আজঃ রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম

নৌকাবাইচ দেখতে গিয়ে ব্রহ্মপুত্রে নিখোঁজ দুই শিশু

প্রকাশিত:মঙ্গলবার ২০ সেপ্টেম্বর ২০22 | হালনাগাদ:মঙ্গলবার ২০ সেপ্টেম্বর ২০22 | ২৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা এলাকায় ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবে দুই শিশু-কিশোর নিখোঁজ হয়েছে। এ ঘটনায় জীবিত উদ্ধার আরও ৫ শিশু-কিশোরের অবস্থা গুরুতর।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার পাঁচবাগ ইউনিয়নের চরশাঁখচূড়া গ্রাম সংলগ্ন ব্রহ্মপুত্র নদে এই ঘটনা ঘটে।

নিখোঁজ দুই শিশু ও কিশোর হলো- চরশাঁখচড়া গ্রামের মনির মিয়ার ছেলে ইয়াছিন (৭) ও রাহাতের ছেলে সিফাত (১৬)।

স্থানীয়রা জানান, বিকেলে চরশাঁখচূড়া গ্রামের একদল শিশু-কিশোর একটি ডিঙি নৌকায় চড়ে স্থানীয় সাহেবের চরে নৌকা বাইচ দেখতে রওনা হয়। কিন্তু নৌকাটি কিছু দূর যেতেই ডুবে যায়। এ সময় অন্যরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও শিশু ইয়াছিন ও কিশোর সিফাত নিখোঁজ হয়।

এ ঘটনায় চরশাঁখচূড়া গ্রামের সাহিদের ছেলে ফালান (১১), রাহাতের ছেলে ইয়ামিন (৯), ছামাদের ছেলে সিয়াম (১৯) ও সারোয়ারসহ অন্তত ৫ জন আহত হয়। তাদের মধ্যে ইয়াসিন ও ফালানকে কিশোরগঞ্জ এবং সিয়ামকে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে নৌকা ডুবির খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ ফায়ার স্টেশনের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে ডুবুরি দলের টিম লিডার আমিনুর রহমান বলেন, তিন সদস্যের একটি টিম নিয়ে আমরা ঘটনাস্থলে যাই। কিন্তু নানা কারণে রাতে উদ্ধার অভিযান চালানো সম্ভব না। তাই সকালে উদ্ধার অভিযান শুরু হবে।


আরও খবর