আজঃ মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২
শিরোনাম

ইউটিউবে প্রকাশ পেল ‘অপু ভাইয়ের’ ওয়েব ফিকশন “চিরকুট”

প্রকাশিত:শুক্রবার ১৭ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ১৭ ডিসেম্বর ২০২১ | ৯৮৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সেইজ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে টিক-টকার ইয়াছিন আরাফাত অপু (অপু ভাই) এর ওয়েব ফিকশন “চিরকুট” তরুণ নির্মাতা এস এম মনিরের কাহিনী,চিত্রনাট্য ও পরিচালনায়, সাইদুল ইসলামের চিত্রগ্রহনে রাজধানীর উত্তরাতে এর চিত্র ধারন করা হয়।

নিজের ভালোবাসার মানুষকে হারিয়ে মেন্টালি সিক হয়ে পড়া এক সদ্য কলেজ পড়ুয়া যুবকের গল্প তুলে ধরা হয়েছে ফিকশনটিতে । সাসপেন্স, একশন এবং ইমোশনে পুরো গল্পে যেন চোখ ফেরানোর জায়গা রাখেনি নির্মাতা।

সাবলিল চরিত্রায়নেও নিজেকে তুলে ধরেছেন রকি (অপু ভাই)। পার্শ চরিত্রের আফছানা জুঁইও করেছেন সাবলিল অভিনয়।সব মিলিয়ে ২৩.৩৩ মিনিটের কন্টেন্ট আপনাকে দিবে এক অন্য ধরনের অনুভুতি।   

নিজের চরিত্র সম্পর্কে অপু আজকের দর্পণকে জানান, মনির ভাই হঠাৎ আমাকে ফোন দিয়ে বলল অপু তোমাকে নিয়ে একটা গল্প বানাতে চাই। আমি ভাইয়ের কাছে গল্পটি শুনে কাজের জন্য রাজি হয়ে যাই। আমার কাছে মনে হয়েছে দর্শক এই গল্পটি দিয়ে আমার কাছ থেকে ভিন্ন কিছু পাবে। আমি চেষ্টা করেছি ভালো করার, জানি না কতটুকু পেরেছি ।সবাইকে দেখে ভালো-মন্দ মন্তব্য করার অনুরোধ করছি।

গল্পটিতে অন্যান্যদের মধ্যে ছিলেন, খায়রুল আলম, আফছানা জুঁই, প্রিতি আহমেদ, আনিতা , নেয়ামত রহমান, তাছনিম আদনান, জহির ফরাজি, মুরাদ হাসান, লিপন ঢালি ও ইয়াসিন।


আরও খবর



স্বাধীনতাবিরোধী অপশক্তিদের নিয়েই বিএনপির রাজনীতি : ওবায়দুল কাদের

প্রকাশিত:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | ৪২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মুখে মুক্তিযুদ্ধের কথা বললেও স্বাধীনতাবিরোধী অপশক্তিদের নিয়েই তাদের রাজনীতি। তিনি বলেন, সাম্প্রদায়িক উগ্রবাদকে সাথে নিয়ে বিএনপি অসাম্প্রদায়িকতার কথা বলে। সোমবার (৩ জানুয়ারি) রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজের সরকার‌ি বাসভবনে ব্রিফিংকালে এ কথা বলেন তিনি।

সরকারের পতন ঘণ্টা বেজে গেছে, বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আসলে বিএনপি নেতারা এতটাই অন্ধ ও বধির যে, বহু আগেই জনগণ তাদের পতন ঘণ্টা বাজিয়ে দিয়েছে, তা তারা শুনতে পায়না।

ওবায়দুল কাদের বিএনপি নেতাদের প্রশ্ন রেখে বলেন, আন্দোলন আর নির্বাচনে চরম ব্যর্থতায় কি তাদের শেষ ঘণ্টা বাজেনি? বিএনপির কথা ও কাজে মিল নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের ডাবল স্ট্যান্ডার্ড নীতি তাদেরই রাজনীতির অন্যতম প্রধান বাধা।

জনগণ কি চায়, কি চায় না-তার মানদণ্ড বা পরিমাপক হচ্ছে নির্বাচন এমনটা মনে করে ওবায়দুল কাদের বলেন, একটি সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানে শেখ হাসিনা সরকার অত্যন্ত আন্তরিক।

নির্বাচনের বাইরে গিয়ে অন্যকোনো চোরাগলি খোঁজা গণতন্ত্রে সংবিধান সম্মত নয় উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, এসব অপতৎপরতা গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীতে অবস্থান করছে।

ওবায়দুল কাদের বিএনপিকে কথামালার ফেনায়িত তরঙ্গ না তুলে নির্বাচনমুখী হওয়ার আহ্বান জানান।  তিনি বলেন, জনগণ চাইলে বিএনপিই ক্ষমতায় আসবে। বিএনপির বিভিন্ন জেলার কর্মসূচিতে সরকার বাধা দিচ্ছে, বিএনপির এমন অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাদের মিথ্যাচার সর্বজনবিদিত।

বাধাতো নয়ই, বরং সরকার সহযোগিতা করেছে। সরকার সহযোগিতা না করলে এ পর্যন্ত ৩২ জেলায় সমাবেশ করতে পারতো কি?, প্রশ্ন রাখেন ওবায়দুল কাদের।  তিনি বলেন, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের দায় সরকারের উপর চাপানো তাদের স্বভাব।

নিউজ ট্যাগ: ওবায়দুল কাদের

আরও খবর



‘চট্টগ্রাম বন্দরের নতুন চার প্রকল্পের বাড়লো সক্ষমতা’

প্রকাশিত:রবিবার ০২ জানুয়ারী 2০২2 | হালনাগাদ:রবিবার ০২ জানুয়ারী 2০২2 | ৩০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আধুনিক যন্ত্রপাতির সংযোজন ও আধুনিকায়নের ছোঁয়ায় এগিয়ে যাচ্ছে চট্টগ্রাম বন্দর। ফলাফল হিসেবে অতীতের সব রেকর্ড ছাড়িয়ে ইতোমধ্যে ৩১ লাখ ৬৯ হাজার টিইইউএস কনটেইনার হ্যান্ডলিং করেছে প্রতিষ্ঠানটি। বন্দরের সংক্ষমতা আরও বাড়াতে সার্ভিস জেটি, ওভার ফ্লো ইয়ার্ড নির্মাণের পাশাপাশি নতুন টাগ বোট সংগ্রহ করেছে বন্দর। ক্রীড়াঙ্গনে অবকাঠামোগত সংকট দূর করতে এবং প্রশিক্ষণ ও অনুশীলন বাড়াতে নিজস্ব অর্থায়নে আর্ন্তজাতিক মানের সুইমিং কমপ্লেক্স তৈরি করেছে বন্দর কর্তৃপক্ষ। সেই সঙ্গে শুধু চট্টগ্রাম নয়, পুরো দেশকে এর মধ্য দিয়ে সক্ষমতার বার্তা জানিয়ে দিচ্ছে সরকারের গুরুত্বপূর্ণ এ প্রতিষ্ঠানটি।

বহুল প্রতিক্ষীত এ চার প্রকল্পের উদ্বোধনের অপেক্ষায় ছিল বন্দর কর্তৃপক্ষ। অবশেষে আজ রোববার সকাল বারিক বিল্ডিং মোড় এলাকায় ফলক উন্মোচনের মাধ্যমে চট্টগ্রাম বন্দরের সার্ভিস জেটি উদ্বোধন করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এসময় আরও উপস্থিত ছিলেন বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম শাহজাহান, সদস্য মো. জাফর আলম, সচিব মো. ওমর ফারুকসহ নৌ পরিবহন মন্ত্রণালয় ও বন্দরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল বন্দরের জন্য ওয়েস্টার্ন মেরিন থেকে কেনা টাগবোট কাণ্ডারী ৬ হস্তান্তর, ওভার ফ্লো ইয়ার্ড ও সুইমিং কমপ্লেক্স উদ্বোধন।

নবসংগৃহীত টাগবোট হস্তান্তর ও নবনির্মিত সার্ভিস জেটি উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বন্দরে গতিশীলতা বেড়েছে, এটা আমাদের জন্য সুখবর। প্রধানমন্ত্রী গত ১২ বছর ধারাবাহিকভাবে দেশ চালিয়ে যাচ্ছেন। এর মাধ্যমে শুধু চট্টগ্রাম বন্দর নয়, পুরো দেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। আমরা প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক ধারা বজায় আছে। পৃথিবীর অনেক দেশ নেতৃত্বের কারণে অর্থনৈতিক দিক দিয়ে মুখ থুবড়ে পড়েছে। জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্ব না থাকলে আমরা এ স্বাধীন দেশ পেতাম না। অনুষ্ঠানে বক্তব্য রাখছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, বাংলাদেশের অগ্রগতির মূল গেটওয়ে চট্টগ্রাম বন্দর। করোনার মধ্যে চট্টগ্রাম বন্দরে প্রতিদিন ১২টি করে জাহাজ খালাস করা হয়েছে। চট্টগ্রামের যেখানে সামাজিক দুর্বলতা আছে চট্টগ্রাম বন্দর সেখানে হাত বাড়িয়ে দিয়েছে। এখানেই শেষ নয়। এখন থেকে আরও বেশি উদ্যমী হয়ে কাজ করতে হবে। চট্টগ্রাম বন্দরের শ্রমিকরা সবচেয়ে বেশি আন্তরিক। এটা আমার খুব ভাল লাগে, আমাকে প্রেরণা জোগায়। এই চট্টগ্রাম বন্দরে বিশ্বের বিভিন্ন দেশ বিনিয়োগ করতে চায়। দেশ যত এগিয়ে যাবে, ততো বেশি ষড়যন্ত্র তৈরি হবে। তাই আমাদেরকে ষড়যন্ত্র রুখে দিতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সামনে চট্টগ্রাম বন্দরের অনেক কাজ। বেটারমিনাল, মাতারবাড়িসহ অনেকগুলো চ্যালেঞ্জ আছে। সেটা নিয়ে কাজ করতে হবে।

সুইমিংপুল উদ্বোধনকালে নৌ পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বলেন, চট্টগ্রাম সবক্ষেত্রে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছে। আমাদের প্রধানমন্ত্রী একজন ক্রীড়াবান্ধব মানুষ। আমরা আশা করি আমাদের নতুন প্রজন্মরা নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তুলবে। দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

বন্দর চেয়ারম্যান বলেন, আজ চট্টগ্রাম বন্দরে একটি আন্তর্জাতিক মানের সুইমিংপুল,টেনিস কোড ও বাস্কেট বল উদ্বোধন করা হয়েছে। এরমধ্য দিয়ে বিভিন্ন খেলাধুলার সুযোগ তৈরি হবে। ১ দশমিক ৩ একর জায়গার উপর ৮ লেইন বিশিষ্ট সুইমিংপুলটি তৈরি করা হয়েছে। এখানে সবাই সাঁতার শিখতে পারবে। পাশাপাশি একটি সুপরিসর গ্যালারীও রয়েছে এখানে।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সচিব ওমর ফারুক বলেন, দিন দিন বন্দর সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছে। বন্দর কর্মকর্তা, কর্মচারি ও ব্যবহারকারীদের আন্তরিক চেষ্টা ও সহযোগিতায় বন্দর এগিয়ে যাচ্ছে, সামনে আরও এগিয়ে যাবে। বন্দরে নতুন নতুন যন্ত্রপাতি সংযোজন হয়েছে। এতে করে বন্দরের সক্ষমতা আরো বাড়বে। জাহাজের সুরক্ষা বাড়বে, কনটেইনার জটের ঝামেলাও কমে যাবে। নতুন বছরে নতুন টাগ বোট, সার্ভিস জেটি, ওভার ফ্লো ইয়ার্ড সংযোজন হওয়া এটি বন্দরের পক্ষ থেকে নগরবাসীর জন্য এক ধরনের চমকপ্রদ উপহার।

চট্টগ্রাম বন্দর সূত্রে জানা যায়, সার্ভিস জেটির সমস্যা সমাধানে ৮৩ কোটি টাকা ব্যয়ে ৭২২ ফুট লম্বা সার্ভিস জেটি নির্মাণ করা হয়েছে। এর ফলে এখন থেকে চট্টগ্রাম বন্দরের মালিকানাধীন বিভিন্ন ধরনের প্রায় ৩৫টি ভেসেল পরিচালনা করা হবে। এই প্রকল্পের মাধ্যমে বন্দরে জাহাজের সুরক্ষা ও অপারেশনাল কার্যক্রমে গতি আসবে। এই প্রকল্পকে কেন্দ্র করে দুই হাজার ৬৫০ বর্গফুটের তিনতলা একটি অফিস ভবন, ৩ হাজার বর্গফুটের স্টিল কাঠামোর একটি ওয়্যারহাউস, ২ হাজার ১০০ কিউবিক মিটারের একটি আন্ডারগ্রাউন্ড পানির রিজার্ভার, ২২২ মিটার লম্বা ৮ ফুট উঁচু রিটেইনিং ওয়াল, রিভার ব্যাংক ও শোর প্রোটেকশন, ড্রেনেজ সিস্টেম, ৫০০ কেভির বৈদ্যুতিক সাব স্টেশন, ১০০ ফুট উঁচু সিগন্যাল টাওয়ার নির্মাণ করা হয়েছে।

প্রায় ৩৭ কোটি ৭৫ লাখ টাকার ৪০টি বিপি (বলর্ড পুল-জাহাজের শক্তির একক) ক্ষমতার একটি টাগবোট সংযোজন হয়েছে বন্দরের বহরে। সবমিলিয়ে চট্টগ্রাম বন্দরে এখন আটটি টাগ বোট রয়েছে। এর গভীরতা ৩ দশমিক ৭৫ মিটার এবং লম্বায় ৩৩ মিটার। ২০১৭ সালে টাগবোটটি বানানোর জন্য ওয়েস্টার্ন মেরিন শিপ ইয়ার্ডের চুক্তি করে চট্টগ্রাম বন্দর। ২০১৯ সালের ৩০ জুন এই প্রকল্পের পুরোপুরি কাজ শেষ হওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে সব ভেস্তে যায়। ফলে এই প্রকল্পের কাজ পিছিয়ে যায়। তবে আগামী ২ জানুয়ারি টাগ বোটটি ওয়েস্টার্ন মেরিন কর্তৃপক্ষ বন্দর কর্তৃপক্ষের কাছে আনুষ্ঠানিক হস্তান্তর করবে। পাশাপাশি নগরের ফ্রিপোর্ট মোড় পুরাতন লেবার কলোনির জায়গায় নিউমুরিং ওভারফ্লো কনটেইনার ইয়ার্ড নির্মাণ করেছে বন্দর কর্তৃপক্ষ। এই ইয়ার্ডে প্রায় ১২ হাজার কনটেইনার রাখা যাবে। ফলে বন্দরের প্রয়োজনে ও বিভিন্ন সময়ে কনটেইনার চাপ বেড়ে গেলেও জট তৈরির সম্ভাবনা অনেকাংশেই কমে যাবে বলে মনে করছে বন্দর কর্তৃপক্ষ।

অন্যদিকে বন্দর স্টেডিয়ামের পাশে অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত আরেকটি আর্ন্তজাতিক মানের সুইমিং কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে। এর পুরো ব্যয়ভার বহন করেছে ব্ন্দর কর্তৃপক্ষ। প্রায় ১৬ কোটি টাকা ব্যয়ে সোয়া একর জায়গার উপর নির্মাণ করা হয়েছে সুইমিং কমপ্লেক্সটি। এখানে আলাদা দুইটি সুইমিং পুল রয়েছে। আর্ন্তজাতিক মানের তৈরি ১২৫০ বর্গমিটার (দৈর্ঘ্যে ৫০ মিটার ও প্রস্তে ২৫ মিটার) আয়তনের প্রধান পুলে রয়েছে ৮টি লেন। যার একপাশের গভীরতা সাড়ে চার ফুট এবং অপরপ্রান্তের গভীরতা সাড়ে তের ফুট। যাতে একসাথে ৮ জন সাঁতারু লো ডাইভিং দিতে পারবেন। এছাড়া কমপ্লেক্সের প্রধান পুলের পাশে ৫০ ফুট দৈর্ঘ্য লম্বা ও ২০ ফুট প্রস্তের আরো একটি ক্ষুদে সুইমিং পুল। যাতে ক্ষুদে ও শিক্ষানবীশরা সাঁতার শিখতে পারবেন। যার একদিকের গভীরতা দুই ফুট ও অপরপ্রান্তে ৪ ফুট। এছাড়া পুরুষ, মহিলা ও শিশুদের জন্য আলাদা আলাদভাবে ড্রেসিংরুম, শাওয়ার জোন ও টয়লেটের ব্যবস্থা। সুইমিং কমপ্লেক্সটি চালু হলে পেশাদার সাঁতারুরা যেমন প্রশিক্ষণ ও অনুশীলন করতে পারবেন। তেমনি দক্ষ ট্রেনারে মাধ্যমে সাঁতারও শিখতে পারবেন নতুনরা।


আরও খবর
অর্ধেক জনবলে চলবে ব্যাংক

সোমবার ২৪ জানুয়ারী ২০২২

শেয়ারবাজারে বড় দরপতন

সোমবার ২৪ জানুয়ারী ২০২২




টিকা ছাড়া রেস্টুরেন্টে খেতে পারবে না : স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | ৪৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

টিকা ছাড়া কেউ রেস্টুরেন্টে খেতে পারবে না। খাওয়ার আগে তাকে টিকার সার্টিফিকেট দেখাতে হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

তিনি বলেন, সার্টিফিকেট দেখানোর পর হোটেল কর্তৃপক্ষ তাকে এন্টারটেইন করবে। তানা হলে হোটেল মালিককেও জরিমানা দিতে হবে। এ বিষয়ে আগামী ১৫ দিনের মধ্যে প্রজ্ঞাপন জারি করা হবে বলেও তিনি জানান।

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় সচিবালয়ে মন্ত্রীপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন’ ইস্যুতে আন্তঃমন্ত্রণালয় বৈঠক শেষে এসব কথা বলেন তিনি।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, এ মুহূর্তে লকডাউনের কথা ভাবছে না সরকার। কারণ এখনো লকডাউন দেয়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি।

মন্ত্রী বলেন, করোনা ও ওমিক্রন ঠেকাতে যে ধরণের পদক্ষেপ নেয়া উচিত সে সব বিষয়ে জোর দেয়া হবে।

গণপরিবহনে যাত্রী চলাচলের ক্ষেত্রে নির্ধারিত আসনের চেয়ে কম যাত্রী পরিবহনের বিষয়েও বৈঠকে আলোচনা হয়েছে বলে জানান মন্ত্রী।

শিক্ষা প্রতিষ্ঠানে টিকা নেয়ার বিষয়ে অনেক ঢিলেঢালা মনোভাব দেখা যাচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, শিক্ষার্থীদের টিকার বিষয়টি আরও জোরদার করা হবে। তার জন্য আমরা পদক্ষেপ গ্রহণ করব।

এর আগে, সন্ধ্যা ৬টা ২০ মিনিটে এ বৈঠক শুরু হয়। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রধান অতিথি হিসেবে বৈঠকে উপস্থিত ছিলেন। মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।


আরও খবর



ধামরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে কারখানার শ্রমিক নিহত

প্রকাশিত:শনিবার ১৫ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ১৫ জানুয়ারী ২০২২ | ৩১০জন দেখেছেন

Image

ধামরাই( ঢাকা) প্রিতিনিধি:

ঢাকার ধামরাইয়ে আতাউর রহমান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস (হাতি মার্কা কড়াই ফ্যাক্টরির) ফোরম্যান দুই সন্তানের জনক ঈমান আলী নামের এক শ্রমিক বিদ্যুতের তারে জড়িয়ে নিহত হয়েছে।

আজ শনিবার দুপুরের দিকে ধামরাই পৌর শহরের দক্ষিণপাড়ায় ফ্যাক্টরির ভিতরে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি মানিকগঞ্জ জেলার বাগজান গ্রামে।

জানা গেছে, পৌর শহরের দক্ষিণ পাড়ায় আতাউর রহমান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস (হাতি মার্কা কড়াই ফ্যাক্টরি)'তে ঈমান আলী(৬২) নামের এ ফোরম্যান প্রায় ৩০ বছর ধরে কর্মরত ছিলেন।

আজ দুপুরের দিকে কারখানার ভিতরেই বিদ্যুতের কাজ করতে ছিল। হঠাৎ করে তিনি বিদ্যুতের জড়িয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। আশপাশের লোকজন আহত অবস্থায় তাকে ইসলামপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ধামরাই থানার উপ-পরির্দশক(এস আই) বদিউজ্জামান বলেন, খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো প্রস্ততি চলছে।আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরও খবর
নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে বাস, আহত ২৫

সোমবার ২৪ জানুয়ারী ২০২২




আমার বিজয় সুনিশ্চিত : আইভী

প্রকাশিত:শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ | ২৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে প্রচার-প্রচারণার শেষ দিন আজ শুক্রবার (১৪ জানুয়ারি)। এ উপলক্ষে সকালে নিজ বাসায় সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমাকে পরাজিত করতে অনেক পক্ষ হয়েছে। কীভাবে আমাকে পরাজিত করা যায় তার চেষ্টা অনেকেই করছে। তবে সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত।

নির্বাচনে সহিংসতার আশঙ্কা আছে কি না এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, আমি সহিংসতার বিপক্ষে। প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমার সম্পর্কে চাচা। আমাদের বাসায় তার অনেক আগে থেকে যাতায়াত রয়েছে। তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। কিন্তু ভোটযুদ্ধে আমরা প্রতিপক্ষ।

আইভী বলেন, সহিংসতা হলে আমারই ক্ষতি হবে। আমার যে কেন্দ্রগুলো জমজমাট, ভোট বেশি, সেখানে অন্যরা সমস্যা করতে পারে। যাতে আমার ভোটাররা কেন্দ্রে না আসতে পারে। আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথা বলেছি। তারা যেন সজাগ থাকে সেটা বলেছি।

কেন্দ্রীয় নেতারা নির্বাচন প্রভাবিত করার জন্য এখানে আসছে এমন অভিযোগের জবাবে আইভী বলে, ঢাকা থেকে নির্বাচনী পরিবেশ পর্যবেক্ষণে এসেছে তারা। এখানে কোনো ঝামেলা হচ্ছে কিনা, তা পর্যবেক্ষণ করছে। তারা আমার জয় নিয়ে শঙ্কিত নয়, কখনো ছিল না। তাই প্রভাবিত করার কিছু নেই।

আগের নির্বাচনগুলোর চেয়ে এই নির্বাচন কঠিন হবে কি না এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, সবগুলো নির্বাচনই চ্যালেঞ্জিং ছিল। এই নির্বাচনে চ্যালেঞ্জ একটু বেশি। এর বিভিন্ন কারণ রয়েছে।’


আরও খবর