আজঃ শনিবার ২৭ ফেব্রুয়ারী ২০২১
শিরোনাম

নাসিরের স্ত্রীর ৬ মাসের আরও একটি সংসার ছিল

প্রকাশিত:শনিবার ২০ ফেব্রুয়ারী ২০21 | হালনাগাদ:শনিবার ২০ ফেব্রুয়ারী ২০21 | ৪২৯জন দেখেছেন
Share
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না ক্রিকেটার নাসির হোসেনের। সম্প্রতি জাতীয় দলে খেলা এই ক্রিকেটারের বিয়ে হয়। তবে কয়েক দিন গড়াতেই ফের বিতর্কে পড়েন তিনি।

নাসির বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেন। পরে ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা। তবে এরই মধ্যে অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি।

কিন্তু এই বিয়ে নিয়েও তৈরি হয়েছে নতুন সমস্যা। নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগে বিয়ে হয়েছিল রাকিব নামের একজনের সঙ্গে। ১০ বছর আগে রাকিবের সঙ্গে বিয়ে হয়েছিল তামিমার। নিকাহনামায় উল্লেখ করা আছে ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি ৩ লাখ টাকা দেন মোহরে বিয়ে হয় তাদের।

স্বামী মো. রাকিব হাসানকে তালাক না দিয়েই জাতীয় দলের নাসির হোসেনের সঙ্গে বিয়ে করেছেন তামিমা তাম্মি। এ নিয়ে উত্তরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন রাকিব। সেই ডায়েরিতে উঠে এসেছে নতুন এত তথ্য। তিনি দাবি করেন, রাকিব-নাসির ছাড়াও অন্য একজনের সঙ্গে ছয় মাস সংসার করছেন তমিমা।

বৃহস্পতিবার রাতে উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেন রাকিব। বিষয়টি নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান ইলিয়াস। জিডির নম্বর ১৩/২৬।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, ২০১১ সালে তামিমা তাম্মিকে বিয়ে করেন রাকিব। দাম্পত্য জীবনে তাদের একটি মেয়ে রয়েছে। এর মধ্যেই তামিমা অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায়। ছয় মাস সংসার করার পর ফিরে আসে। পরে রাকিবের সঙ্গে ক্ষমা চেয়ে পার পায়। গত ১৪ ফেব্রুয়ারি নতুন করে নাসিরের সঙ্গে ছবি ভাইরাল হলে রাকিব জানতে পারেন, তামিমা বিয়ে করেছেন।

জিডি করার কারণ উল্লেখ করে রাকিব বলেন, সংসারজীবনে বিবাদীর কাছে অনেক টাকা ও স্বর্ণালঙ্কার রাখা আছে। এমনকি আমাকে তালাকও দেননি। টাকা ও অলঙ্কার চাইলে বিবাদী আমাকে ক্ষতি করবে বলে হুমকি দিয়েছেন। আপাতত কোনো মামলা করবেন না বলে উল্লেখ করেছেন তিনি।

সূত্র জানাচ্ছে, তামিমা ছয় মাস যে ছেলের সঙ্গে সংসার করেছেন ওই ছেলের নাম অলক। ফেসবুকে ভাইরাল হওয়া অডিওতে এই ছেলের বিষয়েই কথা হয়েছে নাসির ও রাকিবের সঙ্গে।

Share

মেসির জোড়া গোলে দুর্দান্ত জয়ে বার্সেলোনা

বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারী ২০২১




নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা

প্রকাশিত:শুক্রবার ১৯ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:শুক্রবার ১৯ ফেব্রুয়ারী ২০২১ | ৯৩জন দেখেছেন
Share
দর্পণ নিউজ ডেস্ক

Image
আগামী ২৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ দল। সফরে বিশ্বকাপ সুপার লিগের অধীনে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ

বিশ্বসেরা অলরাউন্ডারকে ছাড়াই নিউজিল্যান্ডে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। সফরের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ শুক্রবার নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য দল ঘোষণা করেছে বিসিবি। দলে ফিরেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। এ ছাড়াও আছেন পেসার আল আমিন হোসেন ও বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ। এ ছাড়া কোনো চমক নেই।

আগামী ২৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ দল। সফরে বিশ্বকাপ সুপার লিগের অধীনে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

নিউজিল্যান্ড সিরিজের দল: তামিম ইকবাল (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

Share

মেসির জোড়া গোলে দুর্দান্ত জয়ে বার্সেলোনা

বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারী ২০২১




গফরগাঁওয়ে ৯ রাজাকারের রায় বৃহস্পতিবার

প্রকাশিত:মঙ্গলবার ০৯ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারী ২০২১ | ১০০জন দেখেছেন
Share
দর্পণ নিউজ ডেস্ক

Image

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার খলিলুর রহমানসহ নয়জনের মানবতাবিরোধী অপরাধের মামলার রায় আগামী বৃহস্পতিবার ঘোষণা করা হবে।

মঙ্গলবার  আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি মো. শাহিনুর ইসলামের নেতৃত্বাধীন বেঞ্চ এ দিন নির্ধারণ করেন।

এর আগে গত বছরের ২৬ জানুয়ারি মামলাটি রায়ের অপেক্ষায় রেখেছিলেন ট্রাইব্যুনাল।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন প্রসিকিউটর সুলতান মাহমুদ সীমন, জাহিদ ইমাম ও তাপস কান্তি বল। আসামিপক্ষে ছিলেন আব্দুস সাত্তার পালোয়ান।

এ মামলায় মোট আসামি ছিলেন ১১ জন। তাদের বিরুদ্ধে ২০১৮ সালের ৪ মার্চ অভিযোগ গঠন করেন আদালত। পরে গ্রেফতার একজন ও পলাতক একজন মৃত্যুবরণ করেন।

গ্রেফতার রয়েছেন- মো. খলিলুর রহমান মীর, মো. সামসুজ্জামান ওরফে আবুল কালাম, মো. আব্দুল্লাহ, মো. আব্দুল মালেক আকন্দ ওরফে আবুল হোসেন ওরফে আবুল মেম্বার, মো. রইছ উদ্দিন আজাদী ওরফে আক্কেল আলী ও আব্দুল লতিফ।

আর এএফএম ফয়জুল্লাহ, আব্দুর রাজ্জাক মণ্ডল, সিরাজুল ইসলাম তোতা, আলিম উদ্দিন খান ও নুরুল আমিন শাহজাহান।

এর মধ্যে বিচার চলাকালীন মো. আব্দুল মালেক আকন্দ ওরফে আবুল হোসেন ওরফে আবুল মেম্বার ও পলাতক থাকা অবস্থায় নুরুল আমিন শাজাহান মারা যান।

২০১৭ সালের ২০ ফেব্রুয়ারি তাদের বিরুদ্ধে তদন্তের চূড়ান্ত প্রতিবেদন প্রকাশ করে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের তদন্ত সংস্থা।

আসামিদের বিরুদ্ধে হত্যা, লুণ্ঠন, অগ্নিসংযোগ, অপহরণ, আটক, নির্যাতন ও মুক্তিপণ আদায়ের চারটি মানবতাবিরোধী অপরাধের অভিযোগ আনা হয়েছে।

Share



শরীয়তপুরে ছেলের হাতে মা খুন

প্রকাশিত:সোমবার ২২ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:সোমবার ২২ ফেব্রুয়ারী ২০২১ | ৮২জন দেখেছেন
Share
দর্পণ নিউজ ডেস্ক

Image

শরীয়তপুর থেকে সাইফ রুদাদ

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়ায় ছেলের হাতে মা খুন হয়েছেন। এঘটনায় গোসাইরহাট থানায় মামলা হয়েছে।

গোসাইরহাট থানা পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, নাগেরপাড়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ঢালীরহাট এলাকায় রবিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা কিছু পরে আনোয়ারা বেগম(৬০) মাগরিবের নামাজ শেষে চা বানাতে রান্না ঘরে যাচ্ছিলেন, এমন সময় জমি লিখে দেওয়াকে কেন্দ্র করে তার মেঝ ছেলে আব্দুল মালেক(৪০) কুড়াল দিয়ে তার মাথায় কোপ দেয়। পরে স্বজনরা আনোয়ারা বেগমকে গোসাইরহাট হাসপাতাল নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।

এবিষয়ে গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী জানান, জমি লিখে না দেয়ায় ছেলে মাকে হত্যা করেছে। ছেলে আব্দুল মালেককে গ্রেফতার করে চালান করা হয়েছে।

নিউজ ট্যাগ: শরীয়তপুর
Share



সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দাবিতে পিরোজপুরে মানববন্ধন

প্রকাশিত:মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারী ২০২১ | ১১১জন দেখেছেন
Share
মনিরুল ইসলাম, মঠবাড়িয়া

Image

নোয়াখালীর কোম্পানীগঞ্জে দৈনিক বাংলাদেশ সমাচার ও বার্তাবাজারের প্রতিনিধি সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি পিরোজপুর জেলা শাখার উদ্যোগে পিরোজপুর গোপাল কৃষ্ণ টাউন ক্লাব রোডে মঙ্গলবার সকালে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আসকের বরিশাল বিভাগীয় সভাপতি মো. নূরুল্লাহ-আল আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আসকের বরিশাল বিভাগীয় সিনিয়র সহ-সভাপতি তালুকদার হুমায়ূন, পিরোজপুর প্রেসক্লাবের কোষাধক্ষ্য ও সাংবাদিক হাসিবুল হাসান, সাংবাদিক মনিরুল ইসলাম চৌধুরী, জেলা আসকের সভাপতি ফরিদ শেখ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল কবির সোহেল, সাংবাদিক নাছরুল্লাহ আল কাফী, মো: মনিরুল ইসলাম, মো: মহিবুল্লাহ হাওলাদর, মো: শহিদুল ইসলাম, মিঠুন কুমার রাজ প্রমূখ।

বক্তারা, সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ সময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Share

স্বরূপকাঠিতে চার জুয়াড়ির কারাদণ্ড

বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারী ২০২১




করোনার টিকা নিলেন সেনাপ্রধান

প্রকাশিত:রবিবার ১৪ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারী ২০২১ | ৬০জন দেখেছেন
Share
দর্পণ নিউজ ডেস্ক

Image

করোনাভাইরাসের টিকা নিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। যুক্তরাষ্ট্র থেকে ফিরে রবিবার (১৪ ফেব্রুয়ারি) প্রথম কর্মদিবসেই ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) করোনার টিকা নেন সেনা প্রধান।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আইএসপিআর জানায়, টিকা নেওয়া শেষে সেনা প্রধান সবাইকে কোনো ধরনের গুজবে কান না দিয়ে করোনার টিকা নিতে বলেন।

দেশের আপামর জনসাধারণ তথা সেনাবাহিনীর সদস্যদের জন্য করোনার টিকা নেওয়ার সুব্যবস্থা করায় সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গত ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া দেশব্যাপী করোনার টিকাদান কর্মসূচির আওতায় সেনাবাহিনী প্রধানের  নির্দেশে দেশের সব সম্মিলিত সামরিক হাসপাতালে টিকাদান কার্যক্রম শুরু হয়।

টিকাদান কার্যক্রম শুরুর প্রথম ধাপে ১৩ ফেব্রুয়ারি( শনিবার) পর্যন্ত মোট ২৬টি টিকাদান কেন্দ্রে সর্বমোট ১৮,২৬৯ জন কর্মরত এবং অবসরপ্রাপ্ত সামরিক বাহিনীর সদস্য ও তাদের পরিবারবর্গসহ অন্যান্য অসামরিক ব্যক্তিদের টিকা দেওয়া হয়।

Share