আজঃ রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জামি, সাধারণ সম্পাদক বাহারুল

প্রকাশিত:রবিবার ২২ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ২২ জানুয়ারী ২০২৩ | ৩৩৫জন দেখেছেন
নিজস্ব প্রতিবেদক


Image

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রেস ক্লাবের মিলনায়তনে ভোট গ্রহণ চলে। এতে প্রেসক্লাবের ৩৭জন সদস্য ১১টি পদের মধ্যে ৮টি পদে ভোট প্রদান করেন।

নির্বাচনের ১১টি পদে তফসিল ঘোষণার পর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায়   সভাপতি পদে রিয়াজ উদ্দিন জামি, দপ্তর সম্পাদক পদে শাহজাহান সাজু এবং পাঠাগার সম্পাদক পদে এইচ এম সিরাজ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এদিকে  সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক সহ বাকী ৮টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায়  নির্বাচনে ভোট গ্রহণের গণনা শেষে সিনিয়র  সহ-সভাপতি পদে জসিম উদ্দিন, সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খান বিটু, সাধারণ সম্পাদক পদে বাহারুল ইসলাম মোল্লা, যুগ্ম সম্পাদক পদে শিহাব উদ্দিন বিপু, কোষাধ্যক্ষ মোশাররফ হোসেন বেলাল, সাংস্কৃতিক ও তথ্যপ্রযুক্তি সম্পাদক মোজাম্মেল চৌধুরী, কার্যকরী সদস্য পদে ফরহাদুল ইসলাম পারভেজ ও মীর মো. শাহীন জয়লাভ করেন।

নির্বাচন পরিচালনা করে এই ফলাফল ঘোষণা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও প্রেস ক্লাব নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনার গোলাম মোস্তফা মুন্না।

এর  আগে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে৷ শনিবার (২১ জানুয়ারি) বেলা ১১টায় প্রেস ক্লাবের মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের আহবায়ক রিয়াজ উদ্দিন জামি'র সভাপতিত্বে ও সদস্য সচিব জাবেদ রহিম বিজনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আরজু, সৈয়দ মিজানুর রেজা, খ আ ম রশিদুল ইসলাম, সদস্য মনজুরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক আ ফ ম কাউসার এমরান, সাদেকুর রহমান, দীপক চৌধুরী বাপ্পি, সদস্য আব্দুন নূর,  এমদাদুল হক, মফিজুর রহমান লিমন, নিয়াজ মোহাম্মদ খান বিটু, নজরুল ইসলাম শাহজাদা, বাহারুল ইসলাম মোল্লা প্রমুখ।

সভার শুরুতেই প্রেস ক্লাবের প্রয়াত সদস্যদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়াও প্রয়াত রূহের মাগফেরাত ও অসুস্থদের আরোগ্য কামনায় দোয়া করা হয়।

সভায় বক্তারা, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান।


আরও খবর