আজঃ শনিবার ১৫ জুন ২০২৪
শিরোনাম

কালো গাউনে নজর কাড়লেন বিদ্যা সিনহা মিম

প্রকাশিত:সোমবার ১০ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ১০ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
বিনোদন ডেস্ক

Image

হালের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। নিজের রূপ, গুনে ভক্তদের মাঝে প্রতিনিয়ত মুগ্ধতা ছড়ান তিনি। সেটা হোক পর্দায় কিংবা পর্দার বাইরে।

অভিনয়ের বাইরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় এই তারকা। বিভিন্ন ফটোশুটের ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে প্রকাশ করে থাকেন তিনি।

সম্প্রতি কালো গাউনে আলো-আধারের খেলায় মেতেছিলেন মিম। সেই ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

গলায় নেকলেস, কালো গাউনে মোহমীয় রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। মিমকে কালো এই পোশাকে দেখে প্রশংসায় মেতেছেন তার ভক্ত-অনুরাগীরা।

কেউ লিখেছেন, ব্ল্যাক ডায়মন্ড। কেউ আবার শাকিব খানের লাগে উরাধুরা গানের কিছু লাইন লিখেছেন। কারো মন্তব্য, মিমের থেকে চোখ ফেরানোই দায়

সম্প্রতি ওপার বাংলার অভিনেতা জিতের সঙ্গে মানুষ সিনেমায় অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। এটি কলকাতায় তার পঞ্চম সিনেমা।

মিমের টালিউডে যাত্রা শুরু ব্ল্যাক ছবি দিয়ে। এরপর ইয়েতি অভিযান, সুলতান দ্য স্যাভিয়ার থাই কারি নামের আরও তিনটি চলচ্চিত্রে অভিনয় করেন।


আরও খবর



অর্থ আত্মসাৎ মামলায় আলেশা মার্টের কর্মকর্তা রিমান্ডে

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
আদালত প্রতিবেদক

Image

৪২১ কোটি টাকা আত্মসাতের মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের কর্মকর্তা আল মামুনকে একদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারহা দিবা ছন্দা এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুজ্জামান পাঁচদিনের রিমান্ড আবেদন করেন।

মামলার সূত্রে জানা যায়, ২০২১ সালের ৭ জানুয়ারি ই-কমার্স প্রতিষ্ঠান হিসেবে আলেশা মার্ট লিমিটেড আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে। যাত্রার পর থেকে আকর্ষণীয় বা লোভনীয় ছাড়ে বিভিন্ন পণ্য বিক্রির অফার দিয়ে বহু গ্রাহকের কাছ থেকে মোটরসাইকেল ও ইলেক্ট্রনিক বিভিন্ন পণ্য সরবরাহের জন্য অগ্রিম অর্থ নেয়।

কিন্তু গ্রাহককে পণ্য বা টাকা ফেরত না দিয়ে ই-কমার্স ব্যবসার আড়ালে প্রতারণার মাধ্যমে অর্থ উপার্জন করেন আসামিরা। এ বিষয়ে গত বছরের ১ মে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিআইডিতে মামলা করে।

নিউজ ট্যাগ: আলেশা মার্ট

আরও খবর



বজ্রপাতে দেশের ৬ জেলায় ১১ জনের মৃত্যু

প্রকাশিত:শুক্রবার ০৭ জুন ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ০৭ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

বজ্রপাতে দেশের ৬ জেলায় ১১ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) দিনের বিভিন্ন সময় এসব বজ্রপাতের ঘটনা ঘটে। এর মধ্যে নওগাঁয় তিনজন, চাঁপাইনবাবগঞ্জে তিনজন, নাটোরে দুজন, ঠাকুরগাঁওয়ে একজন, দিনাজপুরে একজন, সন্দ্বীপে একজনের মৃত্যু হয়েছে।

নওগাঁ: নওগাঁর মান্দা ও পত্নীতলা উপজেলায় দুই কৃষক ও একজন নারীসহ তিনজন মারা গেছেন। শুক্রবার (৭ জুন) বিকেলে বজ্রপাতে এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়াও বদলগাছীতে বজ্রপাতে আরও দুজন আহত হয়েছেন।

নিহতরা হলেন, মান্দা উপজেলার শামসুল আলম (৩৪) ভোলাম গ্রামের ফইমদ্দিন মণ্ডলের ছেলে ও পত্নীতলা উপজেলার উপজেলার পাটিচড়া ইউনিয়নের নাগরগোলা গ্রামের বিশা মণ্ডলের ছেলে খাদেমুল ইসলাম (৫০) ও গাহন গ্রামের আব্দুল হামিদের স্ত্রী মনিকা (৩৫)।

আহতরা হলেন, বদলগাছীর গাবনা গ্রামের অবির উদ্দিন ফকিরের ছেলে আবুল হোসেন ফকির (৫৫) ও আমিন আলী ফকিরের ছেলে আব্দুল খালেক ফকির (৩৫)।

নিহতের বাবা ফইমুদ্দিন জানান, তার ছেলে শুক্রবার বিকেলে বাড়ির পাশের একটি মাঠে ধানের কাজ করার সময় বজ্রপাতে আহত হয়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার জন্য রওনা দেওয়া হয়। হাসপাতালে নেওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

পত্নীতলা থানার ওসি মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার বিকাল সাড়ে ৩ টার দিকে বৃষ্টির মধ্যে কৃষক খাদেমুল ইসলাম মাঠ থেকে ধান বহন করে বাড়ির উঠানে এসে বজ্রপাতের কবলে পড়ে মারা যান। অন্য স্থানে গৃহবধূ মনিকা বাড়ির সামনে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে তার মৃত্যু হয়। তাদের স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, বদলগাছীতে শুক্রবার বেলা ৩ টার দিকে আহত দুই ব্যক্তি কাজের উদ্দেশ্যে মাঠে যাচ্ছিলেন। হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হলে তারা একটি গাছের নিচে আশ্রয় নেন। এমতাবস্থায়, ঝড়-বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটলে তারা গুরুতর আহত হয়। আহতদেরকে উদ্ধার করে নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানে তারা চিকিৎসাধীন আছেন।

তিনটি অপমৃত্যু মামলা দায়ের করে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পুলিশ কর্মকর্তারা।

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও ভোলাহাটে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) দুপুর আড়াইটা থেকে তিনটার মধ্যে ঝড়-বৃষ্টির সময় বজ্রপাত হলে এ হতাহতের ঘটনা ঘটে।

জানা যায়, শিবগঞ্জ উপজেলায় শিশুসহ দুজন ও ভোলাহাটে একজন মারা যান। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন।

তিনি বলেন, ঝড়-বৃষ্টির সময় আম কুড়াতে গিয়ে শিবগঞ্জ পৌরসভার আলীডাঙ্গা মহল্লার সুভাস ভকতের স্ত্রী ববি ভকত (৩২) ও শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের দক্ষিন পাঁকা নিশিপাড়ার এরশাদ আলীর মেয়ে কবিতা খাতুন (৮) টিউবওয়েলের পানি আনতে গিয়ে বজ্রপাতে মারা যান।

ভোলাহাট থানার ওসি সুমন কুমার বলেন, ভোলাহাট উপজেলার আন্দিপুরের ইসলাম আলীর মেয়ে আমেনা খাতুন (১০) বাড়ির পাশের আম বাগানে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে গুরুতর আহত হয়, পরে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাটোর: নাটোরের গুরুদাসপুর ও নলডাঙ্গায় উপজেলায় বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- গুরুদাসপুর উপজেলার আনন্দনগর গ্রামের সাদ্দাক আলীর স্ত্রী আবেরা বেগম (৪০) ও নলডাঙ্গা উপজেলার পীরগাছার কোমরপুর শাহ পাড়ার লুৎফর আলীর ছেলে কামরুল ইসলাম (৩০)।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হোসেন জানান, দুপুরে আবেরা বেগম বৃষ্টির সময় হাঁস আনতে মাঠে যান। এ সময় তিনি বজ্রপাতে আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাটোর জেলার নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনোয়ারুজ্জামান জানান, পীরগাছা শাহ পাড়া এলাকায় বারনই নদীতে জাল ফেলে কামরুল ইসলাম মাছ শিকার করছিলেন। এ সময় বজ্রপাতে কামরুল ইসলাম ঘটনাস্থলে মারা যান।

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে লিপি আকতার নামে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) দুপুরে উপজেলার রনশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। লিপি রনশিয়া গ্রামের ফিরোজ জামানের স্ত্রী।

জাবরহাট ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান বলেন, দুপুরে ঝড়-বৃষ্টি আসছে দেখে লিপি আক্তার বাড়ির পাশে শুকাতে দেওয়া ভুট্টা গাছ তুলতে যান। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ওসি খায়রুল আলম। তিনি বলেন, বজ্রপাতে এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চট্টগ্রাম: চট্টগ্রামের সন্দ্বীপে বজ্রপাতে মো. রাফি (১৪) নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) বেলা সাড়ে ১১টায় বজ্রপাতে তার মৃত্যু হয়। রাফি সন্দ্বীপের গাছুয়া ৩ নম্বর ওয়ার্ডের হাদিয়ার গো মধ্যের বাড়ির মো. জামালউদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, বজ্রপাতের সময় রাফি অন্যান্য ছেলেদের সঙ্গে চরের মাঠে ফুটবল খেলছিল। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গাছুয়া ইউনিয়নের ইউপি সদস্য সোহেল মেম্বার।

তিনি বলেন, নিহত রাফি স্থানীয় খান সাহেব নুরানী হাফেজীয়া মাদরাসার হিফজুল কোরআন বিভাগের ছাত্র ছিল। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ছেলেকে হারিয়ে রাফির বাড়িতে কান্নার রোল পড়ে গেছে।

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জে বজ্রপাতে জুয়েল নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) বিকেলে নবাবগঞ্জ উপজেলার কুশদহ ইউনিয়নের দামাইল সরকারপাড়া গ্রামের লালঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত জুয়েল মিয়া (১৯) নবাবগঞ্জ উপজেলার কুশদহ ইউনিয়নের দামাইল সরকারপাড়া গ্রামের গোলজার হোসেনের ছেলে। সে স্থানীয় আফতাবগঞ্জ সরকারী কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

নবাবগঞ্জের আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সিরাজুল হক এর সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার আফতাবগঞ্জ-লালঘাট পাকা সড়কের দামাইল সরকারপাড়া নামক স্থানে সড়কের উপর ধান-ভূট্টা শুকাতে দেয়। আকাশ মেঘলা হলে এইসব উঠানোর সময় হঠাৎ বজ্রপাতে জুয়েল জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যায় জুয়েল মিয়া।

নিউজ ট্যাগ: বজ্রপাতে মৃত্যু

আরও খবর



স্থগিত ১৯ উপজেলায় ভোটগ্রহণ চলছে

প্রকাশিত:রবিবার ০৯ জুন ২০২৪ | হালনাগাদ:রবিবার ০৯ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

দেশের স্থগিত ১৯টি উপজেলা পরিষদে ভোটগ্রহণ শুরু হয়েছে। রোববার (৯ জুন) সকাল ৮টায় এ ভোটগ্রহণ শুরু হয়। যা বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এর আগে এসব উপজেলায় অবাধ ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করে নির্বাচন কমিশন (ইসি)। এই ১৯টি উপজেলায় ভোটগ্রহণের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদ নির্বাচন শেষ হবে। এর আগে চার ধাপে ভোট সম্পন্ন করেছে ইসি।

এই ১৯টি উপজেলায় তৃতীয় ধাপে ২৯ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবের কারণে তা স্থগিত করা হয়। পিরোজপুরের মঠবাড়িয়ায় ইভিএম এবং বাকিগুলোতে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

এগুলোতে চেয়ারম্যান পদে ১১৯, ভাইস চেয়ারম্যান পদে ১৩২ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭৯ জনসহ মোট ৩৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

ইসি জানিয়েছে, ১৭৯টি কেন্দ্রে ভোটের আগের দিন এবং ১ হাজার দুইটি কেন্দ্রে ভোটের দিন অর্থাৎ আজ সকালে ব্যালট গিয়েছে।

যেসব উপজেলায় ভোটগ্রহণ চলছে: নেত্রকোণার খালিয়াজুরী, বাগেরহাটের শরণখোলা, মোড়েলগঞ্জ ও মোংলা, খুলনার কয়রা, পাইকগাছা ও ডুমুরিয়া, বরিশালের গৌরনদী ও আগৈলঝাড়া, পটুয়াখালীর পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ ও দুমকী, পিরোজপুরের মঠবাড়িয়া, ভোলার তজুমদ্দিন ও লালমোহন, ঝালকাঠির রাজাপুর ও কাঠালিয়া এবং বরগুনার বামনা ও পাঠরঘাটা উপজেলা।


আরও খবর



আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিবকে সিএসইর শুভেচ্ছা

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ | অনলাইন সংস্করণ
রাহুল সরকার, চট্টগ্রাম ব্যুরো

Image

চিটাগং স্টক এক্সচেঞ্জ পিএলসির (সিএসই) পক্ষ থেকে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের নবনিযুক্ত সচিব মোঃ আব্দুর রহমান খানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) সিএসইর ব্যবস্থাপনা পরিচালক এম সাইফুর রহমান মজুমদার অর্থ মন্ত্রণালয়ে নতুন সচিবের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

বৈঠকে সাইফুর রহমান মজুমদার এবং আব্দুর রহমান শেয়ারবাজার বিষয়ক চলমান উন্নয়ন কাজ এবং ভবিষ্যৎ কাজের পরিধি নিয়ে বিশেষ করে সরকারি প্রতিষ্ঠানগুলোকে শেয়ারবাজারে অন্তর্ভুক্তির বিষয়ে বিশদ আলোচনা করেন।

এছাড়া গুণগত মানসম্পন্ন কোম্পানি এবং বহুজাতিক কোম্পানিসমূহকে তালিকাভুক্তির মাধ্যমে শেয়ারবাজার সম্প্রসারণের ওপর নবনিযুক্ত সচিব গুরুত্বারোপ করেন। এ সময় সিএসইর অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও খবর



ইউরো ২০২৪ চ্যাম্পিয়নশিপের পূর্ণাঙ্গ সূচি

প্রকাশিত:শুক্রবার ১৪ জুন ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৪ জুন ২০২৪ | অনলাইন সংস্করণ
ক্রীড়া প্রতিবেদক

Image

মিউনিখে আজ স্কটল্যান্ড বনাম স্বাগতিক জার্মানির মধ্যকার ম্যাচ দিয়ে মাসব্যপী ইউরো চ্যাম্পিয়নশিপের আসর শুরু হতে যাচ্ছে। এবারের আসরে ২৪টি দল ছয় গ্রুপে বিভক্ত হয়ে অংশ নিবে। অংশগ্রহণকারী দলগুলো হলো :

 গ্রুপ-এ : জার্মানি, স্কটল্যান্ড, হাঙ্গেরি, সুইজারল্যান্ড

গ্রুপ-বি : স্পেন, ক্রোয়েশিয়া, ইতালি, আলবেনিয়া

গ্রুপ-সি : স্লোভেনিয়া, ডেনমার্ক, সার্বিয়া, ইংল্যান্ড

গ্রুপ-ডি : নেদারল্যান্ডস, ফ্রান্স, পোল্যান্ড, অস্ট্রিয়া

গ্রুপ-ই : ইউক্রেন, স্লোভাকিয়া, বেলজিয়াম, রোমানিয়া

গ্রুপ-এফ : পর্তুগাল, চেক প্রজাতন্ত্র, জর্জিয়া, তুরষ্ক

ইউরোর সূচি :

১৪ জুন : জার্মানি বনাম স্কটল্যান্ড (মিউনিখ)

১৫ জুন : হাঙ্গেরি বনাম সুইজারল্যান্ড (কোলন)

          স্পেন বনাম ক্রোয়েশিয়া (বার্লিন)

          ইতালি বনাম আলবেনিয়া (ডর্টমুন্ড)

১৬ জুন : পোল্যান্ড বনাম নেদারল্যান্ডস (হামবুর্গ)

          স্লোভেনিয়া বাম ডেনমার্ক (স্টুটগার্ট)

          সার্বিয়া বনাম ইংল্যান্ড (জেলসেনকার্চেন)

১৭ জুন : রোমানিয়া বনাম ইউক্রেন (মিউনিখ)

          বেলজিয়াম বনাম স্লোভাকিয়া (ফ্রাাঙ্কফুর্ট)

          অস্ট্রিয়া বনাম ফ্রান্স (ডাসেলডর্ফ)

১৮ জুন : তুরষ্ক বনাম জর্জিয়া (ডর্টমুন্ড)

          পর্তুগাল বনাম চেক প্রজাতন্ত্র (লিপজিগ)

১৯ জুন : ক্রোয়েশিয়া বনাম আলবেনিয়া (হামবুর্গ)

          জার্মানি বনাম হাঙ্গেরি (স্টুটগার্ট)

          স্কটল্যান্ড বনাম সুইজারল্যান্ড (কোলন)

২০ জুন : স্লোভেনিয়া বনাম সার্বিয়া (মিউনিখ)

          ডেনমার্ক বনাম ইংল্যান্ড (ফ্রাংকফুর্ট)

          স্পেন বনাম ইতালি (জেলসেনকার্চেন)

২১ জুন : স্লোভাকিয়া বনাম ইউক্রেন (ডাসেলডর্ফ)

          পোল্যান্ড বনাম অস্ট্রিয়া (বার্লিন)

          নেদারল্যান্ডস বনাম ফ্রান্স (লিপজিগ)

২২ জুন : জর্জিয়া বনাম চেক প্রজাতন্ত্র (হামবুর্গ)

          তুরষ্ক বনাম পর্তুগাল (ডর্টমুন্ড)

          বেলজিয়াম বনাম রোমানিয়া (কোলন)

২৩ জুন : সুইজারল্যান্ড বনাম জার্মানি (ফ্রাঙ্কফুর্ট)

          স্কটল্যান্ড বনাম হাঙ্গেরি (স্টুটগার্ট)

২৪ জুন : ক্রোয়েশিয়া বনাম ইতালি (লিপজিগ)

          আলবেনিয়া বনাম স্পেন (ডাসেলডর্ফ)

২৫ জুন : নেদারল্যান্ডস বনাম অস্ট্রিয়া (বার্লিন)

          ফ্রান্স বনাম পোল্যান্ড (ডর্টমুন্ড)

          ইংল্যান্ড বনাম স্লোভেনিয়া (কোলন)

          ডেনমার্ক বনাম সার্বিয়া (মিউনিখ)

২৬ জুন : স্লোভাকিয়া বনাম রোমানিয়া (ফ্রাঙ্কফুর্ট)

          ইউক্রেন বনাম বেলজিয়াম (স্টুটগার্ট)

          চেক প্রজাতন্ত্র বনাম তুরষ্ক (হামবুর্গ)

          জর্জিয়া বনাম পর্তুগাল (জেলসেনকার্চেন)

শেষ ষোল :

ম্যাচ ৩৮ : ২৯ জুন : গ্রুপ-এ রানার্স-আপ বনাম গ্রুপ-বি রানার্স-আপ (বার্লিন)

ম্যাচ ৩৭ : গ্রুপ-এ বিজয়ী বনাম গ্রুপ-সি রানার্স-আপ (ডর্টমুন্ড)

ম্যাচ ৪০ :৩০ জুন : গ্রুপ-সি বিজয়ী বনাম গ্রুপ সি/ডি/এফর তৃতীয় দল (জেলসেনকার্চেন)

ম্যাচ ৩৯ : গ্রুপ-বি বিজয়ী বনাম গ্রুপ এ/ডি/ই/এফর তৃতীয় দল (কোলন)

ম্যাচ ৪২ : ১ জুলাই : গ্রুপ-ডি রানার্স-আপ বনাম গ্রুপ-ই রানার্স-আপ (ডাসেলডর্ফ)

ম্যাচ ৪১ : গ্রুপ-এফ বিজয়ী বনাম গ্রুপ এ/বি/সির তৃতীয় দল (ফ্রাঙ্কফুর্ট)

ম্যাচ ৪৩ : ২ জুলাই : গ্রুপ-ই বিজয়ী বনাম গ্রুপ এ/বি/সি/ডির তৃতীয় দল (মিউনিখ)

ম্যাচ ৪৪ : গ্রুপ-ডি বিজয়ী বনাম গ্রুপ-এফ রানার্স-আপ (লিপজিগ)

কোয়ার্টার ফাইনাল :

ম্যাচ ৪৫ : ৫ জুলাই : ম্যাচ ৩৯ বিজয়ী বনাম ম্যাচ ৩৭ বিজয়ী (স্টুটগার্ট)

ম্যাচ ৪৬ : ম্যাচ ৪১ বিজয়ী বনাম ম্যাচ ৪২ বিজয়ী (হামবুর্গ)

ম্যাচ ৪৮ : ৬ জুলাই : ম্যাচ ৪০ বিজয়ী বনাম ম্যাচ ৩৮ বিজয়ী (ডাসেলডর্ফ)

ম্যাচ ৪৭ : ম্যাচ ৪৩ বিজয়ী বনাম ম্যাচ ৪৪ বিজয়ী (বার্লিন)

সেমিফাইনাল :

ম্যাচ ৪৯ : ৯ জুলাই : ম্যাচ ৪৫ বিজয়ী বনাম ম্যাচ ৪৬ বিজয়ী (মিউনিখ)

ম্যাচ ৫০ : ১০ জুলাই : ম্যাচ ৪৭ বিজয়ী বনাম ম্যাচ ৪৮ বিজয়ী (ডর্টমুন্ড)

ফাইনাল :

১৪ জুলাই : ম্যাচ ৪৯ বিজয়ী বনাম ম্যাচ ৫০ বিজয়ী (বার্লিন)


আরও খবর