আজঃ বৃহস্পতিবার ১৯ মে ২০২২
শিরোনাম

খুলনায় দুর্বৃত্তের গুলিতে ব্যবসায়ী নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ১২ মে ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১২ মে ২০২২ | ৪১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দুর্বৃত্তের গুলিতে খুলনার ফুলতলা উপজেলাধীন ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির’ ক্রীড়া সম্পাদক মো. রকিবুল ইসলাম নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় ফুলতলা ও অভয়নগর উপজেলার সংযোগস্থল কপালিয়া ব্রিজের ওপর এ ঘটনাটি ঘটে।

রকিবুল ফুলতলা উপজেলা এম.এম কলেজ পাড়ার বাসিন্দা মাহবুব মিস্ত্রীর ছেলে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ফুলতলা বনিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক মো. রকিবুল ইসলাম সন্ধ্যায় মোটরসাইকেলে স্ত্রীকে নিয়ে যশোরের অভয়নগর উপজেলায় শ্বশুর বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। ফুলতলা ও অভয়নগর উপজেলার সংযোগস্থল কপালিয়া ব্রিজের ওপর গেলে দুই যুবক তাদের ডাক দেয়। এরপর রকিবুল ওই যুবকদের কাছে যাওয়া মাত্রই গুলি করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আরও খবর



ইছামতি নদীর ৪৩ অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশ

প্রকাশিত:রবিবার ২৪ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ২৪ এপ্রিল ২০২২ | ৪৩০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পাবনায় ইছামতি নদী তীরের ৪৩ ব্যক্তির অবৈধ দখলে থাকা জমির স্থাপনা উচ্ছেদের নির্দেশ দিয়েছে হাই কোর্ট। এ বিষয়ে করা রিট আবেদন খারিজ করে এবং স্থিতাবস্থা তুলে নিয়ে বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লার হাই কোর্ট বেঞ্চ রোববার এ আদেশ দেয়।

ইছামতির তীরে নিজেদের অবৈধ স্থাপনা টিকিয়ে রাখতে পাবনা সদরের ওই ৪৩ ব্যক্তি নদী নিয়ে উচ্চ আদালতের একটি রায় সংশোধন চেয়ে এ আবেদন করেছিল। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী অনীক আর হক ও রওসন আলম খাঁন। অপরপক্ষে ছিলেন আইনজীবী মনজিল মোরসেদ।

পাবনা সদরে ইছামতির চারটি মৌজায় থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদে জেলা প্রশাসক নোটিস দিলে ৪৩ ব্যক্তি ২০২০ সালে তা চ্যালেঞ্জ করে হাই কোর্টে রিট করেন। সেই রিট আবেদনের প্রাথমিক শুনানি নিয়ে ওই বছরের ২৭ ফেব্রুয়ারি আদালত নদী কমিশনকে আইনানুগ ব্যবস্থা নিতে নির্দেশ দিয়ে উচ্ছেদ কার্যক্রমে স্থিতাবস্থা দেয়।

সেই আদেশের পর নদী কমিশনের প্রতিনিধিরা সরেজমিনে ঘুরে এসে আদালতে প্রতিবেদন দেয়। সেখানে বলা হয়, সি এস রেকর্ড অনুযায়ী ৪৩ রিট আবেদনকারীর দখলে থাকা জায়গা ইছামতির।

পরে আদালত রিট খারিজ করে দিলে ৪৩ রিট আবেদনকারী নদী কমিশনের প্রতিবেদন চ্যালেঞ্জ করে আরেকটি রিট করেন। ওই রিটও খারিজ করে দেয় হাই কোর্ট। এরপর ২০২০ সালেই ২০০৯ সালে ঢাকার চার নদী (বুড়িগঙ্গা, শীতলক্ষ্যা, তুরাগ ও বালু) নিয়ে সর্বোচ্চ আদালতের দেওয়া রায় সংশোধন চেয়ে আবেদন করেন তারা। আবেদনকারীরা দাবি করেন, আর এস রেকর্ড অনুযায়ী তারা ওই জমির মালিক। সে আবেদনটিই খারিজ করে রোববার স্থিতাবস্থা তুলে আদেশ দিল আদালত।

ঢাকার পাশের চার নদীর মামলায় সীমানা সংক্রান্ত আদেশের বিস্তারিত ব্যাখ্যা দিয়ে এ রায়ে বলা হয়, নদীর সীমানা সিএস রেকর্ড অনুযায়ী ধরতে হবে। আপিল বিভাগ সে রায় বহাল রেখেছে।

অন্যদিকে তুরাগ নদীর মামলায় আপিল বিভাগ নদীর সীমানা সিএস রেকর্ড অনুযায়ী জরিপের নির্দেশ দিয়েছেন। সুতরাং এ রায় সংশোধনের কোনো সুযোগ নেই। আইনজীবী মনিজল মোরসেদ বলেন, এ রায়ের পর ইছামতি পাড়ের ৪৩ জন ব্যক্তির অবৈধ স্থাপনা ও দখল উচ্ছেদে আইনগত কোনো বাধা থাকল না।

নিউজ ট্যাগ: ইছামতি নদী

আরও খবর



এক বছরে ৩১৮ দিনই লাইভ খেলা সম্প্রচারে ছিল টি স্পোর্টস

প্রকাশিত:সোমবার ২৫ এপ্রিল ২০২২ | হালনাগাদ:সোমবার ২৫ এপ্রিল ২০২২ | ৪২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দেশের ক্রীড়াপ্রেমী মানুষের বড় আস্থা এখন দেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস। ২০২০ সালের নভেম্বরে আনুষ্ঠানিভাবে স্বপ্নযাত্রা শুরুর পর ২২ এপ্রিল ২০২২ পর্যন্ত প্রায় সাড়ে ৩ হাজার ঘণ্টা লাইভ ইভেন্ট সম্প্রচার করেছে বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনিষ্ঠ সদস্য টি স্পোর্টস।

২০২০ সালে বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল ফ্রেন্ডলি সিরিজে নেপালকে আতিথ্য দেয় বাংলাদেশ। করোনা ভীতি কাটিয়ে সেই প্রথম কোন আন্তর্জাতিক আসর মাঠে গড়ায় বাংলাদেশ, আর টি স্পোর্টসের পর্দায় তা সরাসরি দেখে দেশি-বিদেশি ক্রীড়াপ্রেমীরা। সেই শুরু, এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। ক্রিকেট, ফুটবল থেকে শুরু করে প্রায় সব ক্রীড়া ইভেন্টই সরাসরি সম্প্রচার করছে টি স্পোর্টস।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহযাত্রী হয়ে এ দেশের ফুটবল উন্নয়নে ভূমিকা রাখছে টি স্পোর্টস। আগামী ৫ বছর বাংলাদেশ ফুটবলের হোস্ট ব্রডকাস্টার টি স্পোর্টস। ফেডারেশন কাপ, স্বাধীনতা কাপ, বাংলাদেশ প্রিমিয়ার লিগের মতো ঘরোয়া আসরের পাশাপাশি বাংলাদেশ দলের সব আন্তর্জাতিক আসরই সরাসরি দেখা যাচ্ছে দেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেলে।

ফিফা ওয়ার্ল্ডকাপ কোয়ালিফায়ার, এশিয়া কাপ কোয়ালিফায়ার, ফিফা ইন্টারন্যাশনাল ফ্রেন্ডলি, সাফ, এএফসির সব ইভেন্টেরই বাংলাদেশের সম্প্রচার স্বত্ব টি স্পোর্টসের কাছে। ইংলিশ প্রিমিয়ার লিগ, স্প্যানিশ লিগের মতো ইন্টারন্যাশনাল সার্কিটের সবচেয়ে দামি আসরের সম্প্রচার স্বত্ব কিনে রীতিমতো হৈ চৈ ফেলে দেয়, দেশের সবচেয়ে বড় শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন চ্যানেল। ২০২২ ফিফা বিশ্বকাপের ইউরোপ ও এশিয়া অঞ্চলের বাছাই পর্বের ম্যাচগুলো দেখা গেছে টি স্পোর্টসে।

২০২৩ সাল পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির হোস্ট ব্রডকাস্টার টি স্পোর্টস। ২০২১ সালে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের স্বত্ব এককভাবে কিনে নেয় টি স্পোর্টস। পরবর্তীতে ২০২৩ পর্যন্ত জিটিভির সঙ্গে যৌথভাবে বাংলাদেশের সব হোম সিরিজ সম্প্রচারের সিদ্ধান্ত নেয় টি স্পোর্টস।

বাদ যায়নি বাংলাদেশের কোন অ্যাওয়ে সিরিজ। টাইগারদের শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড, জিম্বাবুয়ে সফরের সবগুলো ম্যাচই দেখা গেছে এখানে। দুবাই ও ওমানে অনুষ্ঠিত আইসিসি ওয়ার্ল্ড টি-টোয়েন্টি সরাসরি সম্প্রচার করেছে টি স্পোর্টস। আইসিসির পরবর্তী ইভেন্টগুলোও দেখা যাবে এখানে।

বাংলাদেশের পাশাপাশি ইন্ডিয়া, পাকিস্তান, শ্রীলঙ্কা হোম বোর্ডের বাংলাদেশ অঞ্চলের ব্রডকাস্ট রাইটস টি স্পোর্টসের কাছে। ইংল্যান্ডের ইন্ডিয়া ট্যুর, ইন্ডিয়ার শ্রীলঙ্কা ট্যুর, সাউথ আফ্রিকার শ্রীলঙ্কা ট্যুর, নিউজিল্যান্ডের পাকিস্তান ট্যুর, ওয়েস্ট ইন্ডিজের শ্রীলঙ্কা ও পাকিস্তান ট্যুর, ইন্ডিয়ার সাউথ আফ্রিকা ট্যুরের টেস্ট ওয়ানডে ও টি টোয়েন্টি ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করেছে দর্শকদের দারুণ আস্থার টি স্পোর্টস।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০, বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের হোস্ট চ্যানেল টি স্পোর্টস। দেশের ঘরোয়া ক্রিকেটের ঐতিহ্যের আসর ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের গত ২ মৌসুমের সুপার লিগের ম্যাচগুলো সম্পূর্ণ নিজস্ব কারিগরি ব্যবস্থাপনায় সম্প্রচার করেছে টি স্পোর্টস। বাদ যায়নি ইন্টারন্যাশনাল কোন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট। পাকিস্তান সুপার লিগ-পিএসএল, আবুধাবি টি টেন, লঙ্কা প্রিমিয়ার লিগ, ইংল্যান্ডের দ্য হান্ড্রেডের পাশাপাশি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল সরাসরি দেখা যাচ্ছে এখানে।

শুধুমাত্র ফুটবল-ক্রিকেটেই সীমাবদ্ধ নেই টি স্পোর্টস। কাবাডি, ব্যাডমিন্টন, টেনিসের মতো ইভেন্টের ঘরোয়া ও আন্তর্জাতিক আসরগুলো সরাসরি সম্প্রচার করছে টি স্পোর্টস। বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কাবাডির টানা ২ আসর সম্পূর্ণ নিজস্ব কারিগরি ব্যবস্থাপনায় প্রডাকশন ও সম্প্রচার হয়েছে। তৃণমূলের ক্রীড়া উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা অব্যাহত শুরু থেকেই। যে কারণে অ্যামেচার চ্যাম্পিয়ন্স ট্রফি, ব্যাংকার্স চ্যাম্পিয়ন্স ট্রফি, ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেটের মতো আসরগুলো সরাসরি সম্প্রচার করেছে টি স্পোর্টস।

১৩ নভেম্বর ২০২০ আনুষ্ঠানি সম্প্রচার শুরু থেকে ২২ এপ্রিল ২০২২ পর্যন্ত ৫১৯ দিনে ৩ হাজার ৪শ ১৫ ঘন্টা লাইভ কন্টেন্ট সরাসরি সম্প্রচার করেছে টি স্পোর্টস। মে ২০২১ থেকে এপ্রিল ২০২২ পর্যন্ত ৩৬৫ দিনের মধ্যে ৩১৮ দিনই কোন না কোন ঘরোয়া কিংবা আন্তর্জাতিক খেলা সরাসরি সম্প্রচার করেছে টি স্পোর্টস। আন্তর্জাতিক যেকোন স্পোর্টস চ্যানেলের সঙ্গে তুলনা করলে যেটি কোন অংশে কম না।

তবে, এখানেই থামতে চায় না টি স্পোর্টস। সম্পূর্ণ নিজস্ব কারগরি ব্যবস্থাপনায় ইন্টারন্যাশনাল যেকোন স্পোর্টস ইভেন্ট প্রডাকশনের সক্ষমতা টি স্পোর্টসের আছে। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে কারিগরি দিক দিয়ে আরও সমৃদ্ধ হচ্ছে বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন চ্যানেলটি। আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের জন্য গর্বের প্রতীক হতে চায় টি স্পোর্টস।

ডিজিটাল প্লাটফর্মে দারুণ সমৃদ্ধ টি স্পোর্টস। ইউটিউব চ্যানেলে টি স্পোর্টসের সাবস্ক্রাইবার ২.২৪ মিলিয়নের বেশি। আর ফেসবুক পেজে ফলোয়ার ২ মিলিয়নের বেশি। ডিজিটাল রাইটস থাকা সব ইভেন্টই সরাসরি দেখা যাচ্ছে টি স্পোর্টসের ডিজিটাল প্লাটফর্মে। খুব শিঘ্রিই নিজস্ব অ্যাপ চালু করবে টি স্পোর্টস। পূর্ণাঙ্গ ওয়েবসাইটের কাজ চলছে। ঘরোয়া ও আন্তর্জাতিক সব ক্রীড়া ইভেন্টের তরতাজা সব খবর সবার আগে পাওয়া যাবে টি স্পোর্টসের সাইটে।


আরও খবর



আজ আপনার জন্মদিন হলে

প্রকাশিত:সোমবার ১৬ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | ১৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজ ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ মে ২০২২ এবং ১৪ শাওয়াল ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ভাগ্য ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: অতিরিক্ত আশা থেকে কোনো বিবাদ বাধতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে অশান্তি। শরীরে কোনো সমস্যার কারণে বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

বৃষ: সম্পত্তির ব্যাপারে কোনো আইনি সাফল্য আসতে পারে। আজ বাড়িতে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পড়ার একটা সম্ভাবনা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরবে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনো কাজের চিন্তাভাবনা করতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত।

মিথুন: বিবাদের কোনো ঘটনা মারামারি পর্যন্ত যেতে পারে। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে। কিন্তু, চিন্তা থাকবে বেশি। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল। আর্থিকভাবে উন্নতিও হবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।

কর্কট: সকালের দিকে কোনো অশান্তির জন্য মন ভাল থাকবে না। আজ কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনো অংশে খুব ব্যথা হতে পারে। কিছু কেনাবেচার জন্য অর্থ খরচ। আজ সারাদিন প্রচুর খাটুনি হতে পারে। আজ বাড়িতে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে। পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জেরে সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

সিংহ: বাড়িতে কোনো ভাল খবর আসতে পারে। আজ নতুন কোনো কাজের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে অশান্তি হতে পারে স্ত্রীর সঙ্গে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃ স্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল।

কন্যা: অতিরিক্ত কাজের জন্য ক্লান্তি আসতে পারে। প্রতিবেশীর কারণে ব্যবসায় কোনো প্রকারের উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলা হতে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে। প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সঙ্কেত।

তুলা: মানসিক উদ্বেগের জন্য কোনো কাজ হাত ছাড়া হতে পারে। প্রিয়জনের চিকিৎসার কাজে অর্থ ব্যয়। পরিবারে আর্থিক অনটন দেখা দিতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে বিশেষ সুযোগ আসতে চলেছে। আজ অকারণে মনে ভয় তৈরি হতে পারে। পথচলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম জায়গায় আপনার ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে।

বৃশ্চিক: আজ অন্যকে সুখী করতে গিয়ে নিজেকে আত্মত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। যে কোনও প্রতিযোগিতা মূলক কাজে জেতার আশা রাখতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে রুক্ষতা বাড়বে। বিশেষ কোনো আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তি।

ধনু: গানবাজনায় সুনাম বাড়তে পারে। আজ অতিরিক্ত লোভ আপনার জীবনে বিপদ ডেকে আনতে পারে। বুদ্ধি স্থির রেখে বিশেষ কোনো কাজের দিকে পা বাড়ানোই শ্রেয়। চাকরিজীবীদের পদোন্নতির যোগ। শরীর ও স্বাস্থ্য ভাল থাকবে। নতুন কোনো কাজের সুযোগ বা বাড়তি উপার্জন হতে পারে। আজ কিছু দান করে মনে আনন্দ। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি হতে পারে।

মকর: বন্ধুদের থেকে একটু সাবধানে থাকুন। অশান্তি বাড়তে পারে। আজ কোনোভাবেই অন্যের সমালোচনা করতে যাবেন না। সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারাদিন কর্মে একটু আলস্য থাকলেও সঞ্চয় ভাল হবে। দীর্ঘ মেয়াদী কোনো কাজ তাড়াতাড়ি সেরে ফেলুন। দর্শন শাস্ত্রে স্বীকৃতি বা উন্নতির যোগ দেখা যাচ্ছে। সেবামূলক কাজে মনে শান্তি।

কুম্ভ: ব্যবসায় শ্রীবৃদ্ধির যোগ আছে। কাউকে উপকারের বিনিময়ে নিজেকে অপমানিত হতে হবে। নতুন গৃহ নির্মাণের শুভ সময় আসছে। দাম্পত্য সুখ বজায় থাকবে। আজ সন্তানের ভাগ্যের উপর নির্ভর করে কিছু অর্থ উপার্জন হতে পারে। বাড়িতে বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন। দামি কিছু হারিয়ে যেতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ।

মীন: আজ আর্থিক সঞ্চয় ও ব্যয় দুটোই সমান থাকবে। বিশেষ কোনও ব্যক্তির দ্বারা সংসারে উন্নতির যোগ দেখা যাচ্ছে। সন্তানদের পরীক্ষার ফল ভাল হবে। শরীরে একটু দৌর্বল্য আসতে পারে। আজ সামাজিক কোনও কারণে নিজের বীরত্ব দেখানোর সুযোগ পাবেন। দূরের কোনও আত্মীয়ের অসুস্থতার খবর পেতে পারেন। কর্মস্থানে উদাসীন ভাব আপনার ক্ষতি করবে।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর
‘আম’ চিনুন তারপর কিনুন

বৃহস্পতিবার ১৯ মে ২০২২




অভিজ্ঞতা ছাড়াই জনবল নিয়োগ দেবে এসিআই

প্রকাশিত:শনিবার ০৭ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ০৭ মে ২০২২ | ৩৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডে (এসিআই) ফিল্ড মার্কেটিং এক্সিকিউটিভ’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা নির্ধারিত সময়ে সাক্ষাৎকারে অংশগ্রহণ করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (এসিআই)

পদের নাম: ফিল্ড মার্কেটিং এক্সিকিউটিভ

পদসংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক

অভিজ্ঞতা: প্রযোজ্য নয়

বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম

প্রার্থীর ধরন: নারী-পুরুষ

বয়স: ৩২ বছর

কর্মস্থল: যে কোনো স্থান

সাক্ষাৎকারের সময়সূচি:


নিউজ ট্যাগ: চাকরির খবর

আরও খবর



রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় যুবক নিহত

প্রকাশিত:শুক্রবার ১৩ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৩ মে ২০২২ | ৩২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রাজধানীর যাত্রাবাড়ী শনিরআখড়া পেট্রোল পাম্পের পাশে প্রাইভেটকারের ধাক্কায় আনোয়ারুল আলম অভি (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ মে) রাত সাড়ে ১০টার দিকে শনিরআখড়া পেট্রোল পাম্পের পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অভির গ্রামের বাড়ি নারায়নগঞ্জের বন্দর থানায়। বাবার নাম আবুল কালাম আজাদ। বর্তমানে তিনি যাত্রাবাড়ি শনিরআখড়া পলাশপুরে পরিবার নিয়ে থাকতেন। তিনি একটি ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন।

নিহতের বন্ধু রাশিদুর রহমান পাপ্পু জানান, অফিস থেকে রাতে অভির কক্সবাজার যাওয়ার কথা ছিলো। বাসা থেকে বের হয়ে তিনি শনিরআখড়া পেট্রোল পাম্পের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি প্রাইভেটকার তাকে ধাক্কা মেরে পালিয়ে যায়। এতে অভি গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।


আরও খবর