আজঃ রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম

ছারপোকার ওষুধে বিষক্রিয়ায় দুই বোনের মৃত্যু

প্রকাশিত:শুক্রবার ২০ জানুয়ারী ২০23 | হালনাগাদ:শুক্রবার ২০ জানুয়ারী ২০23 | ২০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

চট্টগ্রামের বন্দরটিলা এলাকায় বিষপানে রাহিমা (২২) ও ফজিলা (১৯) নামে দুই বোনের রহস্যজনক মৃত্যু হয়েছে। তারা দুইজনই পোশাক কারখানায় চাকরি করতেন। বৃহস্পতিবার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। তাদের গ্রামের বাড়ি পিরোজপুরের মটবাড়িয়া থানায়।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম বলেন, আমরা চমেক হাসপাতাল থেকে বিষপানে মারা যাওয়া দুই বোনের লাশ পেয়েছি। এরপর তদন্ত করে বলতে পারবো, কোন রহস্য আছে কি না।

তাদের বোন নাজমা আক্তার দাবি করেন, ঘরে বুধবার ছারপোকার ওষুধ দেওয়া হয়েছিল। এসব ওষুধে বিষক্রিয়া হয়ে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করছি।

ইপিজেড থানার ওসি আবদুল করিম বলেন, ছারপোকার ওষুধে বিষক্রিয়া হয়ে দুই বোনের মৃত্যু হয়েছে বলে নিহতের স্বজনরা দাবি করছেন। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা আমরা খতিয়ে দেখছি।

প্রতিবেশী মেহেদী হাসান দাবি করেন, ঘরে ছারপোকা মারার জন্য দেওয়া বিষে তাদের মৃত্যু হয়েছে বলে স্বজনরা জানিয়েছেন। নিহত দুই বোন পোশাক কারখানায় কাজ করতেন। এরমধ্যে রহিমা আক্তার বিবাহিত। তার স্বামী মো. মনির সৌদি প্রবাসী। তার পাঁচ বছরের একটি বাচ্চা রয়েছে। ফজিলা আক্তার অবিবাহিত। তিনিও পোশাক কারখানায় চাকরি করেন।


আরও খবর