আজঃ মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২
শিরোনাম

বাংলাদেশি শিল্পীদের নিয়ে চালু হচ্ছে কোক স্টুডিও বাংলা

প্রকাশিত:শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ | ৫৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ভারত ও পাকিস্তানের তারকা শিল্পীদের নিয়ে গানের আয়োজন কোক স্টুডিও এ উপমহাদেশে তুমুল জনপ্রিয়। এবার সে তালিকায় যুক্ত হচ্ছে বাংলাদেশ। গ্রে বাংলাদেশের সমন্বয়ে এরই মধ্যে বাংলাদেশে চলছে এ আয়োজনের দৃশ্যধারণের কাজ।

আজ শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন গ্রের ম্যানেজিং ডিরেক্টর গাউসুল আলম শাওন। যদিও এ আয়োজন প্রসঙ্গে বিস্তারিত কোনো তথ্য জানাতে নারাজ তিনি।

কোমল পানীয় কোকাকোলার পৃষ্ঠপোষকতায় বেশ গোপনীয়তায় বেসরকারি চ্যানেল দীপ্ত টিভি ভবনের দ্বিতীয় তলায় স্টুডিওতে শুট চলছে আয়োজনটির। এরই মধ্যে রেকর্ডিং দৃশ্যধারণে অংশ নিয়েছেন বাপ্পা মজুমদার, সায়ান চৌধুরী অর্ণব, মমতাজ, পান্থ কানাই, কণাসহ বেশ কয়েকজন। যদিও এ প্রসঙ্গে এখনই কোনো মন্তব্য করতে চান না তাঁরা।

তবে, দীপ্ত টিভির নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকতা জানিয়েছেন, বেশ গোপনীয়তায় শুট করছে কোক স্টুডিও বাংলা। তাঁদের কার্ড ছাড়া সে অংশে কেউ প্রবেশ করতে পারে না। জানা গেছে, দীপ্ত টিভি ছাড়াও এর মধ্যে শুট হয়েছে এফডিসিসহ ঢাকার বেশ কিছু জায়গায়।


আরও খবর



ঠাণ্ডামাথায় স্ত্রীকে হত্যা, স্বামী আটক

প্রকাশিত:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | ৩১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রাজবাড়ীর পাংশায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রী লিপি খাতুনকে জবাই করেছে হত্যা করেছে তার স্বামী। নতুন কাপড় পরিয়ে স্ত্রীকে নিয়ে বেড়ানোর পর ঠাণ্ডামাথায় হত্যাকাণ্ড চালায় স্বামী রুবেল। এ ঘটনার পর তাকে আটক করেছে পুলিশ।

বুধবার সকাল ৮টার দিকে উপজেলার মাছপাড়া ইউপির বুরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। রুবেল সরকার একই এলাকার অকুল সরকারের ছেলে।

পুলিশ ও স্বজনরা জানান, ভোরে স্ত্রী লিপি খাতুন ও স্বামী রুবেল সরকার নতুন জামাকাপড় পড়ে বাইরে ঘুরতে যায়। পরে সকাল আটটার দিকে বাড়িতে ফিরে ঘরে ঢুকে রুবেল ধারালো দা দিয়ে জবাই করে হত্যা করে তার স্ত্রীকে।

পরে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাকে আটক করে।

সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন সাহা জানায়, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার এবং অভিযুক্ত স্বামীকে আটক করেছে। প্রাথমিকভাবে ধারণা করছে পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ডটি ঘটেছে।

নিউজ ট্যাগ: স্ত্রীকে হত্যা

আরও খবর



সানি লিওনিকে বিজেপি মন্ত্রীর হুমকি

প্রকাশিত:রবিবার ২৬ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৬ ডিসেম্বর ২০২১ | ৫০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সানি লিওনিকে নিয়ে বিতর্ক যেন থামছেই না। এ বার সরাসরি তাঁকে হুমকি দিয়ে বসলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। কিছু দিন আগেই যাঁর হুমকির জেরে বাঙালি পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়কে একটি বিজ্ঞাপনের ছবি প্রত্যাহার করতে হয়েছিল।

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র রবিবার বলেন, সানি লিওনিকে তাঁর নাচের ভিডিয়ো নেটমাধ্যম থেকে সরিয়ে নিতে হবে ৭২ ঘণ্টার মধ্যে। ১৯৬০-এ মুক্তিপ্রাপ্ত কোহিনুর ছবির জনপ্রিয় গান মধুবন মে রাধিকা নাচে গানটির রিমেক ভিডিয়োয় দেখা যায় সানিকে। যা নিয়ে বিতর্ক দানা বেঁধেছে গত কয়েক দিন ধরেই। যা দেখে ক্ষুব্ধ উত্তরপ্রদেশের মথুরার পুরোহিতরা। তাঁদের অভিযোগ, রাধার নামে কুরুচিকর গান তৈরি করা হয়েছে। শুধু তাই নয় মথুরার পুরোহিতদের দাবি, সানির ভিডিয়োটি নিষিদ্ধ করা হোক। এই ভিডিয়ো হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে বলে অভিযোগ তুলেছেন পুরোহিতদের একাংশ। এর পরই বিজেপি শাসিত মধ্যপ্রদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তমের এই হুমকি।

নরোত্তম মনে করছেন, এই গানটিতে খোলামেলা পোশাকে নাচ করে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন সানি। গানটি যাঁরা রিমেক করেছেন, সেই শাকিব-তোশির বিরুদ্ধেও এনেছেন একই অভিযোগ। ৭২ ঘণ্টার মধ্যে এই অশ্লীল ভিডিয়ো সরিয়ে ফেলার হুমকি দিয়েছেন বিজেপি মন্ত্রী।

নরোত্তম এই ভিডিয়োয় সানিকে অন্তর্ভুক্ত করা নিয়ে প্রশ্ন তুলেছেন। স্পষ্টতই তাঁর ইঙ্গিত সানির অতীতের দিকে। মিউজিক ভিডিয়োটি সরিয়ে না নিলে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও হুমকি দিয়েছেন। তিনি বলেন, কিছু মানুষ হিন্দু ভাবাবেগকে আঘাত করেই চলেছেন। রাধার জন্য আরাধনার মন্দির আছে। আমরা তাঁর কাছে প্রার্থনা করি। শাকিব-তোশি নিজেদের ধর্ম নিয়ে যেমন ইচ্ছে গান তৈরি করতে পারেন। কিন্তু এ ধরনের গান আমাদের ভাবাবেগে আঘাত দেয়। তিন দিনের মধ্যে এই ভিডিয়ো সরানো না হলে আমি আইনি পদক্ষেপ করব।

এর আগে বৃন্দাবনের সন্ত নবল গিরি মহারাজ হুমকি দিয়ে বলেন, সরকার যদি এই গানকে নিষিদ্ধ না করে, কিংবা অভিনেত্রী সানির বিরুদ্ধে কোনও রকম পদক্ষেপ না করে, তা হলে আমরা মামলা দায়ের করব।

শুধু সানি নন, নরোত্তমের তোপের মুখে পড়েছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ও। পোশাকশিল্পী তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের তৈরি করা মঙ্গলসূত্রের বেশ কয়েকটি ছবি দিয়েছিলেন। সেই বিজ্ঞাপনে মডেলদের পোশাক নিয়েই আপত্তি তোলে সমাজের একাংশ। বিজ্ঞাপনে অন্তর্বাস পরে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে মডেলদের। তাঁদের গলায় মঙ্গলসূত্র। সানির মতোই সব্যসাচীকে হুমকি দিয়েছিলেন নরোত্তম। বলেছিলেন, ২৪ ঘণ্টার মধ্যে যদি বাংলার পোশাক শিল্পী ওই মঙ্গলসূত্রের বিজ্ঞাপন সরিয়ে না নেন, তা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। বিজেপি-র আইনি উপদেষ্টা আশুতোষ জে দুবে সব্যসাচীকে আইনি নোটিস পাঠালে সেই বিজ্ঞাপনটি সরিয়ে নেন তিনি।

গত বুধবারই সানি অভিনীত মধুবন মে রাধিকা নাচে ভিডিয়োটি প্রকাশিত হয়। নেপথ্য কণ্ঠ কণিকা কাপুর এবং অরিন্দম চক্রবর্তীর। ভিডিয়োটিতে সানিকে নাচ করতে দেখা গিয়েছে। যা নিয়েই বিতর্ক।

 


আরও খবর



আজকের রাশিফল

প্রকাশিত:সোমবার ২৭ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ২৭ ডিসেম্বর ২০২১ | ৬০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মেষ(২১ মার্চ-২০ এপ্রিল)

কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতা সত্ত্বেও গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের দেখা পেতে পারেন। পাওনা আদায়ে অগ্রগতি হবে। কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। রোমান্স ও বিনোদন শুভ।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। পাওনা আদায় করতে গিয়ে হয়রানির শিকার হতে পারেন। মামলার রায় আপনার পক্ষে যেতে পারে। লেনদেন শুভ।

মিথুন(২২ মে-২১ জুন)

ব্যবসায়ে লাভের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। পারিবারিক প্রয়োজনে অন্যের সঙ্গে আপস করতে হতে পারে। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। দূরের যাত্রা শুভ।

কর্কট(২২ জুন-২২ জুলাই)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। আজ হঠাৎ করেই হাতে টাকাপয়সা চলে আসতে পারে। কর্মস্থলে অধস্তনদের নিয়ন্ত্রণে কুশলী হোন। নতুন ব্যবসা শুভ।

সিংহ(২৩ জুলাই-২৩ আগস্ট)

শিক্ষা কিংবা গবেষণায় অবদানের জন্য বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন। ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। প্রেমের ঝোড়ো হাওয়া আজ কারও কারও মনকে নাড়া দিতে পারে। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন।

কন্যা(২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

বিদেশি প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। চাকরিতে পরিবর্তন কারও কারও জন্য সুফল বয়ে আনতে পারে। পরকীয়ার অপবাদ ঘুচতে পারে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

কর্মদক্ষতার যথাযথ মূল্যায়ন হতে পারে। চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। কোনো গোপন শত্রুর পরিচয় জানা যেতে পারে। প্রেমে জটিলতা দূর হবে। যাত্রা শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করতে পারে। চাকরির জন্য ইতিবাচক সাড়া পেতে পারেন। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল-বোঝাবুঝির অবসান হতে পারে। অর্থভাগ্য বিশেষ শুভ।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

বিদেশযাত্রায় জটিলতা দূর হতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। স্বাস্থ্য ভালো যাবে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। কোনো ঘনিষ্ঠ বন্ধু প্রতিশ্রুতি ভঙ্গ করতে পারে। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে।

কুম্ভ(২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনের শুরুতেই প্রিয়জনের বিষয়ে কোনো সুখবর আপনার মনকে প্রফুল্ল করে তুলবে। আর্থিক লেনদেন শুভ। বেকারদের কারও কারও জন্য আজ সুখবর আছে। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতা সত্ত্বেও গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের দেখা পেতে পারেন। পাওনা আদায়ে তৎপর হোন। ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। স্বাস্থ্য ভালো যাবে।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর
আজ আপনার জন্মদিন হলে

সোমবার ২৪ জানুয়ারী ২০২২

আজ আপনার জন্মদিন হলে

রবিবার ২৩ জানুয়ারী ২০২২




পাবনা ও মহেশপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | ২৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বসুন্ধরা গ্রুপের সহায়তায় মঙ্গলবার সকাল ১০টায় পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ মাঠে ৪০০ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ। কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান (বিপিএম)।

কম্বল হাতে পেয়ে বৃদ্ধা সেতারা খাতুন বলেন, 'কয়েক দিনের শীতে মোটা একটা কাপড়ের জন্যি একটু ভালো করে ঘুমও পাড়বের পারতেছিলাম না। শীতে খুব কষ্ট করে রাত পার করতিছিলেম। কত জনেক কইছি একটা কম্বল দেওয়ার জন্যি, কেউ দেয় না। আজ ইনারা (বসুন্ধরা গ্রুপ) একটা কম্বল দিলো। বাপু রে অনেক দরকার ছিল কম্বলটা।'

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন পাবনা পৌরসভার মেয়র মো. শরীফ উদ্দিন প্রধান, পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. জমিদার রহমান, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের বাংলা বিভাগের ইনসট্রাকটর ও উপদেষ্টা আলি আকবর মিয়া রাজু, পাবনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ, দেশ রূপান্তর পত্রিকার পাবনা প্রতিনিধি রিজভী জয়, কালের কণ্ঠের চাটমোহর উপজেলা প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জু প্রমুখ।

'জারের ঠেলায় গাঁ-পা শুধু কাপে। যারে দেহি তার কাছেই জারের কাপড় চাই। একজন পুরেন জাম্পার দিছে। জাম্পারে জার মানে না। কাইল এক গেদা কাগজ ধরাইয়া দিয়া কইল ভাঙ্গরে স্কুলে যাইতে। তাইল কম্বল পাবো। আজ আসতেই গেদারা আমাক কম্বল গায় জড়াইয়া দিল। এখন এই কম্বল গায় দিয়ে রাত্রে সুমু।' শুভসংঘের কম্বল পেয়ে কথাগুলো শুভসংঘের পরিচালক জাকারিয়া জামানের কাছে কথাগুলো বলছিলেন ৮০ বছরের বৃদ্ধা সোনেকা খাতুন।

মঙ্গলবার বিকেলে সরকারি ভাঙ্গুড়া মডেল ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ৪০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করে কালের কণ্ঠ শুভসংঘ। বসুন্ধরা গ্রুপের অর্থায়নে এই কম্বল বিতরণ করা হয়।

এছাড়াও ঝিনাইদহের মহেশপুর উপজেলার শীতার্ত ও দুস্থ অসহায় মানুষের মাঝে চার শতাধিক কম্বল বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ।

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এবং দৈনিক কালের কণ্ঠ পত্রিকার সংগঠন শুভসংঘের আয়োজনে মঙ্গলবার (০৪ জানুয়ারি) সকালে মহেশপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ কম্বল বিতরণ করা হয়। বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে খুশি গরিব ও দুস্থরা। এসময় তারা কালের কণ্ঠ পত্রিকার সংগঠন শুভসংঘকে ধন্যবাদ জানান।

নিউজ ট্যাগ: বসুন্ধরা গ্রুপ

আরও খবর
পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রবিবার ০৯ জানুয়ারী ২০২২




বসুন্ধরার কম্বল পেয়ে খুশি পদ্মাপারের দরিদ্র মানুষ

প্রকাশিত:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | ৪৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

'শীতের ঠ্যালায় কয়দিন ধরে খুব কষ্টে ছিনু। কয়েকজনকে একটা কম্বলের জন্য বার বার বুইলছিনু। তাও একটা কম্বলও কেউ দেয়নি। শ্যাষে আইজ একটা কম্বল পাইয়্যাছি। এখুন আর কাউকেই বুইলবো না কম্বলের কথা। এটাতেই আমার শীত চলি যাবে।''

সোমবার দুপুরে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ও কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে শীতার্ত মানুষের মাঝে বিতরণকৃত কম্বল পেয়ে এভাবেই আক্ষেপ করে কথাগুলো বলছিলেন বৃদ্ধ নজরুল ইসলাম। তিনি রাজশাহী নগরীর দরিখরবোনা রেললাইন বস্তি এলাকার বাসিন্দা। শুধু নজরুল ইসলাম নয়, তাঁর মতো বসুন্ধরার উদ্যোগে কম্বল পেয়েছেন বস্তির এরকম অসহায় ৫ শতাধিক শীতার্ত মানুষ।

নগরীর শিরোইল কলোনী বস্তির মাজেদা খাতুন বলেন, 'কুনো মতে ছোট্ট একটা বেড়ার ঘরে বাস করি। পরের বাড়িতে কাজ করে সংসার চালায়। কয়দিনের শীতে খুব কষ্টে আছুনু। কিন্তু আজ বসুন্ধরার একটা কম্বল পাইছি। এখন আর রাতে ঘুমাতে কষ্ট হবে না।'

রাজশাহী সিটি করপোরেশনের গ্রীণ প্লাজায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় তিনি বলেন, করোনাকালে বসুন্ধরা গ্রুপ দেশব্যাপী অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে নজির সৃষ্টি করেছিলো। এবারও তীব্র শীতে দুর্ভোগে পড়া মানুষদের পাশে দাঁড়ানোর মতো একটি মহতী উদ্যোগ নিয়েছে। এটিও প্রসংশার দাবিদার। এভাবে বসুন্ধরা গ্রুপ সবসময় মানুষের পাশে থাকবে বলে আশা রাখি।'

এদিকে কম্বল বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় কালের কণ্ঠের ব্যুরো প্রধান রফিকুল ইসলাম, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, রাজশাহী সভাপতি মঞ্জুর রহমান খান, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান নবাব, সিনিয়র সদস্য আশিকুর রহমান, সাংবাদিক কাজী গিয়াস, রায়হানুল ইসলাম প্রমুখ।


আরও খবর