আজঃ শুক্রবার ০৮ ডিসেম্বর ২০২৩
শিরোনাম

‘ডিবির পোশাক পরে বাসে আগুন দেওয়া ব্যক্তিকে আমরা খুঁজছি’

প্রকাশিত:রবিবার ২৯ অক্টোবর ২০২৩ | হালনাগাদ:রবিবার ২৯ অক্টোবর ২০২৩ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

ডিএমপির অতিরিক্ত কমিশনার ও গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশিদ বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনী অথবা ডিবির পোশাক পরে আজকে বাসে আগুন দেওয়া ব্যক্তিকে আমরা খুঁজছি। খুব শিগগিরই তাকে গ্রেফতার করা হবে। তাদের বিরুদ্ধে মামলা হবে। তাদেরকে আইনের আওতায় নিয়ে আসবো।

শনিবার (২৮ অক্টোবর) রাত ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সামনে তিনি এসব একথা বলেন।

আরও পড়ুন>> ২৮ অক্টোবরের সব সহিংস ঘটনা পর্যালোচনা করবে যুক্তরাষ্ট্র

ডিএমপি ডিবিপ্রধান বলেন, আমরা অনেক সময় শুনি ঢাকা শহরের বিভিন্ন জায়গায় ডিবির ড্রেস (পোশাক) পরে ছিনতাই-ডাকাতি করেছে। আমরা ওই ডাকাতদেরকে গ্রেফতার করেছি, তাদের কাছ থেকে অস্ত্রও উদ্ধার করেছি। তেমনভাবে আজ যে বা যারা আইনশৃঙ্খলা বাহিনীর ড্রেস পরে অথবা ডিবির ড্রেস পরে বাসে আগুন লাগিয়েছে আমরা তাদের খুঁজছি।

অতিরিক্ত কমিশনার হারুন বলেন, পুলিশের অনেকগুলো গাড়িতে আগুন দিয়েছে, আরও দুইটা সরকারি গাড়িতে আগুন দিয়েছে। কয়েকটি মোটরসাইকেলে আগুন লাগিয়েছে। রাজারবাগ পুলিশ হাসপাতালের সব অ্যাম্বুলেন্স পুড়িয়ে দিয়েছে। এখন হয়তো তারা মনে করেছে, একটা ড্রেস পরে বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করবে। তাদের সেই পাঁয়তারা আমরা সফল হতে দেবো না। যারা এই কাজটি করেছেন, নিন্দনীয় কাজ করেছেন। প্রত্যেককেই আইনের আওতায় নিয়ে আসা হবে।


আরও খবর
তৃতীয় দিনে ১৫৫ প্রার্থীর আপিল ইসিতে

শুক্রবার ০৮ ডিসেম্বর ২০২৩




উদ্বোধনের অপেক্ষায় এশিয়ার বৃহত্তম আইকনিক রেলস্টেশন!

প্রকাশিত:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
মোহাম্মদ ফারুক, কক্সবাজার

Image

কক্সবাজার সমুদ্রসৈকতের কাছাকাছি নির্মিত হয়েছে দেশের প্রথম এবং এশিয়ার বৃহত্তম দৃষ্টিনন্দন আইকনিক রেলস্টেশন। ঝিনুকের আদলে গড়ে তোলা হয়েছে এর অবকাঠামো। এখানে রয়েছে তারকা মানের হোটেল, শপিংমল, কনভেনশন সেন্টার, রেস্টুরেন্ট, শিশু যত্নকেন্দ্র, লাগেজ রাখার লকারসহ অত্যাধুনিক সব সুযোগ-সুবিধা। এরই মধ্যে রেলস্টেশনটি বিদেশিদের প্রশংসা কুড়িয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আজ শনিবার নবনির্মিত দোহাজারী-কক্সবাজার রেলপথ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ দিন উদ্বোধন হবে ঝিনুক আকৃতির কক্সবাজার রেলওয়ে স্টেশনও। এর বাইরে আরও ১৩টি প্রকল্প উদ্বোধন এবং চারটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

রেলপথ উদ্বোধন ও প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কক্সবাজার শহর সাজানো হয়েছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পথে পথে লাগানো হয়েছে

তোরণ, ব্যানার ও নানা পোস্টার। কক্সবাজার কলাতলী সৈকত থেকে কক্সবাজার মেডিক্যাল কলেজ ও কক্সবাজার সরকারি কলেজের পথ ধরে রেলস্টেশনের দিকে এগোলে আশপাশে দেখা মেলে আলোকসজ্জা। প্রতিনিয়ত মানুষ আসছেন রেলওয়ে স্টেশনের সামনে। তাদের কেউ কেউ স্টেশন চত্বর ঘুরে দেখছেন, কেউ কেউ ছবি তুলছেন। অনেক পর্যটক মনে করেন, ট্রেন চালু হলে আরও বেশি মানুষ কক্সবাজার বেড়াতে আসবে।

এদিকে আজ মাতারবাড়ী ১২০০ মেগাওয়াট ক্ষমতার কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটও উদ্বোধন করবেন শেখ হাসিনা। উদ্বোধনের প্রস্তুতি দেখতে দুদিন ধরে কক্সবাজার আছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি আমাদের সময়কে বলেন, মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দর, তাপবিদ্যুৎকেন্দ্র, কক্সবাজার রেলস্টেশনসহ এখানকার মহাকর্মযজ্ঞ শেখ হাসিনার অভূতপূর্ব আবিষ্কার।

কক্সবাজার অবস্থান করছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন। শুক্রবার বিকালে আসেন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ ও ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসাইন।

আরও পড়ুন>> মাত্র ১৮৮ টাকায় ঢাকা থেকে কক্সবাজার

প্রধানমন্ত্রী আজ বেলা ১১টার দিকে বিমানযোগে কক্সবাজার পৌঁছাবেন। প্রথমে তিনি যাবেন কক্সবাজার রেলওয়ে স্টেশনে। স্টেশন থেকে তিনি উদ্বোধন করবেন চট্টগ্রামের দোহাজারী থেকে কক্সবাজার পর্যন্ত ১০২ কিলোমিটারের রেলপথ। বেলা ১২টায় কক্সবাজার থেকে রামু রেলওয়ের উদ্দেশে যাত্রা করবেন সরকারপ্রধান। সেখান থেকে বেলা ১২টা ২০ মিনিটে যাবেন রামু সেনানিবাসে। এরপর দুপুর সোয়া ২টার দিকে মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দর উদ্বোধন করবেন শেখ হাসিনা। বিকালে যোগ দেবেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের জনসভায়।

কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহিন ইমরান জানান, ১৪টির মধ্যে ৯টি মেগা প্রকল্প।

রেলওয়ে স্টেশন উদ্বোধনের পর ট্রেনে টিকিট কেটে রামু যাবেন শেখ হাসিনা। স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল জানান, প্রধানমন্ত্রীর সঙ্গে ট্রেনে যাত্রী হিসেবে থাকবেন সৈকতের সাধারণ আলোকচিত্রী, শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা ও মুচিসহ নানা শ্রেণি-পেশার মানুষ।

মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারেক বিন ওসমান শরীফ জানান, ১৯৯৫ সালের ৩০ এপ্রিল তৎকালীন বিরোধী দলের নেত্রী শেখ হাসিনা মাতারবাড়ী এসেছিলেন।

মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছমি উদ্দিন বলেন, আজ প্রধানমন্ত্রী জনসভা জনসমুদ্রে পরিণত হবে।


আরও খবর
পিরোজপুর মুক্ত দিবস আজ

শুক্রবার ০৮ ডিসেম্বর ২০২৩

পিরোজপুর মুক্ত দিবস আজ

শুক্রবার ০৮ ডিসেম্বর ২০২৩




শীর্ষ করদাতা সাকিব, এরপরেই মাহমুদউল্লাহ-তামিম

প্রকাশিত:বুধবার ০৬ ডিসেম্বর ২০২৩ | হালনাগাদ:বুধবার ০৬ ডিসেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
ক্রীড়া প্রতিবেদক

Image

কয়েক বছর যাবত দেশের সেরা করদাতার তালিকায় রয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল। এবার সেই তালিকায় যোগ দিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

জাতীয় ট্যাক্স কার্ড নীতিমালা, ২০১০ (সংশোধিত) অনুযায়ী ২০২২-২৩ করবর্ষের প্রকাশিত তালিকায় এসব তথ্য পাওয়া গেছে।

এতে উল্লেখ করা হয়, এই বছর খেলোয়াড় শ্রেণিতে সেরা করদাতা নির্বাচিত হয়েছেন তিন ক্রিকেটার। এর মধ্যে শীর্ষে আছেন সাকিব। এরপরের স্থানে যথাক্রমে রয়েছেন মাহমুদউল্লাহ ও তামিম।

জানা গেছে, খেলোয়াড়সহ সেরা করদাতা মোট ১৪১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের নামের তালিকা প্রকাশ করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এর মধ্যে ৭৬ ব্যক্তি, ৫৪ কোম্পানি এবং অন্যান্য ক্যাটাগরিতে আছেন ১১ জন। ইতোমধ্যে এ সংক্রান্ত সরকারি গেজেট প্রকাশিত হয়েছে। সেরা করদাতাদের আনুষ্ঠানিকভাবে সম্মাননা ও ট্যাক্স কার্ড দেবে এনবিআর। ২০১৬ সাল থেকে এই পুরস্কার দিয়ে আসছে তারা।


আরও খবর
বৃষ্টির কারণে পরিত্যক্ত দ্বিতীয় দিনের খেলা

বৃহস্পতিবার ০৭ ডিসেম্বর ২০২৩




চট্টগ্রামে ৫ টাকায় স্মার্ট বাসে স্কুলে যেতে পারবেন শিক্ষার্থীরা

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | অনলাইন সংস্করণ
রাহুল সরকার, চট্টগ্রাম ব্যুরো

Image

স্মার্ট জেলা উদ্ভাবন চ্যালেঞ্জ-২০২৩ এর আওতায় প্রথম পুরস্কার পেয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসনের স্মার্ট স্কুল বাস নামক উদ্ভাবনী উদ্যোগ। মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উদ্ভোদনকৃত ১০টি স্কুল বাসে বিভিন্ন প্রযুক্তি সুবিধা প্রদান করে স্মার্ট স্কুল বাস হিসাবে আগামী ২৭ নভেম্বর অনুষ্ঠানিক যাত্রা শুরু করবে। নগরের যেকোন প্রান্ত থেকে আপাতত মাত্র পাঁচ টাকায় স্মার্ট স্কুল বাসে স্কুলে যেতে পারবেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে স্মার্ট স্কুল বাস উদ্যোগটির অনুষ্ঠানিক যাত্রা শুরু লক্ষ্যে অংশীজন সভায় সবার সম্মতিতে এ ভাড়া নির্ধারণ করা হয়। যদিও স্মার্ট স্কুল বাস মনিটরিং কমিটির সদস্যরা বাসে যুগোপযোগী সেবার মান বড়ানোর জন্যে ভাড়া বাড়ানোর মতামত দেন। সেপ্রেক্ষিতে এবছর ৫ টাকা ও আগামী বছর ১০ টাকা নির্ধারণ করা হয়।

এসময় চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, স্মার্ট স্কুল বাস উদ্ভাবনী উদ্যোগটির জন্য মাননীয় প্রধানমন্ত্রী ৮০ লাখ টাকা উপহার দিয়েছেন, এটা বাস কেনার জন্য না। এ উদ্যোগটি সফলভাবে বাস্তবায়নের জন্য।

তিনি আরও বলেন, স্মার্ট স্কুল বাস চট্টগ্রাম নগরের বিভিন্ন স্কুলগামী শিক্ষার্থীদের যাতায়াতের ক্ষেত্রে অসহনীয় যানজট, অভিভাবকদের ভোগান্তি, অধিক যাতায়াত খরচ, জ্বালানি অপচয়, সড়ক দুর্ঘটনা, অনিরাপদ স্কুল যাত্রাসহ অভিভাবকদের কর্মঘণ্টা নষ্ট হওয়ার মতো সমস্যার সমাধান হবে।

জেলা প্রশাসক বলেন, চট্টগ্রাম জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ইতোমধ্যে ১০টি সরকারি স্কুলের শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে ১০টি দোতলা বাস নগরের বিভিন্ন রুটে চলাচল করছে। আগামী ২৭ নভেম্বর থেকে স্মার্ট স্কুল বাস অনুষ্ঠানিক যাত্রা শুরু করবে।

অংশীজন সভায় বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক আবুল মোমেন বলেন, আমাদের শিক্ষার্থীরা যখন রাস্তায় বের হয় তখন অভিভাবকরা উৎকণ্ঠায় থাকেন। ছেলে-মেয়েরা ঠিকমতো স্কুলে পৌঁছেছে কি-না, সে টেনশনে থাকতে হয়। চট্টগ্রাম জেলা প্রশাসকের স্মার্ট স্কুল বাস উদ্যোগটির কারণে এখন সে উৎকণ্ঠা আর টেনশন থাকবে না। শিক্ষার্থীদের সঙ্গে অভিভাবকদের আসতে হবে না। স্কুলের সামনে তাদের বসে থেকে অপেক্ষা করতে হবে না। স্মার্ট স্কুল বাসে নিরাপদে শিক্ষার্থীদের স্কুলে নিয়ে আসবে স্কুল ছুটি হয়ে নিরাপদে পৌঁছে দিবে। ব্যক্তিগত গাড়ির কারণে স্কুলের সামনে প্রতিনিয়তই আমরা যানজটের মুখোমুখি হচ্ছি। সেটিও কমে আসবে।

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সাবেক সচিব ও চেয়ারম্যান প্রফেসর আব্দুল আলীম বলেন, সময় বাঁচানো, টাকা কম ও গতিশীল জীবন পরিচালনা করতে স্মার্ট স্কুল বাস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে। স্মার্ট স্কুল বাস যখন নিরাপদ ও খরচ কম তখন অভিভাবকরা এ বাসে শিক্ষার্থীদের যাতায়াতে উদ্বুদ্ধ হবে।

এসময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. রাশেদ মোস্তফা স্মার্ট স্কুল বাসের বেশ কিছু আইডিয়া শেয়ার করেন।  নগরের পতেঙ্গা, হালি শহর ও বন্দর এলাকায় আরও ১০ টি স্কুল বাস চলাচলের দাবি জানান স্মার্ট স্কুল বাস মনিটরিং টিমের আহ্বায়ক মিনহাজুল ইসলাম। অংশীজন সভায় চট্টগ্রামের বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীরা তাদের মতামত তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাদি উর রহিম ও চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন।


আরও খবর
পিরোজপুর মুক্ত দিবস আজ

শুক্রবার ০৮ ডিসেম্বর ২০২৩

পিরোজপুর মুক্ত দিবস আজ

শুক্রবার ০৮ ডিসেম্বর ২০২৩




ইসরায়েলিদের ওপর ভিসা নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র

প্রকাশিত:শুক্রবার ০১ ডিসেম্বর ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ০১ ডিসেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

উগ্রপন্থি ইসরায়েলিদের ওপর শিগগিরই ভিসা নিষেধাজ্ঞা আরোপ করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র। প্রেসিডেন্ট জো বাইডেনের প্রশাসন জানিয়েছে, ফিলিস্তিনের পশ্চিমতীরে ফিলিস্তিনিদের ওপর যেসব অবৈধ বসতিস্থাপনকারী ইহুদি অত্যাচার নির্যাতন চালিয়েছে তাদের ওপর আগামী কয়েক সপ্তাহের মধ্যে ভিসা নিষেধাজ্ঞা আরোপ করা হবে।

শুক্রবার (১ নভেম্বর) এমন তথ্য জানিয়েছেন যুক্তরাষ্ট্রের এক কর্মকর্তা।

গতকাল ইসরায়েলে যান মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন। সেখানে তিনি ইসরায়েলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সঙ্গে বৈঠক করেন। ওই বৈঠকে নেতানিয়াহুকে ব্লিঙ্কেন জানিয়ে আসেন, পশ্চিমতীরে ফিলিস্তিনিদের ওপর হামলার ঘটনায় তারা নিজস্ব ব্যবস্থা নেবেন। এর অংশ হিসেবে বেশ কয়েকজন উগ্রপন্থি ইহুদির ওপর ভিসা নিষেধাজ্ঞা দেওয়া হবে।

গত ৭ অক্টোবর গাজায় হামাস ও ইসরায়েলের মধ্যে যুদ্ধ শুরুর পর পশ্চিমতীরে বসতিস্থাপন করা ইহুদিরা স্থানীয় ফিলিস্তিনিদের ওপর একাধিকবার হামলা চালিয়েছে। এছাড়া ইহুদিরা ফিলিস্তিনিদের জলপাই গাছ উপড়ে ফেলার মতো জঘন্য ঘটনা ঘটিয়েছে। যুদ্ধ বাধার পর ইহুদি বসতিস্থাপনকারীদের হাতে এখন পর্যন্ত ৯ ফিলিস্তিনির মৃত্যু হয়েছে।

এছাড়া দখলদার ইসরায়েলি সেনারাও পশ্চিমতীরের বিভিন্ন স্থানে হামলা বাড়িয়ে দিয়েছে। তাদের হামলায় সেখানে ২৩০ ফিলিস্তিনি নিহত হয়েছেন। পশ্চিমতীরে হামলা-নির্যাতন বাড়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে যুক্তরাষ্ট্র।

গত ১৮ নভেম্বর ওয়াশিংটন পোস্টে প্রকাশিত একটি প্রবন্ধে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন হুমকি দেন পশ্চিমতীরের উগ্রপন্থি ইহুদিদের ওপর ভিসা নিষেধাজ্ঞা আরোপ করবেন তারা।

নাম গোপন রাখার শর্তে এক মার্কিন কর্মকর্তা জানিয়েছেন, পশ্চিমতীরে হামলা বন্ধ ও দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসরায়েলের ওপর চাপ দিয়েছেন তারা। কিন্তু এখন পর্যন্ত এ ধরনের ব্যবস্থা দেখা যায়নি। উগ্রপন্থি ইহুদিদের ওপর আগামী কয়েক সপ্তাহের মধ্যেই ভিসা নিষেধাজ্ঞা দেওয়া হবে।


আরও খবর



৩১৭ রানে অলআউট নিউজিল্যান্ড

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ নভেম্বর ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ নভেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
ক্রীড়া প্রতিবেদক

Image

অবশেষে ৩১৭ রানে শেষ হলো নিউজিল্যান্ডের প্রথম ইনিংস। যদিও লিডের আসায় দিন শুরু করে টাইগাররা। কিন্তু সাউদি ও জেমিসনের ব্যাটে লিড পেল নিউজিল্যান্ড। তবে সে লিড বড় করতে দেননি বাংলাদেশের পার্ট টাইম বোলার মুমিনুল হক। এক ওভারেই জেমিসন ও সাউদিকে বিদায় করেন তিনি।

সিলেটে ২৬৬ রানে ৮ উইকেট নিয়ে ৩য় দিনের খেলা শুরু করে কিউইরা। কাইল জেমিসন আর টিম সাউদি দুজনে মিলে গড়েন ৫২ রানের জুটি।

এই জুটি শেষ পর্যন্ত ভাঙেন মুমিনুল হক। তাইজুল-মিরাজ-শরিফুলরা উইকেট না পাওয়ায় টাইগার অধিনায়ক বোলিংয়ে আনেন মুমিনুল হককে। আর তাতেই সাফল্য পায় বাংলাদেশ। পানি পানের বিরতির পর প্রথম বলেই প্রথমে জেমিসনকে এলবিডব্লিউ করেন। এরপর সেই ওভারেই কিউই অধিনায়ক সাউদিকে বোল্ড করেন বাংলাদেশের এই পার্ট টাইমার।

সাউদি ৩৫ ও জেমিসন আউট হন ২৩ রানে। ৩১৭ রানে অলআউট নিউজিল্যান্ড, মাত্র ৭ রানের লিড পেল কিউইরা।

বাংলাদেশের হয়ে সবচেয়ে সফল বোলার ছিলেন তাইজুল ইসলাম। ১০৯ রান খরচে তিনি পেয়েছেন ৪ উইকেট। মুমিনুল পেয়েছেন ৩ উইকেট এবং একটি করে উইকেট পেয়েছেন শরিফুল, মিরাজ ও নাঈম। প্রথম ইনিংস ৭ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করেছে বাংলাদেশ।


আরও খবর
বৃষ্টির কারণে পরিত্যক্ত দ্বিতীয় দিনের খেলা

বৃহস্পতিবার ০৭ ডিসেম্বর ২০২৩