের গুলি করে। আহত পুলিশ সদস্যদের কালিয়াকৈর উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ ঘটনায় এসআই মোর্শেদ আলী মোল্লা বাদী হয়ে কালিয়াকৈর থানা মামলা রজু করেন।

নিউজ ট্যাগ: গাজীপুর

আরও খবর
৭ দিনের রিমান্ডে মামুনুল হক

সোমবার ১৯ এপ্রিল ২০২১




নিউজিল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ বাংলাদেশ

প্রকাশিত:শুক্রবার ২৬ মার্চ ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৬ মার্চ ২০২১ | ১০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

তিন ম্যাচ ওয়ানডের প্রত্যেকটি ম্যাচই হেরেছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে ওদের মাটিতে ভাগ্য বদলানোর দৃঢ় প্রত্যাশা নিয়ে সফর শুরু করেছিল তামিমরা। তবে খালি হাতে শেষ হলো ওয়ানডে সিরিজ।

ওয়েলিংটনের বেসিন রিজার্ভে হতাশা ছাড়া কিছুই নেই টাইগারদের জন্য। ব্যাটিং ব্যর্থতায় হারতে হয়েছে ১৬৪ রানের বিশাল ব্যবধানে।

শুক্রবার সকালে তৃতীয় ও শেষ ওয়ানডেতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড। শুরুতে দুই রুবেল হোসেন, তাসকিন আহমদের তোপে ওপেনার হ্যানরি নিকোলস (১৮) আর মার্টিন গাপটিল (২৬) হতাশ করলেও কিউইরা ঘুরে দাঁড়ায় ডেভন কনওয়ের ব্যাটে।

সিরিজে প্রথম ম্যাচ খেলতে নাম রস টেইলরকে ৭ রানে ফেরান রুবেল, ১৮ রানে টম ল্যাথামকে ফেরান সৌম্য সরকার। দ্রুত উইকেট তুলে ম্যাচ বাংলাদেশের পক্ষে আনলেও নিমেষেই শেষ হয়ে যায় ডেভন কনওয়ে ও ড্যারেল মিচেল। দুইজনের ১৫৯ রানের জুটিতে। ক্যারিয়ারের তৃতীয় ম্যাচেই সেঞ্চুরি তুলে নেন কনওয়ে। দুইজনের জুটি ভাঙে মোস্তাফিজের বলে কনওয়ের ১২৬(১১০) রানে বিদায়ে।

তবে মিচেল খেলেছেন হাত খুলে। যেন যেমন খুশি তেমন খেলো। ৯৮ বলে সেঞ্চুরি তুলে নিয়ে বাংলাদেশকে হতাশায় ভাসান। মিচেল সেঞ্চুরির জন্য কৃতিত্ব দিতে পারেন মুশফিকুর রহিমকেও।

৯৮ রানে থাকা মিচেলের সেঞ্চুরি পেতে ইনিংসের শেষ বলে লাগত ২ রান। মোস্তাফিজুর রহমানের বল ডিপ মিড উইকেটে ঠেলে দিয়ে দ্বিতীয় রান নেয়ার সময় সৌম্য সরকারের থ্রো তালুবন্দী করতে পারেননি মুশফিক। তাতে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিটা পেয়েছেন মিচেল। তাতে কিউইরা সংগ্রহ করে ৬ উইকেটে ৩১৮ রান।

বাংলাদেশের রুবেল হোসেন ৩টি ও ১টি করে উইকেট নিয়েছেন মোস্তাফিজ, তাসকিন এবং সৌম্য।

জবাবে ব্যাট করতে নেমে কিউই পেসারদের গতির ঝড়ের কবল থেকে বেরুতেই পারেনি বাংলাদেশ। ম্যাট হেনরির বলে ১ রান করে ক্যাচ দেন তামিম ইকবাল।

সৌম্য সরকারও ১ রান করে বিদায় নেন হ্যানরির বলেই। মোহাম্মদ মিঠুনকে নিয়ে লিটন দাস যখন বিপদ সামলাতে ব্যস্ত তখনই হ্যানরির বলে আচমকা এক ক্যাচ লুপে নেন ট্রেন্ট বোল্ট। ২১ রান করে ফিরতে হয় সাজঘরে।

মোহাম্মদ মিঠুন এদিন খেলেছেন টেস্ট মেজাজে। ৩৯ বলে ৬ রান করে ক্যাচ দেন জেমিনসনের বলে। মুশফিকুর রহিমও মনে করিয়ে দেন, সফরে টেস্ট ম্যাচ রাখার কথা। ৪৪ বলে ২১ রান করে ফেরেন জিমি নিশামের বলে তার হাতেই ক্যাচ দিয়ে।

এরপর নিশামের মেহেদি মিরাজ ০(১) ও মাহেদি হাসান ৩(৮) রান করে সাজঘরে ফিরলে মাহমুদউল্লা লড়াই চালান হারের ব্যবধান কমানোর। রুবেল হোসেনকে সঙ্গে নিয়ে তুলে নেন অর্ধশতক।

রুবেল ২৮ বলে ৪ রান করে বিদায় নিলে মোস্তাফিজুর থিতু হতে পারেননি। তার বিদায়ে ৭৬ (৭৩) রানে অপরাজিত থেকেছেন মাহমুদউল্লাহ। ৪২.৪ ওভারে সব উইকেট হারিয়ে ১৫৪ রানে তুলে বাংলাদেশ। ১৬৪ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে কিউইরা।


আরও খবর