আজঃ মঙ্গলবার ২০ এপ্রিল ২০21
শিরোনাম

মাদকাসক্ত ছেলের ধারালো অস্ত্রের আঘাতে মা খুন

প্রকাশিত:শনিবার ০৩ এপ্রিল ২০২১ | হালনাগাদ:শনিবার ০৩ এপ্রিল ২০২১ | ৯৮জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পঞ্চগড় শহরের পশ্চিম মিঠাপুকুর এলাকায় মাদকাসক্ত ছেলের ধারালো অস্ত্রের আঘাতে এক নারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার (৩ এপ্রিল) দুপুরে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জয়তুন বেগম (৫০) শহরের পশ্চিম মিঠাপুকুর এলাকার আব্দুল মজিদের স্ত্রী।

স্থানীয়রা জানায়, পঞ্চগড় শহরের পশ্চিম মিঠাপুকুর এলাকার আব্দুল মজিদের ছেলে শহিদুল ইসলাম এলাকায় মাদকাসক্ত হিসেবে পরিচিত। মাদকের টাকা না পেয়ে প্রায় শহিদুল বাবা-মাসহ পরিবারের অন্য সদস্যদের মারধর করতেন। শহিদুলের এ ধরনের আচরণে স্ত্রী বাবার বাড়ি চলে যায়। বেশ কয়েক মাস আগে পরিবারের সদস্যরা তাকে পুলিশের হাতে তুলে দেন। পরে জেল থেকে বের হয় আবারও বাসায় অত্যাচার শুরু করেন তিনি।

আজ শনিবার (৩ এপ্রিল) দুপুরে চিৎকার শুনে এলাকাবাসীরা বাড়ির টিউবওয়েলের পাশে রক্তাক্ত জয়তুন বেগমের মরদেহ দেখতে পান। পরে মাকে এ অবস্থায় রেখে সেখান থেকে পালিয়ে যান মাদকাসক্ত ছেলে শহিদুল। এলাকাবাসী জয়তুনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস. এম. শফিকুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাদকাসক্ত ছেলের ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হতে পারে। আর অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজ ট্যাগ: ছুরিকাঘাতে খুন

আরও খবর



গুরুত্বপূর্ণ ম্যাচে জ্বলে উঠল রিয়াল মাদ্রিদ

প্রকাশিত:বুধবার ০৭ এপ্রিল ২০২১ | হালনাগাদ:বুধবার ০৭ এপ্রিল ২০২১ | ৭৭জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঘরের মাঠে শক্ত প্রতিপক্ষকে একটুও ছাড় দিল না শিরোপার মিশনে থাকা রিয়াল মাদ্রিদ। গুরুত্বপূর্ণ ম্যাচে জ্বলে উঠলেন ভিনিসিয়াস জুনিয়র। জোড়া গোল করলেন তিনি। সেইসঙ্গে জালের দেখা পেয়েছেন মার্কো অ্যাসেনসিও। এতে লিভারপুলকে হারিয়ে শেষ চারের পথে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ।

গতকাল মঙ্গলবার আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল। এই জয়ের মাধ্যমে সেমিফাইনালে যাওয়ার পথে অনেকটা এগিয়ে গেল স্পেনের অন্যতম দলটি। লিভারপুলের হয়ে একমাত্র গোলটি করেন মোহাম্মদ সালাহ।

এদিন ম্যাচের বেশির ভাগ সময় বল দখলে রেখেও প্রত্যাশিত ফল পায়নি লিভারপুল। বরং আক্রমণে ধার দেখিয়েছে স্বাগতিক রিয়াল। শুরুর দিকে বেশ কয়েকবার সুযোগও পেয়ে গিয়েছিল স্বাগতিকেরা।

শেষ পর্যন্ত ২৭ মিনিটে প্রথম গোলের দেখা পায় রিয়াল। প্রতিপক্ষের রক্ষণ অনেকখানি সামনে উঠে আছে দেখে নিজেদের ডি-বক্সের কাছাকাছি জায়গা থেকে উঁচু করে বল বাড়ান টনি ক্রুস। দুই ডিফেন্ডারের মধ্যে বুক দিয়ে বল নামিয়ে দারুণ শটে জাল খুঁজে নেন ভিনিসিউস।

চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে রিয়ালের দ্বিতীয় সর্বকনিষ্ঠ গোলদাতা এখন ভিনিসিউস। তাঁর বয়স ২০ বছর ২৬৮ দিন। তালিকার শীর্ষে আছেন রাউল গনসালেস। ১৯৯৬ সালে ১৮ বছর বয়সে নকআউট পর্বে গোল করেছিলেন তিনি।

বিরতির আগে আরেক দফা এগিয়ে যায় রিয়াল। ৩৬ মিনিটে টনি ক্রুসের ক্রস ধরেই স্কোরলাইন ২-০ করেন অ্যাসেনসিও।

প্রথমার্ধের চাপ কাটিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের দেখা পায় লিভারপুল। ৫১ মিনিটে দলের হয়ে একটি গোল শোধ করেন সালাহ। কিন্তু এরপরও জয়ের নাগাল পায়নি প্রিমিয়ার লিগের দলটি। পাল্টা আরেকটি গোল করে রিয়ালকে জয় উপহার দেন ভিনিসিউস।

রিয়ালের মাঠে হেরে অ্যানফিল্ডে ঘুরে দাঁড়াতে হবে লিভারপুলকে। নয়তো শেষ আটেই শেষ হবে লিভারপুলের এবারের যাত্রা। আগামী ১৪ এপ্রিল অ্যানফিল্ডে হবে দ্বিতীয় লেগ।


আরও খবর



২৯ জেলা করোনা সংক্রমণের উচ্চ ঝুঁকিতে

প্রকাশিত:মঙ্গলবার ৩০ মার্চ ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ৩০ মার্চ ২০২১ | ১৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দেশের ২৯টি জেলা করোনাভাইরাস সংক্রমণের উচ্চ ঝুঁকিতে রয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। এই ২৯ জেলার মধ্যে রয়েছে- ঢাকা, চট্টগ্রাম, নারায়ণগঞ্জ, গাজীপুর, মুন্সীগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর, ফেনী, চাঁদপুর, নীলফামারী, সিলেট, টাঙ্গাইল, রাজশাহী ও নওগাঁ।

অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের এমআইএস শাখায় গত ২৪ মার্চ পর্যন্ত আসা তথ্য বিশ্লেষণ করে এসব জেলাকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

উচ্চ ঝুঁকির এসব জেলায় সংক্রমণ প্রতিরোধে কী ব্যবস্থা নেওয়া হবে প্রশ্নের জবাবে অধ্যাপক সেব্রিনা ফ্লোরা বলেন, জেলা পর্যায়ে করোনা নিয়ন্ত্রণ কমিটি রয়েছে। সংশ্লিষ্ট জেলাগুলোতে কী ব্যবস্থা নেওয়া হবে সেটা সেই কমিটি ঠিক করবে আর অধিদপ্তর বিষয়টি মনিটর করবে।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম বলেছেন, দেশের ২৯টি জেলায় করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়েছে। সর্বত্র মানুষে মানুষে করোনার সংক্রমণ দ্রুতগতিতে ছড়িয়ে পড়ছে। দেশের শতভাগ মানুষ মাস্ক পরাসহ প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি না মেনে চললে এটা নিয়ন্ত্রণ করা সম্ভব নয়।

এদিকে, মহামারি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৪৫ জন। যা গত সাত মাসের মধ্যে সর্বোচ্চ। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ হাজার ৯৪৯ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় দেশে এখন পর্যন্ত সর্বোচ্চ ৫ হাজার ১৮১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর আগে দেশে সর্বোচ্চ করোনা শনাক্ত হয় গত বছরের ২ জুলাই ৪ হাজার ১৯ জনের শরীরে। এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬ লাখ ৮৯৫ জনে।

প্রসঙ্গত, গত বছরের ৮ মার্চ দেশে প্রথম করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। গত ৩০ নভেম্বরের পর ফেব্রুয়ারির মাঝামাঝি পর্যন্ত সংক্রমণ ধারাবাহিকভাবে কমতে থাকে। কিন্তু মার্চের শুরু থেকে দৈনিক শনাক্ত রোগী, মৃত্যুর সংখ্যা ক্রমাগত বাড়ছে।

নিউজ ট্যাগ: করোনা সংক্রমণ

আরও খবর



পাকিস্তানি সাময়িকীর প্রচ্ছদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রকাশিত:মঙ্গলবার ৩০ মার্চ ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ৩০ মার্চ ২০২১ | ৯৬জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সাউথ এশিয়া নামের একটি সাময়িকীর মার্চ ২০২১ সংখ্যার প্রচ্ছদে স্থান করে নিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাকিস্তানের করাচি থেকে প্রকাশিত হয় এই সাময়িকীটি।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী নিয়ে সংখ্যাটি সাজানো হয়েছে। স্থান পেয়েছে সাতটি প্রবন্ধ।


আরও খবর



১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

প্রকাশিত:মঙ্গলবার ২৩ মার্চ ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৩ মার্চ ২০২১ | ১০১জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

২৩ মার্চ ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ৯ চৈত্র ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ বৈদেশিক যোগাযোগের দ্বারা অর্থ রোজগারের দিন। আমদানি রপ্তানি বাণিজ্যের সঙ্গে জড়িত থাকলে আশানুরূপ আয় রোজগার হতে পারে। প্রকাশ প্রকাশনা ও সংবাদিকতার কাজে হবেন সম্মানিত। দুপুরের পর পারিবারিক কোনো প্রত্যাশাপূরণের যোগ। গৃহ স্থাবর সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে অগ্রগতি।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আর্থিকক্ষেত্রে আশানুরূপ অগ্রগতি হবে। আর্থিক সঙ্কটের অবসান হয়ে কিছু অর্থ সঞ্চয়ের সুযোগ পাবেন। দুপুরের পর থেকে কোনো কাঙ্ক্ষিত সংবাদ লাভের আশা করতে পারেন। অনলাইন ক্রয় বিক্রয়ে মনের সাধ পূরণের সময়। ছোট ভাই-বোনের বিবাহ বা উচ্চ শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রে সাফল্য লাভের সময়।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ আসবে। বৈদেশিক বাণিজ্যে হবে অগ্রগতি। সকল প্রকার বাধা বিপত্তি ও প্রতিকূলতাকে সকালের দিকেই জয় করতে সক্ষম হবেন। দুপুরের পর থেকে আপনার আর্থিক অগ্রগতির আশা। ব্যবসায় কাঙ্ক্ষিত লাভের যোগ। গণমাধ্যমে কাজের চেষ্টা সফল হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বৈদেশিক কাজের ক্ষেত্রে চলতে থাকা জটিলতা কাটিয়ে ওঠার দিন। ভিসা সংক্রান্ত ক্ষেত্রে অগ্রগতি। প্রবাসী বড় ভাই-বোনের সাহায্য পাওয়া যাবে। দুপুরের পর থেকে আপনার সম্মান মর্যাদা বৃদ্ধির ঘটনা ঘটতে থাকবে। হারানো পদ পদরি ফিরে পাবেন। বাধা বিপত্তিকে জয় করতে সক্ষম হবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের সাহায্য লাভের আশা। ঠিকাদারি বা কন্ট্রাকটারি কাজে নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। দুপুরের পর দূরের যাত্রার যোগ প্রবল। আইনগত জটিলতা থেকে উত্তোরণের আশা। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির সুযোগ বাড়বে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কর্মজীবনের পুনরারম্ভর সুযোগ পেতে পারেন। পিতার সাহায্যে আপনার ব্যবসায়ীক অবস্থার ধীরে ধীরে উন্নতির সময়। দুপুরের পর পেতে পারেন বকেয়া অর্থ। বড় ভাই বোন ও বন্ধুর সাহায্যে আর্থিক অবস্থার অগ্রগতি। ঠিকাদারি কাজে নতুন কার্যাদেশ পেতে পোড়াতে হবে অনেক কাঠখড়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): বিদেশ থেকে ভালো কোনো ব্যবসায়ীক সুযোগ আপনার ভাগ্য উন্নতি করাতে পারে। উচ্চ শিক্ষার প্রস্তুতিতে আরো কঠোর পরিশ্রমের প্রয়োজন পড়বে। দুপুরের পর বেকারদের চাকরি লাভের যোগ। পদস্থ কর্মকর্তাকে খুশি করে নতুন কাজের দায়িত্ব পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আজ আপনার প্রতিটি সিদ্ধান্ত আপনাকে নিতে হবে অনেক ভেবে চিন্তে। বিশেষ করে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আরো সতর্ক না হলে বড় ধরনের আর্থিক বিপর্যয়ে পড়তে পারেন। দুপুরের পর ভাগ্য সহায় হল বিদেশ যাত্রার সুযোগ পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে মানসিক শান্তি প্রাপ্তির সম্ভাবনা।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): সাংসারিক ও ব্যবসায়ীক ক্ষেত্রে আজ সকল জটিলতা কাটিয়ে ওঠার দিন। অংশীদারি সকল চুক্তি সম্পাদনে লাভবান হতে পারেন। কারো উপর অধিক নির্ভরতা কমাতে হবে। দুপুরের পর জীবন জীবিকার প্রয়োজনে যেতে হবে বহু দূর। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সংক্রান্ত প্রস্তুতিতে সফল হবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনার অনৈতিক চিন্তা ভাবনার ফল কিন্তু খুব একটা ভালো হবে না। কারো সঙ্গে প্রতারণার কারণে কর্মহানী হতে পারে। দুপুরের পর ব্যবসায় অগ্রগতি। সংসার জীবনে সুখ শান্তি ফিরে পাবেন। অংশীদারি কোনো কাজের দ্বারা অর্থ প্রাপ্তির যোগ প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): শিল্পী ও সাহিত্যিকদের কাজের ক্ষেত্রে অগ্রগতি হবে। ছোট বা বড় মিডিয়াতে কাজের যোগ প্রবল। প্রেমের ক্ষেত্রে সময় ভালো নয়। দুপুরের পর কর্মস্থলে সহকর্মী বিরোধ থেকে সাবধান। অধীনস্থ কর্মচারীদের সাহায্য পাওয়ার চেষ্টা করতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নিজের সংসার জীবনে অনেক সময় নীরব দর্শক হয় সব কিছু দেখার প্রয়োজন হয়। মা-বাবা ভাই বোনের আচরণে ক্ষিপ্ত হওয়া অনুচিত। দুপুরের পর সন্তানে সাফল্যে হবেন গর্বিত। প্রেম ভালোবাসায় দিনটি ভরে রবে। শৈল্পিক কাজের জন্য সম্মানিত হতে পারবেন।


আরও খবর
যেভাবে বানাবেন শসার স্মুদি

সোমবার ১৯ এপ্রিল ২০২১




রূপগঞ্জে গণধর্ষণের শিকার তরুণী

প্রকাশিত:রবিবার ০৪ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ০৪ এপ্রিল ২০২১ | ১০৭জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
বরগুনা জেলার সদর থানার পরিরখাল গ্রামের পনু হাওলাদারের ছেলে বাবুল মিয়া ও ভোলা জেলার বোরহান উদ্দিন থানার খয়েরহাট গ্রামের রফিক মিয়ার ছেলে আমির হোসেন

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকা থেকে এক তরুণীকে (২৪) গণধর্ষণের মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বরগুনা জেলার সদর থানার পরিরখাল গ্রামের পনু হাওলাদারের ছেলে বাবুল মিয়া ও ভোলা জেলার বোরহান উদ্দিন থানার খয়েরহাট গ্রামের রফিক মিয়ার ছেলে আমির হোসেন। তারা বর্তমানে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের মহি শিকদারের বাড়িতে বসবাস করে আসছেন।

রূপগঞ্জ থানা সূত্রে জানা গেছে, জেলার শান্তিগঞ্জ থানার ডুংলিয়া গ্রামের পরিবারের সদস্যদের সাথে ভুক্তভোগী ওই তরুণী রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম এলাকার একটি বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছিলেন। গত ২৭ মার্চ রাতে আসামি বাবুল মিয়া ও আমির হোসেনসহ আরও কয়েকজন ওই তরুণীকে জোরপূর্বক তুলে এনে পূর্বগ্রাম এলাকার নির্জন স্থানে গণধর্ষণ করে। পরে এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।


আরও খবর