আজঃ বৃহস্পতিবার ০৯ ডিসেম্বর ২০২১
শিরোনাম

নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ীদের হাতে যুবক খুন

প্রকাশিত:সোমবার ২২ নভেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ২২ নভেম্বর ২০২১ | ৪৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নারায়ণগঞ্জে এক যুবককে মাদক ব্যবসায়ীরা কুপিয়ে হত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

সোমবার (২২ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (২২ নভেম্বর) রাত ১১টায় শহরের কিল্লারপুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি শহরের তল্লা ছোট মসজিদ এলাকার রিপন হোসেনের ছেলে সাজিদ হোসেন।

জানা গেছে, কিল্লার পাশের মাঠে ব্যাডমিন্টন খেলা ও মাদক ব্যবসায় বাধা দেওয়া নিয়ে একই এলাকার আদম ও কদম নামে দুই ভাইয়ের সঙ্গে সাজিদের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে তারা সাজিদকে পিটিয়ে ও ছুরি দিয়ে বুকে আঘাত করে গুরুতর জখম করে।  আশপাশের লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকে মর্গে রয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান জানান, হত্যাকাণ্ডে জড়িতদের চিহ্নিত করা হয়েছে। পুলিশ অপরাধীদের গ্রেপ্তার করতে কাজ করছে।

 

নিউজ ট্যাগ: যুবক খুন

আরও খবর



করোনায় আরও ৫ হাজারের বেশি প্রাণহানি

প্রকাশিত:মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১ | ২২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন পাঁচ হাজার ২৮০ জন। এতে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৭৭ হাজার ১৩১ জনে। একই সময়ের মধ্যে ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন চার লাখ ৪০ হাজার ২৩৫ জন।  এতে এ পর্যন্ত ভাইরাসে আক্রান্ত মোট রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬ কোটি ৬৬ লাখ ৫৯ হাজার ৯৯ জনে।

এদিকে বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি সংক্রমণের ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৮২ হাজার ৩৯ জন। মারা গেছেন ৫৭৫ জন। দেশটিতে এখন পর্যন্ত পাঁচ কোটি এক লাখ ২৮ হাজার ৪৮৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন আট লাখ ১০ হাজার ৩৬ জন।

দৈনিক প্রাণহানির তালিকায় শীর্ষে রয়েছে রাশিয়া। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ১৮৪ জন। নতুন করে সংক্রমিত হয়েছেন ৩২ হাজার ১৩৬ জন। এ পর্যন্ত দেশটিতে মোট শনাক্ত রোগীর সংখ্যা ৯৮ লাখ ৩৩ হাজার ৭৪৯ জন। মৃত্যু হয়েছে দুই লাখ ৮২ হাজার ৪৬২ জনের।

করোনায় আক্রান্তের তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে ভারত। তবে ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যার তালিকায় দেশটির অবস্থান তৃতীয়। দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্ত তিন কোটি ৪৬ লাখ ৪৮ হাজার ৮৬ জন। মারা গেছেন চার লাখ ৭৩ হাজার ৫৩৭ জন।

লাতিন আমেরিকার দেশ ব্রাজিল করোনায় আক্রান্তের দিক থেকে তৃতীয় ও মৃত্যুর সংখ্যায় তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে মারা গেছেন ১১৫ জন। নতুন করে সংক্রমিত হয়েছেন চার হাজার ৩৮৫ জন। এ পর্যন্ত দেশটিতে মোট শনাক্ত রোগীর সংখ্যা দুই কোটি ২১ লাখ ৪৭ হাজার ৪৭৬ জন। মারা গেছেন ছয় লাখ ১৫ হাজার ৭৮৯ জন।


আরও খবর



৯ ডিসেম্বর নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ দল

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ ডিসেম্বর 2০২1 | হালনাগাদ:বৃহস্পতিবার ০২ ডিসেম্বর 2০২1 | ৩৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিশ্বকাপ শেষেই ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে খেলছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী ৮ ডিসেম্বর শেষ হবে পাকিস্তান সিরিজ। এর পরেও অবশ্য বিশ্রামের সুযোগ নেই। পাকিস্তান সিরিজ শেষ হওয়ার পর দিনই নিউজিল্যান্ডে উড়াল দেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সূচি অনুযায়ী, দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ডে যাবে বাংলাদেশ দল। নতুন বছরের প্রথম দিন থেকেই শুরু হবে দুদলের লড়াই।

নিউজিল্যান্ড সফর নিয়ে আজ বৃহস্পতিবার মিরপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, ৯ ডিসেম্বর সকালে যাত্রা নিউজিল্যান্ডের জন্য দেশ ছাড়বেন মুমিনুলরা।

এবারের সফরে কোয়ারেন্টিনে কিছুটা শীথিলতা এনেছে নিউজিল্যান্ড ক্রিকেট। এর আগের সফরে  দুই সপ্তাহ কোয়ারেন্টিনে ছিল বাংলাদেশ দল। এবার থাকতে হবে সাতদিন।

এ ব্যাপারে নিজামউদ্দিন চৌধুরী বলেন, আমাদের শেষ নিউজিল্যান্ড সিরিজে যে প্রটোকল ছিল, সেটা থেকেও কিছুটা শিথিল করা হয়েছে। তিন থেকে চারদিনের রুম কোয়ারেন্টাইন করতে হবে। বাকি সময় ওদের যে কোয়ারেন্টাইন সেন্টার, সেখানে থাকতে হবে তিন থেকে চারদিন। এর ফলে আমাদের কিছু বাড়তি সুযোগ এসেছে। আমাদের দল দুটি অনুশীলন ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে। দুটি দুদিনের অনুশীলন ম্যাচ হবে। একটা নিজেদের মধ্যে, আরেকটা নিউজিল্যান্ড একাদশের সঙ্গে। দুইটা অনুশীলন ম্যাচ খেলার পর বাংলাদেশ দল সরাসরি টেস্ট খেলবে।

২০২২ সালের ১ জানুয়ারি থেকে শুরু হবে প্রথম টেস্ট। প্রথম ম্যাচটি হবে মাউন্ট মঙ্গানুইতে। এরপর ৯ জানুয়ারি থেকে দ্বিতীয় টেস্ট। সেটি হবে ক্রাইস্টচার্চে। টেস্ট সিরিজের দুটি ম্যাচই টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

নিউজ ট্যাগ: নিউজিল্যান্ড

আরও খবর
মেসির সামনেই রেকর্ড ভেঙে দিলেন এমবাপে

বৃহস্পতিবার ০৯ ডিসেম্বর ২০২১




মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ

প্রকাশিত:মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১ | ১৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

অবশেষে জানা গেল খেলা শুরুর সময়। আবার বৃষ্টি বাগড়া না দিলে সকাল ১০.৫০টায় শুরু হবে বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ও শেষ ম্যাচের চতুর্থ দিনের খেলা।

সকাল ১০.১০টায় মাঠ পরিদর্শন শেষে দায়িত্বরত আম্পায়াররা এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। এতে বেড়েছে মাঠ কর্মীদের ব্যস্ততা। উইকেটের উপর থেকে কাভার সরানো হয়েছে। চলছে আউটফিল্ড শুকানোর কাজ। ঢাকা টেস্টের ৪ ইনিংসের ম্যাচে এখনো প্রথম ইনিংসের খেলা শেষ হয়নি।

সোমবার তৃতীয় দিনে ম্যাচের সময় আধাঘণ্টা আগিয়ে আনলেও লাভ হয়নি। টানা বর্ষণের কারণে খেলা তো শুরু করা সম্ভবই হয়নি, এমনকি হোটেল থেকেই বের হতে পারেনি দুই দল। কোন বল মাঠে না গড়িয়েই পরিত্যক্ত ঘোষণা করা হয় তৃতীয় দিনের খেলা।

২ উইকেট হারিয়ে ১৬১ রান নিয়ে খেলতে নামা পাকিস্তান বৃষ্টিতে দ্বিতীয় দিন খেলা বন্ধ হওয়ার আগে স্কোর বোর্ডে তোলে আরো ২৭ রান। অবশ্য আর কোন উইকেট হারায়নি তারা। বর্তমানে সফরকারীদের সংগ্রাম ২ উইকেটে ১৮৮ রান। আজ ম্যাচের চতুর্থ দিন পাকিস্তানি অধিনায়ক বাবর আজম ৭১ ও আজহার আলি ৫২ রানে অপরাজিত থেকে আবার ব্যাটিং শুরু করবেন।


আরও খবর
মেসির সামনেই রেকর্ড ভেঙে দিলেন এমবাপে

বৃহস্পতিবার ০৯ ডিসেম্বর ২০২১




পোস্টারেই সিয়াম-পূজার রোমান্সের ঝলক

প্রকাশিত:মঙ্গলবার ১৬ নভেম্বর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ নভেম্বর ২০২১ | ৪৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সিয়াম আহমেদ ও পূজার চেরি জুটির নতুন ছবি ‌শান আসছে আগামী বছরের জানুয়ারিতে। গতকাল সোমবার ছবির দ্বিতীয় অফিসিয়াল পোস্টার প্রকাশ করা হয়েছে। এতে রোমান্টিক লুকে দেখা গেছে সিয়াম-পূজাকে।

পোস্টার পোস্ট করে পূজা লিখেছেন, ‌মানব পাচারকারীর রক্ত দিয়ে খেলি হোলি, গাই আমি উল্লাসের গান। মানব পাচারকারী রুখি খড়গ হস্তে আমি নিভয়, নির্ভীক আমি শান

পুলিশ অ্যাকশন থ্রিলার ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ৭ জানুয়ারি। ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া ।

এম রাহিম পরিচালিত ছবিতে আরও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ ও আরো অনেকে।

 

নিউজ ট্যাগ: সিয়াম-পূজা

আরও খবর



ছাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় রাইদার ১৫ বাস আটক

প্রকাশিত:সোমবার ২৯ নভেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ২৯ নভেম্বর ২০২১ | ৪০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image
শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়লে তারা সংঘবদ্ধ হয়ে রামপুরা বিটিভি ভবনের সামনের রাস্তায় অবস্থান নেয় এবং রাইদা পরিবহনের ১৫টি বাস আটকে দেয়

ঢাকা ইম্পেরিয়াল কলেজের এক ছাত্রীকে রাইদা পরিবহনের একটি বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনার জেরে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা রাইদা পরিবহনের ১৫টি বাস প্রগতি সরণির রামপুরা বিটিভি ভবন এলাকায় আটকে রেখেছেন। এতে ওই সড়কে যান চলাচল ব্যাহত হচ্ছে।

সোমবার (২৯ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটেছে বলে ডিএমপির রামপুরা থানা সূত্রে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, দুপুরের দিকে ইম্পেরিয়াল কলেজের এক ছাত্রী মুগদা থেকে করোনার টিকা নিয়ে রাইদা পরিবহনের একটি বাসে করে বাসায় ফিরছিলেন। রামপুরা পুলিশ বক্সের সামনে নামার সময় তাকে ওই বাসের হেলপার ধাক্কা দিয়ে ফেলে দেয় বলে অভিযোগ করেন তিনি। এ খবর প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়লে তারা সংঘবদ্ধ হয়ে রামপুরা বিটিভি ভবনের সামনের রাস্তায় অবস্থান নেয় এবং রাইদা পরিবহনের ১৫টি বাস আটকে দেয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি।

তিনি বলেন, যে বাসের হেলপারের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে ওই বাসটি আটক করা যায়নি। এছাড়া বাসের নম্বরও জানা যায়নি। তবে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য রাইদা পরিবহনের মালিক পক্ষকে থানায় ডেকেছি। আন্দোলনরত শিক্ষার্থীদেরও থানায় আনা হয়েছে। দুই পক্ষের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধান করা হবে। ইতোমধ্যে আমরা শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা শুরু করেছি। আশা করছি, মালিক পক্ষ আসলে বিষয়টি দ্রুত সমাধান হয়ে যাবে। সমাধান হওয়ার আগ পর্যন্ত বাসগুলো আটক থাকবে। 


আরও খবর