আজঃ মঙ্গলবার ৩০ মে ২০২৩
শিরোনাম

মায়ের মুখ ধরে থাকা নবজাতকের ভিডিও ভাইরাল

প্রকাশিত:মঙ্গলবার ২৮ মার্চ ২০২৩ | হালনাগাদ:মঙ্গলবার ২৮ মার্চ ২০২৩ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

মায়ের সঙ্গে নবজাতকের একটি সুন্দর মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বলা হচ্ছে, ভিডিও-টি মাতৃত্বের সুখকে তুলে ধরেছে। মাইক্রো-ব্লগিং প্ল্যাটফর্ম টুইটারে পোস্ট করা ভিডিওটিতে দেখা যায়, এক নবজাতক শিশু তার ছোট্ট হাত দিয়ে মায়ের চেহারা পরম মমতায় আঁকড়ে রেখেছে। নেটিজেনরা বিস্ময়ের সঙ্গে আনন্দের মুহূর্তের প্রতিক্রিয়া জানিয়েছেন।

দ্য ফিগেন নামে এক ব্যবহারকারী ভিডিও-টি টুইটারে শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা হয়, নবজাতক শিশুটি তার মাকে ছেড়ে যেতে চায় না... আউইইইইইই। এক নজর দেখে যাও।

ভিডিওতে মা আনন্দে চোখ বন্ধ করে রেখেছেন। কারণ তিনি প্রতিটি মুহূর্ত অনুভব করছেন। ২২ সেকেন্ডের ভিডিওটি মাত্র দুই দিনে ৫ লাখের বেশিবার দেখা হয়েছে। লাইক পড়েছে প্রায় ১৮ হাজার।

ভিডিও দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। সাহিল সোয়ে নামের এক ব্যবহারকারী লিখেছেন, একজন মা তার সন্তানের জন্য তার সুখ বিসর্জন দেন। একজন মা যেভাবে সন্তানের যত্ন নেন, অন্য কেউ তা করতে পারে না।

মন্তব্য বিভাগে একজন ব্যবহারকারী একটি জিআইএফ শেয়ার করেছেন যেটিতে এক শিশু তার মায়ের মুখের ওপর শান্তিতে ঘুমাচ্ছে। অনিতা নামে এক ব্যবহারকারী তার নিজের অনুরূপ অভিজ্ঞতা শেয়ার করে লেখেন, আমি এই মুহূর্তটি অনুভব করেছি। সন্তানকে ২৪ ঘণ্টার জন্য ছেড়ে যাওয়া কঠিন।

পার্থ নামের এক ব্যবহারকারী লেখেন, এটাই। সন্তান এবং বাবা-মায়ের মধ্যে এই ভালবাসাকে অন্য কিছুর সঙ্গে তুলনা করা যায় না। বিশুদ্ধতম! কার্লোস ফ্যালকাও লেখেন, আমি আগেও বলেছিম এবারও বলব। সন্তান এবং মায়ের বন্ধন সবচেয়ে শক্তিশালী।

অনেকেই এই দৃশ্য দেখে আনন্দ প্রকাশ করেছেন। এই মুহূর্তটিতে কেমন আনন্দ অনুভব করছেন সে সম্পর্কে কথা বলেছেন অনেকেই। কেউ কেউ আবার মুহূর্তটির গুরুত্ব তুলে ধরেছেন।


আরও খবর