আজঃ মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২
শিরোনাম

গাজীপুরের কাপাসিয়ায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | ৩১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গাজীপুরের কাপাসিয়ায় বিদেশ ফেরত এক ব্যক্তি ও তার স্ত্রীর ঝুলন্ত লাশ বৃহস্পতিবার উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের ঘোষেরকান্দি এলাকার দুলাল মিয়ার ছেলে রুবেল মিয়া (৩২) ও রুবেলের স্ত্রী নুরুন নাহার (২৮)।

নিহত রুবেলের মা আকলিমা ও স্বজনরা জানান, প্রায় ১২ বছর আগে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার তালদশি গ্রামের নুরুল ইসলামের মেয়ে নুরুন নাহারকে বিয়ে করেন রুবেল। তাদের সংসারে দুটি ছেলে রয়েছে। প্রায় তিন বছর পর দুই সপ্তাহ আগে মালয়েশিয়া থেকে দেশে ফিরেন রুবেল। দেশে ফেরার পর থেকেই রুবেলের সঙ্গে তার স্ত্রীর পারিবারিক কলহ লেগেই থাকতো। বুধবার রাতে বাড়ির সবাই এক সঙ্গে রাতের খাবার খেয়ে ঘুমাতে যায়। বৃহষ্পতিবার ভোরে নুরুন নাহার তার ছেলেকে মক্তবে নিয়ে যায়। এরপর সকালে পাশাপাশি দুই ঘরে তাদের দুজনের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয়।

কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, রাতেই রুবেল গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। অপরদিকে নুরুন নাহার ভোরে ছেলেকে মক্তবে দিয়ে বাড়ি ফিরে স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখে নিজেও ঘরের আঁড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করে থাকতে পারে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

নিউজ ট্যাগ: লাশ উদ্ধার

আরও খবর



ওমিক্রনের বিরুদ্ধে স্পুটনিক ভ্যাকসিন কার্যকর

প্রকাশিত:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | ৩২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

করোনাভাইরাসের ওমিক্রন ভেরিয়ান্টের বিরুদ্ধে রাশিয়ার স্পুটনিক ভ্যাকসিন ভালো কার্যকারীতা প্রমাণ করেছে। স্পুটনিক ভ্যাকসিন কর্তৃপক্ষের টুইটার একাউন্টের বরাত দিয়ে রাশিয়ার ডিরেক্ট ইনভেস্টমেন্ট ফান্ডের প্রধান কিরিল দিমিত্রিয়েভ শনিবার এ কথা বলেন।

বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে দিমিত্রিয়েভ বলেন, আপনাকে নিশ্চিত করতে হবে যে, ভ্যাকসিন বর্তমান এবং ভবিষ্যতের মিউটেশনের বিরুদ্ধে কাজ করবে। সে ক্ষেত্রে স্পুটনিক বেশ ভালো কাজ করছে।

তিনি আরও বলেন, বুস্টার ডোজ হিসেবে স্পুটনিক লাইটের পাশাপশি বিদ্যমান ভ্যাকসিনগুলোর সংমিশ্রণ করোনাভাইরাসের নতুন ভেরিয়ান্টগুলোর বিরুদ্ধে লড়াইয়ে অত্যন্ত কার্যকর।


আরও খবর
সৌদি আরবে প্রতি ঘণ্টায় ৭ ডিভোর্স

সোমবার ২৪ জানুয়ারী ২০২২




শ্রীপুরে মহুয়া এক্সপ্রেসের ইঞ্জিনসহ ২ বগি লাইনচ্যুত

প্রকাশিত:বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০22 | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০22 | ৩৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গাজীপুরের শ্রীপুরের কাওরাইদ রেল স্টেশনে ময়মনসিংহগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়েছে। এ সময় তাড়াহুড়ো করে নামতে গিয়ে কয়েক যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ঢাকা থেকে ময়মনসিংহগামী মহুয়া এক্সপ্রেসের ইঞ্জিনের দুটো চাকা ও দুটি বগি লাইনচ্যুত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুন অর রশিদ।

তিনি জানান, ঢাকা থেকে নেত্রকোনার মোহনগঞ্জগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনটি বেলা ১১টা ১২ মিনিটে শ্রীপুর স্টেশনত্যাগ কর। ট্রেনটি কাওরাইদ স্টেশনে পৌঁছার আগেই ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়। কাওরাইদ স্টেশন এলাকায় রেল লাইন মেরামতে কাজ চলছিল। মেরামতকারীরা লাইনের নিচে কাঠ সরিয়ে ফেলে। বিষয়টি তারা কাওরাইদ স্টেশন মাস্টারকে অবহিত করেননি।

এদিকে মহুয়া এক্সপ্রেস ট্রেনটিকে দুই নাম্বার লাইনে প্রবেশের অনুমতি দেয় স্টেশন মাস্টার। পরে ট্রেনটি স্টেশনের প্রবেশের আগেই একটি ইঞ্জিন ও দুটি বগি লাইনচ্যুত হয়ে পড়ে। এতে তাড়াহুড়ো করে নামতে গিয়ে কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন। রেল স্টেশনের এক নাম্বার লাইনে যান চলাচল স্বাভাবিক আছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে তিনি জানান।

নিউজ ট্যাগ: শ্রীপুর

আরও খবর
নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে বাস, আহত ২৫

সোমবার ২৪ জানুয়ারী ২০২২




বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার পদও হারালেন তৈমুর

প্রকাশিত:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | ৫০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

জেলা আহ্বায়কের পদ থেকে অব্যাহতির পর এবার বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার পদ থেকেও অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে অব্যাহতি দিয়েছি বিএনপি। আজ সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ সিদ্ধান্ত জানানো হয়।

এতে বলা হয়, নির্দেশিত হয়ে জানাচ্ছি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য পদ থেকে আপনাকে প্রত্যাহার করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। এদিকে তৈমূর আলমকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে কিনা এ বিষয়ে রিজভী বলেন, না বহিষ্কার করা হয়নি। তার পদ থেকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

নির্বাচনে বিএনপি আগেই জানিয়ে দিয়েছিল এই সরকার ও নির্বাচন কমিশনের অধীনে অনেক নির্বাচনের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে অংশগ্রহণ করবে না তারা। এরপরও স্বতন্ত্র হিসেবে মনোনয়ন সংগ্রহ করেন তৈমূর ও সাখাওয়াতসহ বিএনপির পাঁচ নেতা। পরে তৈমূর ছাড়া বিএনপি নেতাদের সবাই মনোনয়ন প্রত্যাহার করেন।


আরও খবর



বছরের প্রথম সপ্তাহে নামতে পারে তীব্র শীত

প্রকাশিত:মঙ্গলবার ২৮ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৮ ডিসেম্বর ২০২১ | ১৪৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

উত্তরাঞ্চল ছাড়া দেশের কোথাও তেমন শীত নেই। আগামী দু-একদিনে শীত নামার সম্ভাবনা নেই। তবে আগামী সপ্তাহে অর্থাৎ নতুন বছরের প্রথম সপ্তাহে নামতে পারে তীব্র শীত। এ ছাড়া রাজধানী ঢাকাসহ দেশের কয়েকটি জায়গায় আগামীকাল হালকা বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়াবিদরা।

আবহাওয়া অধিদপ্তর জানায়, শীত কম থাকলেও দেশে সন্ধ্যা থেকে পরের দিন ভোর পর্যন্ত কুয়াশা থাকছে। এ ছাড়া আকাশে রয়েছে মেঘের আনাগোনা। এ কারণেই শীত কমেছে। আর দু-তিন দিন উত্তরাঞ্চল ছাড়া দেশের অন্যত্র তেমন শীত থাকবে না। আবহাওয়াবিদ আবদুল মান্নান বলেন, বুধবার থেকে দেশের কয়েকটি এলাকায় হালকা বৃষ্টির সম্ভাবনা আছে। ক্রমশ তাপমাত্রা কমতে থাকবে। ১-৩ জানুয়ারি উত্তরাঞ্চলে শৈত্যপ্রবাহ শুরু হতে পারে। 

নিউজ ট্যাগ: তীব্র শীত

আরও খবর



নওগাঁয় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | ১৩৩৫জন দেখেছেন

Image

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে লিজা আক্তার (১৮) নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার কালিকাপুর ইউনিয়নের রাইপুর গ্রামে।

নিহত লিজা আক্তার উপজেলার কালিকাপুর ইউনিয়নের রাইপুর গ্রামের মো. উজ্জল হোসেনের স্ত্রী।

জানা যায়, নিহত লিজা আক্তার গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পরিবারের লোকজনের অজান্তে বিষপান করে। পরে পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে সাথে সাথে তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়টি আমি অবগত আছি। বিষয়টি আসলে দুঃখজনক।


আরও খবর
মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় নিহত-৪

সোমবার ২৪ জানুয়ারী ২০২২