আজঃ মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২
শিরোনাম

নাটোরে বাস-ট্রাক-পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহত দুই

প্রকাশিত:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | ৩৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নাটোরে বাস, ট্রাক ও পিকআপভ্যানের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের তোকিয়া এলাকার পেট্রলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ঝিনাইদহের ট্রাকচালক আবু মুসা ও কাঠ ব্যবসায়ী আসাদুল ইসলাম।

নাটোর সদর থানার ওসি মো. মনসুর রহমান জানান, দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ওই এলাকায় ঢাকা থেকে রাজশাহীগামী বাসের সঙ্গে কাঠভর্তি ট্রাক ও পিকআপভ্যানের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালকের মৃত্যু হয়।

ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক কাঠ ব্যবসায়ী আসাদুলকে মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


আরও খবর



নেটফ্লিক্সের শীর্ষে কোরিয়ান সিরিজ ‘হেলবাউন্ড’

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ | ৪৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কোরিয়ান সিরিজ স্কুইড গেম গত মাসেই বাজিমাৎ করেছিল। স্ট্রিমিং প্ল্যাটফর্মটির ইতিহাসে সবচেয়ে বেশিবার দেখা স্কুইড গেমকে হটিয়ে শীর্ষস্থান দখল করে নিয়েছে আরও একটি কোরিয়ান সিরিজ হেলবাউন্ড

ভৌতিক ঘরানার এ সিরিজ নির্মাণ করেছেন ট্রেন টু বুসান খ্যাত ইয়ন সাং-হো। গত ১৯ নভেম্বর মুক্তির পর এই কয়েক দিনেই এটি স্কুইড গেম-এর রেকর্ড ভেঙে দিয়েছে। যার ফলে রাতারাতি আলোচনার কেন্দ্রে চলে এসেছে সিরিজটি।

২০ নভেম্বর এটি স্কুইড গেমকে টপকে শীর্ষে চলে যায়। ২৪ ঘণ্টায় এটি বিশ্বের অন্তত ৮০টি দেশে দেখা হয়েছে। আর ভিউ ছাড়িয়ে যায় ৪৩ দশমিক ৫ মিলিয়ন ঘণ্টা!

ভৌতিক ঘরানায় নির্মিত এই সিরিজে দেখা যায়, বিভিন্ন মানুষ তার মৃত্যুর সময় ও ধরন আগে থেকেই শুনতে পায়। যখন ওই সময়টা আসে তখন এক অপার্থিব এক দূত এসে তার সামনে দাঁড়ায় এবং হত্যা করে।

সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইয়ো আহ-ইন, কিম হুং-জো, পার্ক জেওং-মিন ও ও জিং-আ প্রমুখ। দক্ষিণ কোরিয়ার সিরিজটিতে রয়েছে ৬টি পর্ব।


আরও খবর



ভারত-পাকিস্তান সিরিজ আয়োজনে মরিয়া রমিজ রাজা

প্রকাশিত:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | ৩৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ক্রিকেটের বাইশ গজে ভারত-পাকিস্তান মানেই বাড়তি উত্তেজনা। সবশেষ ২০১৩ সালে দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয় এই দুই দল। এরপর গেল ৯ বছরেও আর হয়নি ক্রিকেটের চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ। সহসা হওয়ার কোনো সম্ভাবনাও নেই।

তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি রমিজ রাজা ভারত-পাকিস্তানের নিয়মিত সিরিজ আয়োজনে মরিয়া হয়ে উঠেছেন।

বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির পরবর্তী বৈঠকে তিনি আইসিসিসি ও এসিসির ইভেন্ট ও এফটিপির বাইরে গিয়ে ভারত-পাকিস্তানসহ চারটি দল নিয়ে টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজনের প্রস্তাব দিবেন। তাহলে বাকি দুটি দল কারা হবে? রমিজ রাজাদের পছন্দের তালিকায় রয়েছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া।

অর্থাৎ ভারত-পাকিস্তান যাতে নিয়মিত মুখোমুখি হবে পারে সেজন্য চারটি দল নিয়ে তিনি নিরপেক্ষ ভেন্যুতে টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজনের পক্ষে। এখন দেখার বিষয় আইসিসি তার এমন প্রস্তাবে কেমন সাড়া দেয়।

 


আরও খবর
মাঠে ফিরছেন মাশরাফি, বোলিংয়ে ঢাকা

সোমবার ২৪ জানুয়ারী ২০২২




আবারও এক ফ্লাইটে ১৭৩ যাত্রীর করোনা শনাক্ত

প্রকাশিত:শনিবার ০৮ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ০৮ জানুয়ারী ২০২২ | ৬০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দুই দিনের মধ্যে দ্বিতীয়বার, ইতালি থেকে একটি ফ্লাইটে ভারতে আসা ১৭৩ যাত্রীর শরীরে করোনা শনাক্ত হয়েছে।

শুক্রবার, রোম থেকে আসা দেশটির পাঞ্জাবের অমৃতসরের ফ্লাইটে থাকা ২৮৫ জন যাত্রীর মধ্যে ১৭৩ জনের করোনা শনাক্তের খবর পাওয়া গেছে।

শনিবার(৮ জানুয়ারি)ভারতীয় কর্মকর্তাদের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করে বিবিসি।

ফ্লাইটটি বুধবার রোমের মিলান থেকে অমৃতসরে আসার পর শতাধিক যাত্রীর মাঝে পরীক্ষা করা হয়।

স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তারা জানিয়েছেন, করোনা শনাক্তের পর ফ্লাইটের যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের জন্য নিজ বাড়িতে পাঠানো হয়েছে।

এর আগে গত বুধবার ইতালির মিলান থেকে অমৃতসরে আসা একটি ফ্লাইটের ১৬০ জন যাত্রীর মধ্যে ১২৫ জনের করোনা শনাক্তের খবর পাওয়া যায়। আক্রান্ত যাত্রীদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে ভর্তি ওই রোগীদের মধ্য থেকে ১৩ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন ফাঁকি দিয়ে পালিয়েছেন বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত হয়েছে ১ লাখ ৪১ হাজার ৩৭৪ জন ও মৃত্যু হয়েছে ১৫ জনের। ইতালিতে নতুন আক্রান্ত ১ লাখ ৮ হাজার ৩০৪ ও ২২৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

পাঞ্জাবে সংক্রমণ ঠেকাতে মঙ্গলবার কারফিউ জারি করে এবং সমস্ত স্কুল ও কলেজ বন্ধ করে দেয় কর্তৃপক্ষ।

নিউজ ট্যাগ: করোনা শনাক্ত

আরও খবর
সৌদি আরবে প্রতি ঘণ্টায় ৭ ডিভোর্স

সোমবার ২৪ জানুয়ারী ২০২২




আজ আপনার জন্মদিন হলে

প্রকাশিত:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | ৫২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ৩ ও ৮। শুভ বার : শনি ও বৃহস্পতি। শুভ রত্ন : নীলা ও পোখরাজ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

কোনো আশা পূরণ হতে পারে। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। উচ্চ শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন।

মিথুন (২১ মে-২০ জুন)

কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। বিপদ এড়িয়ে চলুন। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয় বাণিজ্যে লাভযোগ আছে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

শারীরিক অসুস্থতাকে অবহেলা করবেন না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। ব্যক্তিগত দায় দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

নিজের মনোভাব স্পষ্ট ভাবে প্রকাশ করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কোনো স্থাবর সম্পত্তি ক্রয় করতে পারেন। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ সমুন্নত থাকতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শরীর ভালো থাকবে। মানুষিক প্রশান্তি বজায় থাকতে পারে। নিজের প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করতে পারবেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রা হতে পারে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কোনো আশা পূরণ হতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পাবেন। আর্থিক দিক ভালো যাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর
আজ আপনার জন্মদিন হলে

সোমবার ২৪ জানুয়ারী ২০২২

আজ আপনার জন্মদিন হলে

রবিবার ২৩ জানুয়ারী ২০২২




হাসপাতালে ভর্তি মাহাথির মোহাম্মদ

প্রকাশিত:শনিবার ২২ জানুয়ারী 20২২ | হালনাগাদ:শনিবার ২২ জানুয়ারী 20২২ | ২৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার তার এক মুখপাত্র এই তথ্য জানিয়েছেন। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বিষয়টি জানা গেছে।

খবরে বলা হয়েছে, মাহাথির মোহাম্মদকে পুনরায় ভর্তি করার পর ন্যাশনাল হার্ট ইন্সটিটিউটে সংবাদমাধ্যম কর্মীদের ভীড় বেড়েছে। মুখপাত্র জানান, মাহাথিরকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ)-তে রাখা হয়েছে।

সাবেক প্রধানমন্ত্রীর কমিউনিকেশন টিম জানিয়েছে, শিগগিরই একটি বিবৃতি দেওয়া হবে। তবে এর বেশি বিস্তারিত কিছু জানাতে তারা অস্বীকৃতি জানিয়েছে। ৯৬ বছর বয়সী এই রাজনীতিক এর আগে ৭ জানুয়ারি হাসপাতালে ভর্তি হন। চিকিৎসা শেষে ১৩ জানুয়ারি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন।


আরও খবর
সৌদি আরবে প্রতি ঘণ্টায় ৭ ডিভোর্স

সোমবার ২৪ জানুয়ারী ২০২২