আজঃ বুধবার ১৯ জুন ২০২৪
শিরোনাম

দুই বাংলায় নিয়মিত ব্যস্ততায় মিম

প্রকাশিত:সোমবার ২৫ সেপ্টেম্বর ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৫ সেপ্টেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
বিনোদন ডেস্ক

Image

আমার সম্প্রতি মুক্তি পাওয়া অন্তর্জালের চরিত্র নিশাত এবং এর আগে পরাণের অনন্যা, দামালের হোসনা চরিত্রের যেমন ভিন্নতা আছে, ঠিক একইভাবে মানুষ সিনেমার মন্দিরা চরিত্রেও ভিন্নতা থাকছে। এতে পুলিশ অফিসার মিমকে পর্দায় দেখবেন।’—‘মানুষ সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে কথাগুলো বলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। কলকাতার জনপ্রিয় অভিনেতা জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিত ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড প্রযোজিত এ সিনেমাটি পরিচালনা করেছেন বাংলাদেশি নির্মাতা সঞ্জয় সমদ্দার।

শুধু তাই নয়, মানুষ সিনেমাটির মাধ্যমে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে প্রেক্ষাগৃহে আসছেন জিত্ ও মিম। প্রথম সিনেমাটির মতো মানুষও দর্শকদের ভালোবাসা কুড়াবে বলে বিশ্বাস করেন মিম।

এদিকে শুরু থেকে সিনেমাটি ঘিরে বেশ কৌতূহল থাকলেও পোস্টার, লুক, ট্রিজার বা মুক্তির বিষয়ে তেমন কোনো খবর ছিল না। তবে অবশেষে গত মঙ্গলবার প্রকাশ করা হয়েছে সিনেমাটির ফার্স্টলুক। যেখানে চেইন খোলা জিনস জ্যাকেট পরে পিস্তল তাক করে আছেন জিত। তার চোখে-মুখে প্রতিশোধের নেশা স্পষ্ট।


যদিও বিষয়টি নিয়ে জিত বলেন, এটা কোনো প্রতিশোধের গল্প নয়। তার সঙ্গে সুর মিলিয়েছেন মিম নিজেও। তিনি ফার্স্টলুকটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, উন্মোচিত হল মানুষ-এর ফার্স্টলুক পোস্টার! একটি ইমোশনাল, অ্যাকশন ও রোমাঞ্চকর যাত্রার জন্য প্রস্তুত হন। এমনকি আগামী ২৪ নভেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে আসবে বলেও জানান এই অভিনেত্রী। 

আরও পড়ুন>> অস্কারে বাংলাদেশের ‘পায়ের তলায় মাটি নাই’