আজঃ রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম

মাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেফতার

প্রকাশিত:শুক্রবার ২০ জানুয়ারী ২০23 | হালনাগাদ:শুক্রবার ২০ জানুয়ারী ২০23 | ২৮০জন দেখেছেন
সিলেট প্রতিনিধি


Image

হবিগঞ্জে নিজের মাকে হত্যা করে ফকিরের ছদ্মবেশে ১৯ বছর কাটিয়ে দিলো ছেলে দীপু সরকার (৪৫)। তবুও হলো না শেষ রক্ষা। অবশেষে গ্রেফতার হতে হল পুলিশের হাতে। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ফতেহগাজী মাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত দীপু সরকার মাধবপুর উপজেলার এক্তিয়ারপুর গ্রামের রাজ মোহন গোস্বামীর পুত্র।

মাধবপুর থানার (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতারকৃত দীপু সরকারের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদন্ডের আদালতের আদেশ রয়েছে। সে তার মা রওশন বালা সরকারকে ২০০৪ সালে হত্যা করে। পরে এ হত্যাকান্ডের ঘটনায় মাধবপুর থানায় তার বিরুদ্ধে মামলা হয়। মামলা দায়েরের পর সাক্ষ্য প্রমানের ভিত্তিতে আদালত যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন। রায় ঘোষণার পুর্ব থেকেই সে পলাতক ছিল।

(ওসি) বলেন, কি কারণে সে তার মাকে হত্যা করেছিল সেই সম্পর্কে বিস্তারিত বলা যাচ্ছে না। তবে সে ১৯ বছর ধরে সাজার আদেশ থাকার পরও পলাতক ছিল। ভিক্ষুকের ছদ্মবেশ ধারণ করে ১৯টি বছর কাটিয়ে দিয়েছে বিভিন্ন মাজার ও আখড়ায়। দীপু মাঝে একবার কিছু দিন কারাবাস করেছে। পরে জামিনে বের হয়ে আত্মগোপন করে।

নিউজ ট্যাগ: মাকে হত্যা

আরও খবর